Thursday, August 11, 2011

লিমা ভাবীঃ পর্ব-০১: চোদনলীলার প্রারম্ভিকা

লিমা এর বয়স ২৮ বছর। বিবাহিতা, স্বামী কামাল বিরাট ব্যবসায়ী। সে সুবাধে তারা বিরাট বড়লোক। প্রাচুর্যের অভাব নেই। সুখেরও অভাব নেই। কোন কিছু চাওয়ার আগেই হাজির। কামালের মাবাবা সবাই গ্রামে থাকে। ঢাকার প্রাসাদ তুল্য বাড়িতে লিমাকে একাই থাকতে হয়। স্বামী ও থাকে তবে না থাকার মত ই। ব্যবসার কাজে বছরে ১০ মাস ই দেশের বাইরে থাকে। কোন অভাব না থাকলেও যৈন সুখের অভাব সকল সুখকে ম্লান করে দেয়। লিমার দিন কাটে খুবই কস্টে। প্রাসাদ তুল্য বাড়িতে ২জন চাকর আর ও নিজে ছাড়া কেউ নেই। বাইরে গেটে থাকে দারোয়ান। ঘরের ভেতর তাগড়া শরীর নিয়ে যৈন জ্বালায় কাতরায় লিমা। ব্লু-ফ্লিম দেখে বেগুন কলা মেরে সে দিন পার করে। কিছু করার নেই।





এইরকম ই একটি দিনে দুপুরে খাওয়ার পর সে শুয়ে শুয়ে ব্লু-ফ্লিম দেখছে। আর দুধ টিপছিল। গায়ে কাপড় বলতে শুধু গোলাপী রঙের পেন্টি ছাড়া আর কিছু নেই। বাড়িতে কেউ নেই তাই দরজা লাগানোর ও প্রয়োজন ও নেই। সে ভাবছে তার অতীতের কথা। কেন রাজিব কে সে বিয়ে করে নি ভেবে আফসোস হচ্ছে। রাজিবের কাছে এত প্রাচুর্য্য না পেলেও পেত স্বামীর আদর। যৈন সুখ। এইভাবে বেগুন পুরে পুরে ভোদাটার জ্বালা মিটাতে হত না। আবার চিন্তা করছে সুমনকেও করলেও পারত। দুর্দান্ত চুদত। কেন যে বাবার কথায় আর প্রাচুর্যের জন্য কামালকে বিয়ে করল সেটা ভেবেই যেন জোরে জোরে দুধ টিপ্তে থাকল। এক সময় ওর শরীর আবার গরম হয়ে গেল টান দিয়ে পেন্টি টা খুলে মোটা একটা শসা পুরে দিয়ে জোরে জোরে গাথতে থাকল। প্রায় হয়ে আসছে এমন সময় হঠাত কলিংবেল বাজতে শুরু করল। লিমার সেদিকে কান নেই। সে সমানে গেথে চলছে। হঠাত মনে পড়ল বাসায় কেউ নেই। তারমানে ওকেই দরজা খুলতে হবে। খুল্বনা দরজা!!! আগে ভোদার জ্বালা মিটে নিক তারপর দেখা যাবে কোন বেজন্মা আসছে, এই বলে আর জোরে গাথতে থাকল। আঃ আঃআহঃ আহঃ !!!!



ভোদার রস ফেলে ক্ষান্ত হল যৈনপিয়াসী মাগী লিমা। কলিংবেল এখন ও বাজছে। বিরক্ত হয়ে ঊঠে গেল বিছানা থেকে। গায়ে একটা নাইটি জড়িয়ে গেল নিচে দরজা খুলতে। দরজা খুলতেই দুজন অচেনা লোক দেখল লিমা। তাই দরজা পুরো না খুলে সেফটি চেইন দিয়ে আটকিয়ে জিজ্ঞেস করল আপনারা কারা?? কাকে চান?? জবাব এলো তারা কামালের বন্ধু।



