Tuesday, November 15, 2011

মুখে গন্ধ ভোদায় সুবাস

দিনে রাতে ৪/৫ বার ধোন খেঁচে মরি ১২ বছর বয়স থেকে। ধোনটা একটু দুর্বল হয়ে গেছে, একটু উত্তেজিত হলেই ধোনের মাথায় লালা চলে আসে। তবু পাশের বাড়ির মাবিয়াকে দেখলে ধোনটা লাফ দিয়ে ওঠে টাকি মাছের মত। আমার কৃষ্ণ লিঙ্গ শুধু বাঁশি বাজাতে চায় মাবিয়ার গুদের ফুটোয় গুতা দিয়ে। শালা লিঙ্গ বুঝতেই চায়না মাবিয়া আমার চেয়ে তিন বছরের বড়ো। ওর বিশাল পাছার সাথে ইলিশ মাছের পেটির মত গুদটার কাছে আমার ছোট লেওড়া কিছুই নয়। শুধু মনে মনে ভাবি যদি একবার ওর পাছায় হাত বুলিয়ে একটু চুমু দিয়ে পিপপিপ করে আমার ছোট বাড়াটি ঢুকিয়ে দিতে পারতাম!

একদিন চান্স পেয়ে গেলাম। আমার মা তার এক বন্ধুর কাছে ইচ্ছে মত চুদা খাবার আশায় পাবনা গেল। আমি একা ভয় পেতে পারি ভেবে রাতে মাবিয়াকে আমাদের বাসায় শুতে বলল।

মাবিয়া আমার পাশে শুয়ে আছে। আমি ঘুমের ভান করে তার পেটের উপর হাত রাখি। আস্তে আস্তে এক আঙ্গুল দিয়ে তার কদবেলের মত দুধের উপর হাত রাখি। সে কিছু বলেনা, হাত সরায় না। সাহস বেড়ে গেলো, ধীরে ধীরে বুটলি দুটি নিয়ে খেলতে লাগলাম; ময়দা ডলা করতে লাগলাম। ভেবেছিলাম তার মাইগুলো শক্ত হবে, কিন্তু, পানির মত নরম। হয়তবা কেউ গলিয়ে দিয়েছে বা তার মাইয়ের গঠনই নরম। গলা দুধ নিয়ে মাথা ঘামালাম না। আমাকে যে মাবিয়া ফ্রি টিপতে দিচ্ছে এটিই অনেক। তার জামাটি খুলতে গেলে গলা পর্যন্ত উঠাতে দিল। পায়জামা নামাতে দিল হাঁটু পর্যন্ত।

আমি বললাম খুলতে দাও সোনা।

মাবিয়া বলল - যেটুকু দিয়েছি তোমার মাও তোমাকে দেয়নি। ঘরে একটা কামুক ছেলে থাকতে বাইরে চুদা দিয়ে বেড়ায়। করলে এভাবে কর নইলে যাও। আমি রাগে তোমাকে চুদতে দিচ্ছি। কারন তোমার মা আমার বাবাকে দিয়ে চুদিয়ে নিয়েছে। আমার বাবাকে এত পাগল করে দিয়েছে, আমার মাকে চুদতে চায়না। মাকে বলে মাগি তুই চুদাচুদি করতে জানিস না, মজা দিতে জানিস না। মা সারারাত ছটপট করে, বাবা আর তোমার মায়ের চুদাচুদি দেখে। তাই,আমি তোমাকে দুধ ও গুদ দেখিয়ে প্রতিশোধ নিচ্ছি।

আমি মাবিয়াকে চুমু খেতে লাগলাম, তার সমস্ত শরীর চেটে গরম করে মুখে মুখ দিতে যেতে এমন একটা বোটকা গন্ধ পেলাম; ইচ্ছে করছে বিছানা ছেড়ে পালিয়ে যেতে। তার রসাল ভোদার গন্ধ শুঁকে দেখলাম সুন্দর সুবাস ছড়াচ্ছে। মাবিয়ার মুখের দুর্গন্ধ বিছানা ছেড়ে পালাতে বলে, ওর ভোদার সুগন্ধ ভোদাটি চেটে চুষে সব রস পান করতে বলে। কিন্তু ঘেন্নায় ভোদায় মুখ দিতে পারলাম না। জোর করে আমার লিঙ্গটি ওর হাতে ধরিয়ে দিয়ে বললাম একটু চুষে দাওনা সোনা প্লিস?

মাবিয়া রেগে কাপড় পড়তে লাগল, ও বলতে লাগল তোমাকে চুদতে হবেনা। আমি তাকে জড়িয়ে ধরে আদর করতে করতে মুখে মুখ লাগিয়ে দিলাম। ভুলে গেলাম সেই মুখে দুর্গন্ধের কথা। প্রায় ১ ঘণ্টা মুখে মুখ লাগিয়ে ওর ভোদায় আংলি করতে করতে তিনবার রস খসালাম। তার পাছার দাবনা দুটো লাল করে দিলাম। হালকা করে কামড় বসিয়ে দিলাম। তার পাছার দাবনা দুটি দুই দিকে টেনে ধরতে তার পায়ু পথ দেখে গোলাপ কুঁড়ির মত মনে হল। শুঁকে দেখলাম দুর্গন্ধ নেই। তার পাছাতে মুখ দিয়ে গরম ভাপ দিলাম, সে একটু নড়ে চড়ে উঠল। পাছার ফুটোয় জিভ দিতে সে খটখট করে হাসতে হাসতে বলল ছি ছি ওখান দিয়ে আমি হাগু করি। আমি চাটতে থাকলাম, সে ছাগীর মত পাছাটা একটু উঁচু করে আমাকে চাটতে সাহায্য করল। আমি তার দুটি মাই টিপতে টিপতে পাছা চেটে চললাম। সে আনন্দের শেষ সীমানায় চলে গেল। তার পাছাতে একটা আঙ্গুল ঢুকানোর চেষ্টা করতেই সে ঘুরে আমাকে ধরে চুমুতে ভরিয়ে দিতে লাগল। আমার পাছায় তার দুধ পুরে দেবার চেষ্টা করল। আমি বললাম এ কি করছ? সে বলে তুমি আমার পাছায় মুখ দিয়ে স্বর্গে পাঠালে সোনা। এত সুখ কেউ আমাকে দেয়নি তাই জীবনের প্রথম তোমাকে আদরে আদরে ভরিয়ে দিচ্ছি। দুজনে দুজনের শরীরের সব ময়লা চেটে খেতে লাগলাম। বড় বড় শ্বাস ও ইস ইস উহু উহু শব্দ ছাড়া কোন শব্দ নেই ঘরে। কিন্তু চেষ্টা করেও তাকে নগ্ন করতে পারলাম না।
বাধ্য হয়ে এভাবেই আমার লেওড়াটা চালান করে দিলাম তার গুদে। সে ও মা মা মরে গেলাম গো, ও খালা দেখ তোমার ছেলে আমার গুদে বাঁশ ভরছে, গুদের জ্বালায় মরে গেলাম। আমি ঠাপাতে লাগলাম গদাম গদাম করে, পারলাম না পায়জামার জন্য। সে আমাকে বলছে হয়েছে নাম শালা, লাগছে, আর না, আহ আহ ছাড় ছাড়, মরে গেলাম, না ছাড়লে চিল্লাব কিন্তু, মরে গেলাম। তার ধমকি ও চিৎকারে ভয় পেয়ে গেলাম, বেশীক্ষণ করতে পারলাম না। চুরুক চিরিক করে আমার মাল পড়তে লাগল তার গুদের ভিতর। সে বলল আমাকে ছেড়ে যেওনা বুকের উপর শুয়ে থাকো কিছুক্ষণ। আমি তাই করলাম। সে আমার কপালে একটি চুমু দিল পরম মায়ায়।

আমি তাকে বললাম আমি তো ভয়ে মাল ফেলে দিলাম, আরও চুদতে পারতাম। মাবিয়া হাসতে লাগল। তার হাসির সময় ক্ষেপীর ভিতরে থাকা আমার চিনি কলাটিতে চাপ লাগল, অনেকটা বাইরে বেরিয়ে গেল। খুব ভাল লাগল। যে ছেলে গুদের ভিতরে ধোন ভরে চোদোনখাকি মাগিটিকে হাসায়নি সে বুঝবেনা এর মজা কত।

আমি দুর্বল হয়ে গেছি অনেকটা। মাবিয়ার উপর থেকে নেমে যেতে সে বাথরুমে গেল, আমিও পিছু পিছু গেলাম। দেখলাম সে আঙ্গুল ভরে আমার ফেলে দেয়া রস বের করছে। আমাকে তার আঙ্গুল দেখিয়ে বলল এগুলো ভিতরে ফেললে বাচ্চা হয়ে যায় জাননা। আমি জানি তার পরেও মাথা নাড়িয়ে বললাম জানিনা।

সে প্রসাব করতে লাগল আমার সামনে। আমিও প্রসাব ফিরে দিলাম তার গুদের উপর। সে মুচকি মুচকি হেসে বলল খুব সাহস বেড়েছে, নাহ যাও বাথরুম থেকে বের হয়ে যাও, আমি পায়খানা করব। আমি বললাম আমার সামনে করো, আমি দেখব। সে বলল নাহ দেখলে আর ঘেন্নায় আমার পাছুতে মুখ দিবেনা। আমি বললাম দেব তোমার পাছুতে, গুদে মুখ দেব, হাগু কর সোনা। মাবিয়ার মাথায় দুষ্টু বুদ্ধি এল, সে আমার হাত তার পাছায় ধরে একটু কোঁথ দিল। স্প্রিং এর মত নড়ছে তার পায়ু পথ। খুব ভাল লাগছে। আমার হাতে গরম অনুভব হচ্ছে। সত্যি সত্যি সে আমার হাতের উপর হাগু করে দিয়েছে। বেশ কিছু নিচে গড়িয়ে পড়েছে। আমি থুতু ফেলতে ফেলতে হাত ধুতে লাগলাম। কয়েকবার সাবান দিয়ে হাত ধুয়েও ঘেন্না গেলনা। সে ছোট মেয়ের মত হাসছে। আমি রাগ করে বাথরুম থেকে বের হয়ে গেলাম।

সে এসে বলল কি চুদতে মজা পেলে আর এখন রাগ কেন?

আমি তার কথা শেষ করার আগেই মুখে মুখ লাগিয়ে দিলাম। তার জিভ কামড়ে দিলাম। গলা দুধগুলোকে আরও গলিয়ে দিলাম। আবার সে আগের নাটক শুরু করল, পূর্ণ নগ্ন হতে চায়না সে। আমি বললাম এই মাগী সোনা, যেভাবে চাই সেভাবে দে নয়ত সবাইকে বলে দিব। আমাকে খারাপ বলবে সবাই কিন্তু তোকে কেউ রুচি করে চুদবে না। সে ভয়ে ধুম ন্যাংটো হয়ে গেল। আমাকে ধাক্কা দিয়ে ফেলে আমার ধোনটা মুখে পুরে নিয়ে বলল আমি চুষে তোমার মাল বের করে দিচ্ছি আর চুদিস না মাগীর ছা, আমার ভোদা ঢিলে হয়ে গেলে আমার স্বামী উঠতে বসতে ঢিলে ভোদার খোঁটা দিবে। আমি বললাম তোর মত মাগীর গুদ ঘোড়া চুদেও ঢিলে করতে পারবেনা। তাকে কুকুরের মত করে বসিয়ে গুদে ধোন ঢুকাতে সে শুয়ে গেল, বলল মরে যাব... শুয়ে কর সোনা... আমি তোর পা ধরে বলছি... শুয়ে যত খুশি চুদ বাধা দেবনা। আমি তাকে চুদতে লাগলাম। মাবিয়া শুধু বলে – হয়েছে, ছাড়, ছাড়, আর পারছিনা, ওহ... ওহ... আহ... আহ... মরলাম রে... তুই একটা মাগিবাজ, দয়ামায়া করে চুদিস না, আমার ভোদা ফেটে গেল রে, আর না ছাড় ছাড়, কুত্তা, শোর, আমাকে ধাক্কা দিয়ে বিছানা থেকে নেমে গিয়ে মেঝেতে শুয়ে বলে আর পারবনা ভাই বলছি গুদে আর সয়না, জ্বলে যাচ্ছে, লাগছে, ব্যাথা করছে, রক্ত বেরিয়ে যাবে। আমি তাকে কিছুক্ষণ আদর করেআবার গুদে বাড়া দিতেই সে বলে খুব লাগছে পারব না। আমি বললাম ভিতরে ভরব না। তার পায়ু পথে লিংগ ধরে হালকা ঠাপ দিতে সে কঁকিয়ে বলে ওখানে নয় সোনা। ফুটা বড় হয়ে গেলে কাপড়ে হাগু হয়ে যাবে। তোর সুন্দর সোনাটা গুয়ে ভরে যাবে, আমি তখন চুষে মজা পাবনা, পোঁদ ফেটে রক্ত বের হয়ে গেলে বিপদ হবে। আমি তার কথায় কান না দিয়ে আরও একটি জোরে ঠাপ দিলাম, পুরোটাই ঢুকে গেল। মাবিয়া গলাকাটা মুরগীর মত ছটপট করতে করতে নরম হয়ে গেল হাত পা ছেড়ে দিয়ে। আমাকে জড়িয়ে ধরে বলল আমার পোঁদ ফেটে গেল রে, কিন্তু গুদটার হিংসে হচ্ছে পোঁদে তোর ল্যাওরা দেখে, ছেড়ে দে ভাই, আর চুদিস না, আমি মরে গেলে তো আর চুদতে পারবি না। তোর মা তো বাইরের মানুষের হুদা হুদি চুদা খায়। ওকে একবার চুদিস তো।
আমি বললাম চুপ মাগী মাকে কি চুদা যায়? তার চেয়ে তুই আমাকে চুদতে দে, আমার মাকে নিয়ে খারাপ কথা বলার জন্য তাকে জোরে জোরে চুদতে লাগলাম। ও এক সময় কাঁদতে লাগল। তবু ঠাপ দিতে থাকলাম, একসময় আমার সোনা চিন চিন করে উঠল। কয়েকটি জোরে ঠেলা দিয়ে গরম ফ্যাদা ফেলে দিলাম তার পায়ু পথের গভীরে। তার কদবেল দুটি ধরে মুখে মুখ লাগিয়ে পাছুতে ধোন ভরে রেখে নেতিয়ে পড়লাম তার বুকের উপর। দেখলাম তার চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। আমার বুকে পিঠে তার আঁচড়ে রক্ত বের হয়েছে। আমাদের ঘামে বিছানা ভিজে গেছে।

কিছুক্ষণ পর মাবিয়া উঠে বসে গুদে চুমু দিতে বলল, পাছুতে চুমু দিতে বলল। আমার কোন শক্তি নেই, ভাল্লাগছে না। চিত্র জগতের নায়িকারা এসে যদি বলে একবার চুদে দাও, আমার দৌড় দিয়ে পালানো ছাড়া কোন পথ নেই।

মাবিয়া - কেন কি হল। আরেকবার চুদে দাও।

আমি – ২০ মিনিট পরে, এখন নয়।

মাবিয়া – আমি যখন বললাম বের কর পারছিনা, খুব কষ্ট হচ্ছে, তখন তো থামলে না। তুমি আমাকে শুধু চুদলে, চুদাচুদি করতে পারলেনা। জেনে রেখো দুজনের সমান ইচ্ছেয় হয় চুদাচুদি। এখন যেমন তুমি অপারগ তখন আমি অপারগ ছিলাম। তবে এর আগে তোমার মত চুদা কেউ চুদতে পারেনি। এই রাতের কথা আমি জীবনে ভুলবনা। তুমি আমার জীবনে প্রথম পোঁদে খুঁটি গাড়লে। এই পোঁদে লেখা রবে তোমার নাম।

এর পর মাত্র দুই দিন চুদতে পেয়েছিলাম মাবিয়াকে। তার বিয়ের পর আর চুদতে পাইনি। দুধ দুটো টিপতে দেয়নি একবারও। এখন সে তিন বাচ্চার মা। একদিন সাহস করে দুধ টিপে দিতে সে আমার গালে থাপ্পড় বসিয়ে দিয়ে বলল এখন আমার বিয়ে হয়েছে, তোমাকে চুদতে দেবনা। পার যদি বিয়ে করে বৌকে চুদো।

তার স্বামী তাকে কি ভাবে চুদে আমাকে শোনায়। সে বলে তার স্বামীর ধোনটাও নাকি আমার চেয়ে বড়। কিন্তু আমার সাথে চুদাচুদি করার মত মজা নাকি সে তার স্বামীর কাছে পায়না। তবে কেন সে আমাকে চুদতে দেয়না আপনারা কি জানেন? কি করলে তাকে চুদতে পাব। তার মুখে গন্ধ হলেও ভোদায় যে সুবাস রয়েছে।

7 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
    Replies
    1. বড় ভাবী সাথে চোদা-চুদি .

      চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প.

      মায়ের বান্ধবী অ্যান্টি কে পটিয়ে চোদা.

      মা আমার খেলার সাথি.

      বাবার মৃত্যুর পর.

      আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

      বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      আমার বোন তিশা.

      কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

      ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      আলিয়া ভাট এর নেংটা ছবি.

      বাংলা পরকীয়া চটি গল্প.

      নায়কাদের গোপন ভিডিও.

      মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

      Delete
  2. ★★★Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350
    Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350★★★★★Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স

    ReplyDelete
  3. ফোন সেক্স 30 মিনিট 250 টাকা ইমু সেক্স 30 মিনিট 500 টাকা সেক্স করতে আগে টাকা বিকাশ করতে হবে সেক্স করতে কল দেও ০১৭১০৪৬৯৪৫০
    ইমু সেক্স 1000 টাকা 60 মিনিট ফোন সেক্স 500 টাকা বিকাশ নাম্বার 01710469450 ফোন সেক্স 30 মিনিট 250 টাকা ইমু সেক্স 30 মিনিট 500 টাকা সেক্স করতে আগে টাকা বিকাশ করতে হবে সেক্স করতে কল দেও 01710469450 ইমু সেক্স 1000 টাকা 60 মিনিট ফোন সেক্স 500 টাকা বিকাশ নাম্বার 01710469450 ফোন সেক্স 30 মিনিট 250 টাকা ইমু সেক্স 30 মিনিট 500 টাকা সেক্স করতে আগে টাকা বিকাশ করতে হবে সেক্স করতে কল দেও 01710469450

    ReplyDelete