Wednesday, November 16, 2011

ঠাপে কাপে পারবতি খালা

আজি প্রথম ৩৫ বছর বয়সের কোন মাগী চুদলাম

আজ আমি আপনাদের বলবো আমার জীবনের কিছু ঘটনা যা অতি গোপন, তাই অনেক কিছু লিখার দরকার ছিলো কিন্তু লেখা গেলনা। আমি এবং আমার বাবা-মা সহ বাসায় থাকত আমার মায়ের গ্রামের এক মহিলা নাম পারবতি (ওকে আমি বাসায় খালা বলে ডাকি)। সম্পরকে সে আমাদের খুব কাছের কিছু না কিন্তু ছোটো বেলা থেকেই খালা বড় হয়েছে আমার খালাদের সাথে, কারণ বাড়ি ছিলো খুব পাশাপাশি। আর সব প্রব্লেমেই তারা মামাদের পাশে থাকতো। সে অনেক বিপদে পরেই আমাদের বাসায় এসেছে উঠেছে। পরপর দু বার বিয়ে হয় তার। প্রথম বিয়ে হয় সে যখন মাত্র ১৭ বছর বয়স। তার পর টানা ১৪ বছর স্বা্মীর সাথে বসবাস এবং জন্ম হয় এক কন্যা সন্তান। ওর বয়স যখন ১৩ বছর তখন মারা গেল তার স্বামী। তার পর বাবা-মার কথায় করল আরেক বিয়ে, মেয়েটাকেও নিয়ে গেল ওর দাদার বাড়ির মানুষ জন। কপাল খারাপ পরের জন ছিল দারুন বদ-মেজাজি কথায় কথায় মারধোর করত। আর ছিল বউ পাগল অনেক বিয়ে করত। তাই তার ঘরও করা হলনা তার ৩ বছর এর বেশি। তার কাছ থেকে এসে পড়ল বাপের বাড়ি। তার বাবা-মা আবার ওই ছেলের কাছে ফিরে যেতে বললে, সেখান থেকে আসল আমাদের বাসায়, কারন আমাদের বাসায় লোকজন কম সারাদিন বাসায় থাকতো না কেউ, বাবা-মা দু জনেই করতো জব। তাই বাসা পাহারা দেওয়া আর আমার খেয়াল রাখাই ছিল তার কাজ।
আসল কথায় আসি এবার। আমার বড় বোনের বাচ্চা হবে তাকে ভরতি করা হয়েছে হাস্পাতাল, ঘটনা শুনে বাবা-মা দুজনেই চলে গেল রাতেই। ডাক্তার বললেন ডেলিভারি হবে দু-এক দিনের মদ্দেই। তাই বাবা-মা ফোন করে বল্ল বাচ্চা না হওয়া পর্যন্ত তারা সেখানাই থাকবে। আমি এমনি একটা চান্স চাচ্ছিলাম অনেক দিন ধরে, কারন নিজ ঘরে এমন একটা খাসা মহিলা থাকতে অন্য দিকেতো তাকানর সময়ই থাকেনা। ফরশা দেহ, ৩৬ সাইজ বুক, প্রায় ৫'২/৩" হবে লম্বায় আর বয়সটাতো আরো জ়োস প্রায় ৩৫ বছর বয়স। প্রায় ৩/৪ মাস ধরে সুজুগ খুজছিলাম ওকে মাত্র একটি বার চোদার জন্য কিন্তু চা্ন্সই পাচ্ছিলাম না। দিনে সময় পেতাম কিন্তু ভয় হত কাছে যেতে আর এখন রাত তাই মনে হল, এটাই হলো সুজুগ।
কিন্তু কিভাবে শুরু করবো খুজে পাচ্ছিলাম না কোন আইডিয়া, একবার মনে হয় গিয়ে সরাসরি বলি কিন্তু ওইটা ঠিক হবে না। তাহলে মাগীটা ফস্কে যাবে। তাহলে কোন দিনে পূরণ হবেনা মাগীটাকে চোদার স্বাদ, আর সারা জীবন আফসোস থাকবে হাতে পেয়েও এমন একটা খাসা দেহ নিজের কাজে লাগাতে পারলাম না। পারবতি খালা মানুষটা খুব শান্ত আর ভদ্র তাই ওকে চোদাটা অত সহজ কাজ হবে না এত দিনে এইটা অন্তত বুজা হয়ে গেছে। কিন্তু অল্পতেই ভয় পায় আর খুব সহজে পটানো যায়। তাই যাই করতে হবে বুজে শুনে করতে হবে। কাজে একদম ভুল করাই যাবে না। তাই অনেকখন চিন্তা করে মাগীটাকে ডাকলাম, খালা একটু শুনবেন।
ও এসে বল্লো আমাকে ডাকছিলে কেন?
রাতে আপনি কোন ঘরে শুবেন? (মাগীটাকে দেখে মনে হলো যেন এখনি ফেলে কিছুক্ষন চুদি)
কেন? (ভয় পেয়ে গেলাম, ওকি বুজে গেল? আজ রাতে যে আমি ওকে চোদার প্লান করেছি। নাহ তা হবে না, আমি এখন পর্যন্ত ওর সাথে ভাল আচরণ করেছি)।
কিছুক্ষন চুপ করে থেকে বললাম আমি আজ রাতে একা থাকতে পারব না, খুব ভয় করছে।
ও মা বলে কি! তুমি তো রোজই একলা শোও।
কিন্তু আজ তো বাসায় কোন মানুষ জন নেই। তাই একলা থাকতে পারব না।
কিছুক্কন চুপ করে থেকে বলল, আচ্ছা শুবনে, কিন্তু তুমি কোন রুমে ঘুমাবা?
কেন আমার রুমে। (আমার রুমে চাইলেও ও মাটিতে শুতে পারবে না, সেই বেবস্থা নেই)
আচ্ছা, কাজগুলো সেরে নেই তার পর আসছি শুতে।
বলে চলে গেল। আমি ওর দিকে তাকিয়ে রইলাম, ইচ্ছা করছিল পাছায় গিয়ে টাস-টাস কয়টা থাপ্পর মারি।
খুবি চিন্তার বেপার, মাগীটাকে আতো সহজে কাত করা যাবে না। সো... অপেক্ষা করতে লাগলাম দেখি কি হয়। সময়ই বলে দিবে কোথায় যেতে হবে।
রাত তখন মাত্র ৯;৩০ বাজে পাছা নারাতে নারাতে এসে বলল, আসো ভাত খাবে।
আমি আর ও এক সাথেই খেতে বসলাম। খেতে খেতে কথা তুল্লাম ওর গ্রামের, অনেক কথা বললাম। হাসাহাসি করলাম যেন একটু ফ্রী হয় আমার সাথে। আবার বলে না বসে এক বিছানায় শুতে পারব না।
মাগীটাকে কথা কথায় ভুলিয়ে ভালিয়ে এক সাথে গেলাম আমার রুমে।
ওকে বসালাম বিছানার ওই পাসে আর আমি বসলাম এই পাসে। এই বার শুরু করলাম তার জামাইদের কাহিনি। কে কেমন ছিল ও বলতে লাগলো।
[কথার ফাকে আমি বাতি দিলাম বন্ধ করে, কিন্তু ও কথা থামাল না। আমিও ওর পাসে গিয়ে বসলাম]
প্রথম জন ওকে অনেক ভালোবাসতো, কখনো কষ্ট দেয় নি।
আর দুই নম্বর জন ওকে অনেক জ্বালাতো। ঠিক মত বাসায় আসতো না রাতে। অনেক বিয়ে করত... ইতাদি।
আমি অমনি বলে উঠলাম ও যদি তোমাকে না জ্বালাতো তাহলে কি ওকে ছেরে আসতে?
আসতে হতো তার পরও, ওর বাচ্চা নেওয়ার জন্য আবার বিয়ে করত। কিন্তু সমসসা তো ওর বউদের না। সব সমস্যা ওরই। আর একশটা বিয়ে করলেও ও কোনো দিন বাচ্চার মুখ দেখবে না।
এইবার আমি বুজে গেলাম মাগীর কাম জ্বালা অনেক, সো....
আমি এইবার আর দেরি না করে বলেই দিলাম, জানো পারবতি খালা আমি তোমাকে কেন আমার সাথে শুতে বলেছি?
আমি তোমাকে চোদতে চাই......
কথাটা শুনার পর পারবতি খালা চমকে গেলো, তুমি এইসব কি বলছ..... আমাকে।
বুজেই বলেছি, আবার বলছি আমি তোমাকে চুদতে চাই.... চুদতে চাই।
পারবতি এইবার বিছানা থেকে লাফ দিয়ে উঠল, আর আমি ওকে টেনে ধরলাম। বললাম শোও তুমি... ও উঠে যাওয়ার জন্য জরাজরি করতে লাগলো। আমি ওকে জরিয়ে ধরে বিছানায় শুয়ে পরলাম (আমার বারাটা তখন পুরো খারা হয়ে আছে আর ওর পায়ের উপর চাপ দিয়ে আছে)। ও আমাকে দুই হাত দিয়ে মারতে লাগলো। এইবার আমি ওকে থামতে বললাম একটু মেজাজ করে। ও ভয় পেল...