জবার শুনে লিমা দরজা খুলে দিল হাসি মুখে। বলল আসুন ভিতরে বসুন। লোক দুজন ভিতরে আসল। যদিও তারা চোখ দিয়ে লিমার পুরো দেহ কে চেটে চেটে খেতে থাকল। লিমা বলল আপনারা বসুন। আমি একটু কাপড় পালটে আসি। লোকগুলো হা করে শুধু মাথা নাড়ল। লিমা ও জানে তারা ওর শরীরের দিকে তাকিয়ে খাবি খাচ্ছে। এটা লিমার খুব পছন্দ। সে স্কুল জীবন থেকেই এটি ইঞ্জয় করে আসছে সে।



শাড়ি পরে নিচে নামল লিমা। পাতলা শিফনের পাতলা শাড়ি, পুরো পিঠ খোলা ব্লাউজ আর ব্লাউজের নিচে লাল টকটকে ব্রা। যৈবন যেন ঠেলে বেরিয়া আসছে। শাড়ি পড়েছে নাভির নিচে। গভীর নাভি আর মেদ বিহীন কোমর পুরোপুরী উন্মুক্ত। শাড়ির আচল চিকন হয়ে দুধ ২টির মাঝখান্টা ঢেকে আছে। আর ৩৬ডি সাইজের ডাসা দুধগুলোও যেন ব্লাউজের উপর দিয়ে উপচিয়ে বেরিয়া আসতে চাইছে।







লিমাকে দেখে ওর স্বামীর বন্ধুদের তো চোখ কপালে। তাদের ধোন দিয়ে মদন জল পড়া শুরু হয়ে গেছে। একজন বললঃ কামাল তো খুব লাকি আপনার মত বউ পেয়েছে। অপরজন ও তাল মিলাল। লিমা বললঃ কিন্তু আমি লাকি না। স্বামী থাকে দূরে।



সবাই হেসে উঠল। লিমা তাদের সাথে পরিচ পর্ব সেরে নিল। তারাও দুজনও ব্যবসায়ী। তবে দেশে থাকে। দুজন ই ঢাকায় নামী একটি ক্লাবের মালিক। একজন এর নাম রহমান আরেক জন তারেক। লিমার চোখে দুজন ই সামর্থ্যবান পুরুষ ঠেকল। আর তাদের চোখে তো লিমা যেন ক্ষুদার্থ কুকুরের সামনে ঝুলন্ত মাংসপিন্ড।



তারেকঃ এত বড় বাড়িতে একা থাকেন কি করে?

লিমাঃ কি আর করা থাকতে হয়।

রহমানঃ একা একা খারাপ লাগে না?

লিমাঃ তা তো লাগেই। মাঝে মাঝে ভাবী কোন চাকরীতে জয়েন করব। কিন্তু কামাল মাইন্ড করতে পারে তাই আর করা হয় না।

তারেকঃ আপনি তো দেখি দারুন স্বামীভক্ত।

লিমা হাসে। রহমান বললঃ ভাবী চাকরির অভাব হবে না আপনার। আবার আপনি চাকরী না করে ও বিজি থাকতে পারেন সমাজসেবী হিসাবে কোন সংগঠন এ জয়েন করলে। আপনার মত অনেকেই এইসব করে। নারীদের উন্নয়ন আর অধিকার নিয়ে কাজ করে।



লিমাঃ তাই নাকি? আপনাদের পরিচিত কোন সংগঠন আছে নাকি এমন?

তারেকঃ হা...আমরা নিজেও রাও এমন এক্টির সদস্য।

লিমাঃ তাহলে আমাকেও আপনাদের সাথে নিবেন প্লিজ।

রহমান ঃ অবশ্যই ভাবী।

লিমাঃ আপনারা বসুন আমি চা নিয়ে আসি।



লিমা চলে গেল চা আনতে। তারেক আর রহমান দুজনে যুক্তি পরামর্শ শুরু করে দিল কিভাবে এই মালটা হাতানো যায়। তারা যুক্তি শেষ করতেই লিমা হাজির চা নিয়ে। ইচ্ছা করেই ঝুকে তাদের চা দিয়ে নিজের বুকের রুপ দেখিয়ে দিল। চা খেতে খেতে সমাজসেবার গল্প চালিয়ে গেল। একসময় তারেক বললঃ ভাবী আজই চলে আসুন আমাদের একটি পার্টিতে। ওখানে সবার সাথে পরিচিত হয়ে নিয়ে কাল থেকেই মাঠে নেমে পড়বেন। আমরা আপনাকে মেম্বার করে নিব।



লিমাঃ আজ না আগে ওর সাথে কথা বলি।

রহমান ঃ কামালের সাথে আর কি বলবেন আপনি তো আর খারাপ কিছু করছেন না।

তারেকঃ কোন কথা না ভাবী। সন্ধ্যায় এসে আপনাকে নিয়ে যাব।

লিমাঃ আচ্ছা। যাব। টাকা কত লাগবে সদস্য হতে?

তারেকঃ টাকা লাগবে না আপনার আমরা আপনাকে এমনিতেই সদস্য করে নিব।

লিমাঃ তা কি করে হয়।

রহমান ঃ টাকাতো লাগে সমাজ সেবা করতে কিন্তু আপনি আগে সদস্য তো হন।

লিমাঃ আচ্ছা।



ঘণ্টা খানেক গল্প করে তারা চলে গেল। আর লিমা মনে মনে খুশি। ওর মনে মনে প্ল্যান সমাজ সেবা করতে গিয়ে কারো সাথে রিলেশন করে ইচ্ছে মতন চোদাবে। আরেক বার ভোদা খেচে লিমা গেল গোসল করতে। অনেকক্ষন লাগিয়ে গোসল করে বের হয়ে নিজের শরীর টা আয়নায় দেখল। তারপর বেছে বেছে বের করল সম্ভাব্য যথা সম্ভব শরীর প্রদর্শঙ্কারী শাড়ী, ব্লাউজ, পেটিগোত। গোলাপী শাড়ী পরে তৈরী হয়ে নিয়ে বসে থাকল উত্তেজনায়।



কিছুক্ষন পর তারেক গাড়ি নিয়ে লিমাকে নিয়ে গেল ক্লাবে। ক্লাবে ঢুক্তে লিমার একটু অস্বস্তি লাগছিল কারন আগে কখন ও কোন ক্লাব এ যায় নি। ভিতরে ঢুকে দেখল সমাজের বিত্তবান শ্রেনীর নারী-পুরুষের এক মহা সমাবেশ। এরা সবাই ই সমাজের গন্য মান্য ব্যক্তি। তারেক আর রহমান সবার সাথে পরিচয় করিয়ে দিচ্ছে। সব পুরুষেরা লিমার দেহ প্রদর্শনী হা করে গিলছে আর মেয়েরা ঈর্ষা করছে।



লিমা খেয়াল করল সবাই হাতে গ্লাস নিয়ে কথা বলছে। বুঝল সবাই মদ খাচ্ছে। তারেক জিজ্ঞেস করল চলুন আগে আপনাকে আমাদের মেম্বার করে নেই। ক্লাবের প্রেসিডেন্ট একজন মহিলা। তার স্বামী সরকারের বড় আমলা। লিমাকে দেখে খুব খুশী হয়েই মেম্বার করে নিল।



রাত তখন ১০টা বাজে। লিমা লক্ষ করল কারো ই বাড়ীতে যাওয়ার কোন লক্ষন নেই। তারেক লিমার একদম সাথে সাথে। ওকে জিজ্ঞ্রেস করল এরা বাড়ী যাবে না??? রাত তো অনেক হল।



তারেকঃ না ভাবী বাড়িতে এখানে সবাই আপ্অনার মতই বেকার।

লিমাঃ মহিলারাও কি রাতে এখানে থাকে নাকি?

তারেকঃ কারো মন চাইলে থাকে কারো মন চাইলে চলে যায়।

লিমাঃ কি বলছেন??

