Thursday, August 11, 2011

বৈশাখী ভালোবাসা

আমি ঢা:বি: তে কম্পিউটার সায়েন্স এর ছাত্র । আমার গার্লফ্রেন্ড IFA তে পড়ে । তখন 2009 সালের বৈশাখী মেলার সময় । আমি সেদিন বাড়ি আসবো । আমার গার্লফ্রেন্ড কে জানাতেই সে বেঁকে বসলো । ভীষণ ভাবে ধরেছে এবার বাড়ী না গিয়ে ওর সাথে বৈশাখী মেলার সময় সময় কাটাতে । কিন্তু আমি নারাজ । এক পর্যায়ে ও কান্নাকাটি শুরু করলো । কী আর করা অগত্য থেকে যাওয়া হলো । দুদিন পরে বেশাখী মেলা শুরু হল । ও সকালে আমাকে ফোন করে বলল ঠিক বিকাল 5.00 টায় উত্তরা আসতে । আমি 3.30 এ রওনা দিলাম 4.15 নাগাদ উত্তরা পৌছলাম । ওকে ফোন করলাম ও বলল ভূতের আড্ডায় আসতে গেলাম ভূতের আড্ডায় ।ও বসে আছে । আমাকে দেখেই বলল শুভ নববর্ষ । আমিও ফরমাল পেচাল শেষ কইরা 2 টা কফি নিলাম । কফি শেষ করে ও বলল ওর এক ফুফুর বাসায় যেতে হবে । ওর সাথে বের হলাম । ওর ফুফুর বাসায় পৌছে দেখলাম তালা ঝুলছে । আমি বললাম ফুফু কই । ও বলল আমাদের বাসায় বেড়াতে গেছে । আমি তো অবাক জিজ্ঞেস করলাম তাহলে তুমি আমাকে এ খানে নিয়ে এলে কেন? ও বলল তোমার সাথে সময় কাটাবো বলে । আমার কাছে ব্যাপারটা কেমন যেন রহস্যময় ঠেকল ।বাড়িতে ঢুকে ও আমাকে এক টানে ভেতরে নিয়ে আসলো । আমাকে ড্রয়িং রুমে বসতে দিয়ে ও বাথরুমে গেল ফ্রেশ হতে ।
এই ফাঁকে আমার গার্লফ্রেন্ডের বর্ণনা দেওয়া যাক:- ওর উচ্চতা 5 ফুট 4.5 ইঞ্চি । চেহারা গোলগাল । সাইজ 36, 34, 38 হবে । সবসময় সেলোয়ার পড়ে বলেখুব সেক্সী লাগে । ওর ও ঠাট গুলো তরমুজের মতো লাল । যেন দুইটা কমলার কোয়া । যখন ও হাসে উপড়ের ঠোঁট দিয়ে নিচের টাকে কামড়ে ধরে মনে হয় যেন ...........কী আর বলবো বুঝতেই পারছেন ।
বাথরুম থেকে ফ্রেশ হয়ে বের হয়ে আমার দিকে তাকিয়ে মিষ্টি করে হসলো । একটু পরে আমার কাছে এসে বসলো । আমরা দুজনেই নিশ্চুপ । আমি মাঝে মাঝে ওর দিকে তাকাচ্ছি । ও ঠোটের কোণায় একটি রহস্যময় হাসি নিয়ে ওড়নার এক প্রান্ত দাঁত দিয়ে কামড়ে টানছে । একটু পরে ও আমার দিকে সরে আসলো । আমার হার্টবিট আস্তে আস্তে বাড়ছে । ও আমার গলা জরিয়ে ধরলো । আমার তো 440 ভোল্টে শক লাগলো । 4 বছর ধরে প্রেম করা সময় যে মেয়ে তাকে ছুঁতেও দেয় নি সে আজ আমার গলা জড়িয়ে ধরে বসে আছে । আমিও ওকে জড়িয়ে ধরলাম । ও আমাকে আদুরে গলায় বলল:-
জান একটা কথা রাখবা?
আমি:- কী?
ও:- আমাকে তুমি আজকে অনেক আদর করবা । আমি:- কী? কসের আদর!!!
ও:- তুমি আমার সাথে সেক্স করবা ।
এ কথা শুনে আমি তো আকাশ থেকে পড়লাম । ও বলল আজকে সেক্স করবো আর যদি কালকে বিয়ে করবো । আমি তো চাঁদ হাতে পেলাম ওকে দাড় করালাম তারপর ওর মুখটা আমার দুই হাতে ধরে ওর চোখের দিকে তাকিয়ে আছি । ও আস্তে করে ওর ঠোঁট দুটি ফাঁক করে আমার দিকে এগিয়ে দিলো । আমার সামনে সেই বহু প্রত্যাশিত ঠোট জোড়া দেখে আমি আর থাকতে পারলাম না । ওর চুলগুলোকে পেছনের দিকে নিয়ে শক্ত করে ধরে ওর মাথাটা আমার দিকে এগিয়ে আনলাম । ও ওর পাটাকে উচু করলো । ওর ঠোট আর আমার ঠোটোর মাঝে একন মাত্র 1 সে.মি. এর দুরত্ব । আমি আমার জিবটা বের করে ওর ওপড়ের ঠোটে ছোয়ালাম । ও আমার জিবটাকে ওর মুখের ভেতরে টেনে নিয়ে যেতে চাইলো । আমি বের করে আনলাম । ওর কপালে একটা প্রশ্নের রেখা ফুটে ওঠলো । আমি বুঝতে পেরে ওকে আরও শক্ত করে জড়িয়ে ধরলাম ।ওর সারা শরীর এখন আমার সাথে লেপ্টে আছে । ও চরম পুলকে চোখ বুজে আছে। আমি স্বাভাবিক ভাবেই ওর উপড়ের ঠোটে আমার ঠোট স্পর্শ্ব করালাম । ও আমার ঠোটটা আলতো করে চুষতে লাগলো । আমিও ওর ঠোট চুষতে লাগলাম । ও ধীরে ধীরে শিহরিত হয়ে ওঠছে এবং জোরে জোরে ঠোঁট চুষতে লাগলো । একটু পরে অনুভব করলাম ও আমার গলা জড়িয়ে ধরেছে ।আমি একপা সামনে এগিয়ে দিলাম ও এক পা পিছিয়ে দিল । এভবে আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে চলতে লাগলাম বেডরুমের দিকে । বেডরুমে পৌছে ওকে জড়িয়ে ধরেই শুয়ে পড়লাম । এখনও ও আমার ঠোট চুষছে পরম আবেগে । আমি চোষা থামিয়ে দিতেই ও আমার দিকে চোখ তুলে তাকালো । তারপর যখন লক্ষ্য করলো আমরা বেডরুমে ওর চমক ভাঙলো । আমার দিকে তাকিয়ে অবাক হয়ে একটু হাসলো । এবার আমি ওর কেপালে কিস করলাম । ও একটু কেঁপে ওঠলো । তারপর ওর চোখে গালে কিস করতে লাগলাম । ও এক অজানা অদ্ভুত শিহরণে কেঁপে ওঠতে লাগলো । আমি ওর গলায় কিস করতে লাগলাম । আমি ওর আচল সরিয়ে দিলাম । কিস করতে করতে আরও নিচে নামতে লাগলাম । ওর বুকের উপড় কিস করতে লাগলাম । ও মুখ দিয়ে আদুরে শব্দ করছে উম......উমমমম....... আহ্........ ইশ....... আহ্..... । আস্তে আস্তে ওর বুকের খাজে নেমে গেলাম ওর দুই ব্রেষ্টের ফাঁকে জিব ঘোরাতে লাগলাম । ও শিহরণে কাঁপতে লাগলো । এবার ওর ব্লাউজ খোলার পালা । পহেলা বৈশাখ উপলক্ষ্যে ও আজ শাড়ী পড়েছিল । আমি ওর ব্লাউজের বোতাম গুলো দাঁত দিয়ে কামড়ে কামড়ে খুলতে লাগলাম । ও আমার দিকে বড় বড় চোখে তাকিয়ে আছে । ব্লাউস খোলা শেষ হলে দেখলাম ও সাদা রঙের ব্রা পড়েছে । এবার ও ওঠে আমার পাঞ্জাবীর বোতাম গুলো খুলতে লাগলো । আমি ও পাঞ্জাবীটা খুলতে সাহায্য করলাম । পান্জাবী খোলা শেষ হয়ে গেলে ওর ঠোটের কোণে আবার সেই দুষ্টু হাসি দেখতে পেলাম । আমি ওর দিকে তাকিয়ে আছি । হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই ও একটানে আমার পাজামার ফিতাটা খুলে দিলো । আমি সাথে সাথে ওঠে বসলাম । ও আবার এক ধাক্কায় আমাকে বিছানায় ফেলে দিয়ে বিছানা থেকে নেমে দাড়িয়ে ওর শাড়ি খুলতে লাগলো । ধীরে ধীরে আমার সামনে এক ডানা কাটা পরী উন্মুক্ত হলো । তখনই সিদ্ধান্ত নিয়ে নিয়েছিলাম এই মেয়েকে ছাড়া জীবনে আর কাওকে বিয়ে করবো না । ও আবার বিছানায় এসে আমাকে জড়িয়ে ধরে আমার গালে ঠোটে চুমু খেতে লাগলো । আমিও সাড়া দিতে লাগলাম । আস্তে আস্তে আমার হাত নিয়ে ওর সায়ার ভেতরে ঢুকিয়ে দিলাম । আমার হাতে ওর সায়ার ভেতর পেন্টীর অস্তিত্ব অনুভব করলাম । হাত বর করে ওর সায়ার ফিতা খুলে দিলাম । পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে ওর সায়াটা নামিয়ে দিলাম । তারপর ওর পেন্টিও খুলে দিলাম । ও আমার ঠোট চুষছে । আমি ওর ব্রাটা খুলে দিতেই ওর স্তন দুইটি বের হয়ে এলো আমি একটা স্তন চুষতে লাগলাম এবং অপর স্তনটাতে মারণ চাপ দিতে লাগলাম । ও আরামে আর ব্যাথায় চিৎকার করতে লাগলো । আমি দেখলাম ওর চোখ মিুখ লাল হয়ে গেছে । আমি দুই হাতে ওর স্তন চাপতে চাপতে ওর স্তনের খাজে মুখ ডুবিয়ে দিলাম । তারপর কিছুক্ষণ ওর স্তনের বোঁটা চুষলাম । তারপর এক হাতের আঙ্গুল দিয়ে ওর যোনতে আংগুলি করতে গেলাম । দেখি সামন্য ঢুকতেই আমার আঙ্গুল আটকে গেলো বুঝলাম ও এখনও ভার্জিন । আঙ্গুল বের করে এনে ওর যোনীর ঠোঁটে ঘসতে লাগলাম । ও চরম উওেজনায় শিৎকার করতে লাগলো । বলতে লাগলো জান আমি আর পারছি না..... তুমি আমাকে মেরে ফেলো । চরম উওেজনায় আমার মাথার চুল খামছে ধরলো । আমি ওর স্তন ছেরে ওর সোনায় মুখ ছোয়ালাম সদ্য সেভ করা ভোদা । আমি চুষতে লাগলাম । জীবনে প্রথম কোন পুরুষের ঠোঠের ছোয়া পেয়ে ও প্রায় পাগল হয়ে ওঠলো । আমি চুষতে চুষতে হালকা কামড় দিতে লাগলাম । কামঢ়ের সাথে সাথে ও ভোদা উচু করে ধরছিল । আর ইশ..আহ্.....উফ..... আআহ্..... আহ্....আআআআহহহহহ......... করে চিৎকার করতে লাগলো । প্রথম চোদনের অজানা শিরেণে চরম উওেজিত হয়ে আমার চুল খামচে ধরে আমার মাথা ওর ভোদার সাথে চেপে চেপে ধরতে লাগলো । আমিও ওর ভোদার গভীরে চুষতে লাগলাম । প্রায় 10 মিনিট চোষার পর ও ওর যৌবনের প্রথম কামরস ছাড়লো । আমার মাথাটা টেনে তুলে পরম প্রশান্তির সাথে হাসলো । আমরি চুল ধরে কাছে টেনে নিয়ে আমার ঠোটে গাঢ় করে একটা চুমো খেলো । তারপর আমাকে বিছানায় ফেলে আমার জাঙ্গিয়া নামিয়ে দিয়ে আমার লোহার মতো দাড়িয়ে থাকা ধোনটা বের করলো । আমি কিছু বলার আগেই ও আমার ধোন মুখে পুরে সাক করতে লাগলো । চকাস চকাস শব্দে আমার ধোন সাক করতে করতে কিছুক্ষণের মধ্যেই আমার মাল বের হবার উপক্রম । ও বুঝতে পেরে আমর ধোনটা মুখ থেকে বের বরলো । তারপর আমার মুন্ডিতে একটা চুমু খেয়ে আবার মুখে পুরে নিলো । এবার আরও জোড়ে জোড়ে চুষতে লাগলো । 5 মিনিটের মধ্যেই আমার মাল আউট হলো । ও সব মাল চেটেপুটে খেয়ে নিলো । তারপর আমার ঠোটে একটা চুমো খেয়ে বিজয়ীর মতো একটা হাসি দিয়ে জিজ্ঞেস করলো :-
করবা না?
আমি:- কী ?
ও:- কর না!!
আমি :- কী করবো??
ও:- বোঝ না? সবকিছু কী বলে দিতে হয় নাকি? কর না প্লীজ!!! আমি ওঠে গিয়ে ওকে শুইয়ে দিলাম । ওর পাছার নিচে একটা বালিশ দিয়ে ওর পা দুইটা ফাঁক করে দিলাম । তারপর আমার 8 ইঞ্চি ধোনটা ওর ভোদায় ঠেকিয়ে আস্তে করে একটা ধাক্কা দিলাম । ধোনটা কিছুটা ঢুকে আটকে গেলো । আমি ওর উপড় শুয়ে ওর ঠোটে ঠোট লাগিয়ে চুষতে চুষতে জোড়ে একটা ধাক্কা দিলাম । এক ধাক্কায় ওর সতী পর্দা ছিড়ে আমার ধোন ঢুকে গেলো ওর ভোদায় । ও আমার মুখ থেকে ঠোট ছাড়িয়ে একাটা ভীষণ জোড়ে চিৎকার দিলো । আমি আবার তার ঠোটে ঠোট লাগিয়ে চুষতে লাগলাম । কিছুক্ষণ পর আস্তে আস্তে ঠাপাতে লাগলাম । আর ও আহ...আহ...আহ... করে ছোট ছোট শিৎকার দিতে লাগলো । আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলাম । ও ওর ভোদা দিয়ে আমার ধোন কামড়ে কামড়ে ধরছে । এভাবে 8 মিনিট ঠপানোর পর ও গুদের রস ছাড়লো । তারপর পজিশন চেঞ্জ করলাম । ওকে ডগি ষ্টাইলে বসিয়ে দিয়ে ওর ভোদায় ধোন ঢুকালাম । আস্তে আস্তে শুরু করে ঠাপের গতি বাড়াতে লাগলাম । ও র পিঠে ভর দিয়ে ওর মাই চটকাতে লগলাম । চরম সুখে ও জোড়ে জোড়ে শিৎকার করতে লাগলো । এভাবে প্রায় 15 মিনিট ঠাপিয়ে ওকে আবার আগের মতো করে শুইয়ে দিলাম । আরও 5 মিনিট এর মতো ঠাপাতে টাপাতে আমার চরম মুহুর্ত উপস্থিত হলো । চার পাচটা মারণ ঠাপ দিয়ে ওর ভোদার গভীরে আমার মাল আাউট করলাম ভোদার ভেতর গরম মালের স্পর্শ্ব পেয়ে ও আহ..আহ..আহ... করতে করতে ছলাৎ ছলাৎ করে কামরস ছাড়লো । আমার দিকে তাকিয়ে বলল বাব্বাহ্ আমার হবু জামাইয়ের তো অনেক পাওয়ার । আমি হাসলাম । ও ওর বাড়িতে ওর ফুফুকে ফোন করে বলে দিলো আজকে ও উনাদের বাসায় ওর বান্ধবীদের নেয়ে থাকবে । সে রাতে আমরা মোট 3 বার সেক্স করলাম ।

copyright S.A.Shakil. অন্য সাইটে কপি করতে গেলে লেখকের নাম পরিবর্তন করবেন না

No comments:

Post a Comment