বললাম তোমার মতো মাগী আমি মাত্র ১০০ টাকা (হোটেলে ওর রেট হবে কম করে হলেও ১০০০ টাকা) দিলেই চোদতে পারি।
যাও না হোটেলেই যাও, ওদেরকেই গিয়ে চুদ, আমার ইজ্জত নস্ট করতে চাও কেন?
তোমাকেই আমার লাগবে। তোমাকে আমার ভালো লাগে... তোমার সব কিছুই আমার খুব ভালো লাগে।
আমি জানি ছেলেদের স্বভাব। এমন কথা সবাই বলে পরে প্রেগনেন্ট হয়ে গেলে আস্তে করে কেটে পরে। তোমরা মহিলা মানুষ পেলেই এইসব করতে চাও।
না তুমি এইসব ভুল বলছ, আমি যদি তোমাকে চুদি... কথা দিলাম চোদার মতোই চুদব। তোমার সব দায়িত্ব নিয়েই তোমার দেহ ভোগ করবো।
এখন তুমি বল আজ রাতে তুমি তোমার গুদটা আমাকে দিয়ে মারাবে কি না?
না এসব ঠিক না সঞ্জয়, আমি তোমার অনেক বড়, আর তোমার খালা হই, আর জান আমার বয়স কত ৩৫ বছর।
বুজলাম তুমি আমার খালা হও, খালাদের কি গুদ থাকে না। আর তুমি আমার থেকে ১৪/১৫ বছরের বড়, তাই বলে কি আমার সারে সাত ইঞ্ছি বারাটা তোমার গুদে ঢুকবে না (মাগীটা আমার দিকে তাকালো)? তোমার আগের স্বামিদের মত আমি তোমাকে সুখ দিতে পারব না? একটা বার তোমার গুদটা চোদার সুজুগ দিয়েই দেখ না?
আমি এইসব বলছি না, আমি বলতে চাচ্ছি এইসব অন্যায়।
আরে রাখ তোমার ন্যায়-অন্যায় আমরা কি কোন মানুষের ক্ষতি করছি নাকি? যে অন্যায় হবে?
আমি তোমারে সারা জীবন এই বন্ধ ঘরে ফেলে চুদলেও তো কেউ জানবে না দেখবে না। তাহলে ভয় কিসের?
আর আমিতো বললামই তুমি যখন ইচ্ছা হয় আমাকে দিয়ে গুদ মারাবা, ইচ্ছা না হলে মারাবা না।
আমি কখনই জোরাজোরি করবো না তোমাকে চোদার জন্য, কথা দিলাম।
আমি ছেলেদের এইসব কথায় বিশ্বাস করি না। চোদার আগে এক কথা পরে ভুলে যায় সব।
[ইয়েস... মাগী তুমি তাহলে তোমার গুদ আমাকে দিয়েই চোদাবা তাই আর দেরি না করে বাতি দিলাম অন করে]
আমি আর কথা বাড়ালাম না... আবার ওকে জরিয়ে ধরলাম। আর সাথে সাথে ঠোটে চুমু খেলাম। কি যে শান্তি লাগছিল তখন, আর বারা ফুলে তাল গাছ। পারবতি বার বার আমাকে না করলেও বুজা গেল এইটা সামাজিকতা, অন্তরের কথা না। তাই আমি আমার কাজ থামালাম না।
এইবার ওকে নিয়ে বিছানায় শুয়ে পরলাম, আর একটা হাত দিয়ে দিলাম একটা মাইএ চাপ, উউহহহহ... বলে লাফিয়ে উঠলো টসটসা মাগী। ইসসসসসস... মাই তো না মনে হয় বুকের উপর দুইটা পর্বত গজিয়েছে, ওর বাপ-মা ঠিক নামই দিয়েছে ওর... পারবতি।
এইবার ওর হাত দুটো টেনে পেছনে নিলাম, তারপর এক হাতে ওর হাত দুটো ধরলাম আর অন্য হাতে বুকের ব্লাউজটা ধরলাম। ও কিছু বলার আগে ছিরে ফেল্লাম বুতামগুলো। এইবার ওর দুই হাত দুই দিকে ধরে কামর দিয়ে ব্রাটা নিচে নামালাম। ইসসসসসস... খালা তোমার মাই দুটোর তো বেশ সাইজ করেছ, আমার মাথা নষ্ট হয়ে গেছে (এর আগেও তো কতো মাগীর মাই চাটলাম কিন্তু এমন জিনিস পাইনি কোথাও)। মাগীটা আর মুডে থাকতে পারল না হেসে দিল। আর সময় নষ্ট না করে কালো বোটাটা চোষা সুরু করে দিলাম আর পারবতি হিহিহিহি... ইইইই শব্দ করতে থাকল।
বেশ কিছুক্ষন প্রায় দশ কি বারো মিনিট, চোষাচুষির পর পারবতি খালার বুক থেকে মাথাটা তুল্লাম। দুধও খেলাম বেশ কিছু। তারপর পারবতি খালাকে খুব শক্ত করে জরিয়ে ধরলাম, আবারও কিছুক্ষন তার ঠোট চুষলাম। এরপর এক গরাণ দিয়ে পারবতি খালাকে আমার উপরে তুলে ফেললাম। আর ওর পাছাটার উপর হাত রাখলাম। দিলাম ওর পাছায় একটা থাপ্পর, মাগীটা পুরা কেপে উঠল। তারপর পাছাটা মুঠি করে একটা চাপ দিলাম, ও আমার দিকে একটা ঝাঁকি খেল। আমি মাগীটাকে জরিয়ে ধোরে ওকে আমার শরি্রের উপর উঠিয়ে নিলাম। ওর ঠোটটাতে ঠোট লাগিয়ে চুশতে লাগলাম।
পাছাটা ধরেই ছিলাম তখনো। আস্তে আস্তে কাপরটা টানতে লাগলাম উপরের দিকে।
ছারো সঞ্জয়, ছারো আমারে।
চুপ করো পারবতি খালা তোমারে কোলে উঠিয়েছি কি না চুদে নামাবার জন্য।
বলার সাথে সাথে পারবতি খালা উঠে পরলো আমার উপর থেকে, আমি আবার পারবতি খালার পিছনে হাত দিয়ে তাকে জরিয়ে ধরে শুয়ে পরলাম বিছানার অপর পাসে, এইবার পারবতি খালা আমার নিচে পরে গেল। তার পর খালাকে বললাম ধরে দেখ আমার বারাটা ফুলে তাল গাছ হয়ে গেছে। ীখনো কি তুমি আমাকে তোমার ভোদার কাছে যেতে দিবানা। বললাম তো তোমাকে যেসব কথা দিয়েছি সবি ঠিক থাকবে। আর না না করো না লক্ষি খালা আমার।
তার পরও বাধা দিল আমার কাজে, এইবার বিরক্ত লাগলো খুব। আমি আর স্থির থাকতে পারলাম না, মাগীটাকে বিছানার উপর চেপে ধরে বোল্লাম...
”মাগী এতোখন ধরে কতো ভালো ভালো কথা বললাম কিছুই কানে গেল না, মাত্র একটি বার তোর ভোদাটা চুদতে চাইলাম তাতে এত কথা, দিবিনা চুদতে তোর ভোদা, জোর করে চুদবো আমি আর কনো কথা শুনবো না। তোর এই জুনা বাত্তি ভোদাটা চুদে তাতানোর আগ পর্যন্ত... পারলে থামা আমারে!”
বলেই পারবতি খালার শারির আচল দিয়ে মুখটা শক্ত করে বন্ধ করলাম সাথে সাথে মশারির রশি দিয়ে খালার হাত বাঁধলাম, এরপর পা গুলোও ভালো করে বাঁধলাম, পারবতি খালা তখন কাঁদছিল। বললাম খানকি মাগী একটু ভাল ব্যাবহার করলে দাম উইঠা যায়, তোদের মতো মাগীরে সারাদিন রাস্তায় ফেলে চোদলেও তো কোনো লজ্বা হবে না তোদের। একটু ভালো মতো চুদতে চাইলাম দিলিনা। এখন তো চুদবো ইচ্ছা মতো... থামাবি কেমনে?
আমি এবার মাগীটার বুকের উপর হাতটা রাখলাম আর কিছুখন পারবতি খালার মাই দুটো টিপলাম, আমার তখন মনে হচ্ছিলো কাজটা ঠিক হচ্ছে না, কিন্তু অবাধ্য যৌবন, অশান্ত মনটা কি ন্যায়-অন্যায় মানতে চায়। টান দিয়ে ছিরে ফেললাম খালার ব্লাউজের বোতাম, উউউফফফ... করে উঠল পারবতি খালা। মাথা ইসসসসস......। ব্রাটা যেন ফেটে বের হয়ে যেতে চায় খালার মাই দুটো। এইবার ব্রাটা টেনে নিচে নামিয়ে বোটা বের করেই চুষতে লাগলাম। খালা কিছুখন না নড়ে শুয়ে থেকে এইবার নড়ানড়ি করা শুরু করলো আর মাথাটা এদিক ওদিক নারাতে লাগলো। বুজ়ার কিছু বাকি রইলো না মাগীটার সেক্স উঠে গেছে.........
