Friday, August 12, 2011

হ্রদয়ে প্রবাস-: লন্ডনে একটি রাত !!

মামারা আজকে যে গল্পটি বলব সেটি ভ্রমণকাহিনির আদলে লেখা ১টি আদি অকৃত্তিম বাংলা চটি ।সম্প্রতি প্রখ্যাত ঔপন্যাসিক সৈয়দ মুজতবা আলীর কিছু ভ্রমণকাহিনী পড়ে আমি এই চটি লেখার অনুপ্রেরণা পাই।নিঃসন্দেহে ভাল একটি অনুপ্রেরনা।এছাড়া ‘EURO TRIP’ নামে একটি বিদেশি ছায়াছবিও আমাকে অনেক উৎসাহিত করেছে।এ লেখাটাকে মামারা গাজাখুরি লেখা বলতে পারেন।কারন এর বেশিরভাগ অংশ আমি গাঁজা খেয়ে লিখেছি।সকলের দোয়া নিয়ে গল্পটা শুরু করছি





হ্রদয়ে প্রবাস-: লন্ডনে একটি রাত !!



Zim Da Pwr



আজকের দিনটা যেন অনেকটা আমার মতই ক্লান্ত।সারাটা দিন গোছগাছ করতেই গেল,কিন্তু মনে হচ্ছে কাজ এর কাজ কিছুই হল না।আনিস ভাই,জহির ভাই সবাই খাটের উপর শুয়ে শুয়ে টিভি দেখছে।সব কিছু রেডি করে আজকে রাতে শেষবারের মত লন্ডন দেখতে বেরিয়ে পরব।আগামি ১২ দিন লন্ডনে থাকব না ভাবতেই কেমন যেন লাগছে।



“তানযীম আজকে কই কই যাবা”?আনিস ভাইয়ের প্রশ্ন শুনে আমি তাজ্জব হয়ে গেলাম। “প্রথমে যাব ILFORD,গাঞ্জা কিনব।এরপর Woodgrange road,নাচ দেখব।উম্ Leichester sqaure,Sex shop থেকে আপনের জন্য ভায়াগ্রা কিনা আপনেরে ঢুকায়া দিমু পিকাডেলির মাগি পাড়ায়”।





গাড়ির ভেতর আমরা চারজন।আমি,আনিস ভাই,জহির ভাই এবং সালমান ভাই।সালমান ভাই তারস্বরে চীৎকার করছে, “we are the ‘G’ guys.we are the ‘GANGSTA’.”

স্টিয়ারিঙে বসা জহির ভাই বলল, “You are not the “GANGSTA”.You are just “GAY”.Now shut up guys.We gonna start up our journey tonight.”

হাসতে হাসতে আমার হাত থেকে গাঁজা মেশানো সিগারেটের শুকা কিসুটা পড়ে গেলো।

“চ্যাঁটের বাল।চুপ থাকেন তো ভাই”।



লন্ডন শহরটা আমার অদ্ভুত লাগে।এ শহরে সবই হয় কিন্তু কেউ কিছুই বুঝতে পারেনা।পুরো শহরটাই যেন সাউন্ডপ্রুফ।এখানে সবখানেই সব কিছু আছে।কিন্তু কোথাও কোন শব্দ নেই।এখানকার সব উৎসব হয় সেন্ট্রাল লন্ডনে।রাত ৯টা থেকেই নাইট ক্লাবগুলোতে ঢোকার জন্য লম্বা লাইনে দাঁড়াতে হয়।আর লন্ডনের বিভিন্ন অংশ থেকে এই সেন্ট্রালে গাড়ি নিয়ে ঢুকতে গেলেই ৮ পাউন্ড ট্যাক্স দিতে হয়।রাতে বাংলাদেশী ছেলেপুলেদের খুব ১টা দেখা যায়না এখানে।কারন এখানে আসলে বাংলাদেশের দ্রব্যমূল্য বৃদ্ধির কিছুটা অনুভব করা যায়।জীবনের বহু খায়েশের মধ্যে আমাদের একটা খায়েশ ছিল একটিরাত সেন্ট্রাল লন্ডন কাটাবো।





জহির ভাই ঠিক পিকাডেলি সার্কাসের পাশে গাড়ী পার্ক করল।আমাদের সাথে রয়েছে বেশ খানিকটা গাঁজা।পুলিশ গাঁজাসহ ধরলে কি অবস্থা হবে সে চিন্তা করা আরও ২ বছর আগেই ছেড়ে দিয়েছি।আজকে আবার একটি বিশেষ ধরনের গাঁজা নিয়ে এক্সপেরিমেন্ট হচ্ছে।এই গাজাটা দেখতে অনেকটা বাংলাদেশের মসলা গরম মসলার মত।এই গাজাগুলোকে সাধারণত “আশিষ” বলে ডাকা হয়ে থাকে।গরম মসলার মত জিনিসটা শক্ত হয়ে থাকে।আগুন দিয়ে পুড়িয়ে পুড়িয়ে নরম করে সিগারটের শুকার সাথে মিশিয়ে রিজলা পেপারে(Rizla paper) ভরে টানতে হয়।এই লম্বা গরম মসলার দাম ১০ পাউন্ড।বাংলাদেশে কেউ প্রায় ১০০০ টাকা দিয়ে গাঁজা খাচ্ছে এটা চিন্তা করলে অনেকেই স্ট্রোক করবে।



শুধু গাঁজা কিনবা মদ না!আমাদের মত অকালপক্ব ছেলেরা আর একটা জিনিস বেশ আয়েশের সাথে করে থাকে।সেটা হচ্ছে Ladbrokes,Coral,Paddy Power ইত্যাদি নামক Betting Centre গিয়ে জুয়া খেলা।এখানকার সবগুলো খেলাই কম্পিউটার-বেজড।বাস্তবে কাসিনোগুলোতে যে খেলা হয় সেই খেলাগুলোই স্বল্প পরিসরে কম্পিউটারের মাধ্যমে খেলা যায়।জিতলে নগদ টাকা,হারলে হোগা মারা।আমার নিজের এরকম অনেকবার হয়েছে যে সবমাত্র বেতন পেয়ে কাজ থেকে বেরিয়েছি।এর পরবর্তী ১ঘন্টায় Ladbrokes এ পুরো এক সপ্তাহের বেতন শেষ করে বাসায় যেয়ে মন ভাল করার জন্য হাত মেরেছি।



আর ব্যাপার কিন্তু বাদ দেয়া যায় না।লন্ডন তথা যুক্তরাজ্যের অলিতে গলিতে আমাদের বাংলাদেশী ভাইবোনদের দেখা যায়।এরা যে শুধু বিদেশী নাইট ক্লাবগুলোতে চোদাচুদি থুক্কু নাচানাচি করতে যায় তা কিন্ত নয়!এদের যৌবনজ্বালা মেটানোর জন্য কিছু বাইজিঘর গড়ে উঠেছে।এখানে লাক্স সুন্দরীদের মত কিছু টুয়া(prostitute/whore) আছে যারা হিন্দি গানের তালে তালে তাদের দুধ আর পোঁদ দুলিয়ে দুলিয়ে উচ্চতর শারীরিক বিজ্ঞান শিক্ষা নেয়।বিশেষ বিশেষ ক্ষেত্রে গভীর রাত্রে বাংলাদেশ চলচ্চিত্রের স্বনামধন্য নায়িকাদের(ময়ুরি-পলি না মামারা,তারা এতটা নিচে নামতে পারেনি) দেখা যায়।নায়িকা ম্যাডামরা আবার ১৫০-২০০ পাউন্ডের বিনিময়ে পনর্স্টারদের মত Ass to mouth করে দেয়!হায় বাংলাদেশ অনেক এগিয়ে গেছে,আমিই শুধু পিছিয়ে আছি।:-):-)





যাইহোক মূলকথায় ফিরে আসি। যে বিশেষ ধরনের গাঁজাটার কথা বললাম সেটার আর একটা বিশেষ গুন রয়েছে।এই গাঁজায় টান দেয়ার সাথে সাথে অসম্ভব নেশা হয়।দিন দুনিয়া পুরাটা আধার হয়ে যায়।আমি পুরা ভোম হয়ে বললাম, “ভাই মেয়ে লাগাব!”

“কি বল মিয়াঁ?”আনিস ভাই আঁতকে উঠলো।

“Yes ভাই।আজকে লাগাবই,চলেন”।

আমরা চারজন পিকাডেলির মিউস লেন ধরে হাটা ধরলাম।লন্ডনের অন্যসব আবাসিক এলাকার মত এই এলাকাতেও স্কুল ড্রেসের মত বাড়ি।এই বাড়িগুলোতেই পাপের পসরা সাজিয়ে বসে আছে লন্ডনের বিখ্যাত বারবনিতারা যারা মডেল বলে বেশি পরিচিত।আমি বাইরে বাইরে ‘মেয়ে লাগাতে’ বদ্ধপরিকর হলেও আমার ইচ্ছা ছিল শুধুমাত্র দামদর করে চলে আসব।সেইরকম একটা বাড়িতে ঢুকে দরজায় নক করতেই একটি অপূর্ব সুন্দরী এক অপ্সরা দরজা খুলে দিয়ে বলল, “তোমার জন্য আমি কি করতে পারি”?

“আমি তোমাকে চুদতে চাই”।

“সেজন্য তোমাকে মাত্র চল্লিশ পাউন্ড খরচ করতে হবে।কিন্তু তুমি যে অভিজ্ঞতা অর্জন করবে তা তুমি আগে কখনও পাওনি”।

“তোমাকে যে আমি চুদতে চাইছি সেজন্য তোমার আরো ৫০ পাউন্ড আমাকে দেয়া উচিত।যাই হোক তোমাকে আমি ১৫ পাউন্ড দিতে পারি।তোমার দুধগুলো ঝুলে গেসে,নাহলে আরও ৫ পাউন্ড টিপস পেতে”।

এরকম সুন্দরী মেয়ে ১৫ পাউন্ডে রাজি হওয়ার কোন কারন নেই।আমিও ঘুরে দরজার দিকে রওনা দিতেই মেয়েটার কথা শুনে আমার পেটে কেমন যেন পাঁক দিয়ে উঠল।

“আচ্ছা তুমি ১৫ পাউন্ড দিও।চল আমার শোবার ঘর দেখবে”।

মেয়েটার ঘরে গিয়ে আমি একটি সিগারেট ধরিয়্বে মেয়েটার নাম জিজ্ঞেস করলাম।

“আমি ভিকি,ভিক্টরিয়া।তুমি কি কোক কিংবা কফি খাবে?”

“ভিকি এটা হবে আমার প্রথম সেক্স!সেক্ষেত্রে কি করলে আমি বেশি মজা পাব?”

“তোমার কিছু করতে হবে না বেবি!আমি আজকে তোমাকে দেখিয়ে দেব কিভাবে তোমার শক্ত ধন দিয়ে আমার ভোঁদা ফাটাবে”।

এরপর ভিকি ওর হাউসকোট খুলে ফেলে দিল।এরপরে যে দৃশ্যের মুখোমুখি হলাম তা বর্ণনার অতীত!ভিকি সম্পূর্ণ নগ্ন হয়ে পিছন ফিরে ওর পোঁদটা আমার দিকে তুলে ধরল।ভিকির পোঁদের নীচের দিকে ভোঁদাটা দেখে মনে হল আমার মানবজীবন সার্থক। ভিকির মুখের মত ভোঁদাটাও কেমন যেন ফোলা ফোলা,দেখলেই মনে হয় কামড়ে ধরি।ভিকি উপরের ঠোঁট দিয়ে নীচের ঠোঁটটি কামড়ে আমাকে বলল, “আমার ভোঁদাটা ধর প্লিজ!”

আমি সিগারেট নিভিয়ে ভোঁদাটা পিছন থেকে এক হাতে ধরে মালিশ করতে করতে ভিকির পিঠে আদরমেশান কামড় দিলাম আলতো করে।ভিকির ভোঁদার ভেতরে একটা আঙ্গুল নিয়ে নাড়াচাড়া করতে করতে মনে হল এবার আমার ধনটাকে ট্রাউজারের শাসন থেকে মুক্তি দেয়া দরকার।আমি ভিকিকে ছেঁড়ে দিতেই দেখি ভিকি উঠে গিয়ে একটা কাবার্ড থেকে ১টা ছোট প্যাকেট বের করে ছিড়ছে।আমি বুঝতে পারলাম ভিকি কনডম নিয়ে আসছে।ভিকি এসে আমার ট্রাউজার নীচে নামিয়ে আমার ধনে কনডম পরিয়ে দিল।

ভিকি এরপর আমার বুকে দুম করে কিল মেরে দুস্টু মেয়ের মত এক দৌড়ে বিছানায় গিয়ে চিত হয়ে শুয়ে পা দুটো ফাঁক করে ভোঁদা হাতাতে লাগল।আমি চটপট টিশার্ট আর ট্রাউজার খুলে বিছানায় ভিকির উপর চড়ে ভিকির ঠোঁটে ছোট একটা চুমু দিলাম।



“উম্ম তোমার জিভটা বের কর ভিকি।ওটা আমি চুষতে চাই”।

“আমি তোমার গায়ের উপর উঠি ডারলিং।তুমি আমাকে কর”।

আমি পাশ ফিরে চিত হয়ে শুতেই ভিকি আমার পেটের উপর বসে নীচের দিকে ঝুকল।হ্যা,আমি প্রথমবারের মত যৌনসুখের আনন্দ পেলাম!



ভিকির দুধগুলো হাতে নিতেই ওর নোংরা হাসি আমাকে ভীষণভাবে উত্তেজিত করে তুলল।ওর দুধগুলো মুখে নিয়ে চুষতে চুষতে আমার অজান্তেই হাতগুলো চলে গেল ভিকির পাছার ফুটোয়।হাল্কাভাবে আমি ভিকির পাছার ফুটোয় আঙ্গুল ঘসতে লাগ্লাম।ভিকির জিভের মধ্যে কেমন যেন কাচা মাংসের স্বাদ!আমার মনে হচ্ছে ভিকির শরীরের একদম ভিতরে ঢুকে যাই।সবকিছু খেয়ে ফেলি।



এবার আমি ভিকির উপর উঠে কনডমটা ধনের মধ্যে ভালমত সেট করলাম।এরপর ভিকিকে বললাম,

“আমি আর সহ্য করতে পারছি না বেবি।আমার মনে হয় তোমার ভোঁদায় ভালমত গুঁতবার সময় এসেছে।”

“হা হা হা।তাই?”

ভিকির ভোঁদায় আমার ধনটাকে ঢুকোতেই তা যেন পিছলে বেরিয়ে এল।ভিকির ভোঁদায় বান ডেকেছে!এরপর আবার কস্ট করে ধনটা ঢুকিয়ে দিলাম ঠাপ।একটা ঠাপ দিতেই আমি যেন সব ভুলে গেলাম।আমার মাথায় আগুন ধরে গেল।ভিকির নীচের ঠোঁট চুষতে চুষতে খাটি বাংলায় বললাম,

“খানকি মাগী তর মায়রে চুদি।”

আমার কথা শেষ হউয়ার আগেই আমার কান দিয়ে যেন ধোঁয়া বের গেল।মাত্র ৩০ সেকেন্ডও হয়নি আমার মাল বের হয়ে গেসে!

“এটা কি হল ভিকি?”আমি হতভম্বভাবে জিজ্ঞেস করলাম”

ভিকি আমাকে পাশে শুইয়ে দিয়ে আমার বুকে আদর করতে করতে বলল,

“টেনশন করনা ডার্লিং।এটা তোমার প্রথম সেক্স।সবারই প্রথমবার এরকম হয় উত্তেজনার কারনে।তবে আমার মনে হয় এখন তোমার যাওয়া উচিত।আমার রেগুলার কাস্টমার অপেক্ষা করসে।তোমার সাথে আবার দেখা হবে”।

“ওহ আমি দুঃখিত”।



ভিকিকে ১৫ পাউন্ডের পাশাপাশি আরও ২০ পাউন্ড টিপস দিয়েছিলাম।



She Deserve it!!

1 comment: