Friday, August 12, 2011

খালা হয়ে গেলো আমার নিজের মাগী

তার পর দিন সকালে যখন ঘুম থেকে উঠলাম দেখি পারবতি খালা আমার পাশে নেই। ভয় পেয়ে গেলাম, করি কি, মাগী টা যদি চলে যায় তাহলে তো আমার কেলেঙ্কারি হয়ে যাবে। ওই রুমে যেতেই দেখি নাহ পালায়নি আছে, ঘরেই আছে তার পরও ভয়ই হচ্ছিল। আমি একটু সোহাগ দেখানোর জন্য বললাম পারবতি খালা তুমি কি আমার উপর রাগ করেছো।
নাহ রাগ করার কি কিছু আমার সাথে করেছো। সারাটা রাত আমাকে তো তোমার একটু শখ মেটানোর জন্য ইচ্ছা মোতো চোদলা। আমারটা একটু বুজার চেষ্টা করেছো। আমার ওতো কিছু বলার থাকতে পারে, সেটা কি একবারও শোনার ইচ্ছা ছিলো তোমার। আচ্ছা বলতো কি বলবা,
তুমি আমাকে চোদবা ভাল কথা, কিন্তু মানুষের সামনে কখন সেই ভাব নিবানা। আর ঘরেও মানুষ থাকলে কিছু করার চেষ্টা করবা না। মাসিক হলে বা অসুস্থ হলে আমাকে চোদার চেষ্টা করবা না। ও অন্য কোন মানুষের কাছেও এই বেপারে কোন কথা বলবা না।
হি হি হি হি.........(পারবতি খালা ভরকে গেল) খালা তুমি কি আমাকে পাগল মনে কর নাকি। আমি কেন এইসব করতে যাব সবার সামনে। আর তোমের অশুস্থ ভোদা না চুদে সুস্থ ভোদা চোদলে বেশি মজা পাব। শুধু শুধু তোমাকে চুদে কষ্ট দিয়ে আমার লাভ কি বলো। পাগল নাকি আমি.........মানুষকে শোনাবো। তখন ওরাও তো তোমাকে চুদতে চাইবে, আমিকি আমার খালাকে অন্য মানুষ দিয়ে চোদাতে পারি ... ... ...(মাগীটা একটু হাসলো)
তাই যদি হয়, তোমার সব কথাই ঠিক থাকে তাহলে তুমি এরপরো তোমার ইচ্ছা মোতো আমাকে চোদতে পারবা কথা দিলাম। কিন্তু আমাকে একটুও জ্বালাতে পারবা না।
এইবার পারবতি খালা পুরা একটা খানকি...খানকি হাসি দিল আমি ওকে জরিয়ে ধরলে মাগীটা ও আমাকে জরিয়ে ধরে বেশ শক্ত করে তারপর আমি পারবতি খালাকে বললাম, খুলবো শারিটা। তুমি ছারা আমার শারি খোলার কেউ আছে নাকি, আমি তো এখন এই সঞ্জয় সাহেব এর জন্যই আমার সব কিছু রেখেছি।
কথাটা শুনে খুব ভাল লগলো আমার। আমিও পারবতি খালাকে বললাম হু “আজ থেকে পারবতি মাগীর দায়িত্ব নিলাম আমি। আজ থেকে পারবতি খালার এই রসালো ভোদাকে চুদবো আমার মনের মতো করে, যখন-তখন, যতো ইচ্ছা ততো।“
কি আমার রসবতি খালা মাগী কিছু বলছ না যে.........”কি আর বলবো যেমন মাগ তেমন তার মাগী”
আমি আবার তার মাই চুষতে লাগলাম আর একটা হাত দিলাম তার নাভির উপর, এইবার আর আমার খালা মাগী আমাকে বাধা দিলো না। তাই আমিও হাত নামাতে শুরু করলাম আর নিচের দিকে। আমার হাতে খালার লম্বা লম্বা বাল গুলো লাগলো। তার পর আমি খালার ভোদার চার পাশে হাতাতে লাগলাম। হাতাতে হাতাতে যখন আমি খালার গুদ এর উপর হাত রাখলাম তখন হাতটা কাম রসে ভিজে গেল। আমি একটা আঙ্গুল খালার ভোদার ভেতর ডুকাতেই খালা আমার মাথার পিছনের চুল গুলো মুঠি করে ধরল, আমি আঙ্গুল দিয়ে খালাকে কিছুখন ঠাপিয়ে দিলাম।
আইবার আমি পারবতি খালার বুকের উপর থেকে উঠে বসলাম, ঠিক তার দুই হাটুর মাঝ খানে। আর খালাকেও বলল ওঠো আমার নতুন মাগী......খালা বলল কেন।
তরে কাপরের ভেতর থেকে ভের করে আনতে হবে। ওঠ মাগী ওঠ.........পারবতি মাগীটা হাসতে হাসতে উঠলো। আর বলল, “মাত্র একবার চুদেই কত কথা যে বলল আমারে ছেলে টা” এখনি এতো ভালোবাসা দেকবো চোদার কয়েক মাস পর কি হয়, বলতে বলতে উঠে বসলো আমার মাগী টা।
এর পর আমি আমার খালা-মাগী টার ব্লাউজ এবং ব্রা টা খুললাম.........তখন পারবতি খালা আমার দিকে এক দ্রিষ্টিতে তাকিয়ে ছিলো। আমি আবার ওকে শুইয়ে দিলাম বিছানাতে। এর পর হাত দিলাম কোমরে...... এবার পারবতি খালা চোখ দুটো বন্দ করে দিলো। আমি ওর পা দুটো আমার কাদের উপর তুলে নিলাম আর ছায়া টা টান দিলাম খোলার জন্য খালা আমার হাতটা দরলো শক্ত করে। ছায়া টা খুলে ফেলে দিলাম বিছানার বাইরে। আমি মাথা তা নিচু করে মুখ দিলাম খালার ভোদাও ভেতর খালা তখন দুই হাত দিয়ে জাপ্টে ধরল আমার মাথাটা। উউউউউউউউউউ.....................ফফফফ আআআআ.........হহহহহহহহ আহ...আহ......আহ............আহ...আহ । আয়.........হহহ। ইসসসসসস পারবতি খালা তোমার ভোদাটা দেখে মনেই হচ্ছে না এইটা একটা ৩৫ বছর বয়স্ক মাগীর পাকা জুন-জুনা ভোদা। এই ভোদা কারো সামনে খুলে যদি বলো আমার একটা ১৭ বছর বয়সের মেয়ে আছে। মানুষ বলবে হয় পাগল নাহলে গুল মারছ।(খালা মিট মিট করে হাসছে) ইসসসসসস.....................আমি কতো পোরা কপালি মানুষ। এতদিন ধরে আমাদের বাসায় আছ আর আমি গতকালই প্রথম ভোদাটা চোদার সুজুগ পেয়েছিলাম।
ইসসসসসস.....................পারবতি খালা তোমার ভেতরের কল-কব্জা গুলো এতো সুন্দর। কেন কাল রাতে দেখনি কিছু? খুব ভালো করে দেখা হইনি। কারণ খুবি এক্সাইটেড ছিলাম, মনে হচ্ছিলো যত তারা তারি চোদা দিতে পারবো ততোই ভালো।
একশ বার খালা খালা বলোনা তো লজ্জা করে আমার............তোমার সামনে খুলে রাক্তে। নিজের টা তো আমাকে এখনও দেখার সুজুগই দিলানা। আর শোন চোদার সময় আমাকে অন্য নাম নিয়ে দাকবা.........
নিজ হাতে খুলে নাও আমার প্যান্ট আর টি-শার্ট। পারবতি যখন আমার টি-শার্ট খুলছিল তখন পারবতি কে আমি বললাম তাহলে তোমাকে আমি “খালা-মাগী” বলে ডাকি...? ঠীক আছে জাহাপনা......আপনার জাহা ইচ্ছা। বলতে বলতে বলতে পেন্টটা খুলতে লাগলো মাগীটা। তোমার এই পাকা-জুনা ভোদা, আর খাসা-খাসা মাই গুলে তো আমাকে পাগল করে তুললো। কেনো তোমার বারাটা কি কম নাকি।
এই জন্যই তো তোমার মতো একটা খাসা মাগী ধরাছি নইলে তো তোমাকে না চুদে চুদতাম তমার মেয়ে কে...! পাজি কোথাকার কি সব বলে, বলেই আমাকে একটা মারার অভিনয় করল আর আমি মাগী টার হাত ধরে বুকে টেনে নিলাম। আর খালাও আমাকে জরিয়ে ধরে শুয়ে পরলো। আমার খালা পারবতি মাগী টা নাংটা হয়ে আমার উপর শুয়ে মাগী-মাগী ভাব করছে, আমার তো সবি সপ্ন মনে হচ্ছিল, খুবি ভাল লাগছিলো তখন। বারাটা তো কখন থেকেই ফুলে তাল গাছ হয়ে আছে। আমার বারা যে আর মানছে না। কি খালা চুদব নাকি তোমার রসালো ভোদাটা............
পারবতি খালা আর কোন কথা না বলে মিষ্টি একটা হাসি দিয়ে পা দুটো ফাক করে দিলো.........আর একটু থুতু নিয়ে আমার বারা এর মাথায় মেখে দিলো পুরা একটা প্রফ্রেশনাল খানকির মত। আমি ওর পা দুটা দরে আরেকটু ফাক করে, গুদের মদ্দে থুতু দিলাম আর হাত দিয়ে গুদের মুখে মেখে দিলাম। যেই আমি ধোনটা কাত করে আমার টস-টসা রসবতি খালার উপর হেলে পরলাম খালা চোখটা বন্দ করে দিল। আমি কিছু বললাম না। গুদের উপর ধোনটা রেখে কিছুখন নারা নারি করার পর দিলাম হাল্কা এক্তা চাপ কিছুটা বারাটা ডুকে গেল ভিতর আর আমার খালা-মাগীটা উউউউ................ফফফফফফফফ বলে হাল্কা শব্দ করলো। ওর এই শব্দটা আমার বারাটাকে আরো জাকি দিয়ে উঠালো আর শক্ত করে দিল, আরেকটু জোরে ঠাপ দিলাম। আমার খালা-মাগী টা উউউউউ..................হহহহহহহ করে উঠলো। এইভাবে আস্তে আস্তে ঠাপা-তে, ঠাপা-তে পুরো প্রায় সাডে শাত ইঞ্ছি বারাটা ভরে দিলাম আমার খালা-মাগীটার গুদের ভেতর।
পারবতি উউউউউ............হহহহহহহ, আয়হ......আয়হ.........আয়হ.........।।আয়হ, আয়হ, আয়হ। করতে লাগলো ঠাপের তালে তালে সাথে সাথে নিজের মাই দুটো নেজাই ডলতে লাগল। আমি মাই দুটোর উপর থেকে ওর হাত সরিয়ে দিলাম আমি অর উপর শুয়ে মাইটা চুষতে লাগলাম সাথে সাথে ঠাপাতেও লাগালাম।
খালা মুখ দিয়ে নানা রখম শব্দ করতে লাগলো.........।
হুয়ু......হুয়ু.........হুয়ু............হুয়ু হুয়ু হুয়ু.................................হুয়ু হুয়ু হুয়ু......সওওননন জঅজঅজঅজঅজ্জয়য়য়য়য় (সঞ্জয়)
আহআহআহয়..............................আআআ........................য়ায়ায়া।
অহয়......অহয়.........অহয় অঅঅঅ......ওওওওওওও, আআআআআআহহহহহহহ। আহ আহ সঞ্জিব ওহ ওহ...ওহ...ওহ সঞ্জিব বলে খালা আমাকে জরিয়ে রাখলো আমিও মাগীটা কে জরিয়ে দরলাম খুব শক্ত করে আর ঠাপাতে লাগলাম সোমান তালে। খালা বলল আমাকে তুমি ঠাপাও আর ঠাপাও, য়তো ইচ্ছা ততো ঠাপাও আজ থেকে ঘরে কেউ না থাকলে তুমি আমারে চুদবা। আমার গুদ যখন তোমার লাগবে এসে বলবা আমাকে একটুও না করবো না তোমাকে
ঠিক বলছতো খালা, মিস্টি করে তার দিকে তাকিয়ে একটা হাসি দিলাম। যখন বলবো তখনি তোমার গুদ আমাকে চুদতে দিবা.....................ওমা তুমি ছারা আমাকে এখন আর কে ঠাপরাবে.........বলো। আমার কি স্বামী আছে নাকি। বলার সাথে সাথে আমার খালা-মাগী টাকে গালে একটা চুমো দিলাম।
পুরো বারা বের করলাম খালার ভোদা থেকে বিছানা থেকে উঠে মাটিতে নেমে দারালাম। পারবতি খালাকেও বিছানা থেকে পা দুটো দরে টান দিয়ে বিছানার কিনারায় আনলাম এর পর খালার পা দুটো দুই দিকে দিয়ে মাঝখান দিয়ে দারাতেই ও আমার বারাটা টেনে তার গুদের মুখের সামনে রাখলো আর আমি এক ঠাপেই ভরে দিলাম পুরো বারা, আর তখন একটাই শব্দ হলো...উউউউউউউ.....................ফফফফফুফুফুফুফুহহহহহাহাহা......হায়া, হায়া।
আবার শুরু করলাম ঠাপরাণ...শুরু হলো উউউউউউউ.....................ফফফফ আআআআ.........হহহহহহহহ আহ...আহ......আহ............আহ...আহ, হয়হ...হয়হ...হয়হ সাথে শুরু হলো পত পত...পত...পত......শব্দ কারণ তখন তো মাটিতে দারানো ছিলাম তাই পুরো ধোন টাই ডুকাতে পারছিলাম। এর জন্য বিচি টিও বার বার খালার ভোদার সাথে বারি খাচ্ছিল আর আই এক্সট্রা শব্দ হচ্ছিল। এইভববেই একটানা কিছুখন ঠাপালাম।
এইবার বিছানায় উঠে আমি শুয়ে পরলাম বিছানায়, আর খালাকে ওঠালাম আমার বারার আগায়। খালা আমার উপর বসে বারা টা নিয়ে তার ভোদার মুখে রেখে আমার উপর বসে পরলো আর উউউউউউউ.....................ফফফফ করে একটাই শব্দ হল সাথে সাথে পুরো বারাটাই ডুকে পরলো খালার গুদের ভেতর। এইবার খালা আমার আগায় উঠে কিছুখন লাফা-লাফি করলো ক্লান্ত না হওা পর্যন্ত আর আমি তার মাই দুটো কচলাতে লাগলাম। এরপর আবার আমি খানকি টা কে মোচর দিয়ে বিছানার উপর ফেললাম কারন মাগীটা আর পারছিলো না। আমি আবার পারবতির দুই পায়ের ফাকে গিয়ে বসে ওর পা দুটো আমার কোমরের দুই পাসে আর হাতটা ছিলো ওর শ্বরিরের দুই পাসে দিয়ে বারাটা আবার ভরে দিলাম ওর ভোদার ফাকে। এইবার আমার পুরো বডিটা সোজা করে খুব জোরে-জোরে ঠাপাতে লাগলাম আমার খালা-মাগী কে। পারবতি খালার গুদ পুরোই তেতিয়ে উঠেছিল, তাই খুব বেসি হাত-পা ছোরা-ছোরি করছিল। তাই আমি মাগীটার হাত দুটো বিছানার সাথে চেপে ধরে একি গতিতে ঠাপাতে লাগলাম।
মাগী টা নানা রখম শব্দ করতে শুরু করল, আর বলল সঞ্জয় জ়োরে-জোরে, জোরে ঠাপ মারো.........মারো মারো আমাকে মেরে ফেলো। চুদে-চুদে মারো আমাকে। আমি তোর ঋণ কোনদিন পূরোণ করতে পারবো না। ওহ...ওহ...আহ...আহ...হুয়-আহ...হুয়-আহ। চোদ-চোদ আর চোদ আমারে......চুদে চুদে মার আমাকে শেষ করে ফেলো আমার গুদ-ভোদা-মাই-থ—ঠোট, খেয়ে ফেলো শব। যখন ইচ্ছা তুমি এসে চুদে যাবা আমার গুদ সব তোমাকে দিয়ে দিলাম আমি............... ইহ......... উহ উহ উহ আহ আহ আহ............
আহ...আহ...উহ...উহ.........ওহ.........ওহ............আউ,আউ,আউ.........আউউউউ। আমারটা এসে পরলো.........সন........ন ন ন................জয়, সঞ্জয়, সঞ্জয় উহ উহ............আআআআআআ। আমারটাও..................একটু, একটু মাগী আমার, খানকি আমার, পারবতিইইইই মাগী উহ...উহ...উহ।
বলে দুজনই দুজনকে কিছুখন জরিয়ে দরে রাখলাম। পারবতি খালার উপর থেকে উঠে দেকলাম.........খালা লজ্জা পেয়েছে খুব। তুমি কি লজ্জা পেলে নাকি পারবতি খালা? কিসের লজ্জা তোমার...............তাও আবার দুই দিন চোদা-চুদির পর।
তুমি আমার পেটে বির্য্য ফেল্লা কেন……আমার তো পেট হয়ে গেছে। মানুষ-জন সবাই যেনে যাবে………………ইস তোমাকে আমি বার বার না করেছিলাম, আমাকে ডাক্তারের কাছে যেতে হবে।
আমি বুজবো ওইটা, বলে পারবতি খালাকে দুহাতে-কোলে তুলে নিয়ে বাথরুমে চলে গেলাম…………তার পর শাওয়ার ছেরে এক সাথে দুজনে গোসোল করলাম। আর আমার রেজারটা দিয়ে পারবতি খালার বাল গুলো চেছে দিলাম পুরোটাই।

এমন করে, পারবতি খালাকে প্রথম তিন দিনে (বাবা-মা যখন বাসায় ছিলো না) প্রায় পাঁচ বার চুদলাম……………………তার পর দিন রাতে মিলিয়ে পারবতি খালাকে সপ্তাহে প্রায় তিন-চার বার করে চুদতাম। দিনেতো বাবা-মা বাসা থেকে চলেগেলে তো চোদতামই, রাতেও চুদেছি প্রচুর, রাতেই চোদতাম বেশি কারন দিনের সময় হতো না তেমন কিন্তু রাতে তো সারা রাত ও আমার সাথেই শুতো। আর পারবতি খালা আমার রুম বরাবর থাকতো ওর বারান্দা দিয়ে আমার রুমে আসা যেতো। দুজনের রুম লাগিয়ে দিলে আর কোনো প্রবলেম হোতো না এটাচ বাথও ছিলো।
আমাদের রুমের শেপটা হলো ঠিক এমন (নিচে)…………তাই আমি আর খালাকে চুদতে এক্সট্রা অনেক এডভান্টেজ পেতাম। পারবতি খালাকে এই পাচঁ বছরে প্রায় হাজার বার চুদেছি। কখনো দরা পরার চাঞ্ছই ছিলো না। আর আমি যত বার খালাকে চুদেছি তার নিজের শ্বামীও তাকে এত বার চোদে নাই, এই বেপারে কোনো ভুল নাই।

3 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. Bollywood Hot Actress Photo Gallary



    Hollywood Hot Actress Photo Gallary




    Arabian GIRLS




    PORN STAR Photo



    Arabian GIRLS



    Asian GIRLS




    Indian Desi GIRLS 69




    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS


    Indian Desi Aunty Nude




    Indian Desi GIRLS





    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.

    ReplyDelete