অরো কিছুখন ওর মাই গুলো চোষার পর, পারবতি খালার নাভির উপর হাতটা রাখলাম, কিছুখন পেটটা হাতিয়ে নিচের দিকে হাতটা দিয়েই খালার শারিটা মুঠি করে ধরে জোরে একটা টান দিলাম। খালা উহহহ…… করে একটা চিল্লান দিলো। সায়ার ফিতাটা ছিরে গেলো। আস্তে আস্তে শারিটার নিচে হাত ধুকালাম পুরো ভোদা ভরা বড় বড় বালে। ভোদাটাও কিছুখন হাতানোর পর খালার শারিটা নিচের দিকে নামাতে নামাতে পুরোটাই খুলে ফেললাম ওর শরির থেকে। মুখের বাধনটাও খুলে দিলাম। উঠে এলাম পারবতি খালার শরিরের উপর থেকে। তখন পারবতি খালাকে দেখে দুই বছরের একটা বাচ্চাও ইচ্ছা মতো চুদতে চাইবে।
ফরশা হাত-পা, পারবতি খালা পুর নেংটা একটা সুতাও নেই খালার সারা দেহে আর বুক থেকে চার-পাচ ইঞ্ছি উচু হয়ে আছে মাই দুটো। সুঠাম দেহ………………
আমিও আমার কাপর-চোপর খুলে পারবতি খালার উপর গিয়ে শুলাম। পারবতি খালাকে জরিয়ে ধরে চুমু দেওয়া শুরু করলাম সারা সরিরে। আর আস্তে আস্তে হাত-পা থেকে বাধন খুলে ফেললাম। ততোখনে পারবতি খালার ভোদা-গুদ রসে রসে ভরে গেছে, তাই তার থামানোর মতো কোনো ইচ্ছা ছিলো না।
খালার হাটু দুটো দুই দিকে সরিয়ে দিয়ে দুই হাত দিয়ে খালার গুদের মুখটা বের করলাম। আমার বারাটা পারবতি খালার গুদের মুখে রাখতেই খালা চিল্লান দিলো………
বলল, থাম সঞ্জয় আমার কথাটা শোন, কথাটা আগে শোন। চুদবা তুমিই চুদবা, কিন্তু আমার একটা কথা তোমাকে রাখতে হবে। থাম... বলে আবার চিল্লান দিল, কিন্তু খুব জোরে না। একটা কনডম পরে নাও দয়া করে।
আমি পারবতি খালাকে বললাম বির্য্য তোমার পেটে ছারবো না খালা, চিন্তা করো না তো তুমি।
এই ৩৫ বছর বয়সে এসে ইজ্জত হারালাম, মানুষ জানলে আমার জ়ীবনের আর কিছুই থাকবে না। আমার মেয়ের কানে এই খবর গেলে আমি মরে গেলেও লজ্জা পাব। আমার মেয়েটাও মানুষকে মুখ দেখাতে পারবে না।
কথাটা শুনেই আমি হেসে দিলাম। বললাম তোমাকে যদি সারা জীবন এই অন্ধকার ঘরে ফেলে চুদি কেউ জানবে না। তো ভয় কিসের তোমার?
কিন্তু পেট হয়ে গেলে কেউ আর অজানা থাকবে না। আমাকে চোদ আমি না করছি না, কিন্তু আমার কোনো ক্ষতি করো না, তোমার পা দুটাতে পরি। আমারে পেট করে দিও না। তুমি খালি ধোনে আমাকে চুদলে আমার পেট হতে সময় লাগবে না।
যদিও কনডম পরে চুদতে আমার খুবই খারাপ লাগে, তার পরও খালার কথা রাখলাম। এইবার আমার মানি-ব্যাগ থেকে একটা কনডম বের করে পরে নিলাম, আর পারবতি খালার সামনে এসে বললাম পা দুটা ফাক কর খালা। আমি নিজেই পা ফাক করে খালার ভোদার বালগুলো মুঠি করে ধরলাম আর গুদটাতে হাত দিলাম। দুই হাতে গুদের মুখটা ফাক করে আমার ধনটা খালার গুদের মুখে রাখলাম। পারবতি খালা সাথে সাথে চোখ বন্দ করে দিলো। আমি আর দেরি না করে আমার এত দিনের মনের আশাটা পুরণ করলাম, দিলাম হালকা একটা ঠাপ, এক ঠাপেই ধনটা প্রায় ৩-৪ ইঞ্ছি ডুকে গেল গুদের ভেতর। তার পর আস্তে আস্তে ঠাপাতে লাগলাম পারবতি খালাকে। পারবতি খালা তখন তার ঠোট দুটা কামরে মাথাটা এইদিক ওইদিক করছিলো। ঠাপাতে ঠাপাতে যখন পুরো বারাটা ভরে দিলাম পারবতি খালার গুদে, খালা তখন খুব জোরে জোরে দম নিচ্ছিলো। এবার পুরো ধনটা বের করে জোরে একটা ঠাপ দিলাম পারবতি খালাকে, এক ঠাপেই আবার পুরো বারাটা ঢুকে গেলো গুদে। খালা সাথে সাথে আআহহহ…… করে উঠলো।
তার পর খালাকে কিছুখন ঠাপিয়ে বললাম কেমন লাগছে খালা আমার ঠাপ?
খালা কনো কথা না বলে উহ আহ আয়হ আয়হ… করতেই লাগলো। আমি খালাকে জরিয়ে দরে ঠোট দুটাতে চুমু দিলাম। ঠোট দুটো আমার মুখে নিয়ে চুষতে লাগলাম এক তাকে। খালা খুব মজা পাচ্ছিলো। খালাকে বিছানায় চিত করে বেঙ্গের মতো ফেলে চুদছি আর ঠোট চুষছি। খালা তখন মজায় ওহো…… য়…… ওওওআআআহহহয়য়য়য়… আহ আহ আহ করতে লাগলো। পারবতি খালার এই সব শব্দে আমার আর মজা লাগছিলো…
পারবতি খালাকে যতো জোরে ঠাপ মারছিলাম পারবতিখালা ততো জোরে চিলাচ্ছিল উহ…… আহ…… উহ……… আহ করে। তারপর একটানা কিছুখন খালার গুদের উপর ঠাপালাম, খালার গুদ থেকে বারাটা বের করে খলাকে বললাম খালা উঠে কাত হয়ে শোও। আমি তোমাকে কাত করে চুদবো। পারবতি খালা কাত হয়ে শুয়ে পাটা নিজে থেকেই উপরে তুলে ফেললেন। আমি গুদে হাত না দিয়েই বারাটা খালার ভোদার উপর ঠেলতে লাগলম। এইবার পারবতি খালা নিজ হাতে গুদের মুখ ফাক করে আমার বারাটা তার গুদের মুখে এনে দরলেন আমিও ঠাপাতে ঠাপাতে ধনটা গুদের ভেতর ভরে নিলাম। কিছুখন চুদে খালাকে জরিয়ে দরে গরান দিলাম আর এইবার খালা আমার উপরে উথে গেল। মাই দুটো চুষতে চুষতে খালাকে বললাম কোমর বেথা করছে খালা, আর কিছু বলার আগেই দেখি খালা নিজেই ঠাপাতে লাগলো। আর জোরে জোরে হুয়ু... হুয়ু... হুয়ু... হুয়ু হুয়ু হুয়ু.... হুয়ু হুয়ু হুয়ু... আহআহআহয়... আআআ... য়ায়ায়া শব্দ করা শুরু করলো। খালাও বেশ কিছুখন ঠাপালো।
পারবতি খালা চলন্ত হয়ে গেলে আমি ওকে বিছানায় শুইয়ে দিলাম আর ওর উপরে উঠে গুদটা নিজ হাতে ফাক করেই বারাটা ডুকিয়ে দিলাম পারবতি খালার গুদে। খুব জোরে জ়োরে ঠাপালাম, খালা খুব মজা পাচ্ছিলো আর উউউউউউউউউউ... ফফফফ আআআআ... হহহহহহহহ আহ... আহ... আহ... আহ... আহ আহআহআহয়... আআআ... য়ায়ায়া করছিলো। আমার মাল আসতে খুব দেরি নেই এমন সময় পারবতি খালা আমাকে বলল সসসওওননননন... জজজজ... য়য়য়য়য়। (সঞ্জয়) ঠাপাও-ঠাপাও আর জোরে ঠাপাও সসসওওননননন... জজজজ... য়য়য়য়য়। তখন চোদার তালে তালে আমার নাম তা শুনতে খুব ভালো লাগছিলো।
পারবতি খালা… আমার খুব মজা লাগছে, খালা…… আয়হ… হোয়…… হোয়… করে ঠাপাতে লাগলাম আমার খালাকে। খালা আমাকে খুব শক্ত করে জরিয়ে ধরল, আমিও খালাকে শক্ত করে জরিয়ে ধরলাম আর গুদের উপর খুব বড় বড় ঠাপ দিতে লাগলাম, প্রায় সম্পুর্ন বারাটা বের করে আবার ঢুকাতে লাগলাম।
কিছুখন পর আমার বির্য প্রায় এসে পরে এসে পরে এমন অবস্থায় আমি আস্তে আস্তে খুব বড় বড় ঠাপ দিতে লাগলাম, খালা যখন আরো জোরে আমাকে জরিয়ে ধরলো তখন আমি দ্রুত ঠাপাতে লাগলাম খালা জোরে জোরে আহআহআহয়... আআআ... য়ায়ায়া করতে লাগলো। কিছুখন পর আমার মাল এসে পরলো আমি খালাকে জরিয়ে দরে খালার উপর শুয়ে পরলাম।
আস্তে আস্তে পারবতি খালার গুদ থেকে আমার বারাটা বের করে আনলাম, আহ কি যে শান্তি লাগছিলো পারবতি খালাকে চুদে। অনেকদিনের শখটা আজ পূরণ হলো। দেখলাম পারবতি খালার গুদের মুখ খুব ফুলে আছে, বুজাই যায় অনেক দিন কোন ঠাপ-ঠোপ পরেনি এই গুদের উপর। আর সে প্রথমে আমার উপর যতোটা রাগ করেছিলো এখন আর অতোটা নেই। হুম! খালা তাহলে পরেও চোদা খেতে আমার কাছেই আসবে, কোন সন্দেহ নেই এতে আর। (মনে মনে চিন্তা করলাম)
পারবতি খালাও আমার বারাটার দিকে তাকিয়ে ছিলো। আমি খালাকে বললাম বললাম, যাও তো ফ্রেস হয়ে আস্ ঘুমিয়ে পরি। অনেক রাত হয়ে গেছে সকালে উঠতে হবে, যাও যাও।
তুমি এই ঘরেই শোও আমি আমার ঘরে গিয়ে শুই।
আমার সাথেই শোও। তোমাকে কি রাতে আবার চুদব নাকি। লজ্জা পেয়ে পারবতি খালা চলে গেল...