তারেকঃ এদের স্বামীও আপনার স্বামীর মত বিজি মানুষ। একাকীত্ব মেটাতে এরা এখানে আসে। ভাবী ড্রিংক্স করেন?

লিমাঃ না

তারেকঃ কখনো করেছেন?

লিমাঃ না।

তারেকঃ তাহলে আজ করে দেখেন। এটা একটা বড়লোকী ও আভিজাত্যের প্রতীক।

এই বলেই তারেক ঈশারায় দুগ্লাস ওয়াইন আনালো। লিমা মুখেই দিয়েই ওয়াক করে ঊঠল। বলল এগুলা খায় কিভাবে মানুষ।

তারেক বললঃ দাড়ান পেপসি মিক্স করে দেই।

এরপর লিমা একটু একটু করে খেতে থাকল। খাওয়ার কিছুক্ষন পরই লক্ষ্য করল মাথা কিছুটা ঘুরছে আর আরেকটা জিনিষ খেয়াল করল সময়ের সাথে সাথে চোদার নেশাও পেয়ে বসেছে। তারেক তার ঘনিস্ট হয়ে বসল। কথা বলতে বলতে তারেক যখন বুঝল মাগীকে নেশায় ধরেছে তখন জিজ্ঞেস করল ভাবী আপনাকে একটা পার্সোনাল কথা জিজ্ঞেস করি।

লিমাঃ করুন।

তারেকঃ ব্যাপারটা খুবি পার্সোনাল কিন্তু এখানে সবাই ফ্রি। আপ্নিও আশা করি ফ্রি লি বলবেন।

লিমা মাতাল হাসি মেরে বলল বলেন। তারেকঃ ভাবী আপনি সেক্স করেন না??

লিমা লজ্জা তো পেলই না বরং ঢং করেই বলল আমার ও ইতো নাই কার সাথে করব।

তারেকঃ মাইরি ভাবী আপনার মত যদি আমার বউ এমন সেক্সি হত তাহলে বাসা থেকেই বের হতাম না।

লিমা মনে মনে খুব উত্তেজিত। কতদিন কোন পুরূষের ছোয়া পায় না ওর দেহ। তারউপ্র মদ খেয়ে আর বেশামাল অবস্থা।









কথা বলতে বলরে তারেক লিমার গায়ে হাত দেয়। লিমার কাধে হাত দিয়ে কথা বলতে বলতে তারেক আরও ঘনিস্ট হ্যে বসে। লিমা কোন বাধা দেয় না। এক সময় তারেক হাতাতে হাতাতে লিমার ব্লাউজের খোলা অংশে বুকে হাত দেয়। হাত বুলাতে থাকে আর কথা বলতে থাকে। তারেকএর কথায় লিমা যেন সম্মোহিত হয়ে পড়ে। এক সময় ব্লাউজের মাঝখানে হাত ঢুকিয়ে দিয়ে লিমার বিশাল দুধ জোড়া টিপতে থাকে। লিমা কোন বাধা দেয় না। শুধু বলে এভাবে মানুষের সামনে তার কথা বলতে ভাল লাগছে না। তারেক বললঃ এখানে সবাই সবার স্বামী স্ত্রী কোন সমস্যা নেই।

লিমা তাও সম্মতি দেয় না. তখন তারের লিমার হাত ধরে নিয়ে যায় ক্লাবের প্রাইভেট রুম এ। যাওয়ার পথে লিমা নিজের চোখে বিশ্বাস করতে চাইল না যা দেখল। দেখল বেশির ভাগ রুমেই চলছে দেদারসে সংগমলীলা। কেঊ কোন রাখ ঢাকের প্রয়োজন করছে না। স্বাভাবিক অবস্থায় থাকলে হয়তো লিমা লজ্জা পেত কিন্তু এখন মাতাল হওয়ায় খুব ভাল লাগছে। মনে হচ্ছে যেন স্বররগে চলে এসেছে। তারেক লিমাকে নিয়ে একটি খালি রুমে ঢুকে পড়ল। কোন ভনিতা না করে লিমার শাড়ীর আচল নামিয়ে দিল। গোলাপী ব্লাউজের নিচে লাল ব্রায়ের অবয়ব এতই পরিস্কার যে ব্রায়ের সুতাটাও পরিস্কার বুঝা যাচ্ছে। কিছুক্ষন ব্লাউজের উপর দিয়ে ধীরে ধীরে টিপ্তে থাকল তারেক। লিমার দুধের বোটা গূলো যেন ব্রা ছিড়ে বেড়িয়ে আসতে চাচ্ছে। ব্লাউজের উপর ফূটে উঠা বোটাগুলোকে তারেক আংগুল দিয়ে টিপে টিপে দিচ্ছে। লিমা শুখে আহঃ আহঃ উহ
ঃ উমঃ করছে।

তারেক ও যেন পাগল হয়ে গেল। সে ব্লাউজের উপর দিয়েই কামড় দিতে শুরু করল। এক সময় টান দিয়ে একটানে ছিড়ে ফেলল ব্লাউজ। এবার শুরু করল ব্রায়ের উপর অত্যাচার। অনেক ধৈর্‍্য্য নিয়ে তারেক ধীরে ধীরে এগোচ্ছে। আর লিমা অনেকদিন পর কোন পুরুষের কাছে নিজেকে সপে দিয়ে পরম সুখ অনুভব করছে। তারেক এবার দুধ থকে মুখ তুলে লিমার ঠোটে চুমু দিতে শুরূ করল। চুমু দিতে দিতে সে গলায় চলে গেল।হাত ২টিও থেমে নেই অবিরাম টিপে চলেছে লিমার দুধ। তারেক এবার লিমাকে উলটো করে শুয়িয়ে দিল। পিঠে চুমু দিতে দিতে ব্রায়ের হুক খুলে দিল। তারপর আবার শূরু করল দুধ খাওয়া। ফরসা দুধের মাথায় ফুটে রয়েছে বাদামী বুটা। শক্ত হয়ে একদম বুলেটের মত হয়ে আছে। লিমার দুধ জোড়া বড় হলেও ঝুলে পড়ে নি। বূতা গুলো জিহবা দিইয়ে চারিদিকে চেটে চেটে দিচ্ছিল তারেক হঠাত মনে পড়ল লিমার তো একটা ভোদা আছে যেটা এখন ও দেকে নি। এবার সে দুধ গুলো ছেড়ে চলে গেল শাড়ি তে। শাড়ি খুলে দিয়ে পেটিগোত খুলে দিল। ফরসা একজোড়া রান দেখে তারেক হাতাতে হাতাতে চুমু দিতে থাকে । লিমা আহ আহ করছে। শুখে আজ লিমার পাগল হওয়ার দশা। মনে মনে ভাবছে কেন আর আগে আসে নি, কেন আর আগে তারেকের সাথে দেখা হয় নি।



লিমার ভোদার রসে গোলাপী পেন্টি পুরা জব জব। তারেক পেন্টির উপর দিয়েই চাটা শুরু করল। লিমা তখন শরীর মোচড়াতে থাকে। এক সময় পেন্টি খুলে দিয়ে তারেক নজর দিল ভোদায়। একদম ক্লিনশেভ ভোদা। গোলাপের পাপড়ীর মত ভোদার ঠোট গুলো। তারেক দুহাতে ভোদার ২ ঠোট সরিয়ে জিহবা দিয়ে ভোদার মাঝখানে চাটতে থাকল। কিছুক্ষন পরে আঙ্গুল চোদা দেয়া ও শুরু করল। লিমা আর ধরে রাখতে পারল না নিজেকে। আহঃঃঃআহঃঃঃ করতে করতে ভোদার রস খসিয়ে দিল তারেকের মুখে। তারেক আনন্দে এবার ভোদার রস চেটে দিতে থাকল। লিমা সুখে পাগল পারা।



তারেক ঊঠে গিয়ে নিজের কাপড় খুলে ফেলে ধোণ টা বের করল। ধোন দেখে তো লিমার খুশী যেন আর ধরে না। বিশাল এক বাশ যেন তারেকের ধোন। তারেক এসে লিমার মুখে পুরে দিল ধোনটা। ১০ ইঞ্চি ধোনটা লিমার পুরোতা নিতে পারল না। অভিজ্ঞতার আলোকে লিমা এবার চেটে চেটে তারেক কে সুখদিতে থাকল। তারেক বুঝতে পারল প্রফেশনাল মাগী থেকে কম না লিমা ভাবী। সে এবার লিমার মুখেই ঠাপাতে শুরু করল। লিমার গলায় বেশিক্ষন ঠাপ খেতে পারল না। বের করে দিল। এবার তারেক লিমাকে শুইয়ে দিল। ভোদার মুখে থুথু দিয়ে ধোন টা ঘোশে এক ঠাপে প্রকান্ড ধোনটা দুকিয়ে দিল। লিমা শুধু অক করে ঊঠল। বহুদিন পর কোন ধোন ওর ভোদায় যেন শান্তির পরস ভুলিয়ে দিল।



এবার শুরু হল তারেক এক্সপ্রেস। অনবরত ঠাপ দিয়ে যাচ্ছে তারেক। ঠাপের তালে তালে লিমার দুধএর ভয়ানক ঝাকি তারেক কে আবার ও টেনে নিয়ে যায় লিমার বুকে। এবার আর চুসাচুসি নয় কামড়। লিমা সুখে আহ আহ করছে। তারেক দিগুন বেগে ঠাপিয়ে যাচ্ছে। লিমা অনেক ধোনের ঠাপ খেয়েছে কিন্তু এমন বড় ধোনের টানা ঠাপ আর খায় নি। পুরো ২৫ মিনিট একই ভাবে ঠাপিয়ে লিমার ভোদায় মাল ঢেলে দিল তারেক। লিমাও এত সুখ সহ্য করতে না পেরে তার ভোদার রস ছেড়ে দিল।



লিমার সমস্ত মন দেহ কানার কানায় পরিপূর্ন। তারেক পাশে শুয়ে হাপাচ্ছে। লিমা খুশী হয়ে তারেক এর কপালে চুমু দিতে থাকল। চুমু দিতে দিতে লিমা তারেকের উপর ঊঠে পড়ল। এমন সময় লিমা টের পেল কেঊ তার পাছায় হাত দিয়ে টিপছে। ফিরে দেখে রহমান। রহমান বলল ভাবী তারেক কি একাই আপনার দেবর?? আমি না? লিমা কি করবে বুঝতে পারল না। কিছু বুঝে ঊঠার আগেই রহমান লিমার উপর ঝাপিয়ে পড়ে লিমার দুধ খাওয়া শুরু করল। লিমাও বাধা দিল না আর। চোদার নেশা আর প্রকট হয়ে ঊঠল। এক সময় রহমান ও তার খাড়া ধোন পুরে দিল লিমার ভোদায়। ঠাপিয়ে গেল ২০ মিনিট। তারপর মাল ফেলে দিয়ে লিমার বুকে শুয়ে পড়ল।

বললঃ ভাবী মাইরি অনেক ভাবী চুদেছি কিন্তু তোমার মত খাসা ভাবী আর পাই নি।

লিমাঃ আমি ও অনেক করেছি কিন্তু তোমাদের মত দেবর পাই নি।



এভাবে সারারাত চলল তারেক রহমানের সাথে লিমার কামলীলা। তখন থেকেই লিমা শুরু করল তার বিবাহ পরবর্তী চোদনলীলা।





কেমন লাগম জানাইতে ভুলবেন না কিন্তু মামারা।

আপনাদের ভালোলাগার প্রমান পেলে আমি ২য় পর্ব লিখা শুরু করব।

3 comments:

  1. where is the second part?

    ReplyDelete
  2. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete