Friday, August 12, 2011

খালাকে নিয়ে উঠলাম নতুন বাসায়

এন্টার্নি করার প্রয়জনে আমাকে বাবা-মায়ের বাসা ছেরে চলে আস্তে হয় আরেক ডিসট্রিকে, প্রথমে খুব খারাপ লাগছিলো আমার মাগীটাকে চুদবো কেমন করে। কিন্তু বাবা-মা দুই জনেই জব করে তাই তারা কেউ আস্তে পারবেনা। সাথে পাঠালো পারবতি খালাকে, তারাতো আমাদের সম্পর্কের বেপেরে কিছুই বুজতে পারে নি। খালাও মহা আনন্দ এইবার আলাদা বাসায় একসাথে থাকা যখন খুশি তখন চোদা-চুদি করা যাবে।
প্রথম দিন বাসায় গিয়েই সব কিছু ঠিক ঠাক করে খালাকে কিছুখন ঠাপিয়ে নিলাম, তখন মনে হচ্ছিলো খালা আমার বউ। আর ওকে চুদতে আমার কোনো প্রব্লেম নেই। ঠিক তাই কোন পরব্লেম ছিলোও না। তাই যখনি বাসায় থাকতাম খালাকে মাঝে মাঝে নেংটা রাখতাম। খালা সারাদিন আমার সামনে নেংটা হাটা-হাটি করতো। দিন ছিলো না রাত ছিলোনা, কখনো বিছানায় কখনো মাটিতে ফেলেই চোদা শুরু করে দিতাম। টানা এক বছর নয় মাস এমন করে খালাকে চুদেছি…… আর চারবার প্রেগনন্ট করেছি।
ডগি স্টাইল, ফগি স্টাইল, ফরেন স্টাইল, যে ভাবে ইচ্ছা চুদেছি আমার পারবতি খালাকে। সিনেমা দেখাতে নিয়ে মাই টিপেছি, পার্কে বসে টিপেছি, রিক্সাতে বসে টিপেছি। আবার খালাকে নিয়ে দূরে বন-জংগলে বেরাতে গিয়েও এখানে সেখানে চুদেছি। এই পাঁচ বছরে খালাকে চুদেছি প্রায় হাজারবার আর প্রেগনেন্ট করেছি সাত বার। এমনকি খালাকে টাকার প্রয়জনে ভারাও দিয়েছি, তাতেও তেমন কিছু বলেনি আমায়।
একবার তো খালাক ওর মেয়ের বিয়েতে চুদতে গিয়ে ধরাই পরে ছিলাম। ভাগ্য সহায় ছিলো, নাহলে দুজনেই পরতাম বিপদে। তখন রাত খুব বেশি না, আট কি নয়টা হবে। খালা ছাদে এসছে, আমিও তখন ছাদে। ছাদেই কিছুখন খালার ঠোট চুষে নিলাম, সাথে সাথে মাই গুলোও টিপেলাম। খালাও মনে মনে এমন কিছু চাইছিলো, তাইতো আমার সাথে সাথে ছাদে এসেছে।
খালাকে বললাম তোমাকে চুদবো খালা, টানা তিন দিন হলো তোমাকে চুদি না। খালা বলল এখানে কি ভাবে চুদবে, শুবো কোথায়। শোয়া লাগবে না দারিয়েই চুদবো। যাহ এটা হয় নাকি……দেখনা কি ভাবে চুদি। আচ্ছা চোদ কিন্তু কেউ যেন দেখে না ফেলে।
খালাকে বললাম তুমি মাথাটা নিচু করে ওয়াল দরে দারিয়ে থাকবে আর আমি পিছন থেকে তোমাকে ঠাপাবো। কোন প্রব্লেম হবে না। বলে আমি শারিটা হাটুর উপরে খালার একটা পা উপরের দিকে তুলে( কুকুর যেই ভাবে প্রশাব করে) মাথা ডুকিয়ে খালার গুদটা চাটলাম কিছুখন। এরপর খালাকে মাটিতে বসিয়ে আমার বারাটা বের করে দিলাম চোষার জন্য। খালা আমার বারাটা ভালো করে চুষে দিলো।
আমি খালাকে মাথাটা নিচু করে ওই দিকটাতে খেয়াল রাখতে বললাম, আর পিছন দিক দিয়ে খালার শারিটা কোমর পর্যন্ত তুলে আমার বারাটা খালার গুদে ডুকিয়ে ঠাপাতে লাগলাম, সম্পুর্ন বারাটা ডুকানো যাচ্ছিলো না কিন্তু দু জনেই এই চোদাটায় বেস মজা পাচ্ছিলাম। কিছুখন একটা পা কুকুরের মতো তুলে খলাকে ঠাপালাম, তখন বারাটা আগের চেয়েও অনেক বেশি ডুকে যাছিলো।
খালার কোমরটা দুই হাতে টেনে দরে খালার পাছার উপর জোরে জোরে চাপ দিছিলাম আর বারাটা যতটা সম্ভব ভেতরে ডুকাচ্ছিলাম। খালা উহ...............ইহ.........উহ উহ উহ আহ আহ আহ............আহ...আহ...উহ...উহ.........ওহ.........ওহ............আউ,আউ,আউ.........আউউউউ বলে চিল্লাছিলো, খুবি আস্তে আস্তে।
ঠিক এমন সময় পিছন থেকে ডাক এলো মা, কে ওখানে মা? সাথে সাথে খালাকে ছেরে দিলাম আর শারিটাও নামিয়ে দিলাম। খালার মেয় শ্রাবন্তি, এসে বলল সঞ্জয়-দাও, তোমরা এখানে কি করছো এখানে, আমরা তোমাদের খুজে মরি। তারা তারি নিচে আস তোমরা। প্রথমে ভেবেছিলাম ধরা পরে গেছি, কিন্তু না, এই অন্দকারটাই আমাদে রক্ষা করলো। খালা শ্রাবন্তিকে বলল তুমি নামো আমরা আসছি।
তখনো খালার ব্লাউজ আর ব্রাটা খোলা ছিলো। অই দুইটা ঠিক করতে করতে বলল তুমি যে কিসব করোনা। এখন ধরা পরলে এই মুখ আর কারো দেখানোর উপায়ই ছিলো না। খালা ঘাম মুছতে মুছতে নিচে চলে গেলো। আমার বারাটা দারিয়েই ছিলো, ওকে ঠান্ডা করে আমিও নিচে নেমে এলাম।
খালা রাতে ঘুমালো শ্রাবন্তির সাথে, আর আমি ঘুমালাম পাসের রুমে ছোট ছোট কিছু ছেলের সাথে। তারা শ্রাবন্তির কাজিন হয়। খুব রাতে যখন সবাই ঘুমিয়ে পরলো খালা আমাকে ডেকে তুললো। আস আমার সাথে, বলে খালা শ্রাবন্তির রুমের বারান্দায় নিয়ে গেলো আমাকে। দরজাটা লাগিয়ে দিয়ে বলল এখানে চোদ কেউ দেকবে না, সবাই ঘুমায়। কিন্তু খুব আস্তে কথা বলতে হবে।
খালার দিকে তাকিয়ে বললাম, সত্যি খালা তুমি আমাকে বুজতে পার। তুমি হোলা আমার সত্যি কারের মাগী। এতো দিন দরে চোদা খাচ্ছি এতটুকু না বুজলে কি হয়। কথা আর না বারিয়ে আমি খালার শারি ছারা ব্লাউজ ব্রা পুরোটাই খুললাম, বেস কিছুখন চোষা চুষির করলাম খালার সাথে। আমিও ওকে দিয়ে আমার বারাটা ভালো মতো চোষালাম। আর শারিটা কোমর পর্যন্ত তুলে আমার মাগীটাকে ঠাপানো শুরু করলাম ওর মেয়ের রুমের বারান্দায় ফেলে। আর মেয়েটা শুয়ে রইলো আপন মনে, জানলোও না ওর মাকে ইচ্ছে মতো চুদে গেলো আরেকটা ছেলে।
চলবে…………

খালাকে দিলাম ভাড়া


সে দিন আমাদের অফিসিয়াল একটা পার্টি ছিলো। কনভেনশন সেন্টারটা আমার বাসা থেকে খুব দুরে না, আমি যেই লোক টার আন্ডারে কাজ করতাম তাকে আমি আংকেল বলে ডাকতাম, অমল আংকেল। লোক টাও আমাকে খুব লাইক করতো। আমি ওই দিন তাকে আমার বাসায় থাকতে বললে সে রাজি হয় থাকতে। আমার বাসায় আসার পর তার কিছুটা পরিবর্তন দেখা গেলো। খুব চুপ চাপ হয়ে গেলো। বেপার টা বুজতে পারছিলাম না। কিছু খন পর পর যখন সে পারবতি খালার দিকে তাকাচ্ছিলো বুজতে আর কিছুই বাকি রইলো না, অমল আংকেলের ও নজর পরেছে আমার পারবতি খালার উপর। না পরে উপায় আছে নাকি, মাগীটার খাশা পাছা, আর ফুলা-ফুলা মাই দেকলে যে কারো মাথা নষ্ট হতেই পারে।
বুজতে পারছিলাম না কি করব। আংকেল কে দিয়ে পারবতি খালাকে চোদালে বেপারটা কোন দিকে যাবে। ক্ষতি কিছুই হবে না, কিন্তু… দেখি আংকেল নিজ থেকে কিছু বলে নাকি। আমি পারবতি খালাকে চা দিতে বলে আংকেল কে নিয়ে টিভি দেকতে বসলাম। আংকেল বলল উনি কি তোমার আপন খালা হয়? না আংকেল কেনো বলুন তো…?(হু অমল আংকেল খালার বাজে পরেছে)
নাহ এমনি বললাম, উনি কি তোমার সাথেই থাকে? না বেরাতে আসছে?
আমার সাথেই থাকে এই বাসায় আসার পর থেকেই। রান্না-বান্না সহ আমাকে দেখা শুনা করাটাই তার কাজ।
কি বলো এমন সুন্দর একটা মহিলা এমন কাজ করে…(মুখ ফস্কে বলে ফেলেছে) নাহ বলছিলাম ওনার তো রানীর হালতে থাকা উচিত। ভদ্র মহিলার হাসবেন্ট করেন কি?
তা ঠিক, কিন্তু ওনার তো হাসবেন্ট নেই, আজ অনেক বছর হলো আমাদের কাছেই থাকেন। আমি কাজের জন্য বাসা থেকে চলে এলাম তাই তাকেও সাথে করে নিয়ে আসলাম, কি করবো একা একা কি থাকা যায়? বলতে বলতে আমি একটা সিগারেট দরালাম…যেন আংকেল কিছুটা ফ্রি হয় আমার সাথে।
আংকেল একটা সিগারেট নিতে নিতে আমাকে বলল, তাহলে তো তুমি খুব সুখেই আছো………………এমন একটা সেক্সি খালাকে নিয়ে একা একটা বাসায় থাকছ, যা ইচ্ছা করতে পারছ, কোথাও কোনো প্রব্লেম নেই যদি খালার কোনো আপত্তি না থাকে।(চোখ দুটো কচ কচ করছিলো অমল আংকেলের)
তা ঠিক, খালা আমার খুবিও লক্ষি মানুষ। পারবতি খালা দেকতে যেমন, মনটা ও তার খুবি ভালো। কিন্তু আংকেল আপনার এমন মনে হলো কেন খালাকে নিয়ে। আপনার চিন্তা তো ভুলও হতে পারে।
নাহ ভুল না, কারণ, এমন একটা মহিলা পুরুষ ছারা কি একা বিছানায় শুতে পারে। আর তুমি একটা যুবক ছেলে, এই বয়ষে এমন একটা মাল তোমার হাতের সামনে থাকতে তুমি ওকে কাজে লাগাবা না তা হতেই পারে না।
আমি আর কিছু লুকালাম না, যদিও এটাই আমার প্লান ছিলো। তারপর অমল আংকেল কে সব খুলে বললাম… আর সব শুনে আংকেল আমাকে বলল, তাহলে তো তোমার খালা তোমাকে নিয়ে মহা আনন্দে আছে। হুয় সে খুব সেটিস্ফাই……………
আচ্ছা আমি তোমাকে একটা কথা বলি তুমি রাগ হইয় না। তোমার খালাকে কি আজ আমার সাথে শুতে দিবা। মনে করোনা তোমার কথা শুনে আমি তাকে খারাপ মনে করছি। তুমি এই কথা গুলো বলতে চাচ্ছিলাম কিন্তু শুরু করতে পারছিলাম না। তুমি কথা গুলো বলায় আমার রাস্তা সহজ হয়ে গেলো।
নাহ আংকেল আসলে আমি চাই না খালাকে যে সে এসে চুদে যাক। আর খালা আমাকে খুব বিশ্বাস করেই আমার সাথে এতো দূর এসেছে। এখন কাজটা কি ঠিক হবে?
না করোনা প্লিজ, আমার বিছানায় আজ রাতে তোমার খালাকে লাগবেই………তুমি দেখ না কনবেন্স করতে পারো নাকি।
টাকা পয়সা যদি লাগে তা নাহয় দিলাম………শখের দাম লাখ টাকা। বলেই আংকেল আমাকে তিন হাজার টাকা দিলো, আংকেল এর দিকে তাকিয়ে হাশি দিতেই আংকেল আমাকে আরোএক হাজার টাকা দিলো। আংকেল আপনি আমাকে ছোট করে দিলেন। না না কোনো প্রব্লেম নাই, তুমি তোমার কাজটা করতে পারলেই হয়।
আমি খালাকে মেনেজ করতে পারবো এই বেপারে আমি শিওর। খালাকে গিয়ে বললাম তার সাথে আজ রাতটা থাকতে, খালা খালা ভুতের মতো চমকে উঠলো। ভয় পেয়ো না তুমি, আমার একটা উপকার হয় যদি তুমি অমল আংকেলের সাথে আজ রাতটা এক বিছানায় থাকো। আমার প্রমশন, বেতন সবি তার উপর ডিপেন্ড করে। তাকে খুশি করতে পারলে আমার সব দিক থেকেই ভালো।
সঞ্জয়, আমার গুদ মারতে কি তোমার আর ভালো লাগছে না এখন? না লাগলে আর মেরো না আমি তোমার বাসা থেকে চলে যাই। ছি ছি খালা এসব কথা বলছ কেনো। তোমার মতো মাগী চুদে যে মজা নিতে না পারে সে তো কোনো পুরুষ মানুষই না।
তাহলে তুমি তোমার বিছানা খালি করে নিজের মাগীকে আরেক মানুষের বিছানায় পাঠাতে চাও কেনো? তুমি যদি সত্যি চাও আজ আমি তোমার অমল আংকেল তোমার খালাকে চুদুক, আমি তোমাকে না করবো না, তোমার উপকারের কথা চিন্তা করে। অমল চুদুক আমাকে, আমি মনে করবো সঞ্জয়ই আমাকে চুদছে।
আসলে খালা আমি চাইছিলাম এমন একটা মানুষ, যে তোমাকে নিজের প্রয়জনে চুদবেই না, তোমার সব দায়িত্ব গুলোও নিবে। কারন আমার অলরেডি ২৫ বছর হয়ে গেছে। মার কথায় কিছুদিন পর আমাকে বিয়ে করতে হবে। তখন তোমার কি হবে? তুমি থাকবে কার কাছে?
খালা তোমাকে আমি প্রায় পাচঁ বছর চুদেছি, তোমার উপর আমার অনেক মায়া বসে গেছে। তোমারও প্রায় ৪০ এর কাছা কাছি বয়ষ চলে এসেছে, এখনই যদি কোনো বেবস্থা না করি পরে বয়ষ হয়ে গেলে তোমাকে দেখাশুনা করার লোক থাকবে না। ওকে ঠিক মতো কনবেন্স করতে পারলে অমল আংকেল তোমাকে বিয়েও করবে। এতটুকু বলতে পারি।
সঞ্জয় আমাকে তুমি এই চার-পাচঁ বছরে যতো বার চুদেছো আমার শ্বামও আমাকে এতো চোদেনি। এতো ভালোবাসা আমাকে কেউ দেয়নি। আমি এতো কথা শুনতে চাই না, আমার দেহ-যৌবন যত দিন ঠিক থাকবে, যত দিন তুমি এই গুদ চুদে আর বুক টিপে মজা পাবে কথা দাও, ততো দিন তুমি আমাকে চুদবে। তোমার বিছানায় আমাকে একটু শুতে দিবে। বলতে বলতে পারবতি খালা আমাকে জরিয়ে দরে কেঁদে ফেলল।
পারবতি খালাকে উঠিয়ে ওর গালটা দুহাতে দরে বললাম, খালা তোমাকে চুদেই আমি চোদা-চুদি শিখেছি। যখন তোমাকে চুদতে চেয়েছি, তখনি আমাকে চুদতে দিয়েছ। যা করতে বলেছি তাই করেছো, সোজা কথা আমার প্রয়জনে তুমি তোমার গুদ বুক সারাখনি খোলা রেখেছো তুমি। যে ভাবে ভালো লেগেছে ওই ভাবেই চুদেছি খালা তোমার গুদ কোনো আপত্তি করনি কখনো। এমন ভালো মাগী নিজের বউও হতে পারে না পারবতি খালা।
(তবে একটা বিষয খুব বাস্তব যে পরক্রিয়ায এক মাগীকে বেশি দিন চুদে স্বাদ নেই। তাই মাগী আপডেট করা লাগে, ঘটনা ঘটে যাওযার আগেই। আমারও পারবতি খালাকে বেশি দিন চোদা ঠিক হবে না। তারা তারি তার একটা গতি করে দিলে খুব ভালো হয়। নাহলে আবার আমাই প্রব্লেম হবে)
তুমি কি তাহলে মন থেকেই বলছ আজ রাতে অমল সাহেবের সাথে শুতে?
হে চাই আজ তুমি অমল আংকেলের সাথে শোও।
তাহলে আমি আর কিছুই বলবো না, চুদুক অমল সাহেবই আজ রাতে আমাকে চুদুক। আমি অমল সাহেবের চোদা খেতে রাজি আছি, তবে মনে রেখো তোমার খুশির জন্যই আজ অমল সাহেব আমাকে চুদবে।
আমি খালার ঠোটে একটা চুমো দিলাম আর বুকে কিছুখন টিপে বললাম, খালা তোমার ওই সাদা রঙের সিল্কের শারিটা পরে রেডি হয়ে নাও, অই শারি টাতে তোমাকে অনেক ভালো লাগে। আমি ডাকলে ওই ঘরে এসে পরো।
আমি আংকেল কে বললাম খালাকে অনেক কস্টে রাজি করেছি, আপনি খালাকে মনের মতো করে চুদবেন ঠিকি কিন্তু এমন কিছু করবেন না যাতে খালা আপনার উপর রাগ করে, তাহলে পরে কখনো চুদতে চাইলে আর রাজি করানো যাবে না। আর নিরোধ না থাকলেও কোনো প্রব্লেম নাই, বেবস্থা করা আছে।
তার পর অমল আংকেল কে বললাম, রুমে গিয়ে ওয়েট করতে আমি খালাকে নিয়ে আসছি।
কিছুখন পর খালাকে নিয়ে যখন রুমে ডুকলাম. পারবতি খালাকে সিল্কের শারি পরলে দারুন সেক্সি লাগে, শারিটা শরিরের সাথে লেগে থাকে, তখন বুক পাছা স্পষ্ট বুজা যায়। অমল আংকেলের চোখ তখন চক চক করছিলো খুদার্থ হায়নার মতো। আমি পারবতি খালার একটা হাত অমল আংকেলের কাছে দিয়ে বললাম এই নিন আপনার রাতের সঙ্গি, আর আমার খালার স্বদ কেমন সকালে মাষ্ট আমাকে জানাবেন আংকেল। আই উয়িল ওয়েটিং ফর ইউর কমেন্ট………প্লিজ ইনজয় দিস নাইট।
আমি খালাকে সব বলে দিয়েছি, কোনো প্রব্লেম হবে না। খালা তুমিও কোনো লজ্জা পেয়ো না…… যা যা করতে বলে ভদ্র মেয়র মতো তা তা করবা।
আংকেল খালাকে নিয়ে সোফার উপর বসলো আর খালার হাতটা নিয়ে খেলতে লাগলো। কথা বলতে বলতে আংকেল খালার সাথে বেস কিছুক্ষন চুমাচাটি করলো। খালার ঠোটা চাটতে চাটতে লিপিষ্টিক খালি করে ফেলছে এই অল্প কিছুক্ষনেই। আমি ডাইনিং টেবিলে বসে দেখছিলাম আর হালকা ড্রিংঙ্ক করছিলাম……(রয়াল ডাচ)
আমি আংকেল কে বললাম খালাকে কি আংকেল এইখানেই গুদ মারবেন নাকি। বিছানা থাকতে কষ্ট করার দরকার কি? খালাকে বিছানায় নিয়ে শান্তি মতো চোদেন।
আমার কথা শুনে অমল আংকেল খালাকে পাজাকোলা করে বিছানায় নিয়ে শোয়ালো, খালা কিছু বলল না। এইবার অমল আংকেল খালার বুকের উপর হাতটা দিয়ে টিপ দিতেই খালা আও করে চেচিয়ে উঠলো, আর চটাস করে একটা চর মারলো অমল আংকেল এর গালে। আমি সাথে সাথে তাদের রুমে গেলাম দেখি খালা আচঁল দিয়ে বুক ডেকে গুটিশুটি মেরে বসে আছে বিছানার এক পাসে।
আমি গিয়ে খালাকে শান্ত করলাম, বললাম খালা উনিতো আমার পারমিশন নিয়েই তোমাকে চুদতে চেয়েছে। এখন যদি তুমি তাকে চুদতে না দাও তাহলে আমি ছোট হয়ে যাব তার কাছে। তুমি না আমাকে ভালোবাস আমার জন্য সব করতে পার, তাহলে অমল আংকেলকে একটু চুদে দেখাও আমার সামনে।
কথা গুলো বলে, খালার বুকের উপর থেকে শারির আঁচলটা নামালাম। এবার পুরো বুকোটাতে যেনো স্বগর্বে খালার মাই দুটো দারিয়ে আছে। আমি আর দেরি না করে ব্লাউজের চেনটা খুললাম আর ব্রার হুকটাও খুললাম। অমল আংকেল কে খালার পাশে বসালাম আর অমল আংকেলের হাত দুটা আমি নিজে খালার মাই দুটার উপর রাখলাম।
খালা আমার যেন আর আসতে না হয়, তুমি আর কোনো কাজে আংকেল কে না করবা না। আংকেলের সাথে আমার কথা হয়েছে তোমাকে ও আজ সারা রাত চুদবে। আংকেলকে তার মনের মতো চুদতে দাও তোমার গুদ। একটুও না করবা না………বিরক্তের সাথে বললাম কথা গুলো। খালাও কোনো কিছু আর বলল না।
আমি রুম থেকে বের হলাম না, খালা আমার চোখের দিকে তাকিয়ে আছে আর অমল আংকেল খালার ব্লাউজ-ব্রা উপরের দিকে তুলে নিচ দিয়ে মাই দুটো বেরকরে ফেলেচ্ছে ততোক্ষনে। আর দুই হাতে কচলাতে লাগলো খালার মাই দুটো। খালা চোখ বন্দ করে নিলো আর অমল আংকেলের হাতের উপর তার হাত রাখলো। আংকেল সমান তালে খালার মাই গুলো দুই হাতে মর্দন করতে লাগলো। আর খালার ঠোট টা চাটতে লাগলো।
খালা তখন খুব জোরে জোরে দম নিচ্ছিলো। আর আংকেলকে কোনো কাজে বাদা দিচ্ছিলো না। আংকেলও খুব জোরে জোরে কচলাতে লগলো খালার মাই গুলো। হুট করে পারবতি খালা বলে উঠলো উহহ…………আস্তে। আস্তে, আআহস্তে……অমল সাহেব, লাগছে খুব………বলেই চেচিয়ে উঠলো।
আমি রুম থেকে বের হয়ে আসলাম……হুয় আমার আর কিছু করা লাগবে না, খালার কাম-জালা উঠে গেছে, চোদা না খেয়ে অমল আংকেলকে আর থামাবে না।
আমি গিয়ে সোফার উপর হেলান দিয়ে বসে বসে টিভি দেকছিলাম। কিন্তু মনটা পরে আছে খালা আর আংকেল এর ঘরে, কি করছে তা দেকতে ইছে করছে। কিছুক্ষন বসে থেকে আবার গেলাম ওদের ঘরে। আংকেল তখন খালার উপর উঠে খালার মাই গুলো চুষছিলো আর খালা মাথা নিচু করে দেকছিলো। আমি রুমের একটা সাইদে বসে দেকছিলাম। খালার ব্লাউজ ব্রা সবি খুলে ফেলেছে অমল আংকেল, খালার কোমর ছারা সবি খালি।
অমল আংকেল খালার পেটিকোটের ফিতা টান দিলেই খালা কেপে উঠে আর শারিটা মুঠি করে দরে, কিন্তু কিছু বলেনাই। সেই শক্তি তার নেই, তার গুদ এখন কাম জালায় জ্বলন্ত চুলা হয়ে আছে, জা ডুকবে তাই যেনো পুরে ছাই হয়ে যাবে। তাই আংকেলের ও কাপর খুলে খালাকে পুরো নেংটা করতে বেশি সময় লাগলো না। খালার পুরো কাপর খুলে প্রথমেই আংকেল হাত দিলেন খালার ভোদা টায়। খালার ভোদায় কোনো চুল ছিলো না, জাষ্ট আগের দিনই আমি ক্লিন করেছি ওইগুলো। অমল আংকেল যখন খালার মাংশল ভোদাটা হাতাচ্ছিলো আমারো লোভ লাগছিলো। কিন্তু কি আর করা আমার পারবতি মাগীটার ভোদা-গুদ-মাই সবি আজ রাতে ওর, কম তো না চার হাজার টাকায় ভাড়া নিয়েছে।
ভোদাটা হাতাতে হাতাতে অমল আংকেল খালার গুদে মুখ লাগালো আর পুরে ভোদাটা চাটতে লাগলো আর খালা মাথাটা এদিক ওদিক করতে লাগলো। খালাকে তখন খুব হট এন্ড সেক্সি একটা মাগী লাগছিলো, আসলে খালাকে আমি কখনো অন্য কারো কাছে চোদা খেতে দেখিনি, এই পাঁচ বছর যা চোদা খেয়েছে সব আমার কাছেই খেয়েছে। খালার গুদ-ভোদা চাটা শেষ করে অমল আংকেল খালাকে বলল তার বারাটা চুষে দিতে। খালা তার বারাটা কিছুক্ষন চুষে দিলো।
অমল আংকেল পারবতি খালাকে বিছানাতে চিত করে শোয়ালো আর খালার পা দুটো উপরের দিকে দরে রাখতে বলল, খালার গুদটা বাম হাতে ফাক করে অন্য হাতে নিজের বারাটা খালার গুদের মুখে ভরে দিলো অনেক খানি, খালা বলে উঠলো অমল সাহেব আস্তে। তার পর মাত্র একটা ঠাপেই পুরো বারাটা ভরে নিতে প্রব্লেম হয়নি, খালা আগেই চেটে ওটাকে পিচ্ছিল করে রেখে ছিলো।
অমল আংকেল সমান তালে আমার মাগীটার গুদে ঠাপাচ্ছে। আর আমার খালা মাগীও আমন্দে আহ আহ করছে। খালার উহ আহ শব্দে অমল আংকেল আরো জোরে জোরে ঠাপাতে লাগলো। খালাও উহ……আহ, উহ………আহ করতে লাগলো। ঠাপান আংকেল, ইচ্ছা মতো ঠাপান, বির্য ভেতরে ছারলেও কোনো চিন্তা নাই, মাগীটার গুদ প্রসেস করা আছে।
তাই নাকি? বির্য ভেতরে ছাড়লেও মাগীটা প্রেগনেন্ট হবেনা ! যাও এর পর থেকে তোমাকে এক হাজার টাকা করে বেশি দিবো প্রতিবার চোদার জন্য।
আমি অমল আংকেলের এই কথাটার জন্য প্রস্তুত ছিলাম না। তাই আর দেরি না করে রুম থেকে বের হয়ে আসলাম। অমল আংকেও খালার রসালো গুদটা ঠাপাতে লাগলো……, উহ……আহ, উহ……আহ শব্দের তালে তালে।
আমি টয়লেটে গিয়ে হস্ত মৈথুন করে শুয়ে পরলাম আমার রুমে গিয়ে। সকালে পারবতি খালা আমাকে ঘুম থেকে ডেকে তুলে বলল, আমাকে তুমি ভাড়া দিয়েছিলে অমল সাহেবের কাছে। কাজটা তুমি ঠিক করো নাই, আমি তোমাকে আমার শ্বামীর মতো মনে করতাম আর টাকার প্রয়জনে তুমি আমাকে ভাড়া দাও। কোথেকে এসে একটা লোক কাল রাতে আমাকে ভাড়ায় চুদলো।
আসলে আংকেলই আমাকে জোর করে টাকা দিয়েছে আমার হাতে। তাই মনে করলাম চুদতে যখন দিতেই হবে তা হলে আর টাকা নিতে প্রব্লেম কই। তুমি রাগ করো না খালা, বলে খালাকে জরিয়ে দরে বিছানায় শুয়ে পরলাম, আর খালাকে প্রায় ২০ মিনিটের মতো চুদলাম।
নাস্তা খাওয়ার পর টেবিলে বসে আমি অমল আংকেল কে বললাম, কেমন লাগলো আমার খালাকে……?
তোমার মাগীটা তো আস্তা একটা রসো-গোল্লা, যে ভাবেই চুদেছি সে ভাবেই মজা পেয়েছি। নাহ অসম্ভব একটা সেক্সি-মাগী পেয়েছ তুমি। তোমার খালার প্রশংসা না করে পারলাম না। যে এক দিন চুদেছে যে প্রতিদিন চুদতে চাইবে ওর গুদ। তোমাকে একটা কথা বলি, তুমি আমাকে ছারা আর অন্য কারো দিয়ে ওকে চুদিও না। তোমার টাকা লাগলে আমার কাছ থেকে নিও।
চলবে…………

অমল আংকেল কিনে নিলো আমার মাগীটাকে


অমল আংকেল কিছু দিন আমার মাগীটাকে চোদার পর বলল, সঞ্জয় আমি তোমার খালাকে নিয়ে কোথাও বেরাতে যেতে চাই। নাহ আংকেল আমি দিতে পারবো না। তোমাকে কষ্ট করতে হবে না, আমি তোমার বেবস্থা করেই তোমার কাছ থেকে তোমার খালাকে নিয়ে যাবো। আর সাত দিনের জন্য তুমি পাবা ৫০,০০০ টাকা কিন্তু খালা কি রাজি হবেন।
দেখনা একটু তুমি বললে সে আমাকে না করতে পারবে না। আমি তোমার খালাকে চুদে খুব মজা পেয়েছি। ওকে যতো চুদি ততোই চোদার ইচ্ছা হয়। মজা আর কমাতে পারছি না। আপনার স্ত্রী যখন আপনাকে সূখ দিতে পারে না, তাহলে একটা কাজ করেন আংকেল এইভাবে খরচ না করে আপনি আমার কাছথেকে একেবারেই খালাকে কিনে নেন।
তুমি দিবা তোমার খালাকে? কতো চাও আমার কাছে বলো তুমি……? তার আগে একটা কন্ডিশন আছে, আপনাকে বিয়েও করতে হবে আমার খালাকে। আমার কোন আপত্তি নেই।
একটা কথা বলে রাখি আপনাকে, খালার মনটা কিন্তু অনেক ভালো, আপনাকে বুজতেও পারবে খুব দ্রুত। খালার সবাব কিন্তু এমন না, আজ থেকে পাঁচ বছর আগে যখন ওকে আমি চুদেছিলাম, খুব জোর করে চুদেছিলাম। আর এই পাঁচ বছরেও ও আমার কাছে ছারা কারো কাছে চোদা খায় নি। আপনিই চোদলেন, কিছু দিন আগে।
আর আমি আপনাকে চুদতে দিয়েছি কারণ আমি যানতাম আপনার বউ আপনাকে সুখ দিতে পারে না, তাই আপনি এখানে সেখানে গিয়ে চুদে আসেন। শুনেছি আপনার অফিসিয়াল-পি,এ কাছ থেকে। তাই আমি জানতাম আপনি যদি আমার খালাকে একবার চোদেন বি-মাষ্ট বিয়ে করবেনই।
তুমি ঠিকি বলেছো, আমার এমন একটা মেয়ে খুব দরকার ছিলো। যে বাকিটা জীবন আমাকে সুখে রাখতে পারবে। আমার বউটার যদি কোন প্রব্লেম না থাকতো তাহলে আমি এমন কাজ কখনই করতাম না।
খালাকে বললাম, আমি তোমাকে অমল আংকেলের সাথে বিয়ে দিতে চাই। কিন্তু কেন, অমল আংকেলের সব কথা খুলে বললাম খালাকে। ওতো আমার সব বেপার যানে, তোমার সাথে আমি পাঁচ বছর ঘর করেছি বিয়ে না করেই। তুমি যে ভাবে ইচ্ছা যে ভাবে আমাকে বেবহার করেছো তোমার প্রয়জনে। আমাকে প্রেগনেণ্ট ও করেছো সাত বার। তার পরো অমল সাহেব আমাকে বিয়ে করবেন। তার তো ঘরে সূখ নেই, তাকেতো কোথাও না কোথাও গিয়ে কাম চাহিদা মেটাতে হবে, তাই তিনি চাইছেন তোমাকে বিয়ে করে ফেলতে।
পারবতি খালাক আমাকে তুমি মাফ করে দিও, আমি তোমার মতের বিরুদ্ধে তোমাকে অনেক চুদেছি, অনেক আজে বাজে কথা বলেছি। আরে তুমি কষ্ট পাচ্ছ কেনো, তুমি আমার উপকার ছারা কোন ক্ষতি করোনি। তুমি যদি আমাকে তখন না চুদতে তাহলে আমাকে রাস্তা ঘাটে চোদাখেতে হতো। আমি আর আমি থাকতাম না, অমল সাহেবের মতো একটা ভালো মানুষকেও শ্বামী হিসেবে পেতাম না।
তুমি আমাকে চুদেছো আমার দায়িত্ব নিয়েই। আর সব মহিলাদেরি উচিত দায়িত্বশীল মানুষের সাথে সম্পর্ক করা। যে শ্বামী হোক আর পরক্রীয়া হোক, তাহলে তার কখনই কোন ক্ষতি হবে না।
তারপর খালাকে আর অমল আংকেলকে বিয়ে করিয়ে দিলাম, হানিমুনেরও বেবস্থা করে দিলাম। অমল আংকেল আমাকে ২০০,০০০ টাকা দিয়েছিলেন খালাকে পেয়ে। আমি অবশ্য পরে টাকাটা খালাকে দিয়ে দেই।
বিয়ের এগার মাসের মাথায়, পারবতি খালা আর অমল আংকেল মিলে জন্ম দিলেন এক পুত্র সন্তান। অমল আংকেল হলেন প্রথম বাবা।

13 comments:

  1. बहुत गर्म कहानी.....

    ReplyDelete
    Replies
    1. বাংলা মজার চটি, মজার জোকস, মজার খবর, মজার হট ভিডিও (ডাউনলোড),
      মজার কল সেক্স(ডাউনলোড), মজার ন্যাংটা ছবি....
      Bangla Mojar Choti, Hot Videos, Call Sex, Mp3, Sexy Picture
      Click Here



      .-.________
      -/ \_)_______) বাংলা নতুন চটি, আন্টি, মামী, কাকী, পিসী, জেঠি
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) আন্টি,ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির ভিডিও
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির অডিও
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) আন্টি, ভাবী, বোন, খালা, মাসী, কাজের মেয়ে, চোদাচুদির ছবি
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) মামাতো ভাই বোন, পিসতুত ভাই বোন, অপন ভগিনী
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) জামাই শ্বাশুরী, বিয়াই বিয়াইন, মা ছেলে
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) দেয়োর ভাবী, গ্রামের মেয়ে, কাজের মেয়ে, বুনো চোদা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) বান্ধবি নরম দুদু, লাভার, সখী
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) প্রতিবেশী, সহকর্মিণী, নার্স, স্কুল ম্যাডাম, কাজের মাসী
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) গর্ববতী করা, চুদে পেট করা, টাইট ভোদা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) স্ত্রী, বউ, বধূ, বিবি চোদা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) চোদার ট্রেনিং, প্রস্ততি, কৌশল
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) ব্লাউজ খুলে, ছায়া উচু কোরে, রাম চোদা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) ধর্ষণ, দুধে কামোর, অত্যাচার কোরে চুদলাম
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) বড় লেওড়া, ধন, বাড়া, দিয়ে চোদাচুদি
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) পায়ুপথ বীর্যপাত, গুদে মাল ঢালা
      ( ()___)
      ()__)



      .-.________
      -/ \_)_______) রাবণঠাপ, রামঠাপ, চুদে ভোলা লাল কোরলাম
      ( ()___)
      ()__)




      Click Here To Hot And Sexy Choti, Videos, Call Sex, Pictures
      »………… /´¯/)
      ……….,/¯../ /
      ………/…./ /
      …./´¯/’…’/´¯¯.`•¸
      /’/…/…./…..:^.¨¯\
      (‘(…´…´…. ¯_/’…’/
      \……………..’…../
      ..\’…\………. _.•´
      …\…………..(
      ….\…………..\.



      Reply

      Delete
    2. বড় ভাবী সাথে চোদা-চুদি .

      চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প.

      মায়ের বান্ধবী অ্যান্টি কে পটিয়ে চোদা.

      মা আমার খেলার সাথি.

      বাবার মৃত্যুর পর.

      আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

      বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

      খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      আমার বোন তিশা.

      কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

      ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      আলিয়া ভাট এর নেংটা ছবি.

      বাংলা পরকীয়া চটি গল্প.

      নায়কাদের গোপন ভিডিও.

      মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

      Delete
    3. ১০০% দেশী মেয়েদের ব্যক্তিগত জীবনের আসল ছবি ( এডিটিং ছাড়া ), দেশীয় মেয়েদের মোবাইল নম্বর,যৌনতার রগরগে বর্ণনা সহ ১০০০ ও বেশী চটি গল্পের সংগ্রহ সেই সাথে যৌন ক্ষমতা বাড়ানোর টিপস, 1500+ বাংলাদেশের মেয়েদের মোবাইল নম্বর টেক্সট ফরমেটে ডাউনলোড করেনিন আর ফোন সেক্স করুন যার সাথে ইচ্ছে। মাত্র 3.37 KB এর ফাইল মোবাইল ও কম্পিউটার এর জন্য সেক্স গেম ডাউন-লোড, ইন্টারনেট জগতে নতুন দের জন্য অনলাইনে থেকে সহজে টাকা আয় করার বিভিন্ন উপায়। এক কথায় www.shootsexy.com এমন একটি যৌন বিনোদন এর সাইট যেখানে আপনি পাচ্ছেন যৌন আনন্দ বিনোদন এর সবকিছু সাথে সহজে টাকা আয়ের পদ্ধতি। এখানে ক্লিক করুন।
      1500+ বাংলাদেশের মেয়েদের মোবাইল নম্বর টেক্সট ফরমেটে ডাউনলোড করেনিন আর ফোন সেক্স করুন যার সাথে ইচ্ছে। মাত্র 3.37 KB এর ফাইল ।

      Delete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  3. Bollywood Hot Actress Photo Gallary



    Hollywood Hot Actress Photo Gallary




    Arabian GIRLS




    PORN STAR Photo



    Arabian GIRLS



    Asian GIRLS




    Indian Desi GIRLS 69




    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS


    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS





    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.

    ReplyDelete
  4. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

    ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

    রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

    আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

    পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

    Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

    Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

    Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

    হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

    আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

    আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

    আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

    ReplyDelete
  5. video bokep Goth Girl Goes Cowgirl ficking.3gp

    ReplyDelete