খালা হয়ে গেলো আমার নিজের মাগী

তার পর দিন সকালে যখন ঘুম থেকে উঠলাম দেখি পারবতি খালা আমার পাশে নেই। ভয় পেয়ে গেলাম, করি কি, মাগী টা যদি চলে যায় তাহলে তো আমার কেলেঙ্কারি হয়ে যাবে। ওই রুমে যেতেই দেখি না পালায়নি আছে, ঘরেই আছে তার পরও ভয়ই হচ্ছিল। আমি একটু সোহাগ দেখানোর জন্য বললাম পারবতি খালা তুমি কি আমার উপর রাগ করেছো।
না রাগ করার কি কিছু আমার সাথে করেছো। সারাটা রাত আমাকে তো তোমার একটু শখ মেটানোর জন্য ইচ্ছা মোতো চোদলা। আমারটা একটু বুজার চেষ্টা করেছো। আমারওতো কিছু বলার থাকতে পারে, সেটা কি একবারও শোনার ইচ্ছা ছিলো তোমার। আচ্ছা বলতো কি বলবা,
তুমি আমাকে চোদবা ভাল কথা, কিন্তু মানুষের সামনে কখন সেই ভাব নিবানা। আর ঘরেও মানুষ থাকলে কিছু করার চেষ্টা করবা না। মাসিক হলে বা অসুস্থ হলে আমাকে চোদার চেষ্টা করবা না। ও অন্য কোন মানুষের কাছেও এই বেপারে কোন কথা বলবা না।
হি হি হি হি... (পারবতি খালা ভরকে গেল) খালা তুমি কি আমাকে পাগল মনে কর নাকি। আমি কেন এইসব করতে যাব সবার সামনে। আর তোমার অশুস্থ ভোদা না চুদে সুস্থ ভোদা চোদলে বেশি মজা পাব। শুধু শুধু তোমাকে চুদে কষ্ট দিয়ে আমার লাভ কি বলো। পাগল নাকি আমি... মানুষকে শোনাবো। তখন ওরাও তো তোমাকে চুদতে চাইবে, আমি কি আমার খালাকে অন্য মানুষ দিয়ে চোদাতে পারি...
(মাগীটা একটু হাসলো)
তাই যদি হয়, তোমার সব কথাই ঠিক থাকে তাহলে তুমি এরপরো তোমার ইচ্ছামতো আমাকে চোদতে পারবা কথা দিলাম। কিন্তু আমাকে একটুও জ্বালাতে পারবা না।
এইবার পারবতি খালা পুরা একটা খানকি খানকি হাসি দিল। আমি ওকে জরিয়ে ধরলে মাগীটাও আমাকে জরিয়ে ধরে বেশ শক্ত করে। তারপর আমি পারবতি খালাকে বললাম, খুলবো শারিটা।
তুমি ছারা আমার শারি খোলার কেউ আছে নাকি, আমি তো এখন এই সঞ্জয় সাহেব এর জন্যই আমার সব কিছু রেখেছি।
কথাটা শুনে খুব ভাল লগলো আমার। আমিও পারবতি খালাকে বললাম হু “আজ থেকে পারবতি মাগীর দায়িত্ব নিলাম আমি। আজ থেকে পারবতি খালার এই রসালো ভোদাকে চুদবো আমার মনের মতো করে, যখন-তখন, যতো ইচ্ছা ততো। কি আমার রসবতি খালা মাগী কিছু বলছ না যে..."
”কি আর বলবো, যেমন মাগ তেমন তার মাগী”
আমি আবার তার মাই চুষতে লাগলাম আর একটা হাত দিলাম তার নাভির উপর, এইবার আর আমার খালা মাগী আমাকে বাধা দিলো না। তাই আমিও হাত নামাতে শুরু করলাম আর নিচের দিকে। আমার হাতে খালার লম্বা লম্বা বাল গুলো লাগলো। তার পর আমি খালার ভোদার চার পাশে হাতাতে লাগলাম। হাতাতে হাতাতে যখন আমি খালার গুদ এর উপর হাত রাখলাম তখন হাতটা কাম রসে ভিজে গেল। আমি একটা আঙ্গুল খালার ভোদার ভেতর ডুকাতেই খালা আমার মাথার পিছনের চুল গুলো মুঠি করে ধরল, আমি আঙ্গুল দিয়ে খালাকে কিছুখন ঠাপিয়ে দিলাম।
আইবার আমি পারবতি খালার বুকের উপর থেকে উঠে বসলাম, ঠিক তার দুই হাটুর মাঝ খানে। আর খালাকেও বললাম ওঠো আমার নতুন মাগী...
খালা বলল কেন।
তরে কাপরের ভেতর থেকে বের করে আনতে হবে। ওঠ মাগী ওঠ...
পারবতি মাগীটা হাসতে হাসতে উঠলো। আর বলল, “মাত্র একবার চুদেই কত কথা যে বলল আমারে ছেলে টা! এখনি এতো ভালোবাসা দেকবো চোদার কয়েক মাস পর কি হয়!" বলতে বলতে উঠে বসলো আমার মাগী টা।
এর পর আমি আমার খালা মাগী টার ব্লাউজ এবং ব্রা টা খুললাম। তখন পারবতি খালা আমার দিকে এক দ্রিষ্টিতে তাকিয়ে ছিলো। আমি আবার ওকে শুইয়ে দিলাম বিছানাতে। এর পর হাত দিলাম কোমরে... এবার পারবতি খালা চোখ দুটো বন্দ করে দিলো। আমি ওর পা দুটো আমার কাদের উপর তুলে নিলাম আর সায়া টা টান দিলাম খোলার জন্য খালা আমার হাতটা ধরলো শক্ত করে। সায়া টা খুলে ফেলে দিলাম বিছানার বাইরে। আমি মাথাতা নিচু করে মুখ দিলাম খালার ভোদাও ভেতর। খালা তখন দুই হাত দিয়ে জাপ্টে ধরল আমার মাথাটা। উউউউউউউউউউ... ফফফফ আআআআ... হহহহহহহহ আহ... আহ... আহ... আহ...আহ আয়... হহহ ইসসসসসস... পারবতি খালা তোমার ভোদাটা দেখে মনেই হচ্ছে না এইটা একটা ৩৫ বছর বয়স্ক মাগীর পাকা জুন-জুনা ভোদা। এই ভোদা কারো সামনে খুলে যদি বলো আমার একটা ১৭ বছর বয়সের মেয়ে আছে; মানুষ বলবে হয় পাগল নাহলে গুল মারছ।
(খালা মিট মিট করে হাসছে) ইসসসসসস... আমি কতো পোরা কপালি মানুষ। এতদিন ধরে আমাদের বাসায় আছ আর আমি গতকালই প্রথম ভোদাটা চোদার সুজুগ পেয়েছিলাম।
ইসসসসসস... পারবতি খালা তোমার ভেতরের কল-কব্জা গুলো এতো সুন্দর।
কেন কাল রাতে দেখনি কিছু?
খুব ভালো করে দেখা হইনি। কারণ খুবি এক্সাইটেড ছিলাম, মনে হচ্ছিলো যত তারা তারি চোদা দিতে পারবো ততোই ভালো।
একশ বার খালা খালা বলোনা তো লজ্জা করে আমার... তোমার সামনে খুলে রাখতে। নিজের টা তো আমাকে এখনও দেখার সুজুগই দিলানা। আর শোন চোদার সময় আমাকে অন্য নাম নিয়ে দাকবা।
নিজ হাতে খুলে নাও আমার প্যান্ট আর টি-শার্ট। পারবতি যখন আমার টি-শার্ট খুলছিল তখন পারবতিকে আমি বললাম তাহলে তোমাকে আমি “খালা-মাগী” বলে ডাকি?
ঠীক আছে জাহাপনা... আপনার জাহা ইচ্ছা। বলতে বলতে বলতে পেন্টটা খুলতে লাগলো মাগীটা।
তোমার এই পাকা-জুনা ভোদা, আর খাসা-খাসা মাইগুলো তো আমাকে পাগল করে তুললো।
কেনো তোমার বারাটা কি কম নাকি।
এই জন্যই তো তোমার মতো একটা খাসা মাগী ধরছি নইলে তো তোমাকে না চুদে চুদতাম তোমার মেয়ে কে...!
পাজি কোথাকার কি সব বলে, বলেই আমাকে একটা মারার অভিনয় করল আর আমি মাগী টার হাত ধরে বুকে টেনে নিলাম। আর খালাও আমাকে জরিয়ে ধরে শুয়ে পরলো। আমার খালা পারবতি মাগী টা নাংটা হয়ে আমার উপর শুয়ে মাগী-মাগী ভাব করছে, আমার তো সবি সপ্ন মনে হচ্ছিল, খুবি ভাল লাগছিলো তখন। বারাটা তো কখন থেকেই ফুলে তাল গাছ হয়ে আছে। আমার বারা যে আর মানছে না। কি খালা চুদব নাকি তোমার রসালো ভোদাটা...
পারবতি খালা আর কোন কথা না বলে মিষ্টি একটা হাসি দিয়ে পা দুটো ফাক করে দিলো আর একটু থুতু নিয়ে আমার বারার মাথায় মেখে দিলো পুরা একটা প্রফ্রেশনাল খানকির মত। আমি ওর পা দুটা ধরে আরেকটু ফাক করে, গুদের মধ্যে থুতু দিলাম আর হাত দিয়ে গুদের মুখে মেখে দিলাম। যেই আমি ধোনটা কাত করে আমার টস-টসা রসবতি খালার উপর হেলে পরলাম খালা চোখটা বন্ধ করে দিল। আমি কিছু বললাম না। গুদের উপর ধোনটা রেখে কিছুখন নারানারি করার পর দিলাম হাল্কা একটা চাপ। কিছুটা বারাটা ঢুকে গেল ভিতর আর আমার খালা-মাগীটা উউউউ... ফফফফফফফফ বলে হাল্কা শব্দ করলো। ওর এই শব্দটা আমার বারাটাকে আরো ঝাকি দিয়ে উঠালো আর শক্ত করে দিল, আরেকটু জোরে ঠাপ দিলাম। আমার খালা-মাগী টা উউউউউ... হহহহহহহ করে উঠলো। এইভাবে আস্তে আস্তে ঠাপা-তে, ঠাপা-তে পুরো প্রায় সাডে সাত ইঞ্ছি বারাটা ভরে দিলাম আমার খালা-মাগীটার গুদের ভেতর।
পারবতি উউউউউ... হহহহহহহ আয়হ... আয়হ... আয়হ... আয়হ, আয়হ, আয়হ করতে লাগলো ঠাপের তালে তালে, সাথে সাথে নিজের মাই দুটো নিজেই ডলতে লাগল। আমি মাই দুটোর উপর থেকে ওর হাত সরিয়ে দিলাম আমি অর উপর শুয়ে মাইটা চুষতে লাগলাম সাথে সাথে ঠাপাতেও লাগালাম।
খালা মুখ দিয়ে নানা রকম শব্দ করতে লাগলো... হুয়ু... হুয়ু... হুয়ু... হুয়ু হুয়ু হুয়ু... হুয়ু হুয়ু হুয়ু... সওওননন জঅজঅজঅজঅজ্জয়য়য়য়য় (সঞ্জয়) আহআহআহয়... আআআ... য়ায়ায়া।
অহয়......অহয়.........অহয় অঅঅঅ......ওওওওওওও, আআআআআআহহহহহহহ। আহ আহ সঞ্জিব ওহ ওহ... ওহ... ওহ সঞ্জিব বলে খালা আমাকে জরিয়ে রাখলো আমিও মাগীটাকে জরিয়ে দরলাম খুব শক্ত করে আর ঠাপাতে লাগলাম সমান তালে। খালা বলল আমাকে তুমি ঠাপাও আর ঠাপাও, যতো ইচ্ছা ততো ঠাপাও আজ থেকে ঘরে কেউ না থাকলে তুমি আমারে চুদবা। আমার গুদ যখন তোমার লাগবে এসে বলবা আমাকে, একটুও না করবো না তোমাকে।
ঠিক বলছতো খালা, মিস্টি করে তার দিকে তাকিয়ে একটা হাসি দিলাম। যখন বলবো তখনি তোমার গুদ আমাকে চুদতে দিবা?
ওমা তুমি ছারা আমাকে এখন আর কে ঠাপাবে... বলো। আমার কি স্বামী আছে নাকি। বলার সাথে সাথে আমার খালা-মাগী টাকে গালে একটা চুমো দিলাম।
পুরো বারা বের করলাম খালার ভোদা থেকে, বিছানা থেকে উঠে মাটিতে নেমে দারালাম। পারবতি খালাকেও বিছানা থেকে পা দুটো দরে টান দিয়ে বিছানার কিনারায় আনলাম। এর পর খালার পা দুটো দুই দিকে দিয়ে মাঝখান দিয়ে দারাতেই ও আমার বারাটা টেনে তার গুদের মুখের সামনে রাখলো আর আমি এক ঠাপেই ভরে দিলাম পুরো বারা, আর তখন একটাই শব্দ হলো... উউউউউউউ... ফফফফুফুফু ফুফুহহহহহাহাহা... হায়া, হায়া।
আবার শুরু করলাম ঠাপরাণ... শুরু হলো উউউউউউউ... ফফফফ আআআআ... হহহহহহহহ আহ... আহ... আহ.... আহ... আহ হয়হ... হয়হ... হয়হ, সাথে শুরু হলো পত পত... পত... পত... শব্দ কারণ তখন তো মাটিতে দারানো ছিলাম তাই পুরো ধোনটাই ঢুকাতে পারছিলাম। এর জন্য বিচিটিও বার বার খালার ভোদার সাথে বারি খাচ্ছিল আর এই এক্সট্রা শব্দ হচ্ছিল। এইভাবেই একটানা কিছুখন ঠাপালাম।
এইবার বিছানায় উঠে আমি শুয়ে পরলাম বিছানায়, আর খালাকে ওঠালাম আমার বারার আগায়। খালা আমার উপর বসে বারাটা নিয়ে তার ভোদার মুখে রেখে আমার উপর বসে পরলো আর উউউউউউউ... ফফফফ করে একটাই শব্দ হল, সাথে সাথে পুরো বারাটাই ডুকে পরলো খালার গুদের ভেতর। এইবার খালা আমার আগায় উঠে কিছুখন লাফা লাফি করলো ক্লান্ত না হওয়া পর্যন্ত আর আমি তার মাই দুটো কচলাতে লাগলাম। এরপর আবার আমি খানকিটাকে মোচর দিয়ে বিছানার উপর ফেললাম কারন মাগীটা আর পারছিলো না। আমি আবার পারবতির দুই পায়ের ফাকে গিয়ে বসে ওর পা দুটো আমার কোমরের দুই পাসে আর হাতটা ছিলো ওর শরিরের দুই পাসে দিয়ে বারাটা আবার ভরে দিলাম ওর ভোদার ফাকে। এইবার আমার পুরো বডিটা সোজা করে খুব জোরে জোরে ঠাপাতে লাগলাম আমার খালা-মাগী কে। পারবতি খালার গুদ পুরোই তেতিয়ে উঠেছিল, তাই খুব বেসি হাত-পা ছোরা-ছোরি করছিল। তাই আমি মাগীটার হাত দুটো বিছানার সাথে চেপে ধরে একি গতিতে ঠাপাতে লাগলাম।
মাগী টা নানা রখম শব্দ করতে শুরু করল, আর বলল সঞ্জয় জ়োরে-জোরে, জোরে ঠাপ মারো... মারো মারো আমাকে মেরে ফেলো। চুদে-চুদে মারো আমাকে। আমি তোর ঋণ কোনদিন পূরোণ করতে পারবো না। ওহ... ওহ... আহ... আহ... হুয়-আহ... হুয়-আহ। চোদ-চোদ আর চোদ আমারে... চুদে চুদে মার আমাকে শেষ করে ফেলো আমার গুদ-ভোদা-মাই-ঠোট, খেয়ে ফেলো সব। যখন ইচ্ছা তুমি এসে চুদে যাবা আমার গুদ সব তোমাকে দিয়ে দিলাম আমি... ইহ... উহ উহ উহ আহ আহ আহ... আহ... আহ... উহ... উহ... ওহ.... ওহ... আউ,আউ,আউ... আউউউউ। আমারটা এসে পরলো... সন... ন ন ন... জয়, সঞ্জয়, সঞ্জয় উহ উহ... আআআআআআ। আমারটাও... একটু, একটু মাগী আমার, খানকি আমার, পারবতিইইইই মাগী উহ... উহ... উহ।
বলে দুজনই দুজনকে কিছুখন জরিয়ে দরে রাখলাম। পারবতি খালার উপর থেকে উঠে দেকলাম খালা লজ্জা পেয়েছে খুব।
তুমি কি লজ্জা পেলে নাকি পারবতি খালা? কিসের লজ্জা তোমার... তাও আবার দুই দিন চোদা-চুদির পর।
তুমি আমার পেটে বির্য্য ফেল্লা কেন…… আমার তো পেট হয়ে গেছে। মানুষ-জন সবাই যেনে যাবে…… ইস তোমাকে আমি বার বার না করেছিলাম, আমাকে ডাক্তারের কাছে যেতে হবে।
আমি বুজবো ওইটা, বলে পারবতি খালাকে দুহাতে-কোলে তুলে নিয়ে বাথরুমে চলে গেলাম। তার পর শাওয়ার ছেরে এক সাথে দুজনে গোসোল করলাম। আর আমার রেজারটা দিয়ে পারবতি খালার বাল গুলো চেছে দিলাম পুরোটাই।

এমন করে, পারবতি খালাকে প্রথম তিন দিনে (বাবা-মা যখন বাসায় ছিলো না) প্রায় পাঁচ বার চুদলাম। তার পর দিন রাতে মিলিয়ে পারবতি খালাকে সপ্তাহে প্রায় তিন-চার বার করে চুদতাম। দিনেতো বাবা-মা বাসা থেকে চলে গেলে তো চোদতামই, রাতেও চুদেছি প্রচুর, রাতেই চোদতাম বেশি কারন দিনের সময় হতো না তেমন কিন্তু রাতে তো সারা রাত ও আমার সাথেই শুতো। আর পারবতি খালা আমার রুম বরাবর থাকতো ওর বারান্দা দিয়ে আমার রুমে আসা যেতো। দুজনের রুম লাগিয়ে দিলে আর কোনো প্রবলেম হোতো না এটাচ বাথও ছিলো।
আমাদের রুমের শেপটা হলো ঠিক এমন, তাই আমি খালাকে চুদতে এক্সট্রা অনেক এডভান্টেজ পেতাম। পারবতি খালাকে এই পাচঁ বছরে প্রায় হাজার বার চুদেছি। কখনো ধরা পরার চাঞ্ছই ছিলো না। আর আমি যত বার খালাকে চুদেছি তার নিজের শ্বামীও তাকে এত বার চোদে নাই, এই বেপারে কোনো ভুল নাই।
লাকে নিয়ে উঠলাম নতুন বাসায়

এন্টার্নি করার প্রয়জনে আমাকে বাবা-মায়ের বাসা ছেরে চলে আস্তে হয় আরেক ডিসট্রিকে, প্রথমে খুব খারাপ লাগছিলো আমার মাগীটাকে চুদবো কেমন করে। কিন্তু বাবা-মা দুই জনেই জব করে তাই তারা কেউ আসতে পারবেনা। সাথে পাঠালো পারবতি খালাকে, তারাতো আমাদের সম্পর্কের বেপেরে কিছুই বুজতে পারে নি। খালারও মহা আনন্দ, এইবার আলাদা বাসায় একসাথে থাকা যখন খুশি তখন চোদা-চুদি করা যাবে।
প্রথম দিন বাসায় গিয়েই সব কিছু ঠিক ঠাক করে খালাকে কিছুখন ঠাপিয়ে নিলাম, তখন মনে হচ্ছিলো খালা আমার বউ। আর ওকে চুদতে আমার কোনো প্রব্লেম নেই। ঠিক তাই কোন প্রব্লেম ছিলোও না। তাই যখনি বাসায় থাকতাম খালাকে মাঝে মাঝে নেংটা রাখতাম। খালা সারাদিন আমার সামনে নেংটা হাটা-হাটি করতো। দিন ছিলো না রাত ছিলোনা, কখনো বিছানায় কখনো মাটিতে ফেলেই চোদা শুরু করে দিতাম। টানা এক বছর নয় মাস এমন করে খালাকে চুদেছি…… আর চারবার প্রেগনন্ট করেছি।
ডগি স্টাইল, ফগি স্টাইল, ফরেন স্টাইল, যে ভাবে ইচ্ছা চুদেছি আমার পারবতি খালাকে। সিনেমা দেখাতে নিয়ে মাই টিপেছি, পার্কে বসে টিপেছি, রিক্সাতে বসে টিপেছি। আবার খালাকে নিয়ে দূরে বন-জংগলে বেরাতে গিয়েও এখানে সেখানে চুদেছি। এই পাঁচ বছরে খালাকে চুদেছি প্রায় হাজারবার আর প্রেগনেন্ট করেছি সাত বার। এমনকি খালাকে টাকার প্রয়জনে ভারাও দিয়েছি, তাতেও তেমন কিছু বলেনি আমায়।
একবার তো খালাকে ওর মেয়ের বিয়েতে চুদতে গিয়ে ধরাই পরে ছিলাম। ভাগ্য সহায় ছিলো, নাহলে দুজনেই পরতাম বিপদে। তখন রাত খুব বেশি না, আট কি নয়টা হবে। খালা ছাদে এসেছে, আমিও তখন ছাদে। ছাদেই কিছুখন খালার ঠোট চুষে নিলাম, সাথে সাথে মাই গুলোও টিপলাম। খালাও মনে মনে এমন কিছু চাইছিলো, তাইতো আমার সাথে সাথে ছাদে এসেছে।
খালাকে বললাম তোমাকে চুদবো খালা, টানা তিন দিন হলো তোমাকে চুদি না। খালা বলল এখানে কি ভাবে চুদবে, শুবো কোথায়। শোয়া লাগবে না দারিয়েই চুদবো। যাহ এটা হয় নাকি……
দেখনা কি ভাবে চুদি।
আচ্ছা চোদ কিন্তু কেউ যেন দেখে না ফেলে।
খালাকে বললাম তুমি মাথাটা নিচু করে ওয়াল দরে দারিয়ে থাকবে আর আমি পিছন থেকে তোমাকে ঠাপাবো। কোন প্রব্লেম হবে না। বলে আমি শারিটা হাটুর উপরে খালার একটা পা উপরের দিকে তুলে (কুকুর যেই ভাবে প্রশাব করে) মাথা ডুকিয়ে খালার গুদটা চাটলাম কিছুখন। এরপর খালাকে মাটিতে বসিয়ে আমার বারাটা বের করে দিলাম চোষার জন্য। খালা আমার বারাটা ভালো করে চুষে দিলো।
আমি খালাকে মাথাটা নিচু করে ওই দিকটাতে খেয়াল রাখতে বললাম, আর পিছন দিক দিয়ে খালার শারিটা কোমর পর্যন্ত তুলে আমার বারাটা খালার গুদে ডুকিয়ে ঠাপাতে লাগলাম, সম্পুর্ন বারাটা ডুকানো যাচ্ছিলো না কিন্তু দু জনেই এই চোদাটায় বেস মজা পাচ্ছিলাম। কিছুখন একটা পা কুকুরের মতো তুলে খালাকে ঠাপালাম, তখন বারাটা আগের চেয়েও অনেক বেশি ডুকে যাছিলো।
খালার কোমরটা দুই হাতে টেনে দরে খালার পাছার উপর জোরে জোরে চাপ দিছিলাম আর বারাটা যতটা সম্ভব ভেতরে ডুকাচ্ছিলাম। খালা উহ... ইহ... উহ উহ উহ আহ আহ আহ... আহ... আহ... উহ... উহ... ওহ... ওহ... আউ,আউ,আউ.... আউউউউ বলে চিল্লাছিলো, খুবি আস্তে আস্তে।
ঠিক এমন সময় পিছন থেকে ডাক এলো মা, কে ওখানে মা? সাথে সাথে খালাকে ছেরে দিলাম আর শারিটাও নামিয়ে দিলাম। খালার মেয়ে শ্রাবন্তি, এসে বলল সঞ্জয়দাও, তোমরা এখানে কি করছো এখানে, আমরা তোমাদের খুজে মরি। তারাতারি নিচে আস তোমরা। প্রথমে ভেবেছিলাম ধরা পরে গেছি, কিন্তু না, এই অন্দকারটাই আমাদে রক্ষা করলো। খালা শ্রাবন্তিকে বলল তুমি নামো আমরা আসছি।
তখনো খালার ব্লাউজ আর ব্রাটা খোলা ছিলো। অই দুইটা ঠিক করতে করতে বলল তুমি যে কিসব করোনা। এখন ধরা পরলে এই মুখ আর কারো দেখানোর উপায়ই ছিলো না। খালা ঘাম মুছতে মুছতে নিচে চলে গেলো। আমার বারাটা দারিয়েই ছিলো, ওকে ঠান্ডা করে আমিও নিচে নেমে এলাম।
খালা রাতে ঘুমালো শ্রাবন্তির সাথে, আর আমি ঘুমালাম পাসের রুমে ছোট ছোট কিছু ছেলের সাথে। তারা শ্রাবন্তির কাজিন হয়। খুব রাতে যখন সবাই ঘুমিয়ে পরলো খালা আমাকে ডেকে তুললো। আস আমার সাথে, বলে খালা শ্রাবন্তির রুমের বারান্দায় নিয়ে গেলো আমাকে। দরজাটা লাগিয়ে দিয়ে বলল এখানে চোদ কেউ দেকবে না, সবাই ঘুমায়। কিন্তু খুব আস্তে কথা বলতে হবে।
খালার দিকে তাকিয়ে বললাম, সত্যি খালা তুমি আমাকে বুজতে পার। তুমি হোলা আমার সত্যিকারের মাগী।
এতো দিন দরে চোদা খাচ্ছি এতটুকু না বুজলে কি হয়।
কথা আর না বারিয়ে আমি খালার শারি ছারা ব্লাউজ ব্রা পুরোটাই খুললাম, বেস কিছুখন চোষা চুষির করলাম খালার সাথে। আমিও ওকে দিয়ে আমার বারাটা ভালো মতো চোষালাম। আর শারিটা কোমর পর্যন্ত তুলে আমার মাগীটাকে ঠাপানো শুরু করলাম ওর মেয়ের রুমের বারান্দায় ফেলে। আর মেয়েটা শুয়ে রইলো আপন মনে, জানলোও না ওর মাকে ইচ্ছে মতো চুদে গেলো আরেকটা ছেলে।
খালাকে দিলাম ভাড়া

সে দিন আমাদের অফিসিয়াল একটা পার্টি ছিলো। কনভেনশন সেন্টারটা আমার বাসা থেকে খুব দুরে না, আমি যেই লোকটার আন্ডারে কাজ করতাম তাকে আমি আংকেল বলে ডাকতাম, অমল আংকেল। লোকটাও আমাকে খুব লাইক করতো। আমি ওই দিন তাকে আমার বাসায় থাকতে বললে সে রাজি হয় থাকতে। আমার বাসায় আসার পর তার কিছুটা পরিবর্তন দেখা গেলো। খুব চুপচাপ হয়ে গেলো। বেপারটা বুজতে পারছিলাম না। কিছুখন পর পর যখন সে পারবতি খালার দিকে তাকাচ্ছিলো বুজতে আর কিছুই বাকি রইলো না, অমল আংকেলেরও নজর পরেছে আমার পারবতি খালার উপর। না পরে উপায় আছে নাকি, মাগীটার খাশা পাছা, আর ফুলা-ফুলা মাই দেকলে যে কারো মাথা নষ্ট হতেই পারে।
বুজতে পারছিলাম না কি করব। আংকেলকে দিয়ে পারবতি খালাকে চোদালে বেপারটা কোন দিকে যাবে। ক্ষতি কিছুই হবে না, কিন্তু… দেখি আংকেল নিজ থেকে কিছু বলে নাকি। আমি পারবতি খালাকে চা দিতে বলে আংকেলকে নিয়ে টিভি দেকতে বসলাম। আংকেল বলল উনি কি তোমার আপন খালা হয়?
না আংকেল কেনো বলুন তো? (হু অমল আংকেল খালার বাজে পরেছে)
নাহ এমনি বললাম, উনি কি তোমার সাথেই থাকে? না বেরাতে আসছে?
আমার সাথেই থাকে এই বাসায় আসার পর থেকেই। রান্না-বান্না সহ আমাকে দেখা শুনা করাটাই তার কাজ।
কি বলো এমন সুন্দর একটা মহিলা এমন কাজ করে (মুখ ফস্কে বলে ফেলেছে), নাহ বলছিলাম ওনার তো রানীর হালতে থাকা উচিত। ভদ্র মহিলার হাসবেন্ট করেন কি?
তা ঠিক, কিন্তু ওনার তো হাসবেন্ট নেই, আজ অনেক বছর হলো আমাদের কাছেই থাকেন। আমি কাজের জন্য বাসা থেকে চলে এলাম তাই তাকেও সাথে করে নিয়ে আসলাম, কি করবো একা একা কি থাকা যায়? বলতে বলতে আমি একটা সিগারেট দরালাম… যেন আংকেল কিছুটা ফ্রি হয় আমার সাথে।
আংকেল একটা সিগারেট নিতে নিতে আমাকে বলল, তাহলে তো তুমি খুব সুখেই আছো… এমন একটা সেক্সি খালাকে নিয়ে একা একটা বাসায় থাকছ, যা ইচ্ছা করতে পারছ, কোথাও কোনো প্রব্লেম নেই যদি খালার কোনো আপত্তি না থাকে।(চোখ দুটো কচ কচ করছিলো অমল আংকেলের)
তা ঠিক, খালা আমার খুবিও লক্ষি মানুষ। পারবতি খালা দেকতে যেমন, মনটাও তার খুবি ভালো। কিন্তু আংকেল আপনার এমন মনে হলো কেন খালাকে নিয়ে। আপনার চিন্তা তো ভুলও হতে পারে।
নাহ ভুল না, কারণ, এমন একটা মহিলা পুরুষ ছারা কি একা বিছানায় শুতে পারে। আর তুমি একটা যুবক ছেলে, এই বয়ষে এমন একটা মাল তোমার হাতের সামনে থাকতে তুমি ওকে কাজে লাগাবা না তা হতেই পারে না।
আমি আর কিছু লুকালাম না, যদিও এটাই আমার প্লান ছিলো। তারপর অমল আংকেলকে সব খুলে বললাম… আর সব শুনে আংকেল আমাকে বলল, তাহলে তো তোমার খালা তোমাকে নিয়ে মহা আনন্দে আছে।
হু, সে খুব সেটিস্ফাইড।
আচ্ছা আমি তোমাকে একটা কথা বলি তুমি রাগ হইয় না। তোমার খালাকে কি আজ আমার সাথে শুতে দিবা। মনে করোনা তোমার কথা শুনে আমি তাকে খারাপ মনে করছি। তুমি এই কথাগুলো বলতে চাচ্ছিলাম কিন্তু শুরু করতে পারছিলাম না। তুমি কথাগুলো বলায় আমার রাস্তা সহজ হয়ে গেলো।
নাহ আংকেল আসলে আমি চাই না খালাকে যে সে এসে চুদে যাক। আর খালা আমাকে খুব বিশ্বাস করেই আমার সাথে এতো দূর এসেছে। এখন কাজটা কি ঠিক হবে?
না করোনা প্লিজ, আমার বিছানায় আজ রাতে তোমার খালাকে লাগবেই… তুমি দেখ না কনভিন্স করতে পারো নাকি।
টাকা পয়সা যদি লাগে তা নাহয় দিলাম… শখের দাম লাখ টাকা। বলেই আংকেল আমাকে তিন হাজার টাকা দিলো, আংকেল এর দিকে তাকিয়ে হাসি দিতেই আংকেল আমাকে আরো এক হাজার টাকা দিলো।
আংকেল আপনি আমাকে ছোট করে দিলেন।
না না কোনো প্রব্লেম নাই, তুমি তোমার কাজটা করতে পারলেই হয়।
আমি খালাকে মেনেজ করতে পারবো এই বেপারে আমি শিওর। খালাকে গিয়ে বললাম তার সাথে আজ রাতটা থাকতে, খালা ভুতের মতো চমকে উঠলো।
ভয় পেয়ো না তুমি, আমার একটা উপকার হয় যদি তুমি অমল আংকেলের সাথে আজ রাতটা এক বিছানায় থাকো। আমার প্রমশন, বেতন সবি তার উপর ডিপেন্ড করে। তাকে খুশি করতে পারলে আমার সব দিক থেকেই ভালো।
সঞ্জয়, আমার গুদ মারতে কি তোমার আর ভালো লাগছে না এখন? না লাগলে আর মেরো না, আমি তোমার বাসা থেকে চলে যাই।
ছি ছি খালা এসব কথা বলছ কেনো। তোমার মতো মাগী চুদে যে মজা নিতে না পারে সে তো কোনো পুরুষ মানুষই না।
তাহলে তুমি তোমার বিছানা খালি করে নিজের মাগীকে আরেক মানুষের বিছানায় পাঠাতে চাও কেন? তুমি যদি সত্যি চাও আজ আমি তোমার অমল আংকেল তোমার খালাকে চুদুক, আমি তোমাকে না করবো না, তোমার উপকারের কথা চিন্তা করে। অমল চুদুক আমাকে, আমি মনে করবো সঞ্জয়ই আমাকে চুদছে।
আসলে খালা আমি চাইছিলাম এমন একটা মানুষ, যে তোমাকে নিজের প্রয়জনে চুদবেই না, তোমার সব দায়িত্বগুলোও নিবে। কারন আমার অলরেডি ২৫ বছর হয়ে গেছে। মার কথায় কিছুদিন পর আমাকে বিয়ে করতে হবে। তখন তোমার কি হবে? তুমি থাকবে কার কাছে?
খালা তোমাকে আমি প্রায় পাচঁ বছর চুদেছি, তোমার উপর আমার অনেক মায়া বসে গেছে। তোমারও প্রায় ৪০ এর কাছা কাছি বয়ষ চলে এসেছে, এখনই যদি কোনো বেবস্থা না করি পরে বয়ষ হয়ে গেলে তোমাকে দেখাশুনা করার লোক থাকবে না। ওকে ঠিক মতো কনভিন্স করতে পারলে অমল আংকেল তোমাকে বিয়েও করবে। এতটুকু বলতে পারি।
সঞ্জয় আমাকে তুমি এই চার-পাচঁ বছরে যতো বার চুদেছো আমার স্বামীও আমাকে এতো চোদেনি। এতো ভালোবাসা আমাকে কেউ দেয়নি। আমি এতো কথা শুনতে চাই না, আমার দেহ-যৌবন যত দিন ঠিক থাকবে, যত দিন তুমি এই গুদ চুদে আর বুক টিপে মজা পাবে কথা দাও, ততো দিন তুমি আমাকে চুদবে। তোমার বিছানায় আমাকে একটু শুতে দিবে। বলতে বলতে পারবতি খালা আমাকে জরিয়ে দরে কেঁদে ফেলল।
পারবতি খালাকে উঠিয়ে ওর গালটা দুহাতে দরে বললাম, খালা তোমাকে চুদেই আমি চোদা-চুদি শিখেছি। যখন তোমাকে চুদতে চেয়েছি, তখনি আমাকে চুদতে দিয়েছ। যা করতে বলেছি তাই করেছো, সোজা কথা আমার প্রয়জনে তুমি তোমার গুদ বুক সারাখনি খোলা রেখেছো তুমি। যে ভাবে ভালো লেগেছে ওই ভাবেই চুদেছি খালা তোমার গুদ, কোনো আপত্তি করনি কখনো। এমন ভালো মাগী নিজের বউও হতে পারে না পারবতি খালা।
(তবে একটা বিষয খুব বাস্তব যে পরকীয়ায় এক মাগীকে বেশি দিন চুদে স্বাদ নেই। তাই মাগী আপডেট করা লাগে, ঘটনা ঘটে যাওযার আগেই। আমারও পারবতি খালাকে বেশি দিন চোদা ঠিক হবে না। তারাতারি তার একটা গতি করে দিলে খুব ভালো হয়। নাহলে আবার আমাই প্রব্লেম হবে)
তুমি কি তাহলে মন থেকেই বলছ আজ রাতে অমল সাহেবের সাথে শুতে?
হে চাই আজ তুমি অমল আংকেলের সাথে শোও।
তাহলে আমি আর কিছুই বলবো না, চুদুক অমল সাহেবই আজ রাতে আমাকে চুদুক। আমি অমল সাহেবের চোদা খেতে রাজি আছি, তবে মনে রেখো তোমার খুশির জন্যই আজ অমল সাহেব আমাকে চুদবে।
আমি খালার ঠোটে একটা চুমো দিলাম আর বুকে কিছুখন টিপে বললাম, খালা তোমার ওই সাদা রঙের সিল্কের শারিটা পরে রেডি হয়ে নাও, অই শারিটাতে তোমাকে অনেক ভালো লাগে। আমি ডাকলে ওই ঘরে এসে পরো।
আমি আংকেলকে বললাম খালাকে অনেক কস্টে রাজি করেছি, আপনি খালাকে মনের মতো করে চুদবেন ঠিকি কিন্তু এমন কিছু করবেন না যাতে খালা আপনার উপর রাগ করে, তাহলে পরে কখনো চুদতে চাইলে আর রাজি করানো যাবে না। আর নিরোধ না থাকলেও কোনো প্রব্লেম নাই, বেবস্থা করা আছে।
তার পর অমল আংকেলকে বললাম, রুমে গিয়ে ওয়েট করতে আমি খালাকে নিয়ে আসছি।
কিছুখন পর খালাকে নিয়ে যখন রুমে ডুকলাম। পারবতি খালাকে সিল্কের শারি পরলে দারুন সেক্সি লাগে, শারিটা শরিরের সাথে লেগে থাকে, তখন বুক পাছা স্পষ্ট বুজা যায়। অমল আংকেলের চোখ তখন চক চক করছিলো খুদার্থ হায়নার মতো। আমি পারবতি খালার একটা হাত অমল আংকেলের কাছে দিয়ে বললাম এই নিন আপনার রাতের সঙ্গি, আর আমার খালার স্বদ কেমন সকালে মাষ্ট আমাকে জানাবেন আংকেল। আই উয়িল বি ওয়েটিং ফর ইউর কমেন্ট… প্লিজ ইনজয় দিস নাইট।
আমি খালাকে সব বলে দিয়েছি, কোনো প্রব্লেম হবে না। খালা তুমিও কোনো লজ্জা পেয়ো না…… যা যা করতে বলে ভদ্র মেয়র মতো তা তা করবা।
আংকেল খালাকে নিয়ে সোফার উপর বসলো আর খালার হাতটা নিয়ে খেলতে লাগলো। কথা বলতে বলতে আংকেল খালার সাথে বেস কিছুক্ষন চুমাচাটি করলো। খালার ঠোটা চাটতে চাটতে লিপিষ্টিক খালি করে ফেলছে এই অল্প কিছুক্ষনেই। আমি ডাইনিং টেবিলে বসে দেখছিলাম আর হালকা ড্রিংঙ্ক করছিলাম (রয়াল ডাচ)।
আমি আংকেলকে বললাম খালাকে কি আংকেল এইখানেই গুদ মারবেন নাকি। বিছানা থাকতে কষ্ট করার দরকার কি? খালাকে বিছানায় নিয়ে শান্তি মতো চোদেন।
আমার কথা শুনে অমল আংকেল খালাকে পাজাকোলা করে বিছানায় নিয়ে শোয়ালো, খালা কিছু বলল না। এইবার অমল আংকেল খালার বুকের উপর হাতটা দিয়ে টিপ দিতেই খালা আও করে চেচিয়ে উঠলো, আর চটাস করে একটা চর মারলো অমল আংকেল এর গালে। আমি সাথে সাথে তাদের রুমে গেলাম দেখি খালা আচঁল দিয়ে বুক ডেকে গুটিশুটি মেরে বসে আছে বিছানার এক পাসে।
আমি গিয়ে খালাকে শান্ত করলাম, বললাম খালা উনিতো আমার পারমিশন নিয়েই তোমাকে চুদতে চেয়েছে। এখন যদি তুমি তাকে চুদতে না দাও তাহলে আমি ছোট হয়ে যাব তার কাছে। তুমি না আমাকে ভালোবাস আমার জন্য সব করতে পার, তাহলে অমল আংকেলকে একটু চুদে দেখাও আমার সামনে।
কথাগুলো বলে, খালার বুকের উপর থেকে শারির আঁচলটা নামালাম। এবার পুরো বুকোটাতে যেনো স্বগর্বে খালার মাই দুটো দারিয়ে আছে। আমি আর দেরি না করে ব্লাউজের চেনটা খুললাম আর ব্রার হুকটাও খুললাম। অমল আংকেলকে খালার পাশে বসালাম আর অমল আংকেলের হাত দুটা আমি নিজে খালার মাই দুটার উপর রাখলাম।
খালা আমার যেন আর আসতে না হয়, তুমি আর কোনো কাজে আংকেলকে না করবা না। আংকেলের সাথে আমার কথা হয়েছে তোমাকে ও আজ সারা রাত চুদবে। আংকেলকে তার মনের মতো চুদতে দাও তোমার গুদ। একটুও না করবা না… বিরক্তের সাথে বললাম কথাগুলো। খালাও কোনো কিছু আর বলল না।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete