Friday, August 12, 2011

ঢাকায় লিভ টুগেদার: টাকা বাচিয়ে সুখ

আমি ঢাকায় এসেছি প্রায় ২ বছর হল। একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে ম্যাচে থেকে জীবন ধারন শুরম্ন করেছিলাম। খুবই অসহ্য লাগত যখন ম্যাচের সিনিয়র সদস্যরা আধিপত্য বিসত্দার করে চলত। নিজের কম্পিউটার থাকা সত্বেও মনের মত করে ব্যবহার করতে পারতাম না। মাঝে মাঝে একটু ৩এঙ্ দেখতে মন চাইলেও দেখতে পারতাম না। তাই অসহ্য জীবন থেকে পরিত্রানের জন্য নিজেই একটা রম্নম নেয়ার চিনত্দা মাথায় আসল। একরম্নমের বাসা খুজতে প্রায় ক্লানত্দ হয়ে উঠেছিলাম। হঠাৎ একদিন পেয়েও গেলাম। আজিমপুর এলাকায় একটা ছয় তলা বিল্ডিং এর ছাদ এ একটা সেপারেট রম্নম ছিল। সেটার ভাড়া চাইল ৫০০০ টাকা। বাসা থেকে মাসিক খরচ বাবদ পেতাম মাত্র ৭০০০ টাকা। তারপরও রম্নমটা নিয়ে নিলাম। এরপর প্রতিদিন কম্পিউটারে বস্নু ফিল্ম দেখতাম আর হাত খেচতাম। একলা রম্নমে নিজের সকল সাধীনতা থাকলেও কোন মেয়ে মানুষ নিয়ে আসার অনুমতি ছিল না। এরপর চিনত্দা করলাম কোন মেয়েকে বউ সাজিয়ে এখানে আনা যায় কিনা। একদিন ইডেন কলেজের পাশে দেখলাম একটা লিফলেটে লেখা ইডেন কলেজের ছাত্রীদের ম্যাচে একজন মেয়ে প্রয়োজন। আমি নাম্বারটা নিয়ে মোবাইলে তাকে পটানোর চেষ্টা শুরম্ন করে দিলাম। মেয়েটার নাম প্রমি। সে ইডেন কলেজের ৩য় বর্ষের ছাত্রী। তিন সিটের একটা রম্নম নিয়ে ২ জন একসাথে থাকে। তাই ৩য় সদস্য প্রয়োজন খরচ আরেকটু কমানোর জন্য। সে আমার বয়সে ২ বছরের বড়। বুঝতেই পারছেন অনেক পরিপক্ক। মোবাইলে কথা বলতে বলতে তাকে পটিয়ে একদিন দেখা করতে রাজি করালাম। কোথায় দেখা করব? প্রথমে ভেবেছিলাম কোন রেস্টুরেন্টে। পরে চিনত্দা করলাম না, কোন খোলা স্পেসে দেখা করব। একদিন সোহরাওয়ার্দী উদ্যানে দেখা করতে গেলাম দুজনে। ফোনের কথা অনুসারে দুজন দুজনকে চিনে নিতে কষ্ট হল না। তখন আমরা দুজন একটা সিটে বসলাম। আমি একটু সতর্কভাবে তার শরীরের সাথে প্রয়োজনীয় দুরত্ব রেখেই বসলাম। কিন্তু প্রমি আমার হাতটা ধরে বলল, কি ব্যাপার এত লজ্জা কেনundefined? আমিও সুযোগ পেয়ে আরেকটু ঘেষে বসলাম। সে তার বা হাতটা আমার হাত পেচিয়ে ধরায় ওর ৩৬ সাইজের দুধগুলো আমার হাতের সংস্পর্শ পেল। জীবনে কখনো কোন মেয়ের সাথে শারীরিক কোন সম্পর্কে জড়াইনি। এই প্রথম কোন মেয়ের দুধের সংস্পর্শ পাওয়াতে আমার জিন্সের ভেতরে মেশিনটা হটাত করেই পাথরের মত শক্ত হয়ে উঠল। কিন্তু আমি প্রমির অনুভুতিটা টের পেলাম না। কথা বলতে বলতে সন্ধা নেমে এল। কিছুৰন পরই চারদিক অন্ধকার হয়ে এল। হঠাত করেই প্রমি আমাকে গালে একটা কিস মেরে বসল। আমি অবাক হওয়ার আগেই সে আমাকে আরও শক্ত করে পেচিয়ে ধরতে শুরম্ন করল। আমার বুঝতে বাকি রইল না, আমার মত প্রমিও হট হয়ে উঠেছে। সে আমাকে বলে, "এই আমাকে একটা কিস কর না।" আমি বুঝতে পারলাম না, ঠিক কোথায় করব। এক বন্ধু একদিন বলেছিল মেয়েদের নাকি গলায় অনেক সেঙ্। তাই ওর গলায় একটা কিস করে বসলাম। সাথে সাথে ওর অবস্থা কে দেখে। মনে হয় যেন ৰুধার্থ একটা বাঘ শিকার হাতের কাছে পেয়েছে। রাতের অন্ধকারে সে আমার কাধে মাথা রেখে এক অন্যরকম অস্থিরতা প্রদর্শন করল। আমি ঠিক বুঝতে পারছিলাম না কি করব। কিন্তু ও আমার শরীরের সাথে লতার মত জড়িয়ে থাকায় আমি অন্যরকম সুখ অনুভব করছিলাম। আমরা চারপাশে তাকিয়ে একটা আরও নির্জন ও অন্ধকার জায়গা খুজে বের করে স্থান পরিবর্তন করলাম। পুরো উদ্যান জুড়ে তখন যা মানুষ ছিল তার বেশিরভাগই কাপল। তাই পরিবেশগত ভাবে খুব বেশি আনইজি লাগছিল না। নতুন জায়গাটিতে একটি গাছের সাথে ঠেস দিয়ে দাড়াল প্রমি। আমাকে টান দিয়ে কাছে নিয়ে একেবারে জড়িয়ে ধরল এবং আমার ঠোটে কামড়ে ধরল। এবার দুজন দুজনের ঠোট চুষতে লাগলাম। নিজের ভেতর যত সংকোচ ছিল সব সরে গেল। রাসত্দাঘাটে যখনই কোন মেয়ের বড় দুধ দেখতাম তখনই বাড়া শক্ত হয়ে যেত। এবার নিজের হাতের কাছে ৩৬ নম্বর দুধ পেয়ে তাই একটু ধরে দেখতে মন চাইল। ওকে বললাম তোমার এইখানে একটু ধরি? সে একরকম মাতাল সুরে বলল, আজ আমার সব কিছুই তোমার। এবার দাড়ানো অবস্থায় ওর জামার ভেতরে হাত ঢুকিয়ে দিলাম। কিন্তু শক্ত ব্রা এর জন্য ধরে পুরোপুরি মজা পাচ্ছিলাম না। তাই সাথে সাথে ও ব্রা টা খুলে পার্সের ভেতর ঢুকিয়ে নিল। বলে রাখা ভালো, আমি কিন্তু ওর জামার উপর দিয়ে হাত ঢুকাই নি। জামার নিচে দিয়ে হাত ঢুকিয়ে পাম্পিং করছিলাম। তাই ওর নরম পেট থেকে শুরু করে দুধ পর্যনত্দ পুরোটাই খুব আরামে পাম্প করছিলাম। আমার বাড়া সাহেবের ততৰনে অবস্থা একেবারেই খারাপ। বাড়ার আগায় রসের ফোটা জমে গেছে। দুধ হাততে হাততেই ওর নিচ তলায় হাত দিয়ে বসলাম। পাজামার উপর দিয়েই ওর ঠিক ভোদার উপরে স্পর্শ করতেই অবাক হয়ে গেলাম। সেখানে হাত দিতেই আমার হাত ভিজে গেছে। ওর ভোদার আসে পাশে পুরো এলাকা ওর রসের বন্যায় ভেসে গেছে। ইচ্ছে হচ্ছিল এখনই এখানে ওকে শুইয়ে দিয়ে নিজের কুমারত্বের অবসান ঘটাই। কিন্তু সাহস হল না। কিছুৰন পর প্রমি আমার প্যান্টের চেইনটা খুলে আমার বাড়াটা চেপে ধরল। তারপর একটু ঘষতেই আমার সব শক্তি শেষ হয়ে গেল। অর্থাত মাল আউট। সেদিন ঘটনা ওখানেই সীমাবদ্ধ থাকল। রসের ভান্ডারে ঢুব দেয়া হল না। তবে প্রমি আমার উপর রাগই করল সেদিন। আমি অবশ্য খুশি এই ভেবে যে, আরও বেশি কিছু করতে গিয়ে মানুষের হাতে ধরা পড়লে মান সমমান সব হারাতে হত। আরেকদিন ফোনে ওকে জিজ্ঞেস করলাম, ওর ঢাকায় কোন আত্মীয় আছে কিনা এবং তার ম্যাচে কোন আত্মীয়ের আসা যাওয়া আছে কিনা। সে বলল, তার তেমন কোন কাছের আত্মীয় ঢাকায় নেই। এবং যে কয়জন আছেন তারা তার ম্যাচে আসার মত নয়। এবং বাড়ী থেকেও কেউ কখনও আসে না। মাসের শুরম্নতে বাড়ী থেকে ৫০০০ টাকা পাঠায় এবং সে টাকা দিয়ে মাস চলে। দুজন ভেবে দেখলাম, দুজন যদি একসাথে থাকি, তাহলে তো সব দিক থেকেই ভালো। তাহলে কি ওকে বিয়ে করে ফেলব? কিন্তু ও তো আমার দুবছরের বড়। আমাদের বিয়ে তো কেউ মেনে নিবে না। পরে চিনত্দা করলাম ধুরররর। পরের চিনত্দা পরে। এখন তো কিছুদিন ভালো থাকতে পারব। সিদ্ধানত্দ নিলাম দুজন লিভ টুগেদার করব। তবে ফরমালিটি হিসেবে কাজি অফিসে গিয়ে একটা সামাজিক সার্টিফিকেট নিয়ে নিলাম। অর্থাত বিয়ে করলাম। মাথায় চিনত্দা হল, যতদিন পারি একসাথে ঢাকায় থাকব। দুজন মিলে থাকলে আমার তো আর বাড়তি খরচ হচ্ছে না। ওর বাড়ি থেকে পড়াশুনা ও থাকার বাবদ যা পাঠায় এবং আমার বাড়ি থেকে যা পাঠায় তা একসাথে করে মোটামুটি আরামেই থাকা যাবে। এবং পড়াশুনাটাও শেষ করা যাবে। ওকে নিয়ে আমার সেই ছাদের বাসাটাতে উঠলাম। বিয়ের কাগজ পত্র দেখে বাড়িওয়ালা বকুনি দেয়ার পরিবর্তে বরং আমাদের সমাদরই করল। তারপর ঘরে ঢুকেই দুজন দুজনকে জড়িয়ে ধরলাম। এবং মুহুর্তের মধ্যে দুজনই ন্যাংটা হয়ে গেলাম এবং প্রমির গায়ের উপর আমি শুয়ে পড়লাম। তারপর জেড স্টাইলে আমি ওর ভোদা এবং সে আমার বাড়া চুষতে লাগলাম। কি যে মজা! উফ! বলে বুঝাতে পারব না। সে আমাকে ধমক দিয়ে বলল, এই গাধা। আজ মাল আউট হয়ে গেলে কিন্তু খবর আছে। আমি তাই আর দেরি করলাম না। ওর গোলাপী ভোদার মধ্যে আমার ৬ ইঞ্চি বাড়া ঢুকিয়ে দিলাম। পরম শানত্দিতে সে আমাকে আরও উল্টা দিক থেকে ঠেলতে শুরম্ন করল। আমিও জীবনের পরম শানত্দির এই মুহুত্বটি দারম্নন উপভোগ করতে লাগলাম। ৫ মিনিটের লড়াই শেষে আমার শক্তির অবসান ঘটল। অর্থাত মাল আউট। ১৫ মিনিটের বিরতির পর আবার শুরম্ন করলাম। তারপর থেকে প্রতিদিনই আমরা ভার্সিটিতে ক্লাশ শেষে বাসাই ফিরে আমাদের খেলা শুরু করি। কখনো আমি আগে আউট হই এবং কখনো প্রমি। এভাবেই আমাদের ব্যাচেলর (সংসার) জীবন চলতে থাকে।
Read more
Add comment (67)
Hits: 7656
প্রিমিয়ারের প্রথম দিন
Saturday, 21 May 2011 09:29 mohapurush MyBlog - MyBlog
E-mail Print PDF





সেই স্কুল-কলেজ পার হইয়া আমি আর মামুন আসলাম বিবিএ তে ভর্তি হইতে। মারাত্মক ভাল রেজাল্টের কারনে চিটাগাং ভার্সিটির ফর্মই নিতে পারি নাই, ভর্তি হওয়া দুরের ব্যাপার স্যাপার। প্রাইভেট ভার্সিটিই ভরসা। রেজাল্ট ভালই বা হইব কেমনে? সারাদিন মাথায় যদি ৭ ইঞ্চি খাড়ায়া থাকে রেজাল্ট ভাল হয় কোন পোলার? মামুইন্না শালা মনে হয় জন্মের পর থেইকাই ধোন খেচা শুরু করসে। মাইয়া পছন্দ হইলেই তার ধোন খেচা চাই! স্কুল-কলেজে এই নিয়া বহুত ঘটনা আসে। তো যাই হোক, ভর্তি হইতে আসলাম প্রিমিয়ারে। দামপাড়ায় সিএনজি ফিলিং স্টেশনের উপরে যেইটা অইটাই। প্রথম আইসাই মামুইন্নার জিব্বা বাইর হইয়া গেল।

সে বলে, “দোস্ত কই আসলাম। এত্ত সেক্সি সেক্সি মাইয়া চিটাগাঙে আসে সপ্নেও দেখি নাই। এক এক্টারে পাইলে তো মেজবান লাগায়া দিতাম। “



আমি ধমকায়া কইলাম, “ শালার পুত চুপ কর। এইখানেও লুলামি করিস না।লেখাপড়া করতে আইসি এইখানে। মন দিয়া বিদ্যা অর্জন কর। অর্জন টরজন শেষে চাকরি –বাকরি যা পাই। পাওয়ার সাথে সাথে বিয়া কইরা ফেলমু। পারমানেন্ট একটা ভোদা বাসায় থাকা খুব জরুরী।“



হালায় দেখি আমার কথা কানেই নিল না।সেই যে জিব্বা বাইর করসে অম্নিতেই চাইরপাশে তাকাইতাসে।

১২ থেইকা ক্লাস শুরু হইল। অরিয়েন্টেশন বইলা একটা জিনিস যে আসে সেইটা বোধয় প্রিমিয়ারের কর্তৃপক্ষ হালারা শুনে নাই। ক্লাসে ঢুকলাম , ধাম কইরা ক্লাস শুরু। এক ব্যাটা বুইড়া আইসা স্ট্যাটিস্টিক্স নিয়া ভ্যাজর ভ্যাজর শুরু করসে। তার কথা কে শুনে? আমি আশেপাশে তাকাইতে লাগ্লাম। ৩৫-৪০ টা পোলা আর ২০ কি ২২ টা মাইয়া মিলা আমাদের সেকশন। ভেজাইল্লা অবস্থা। হিসাবে প্রতিটা মাইয়া ভাগে দুইটা কইরা পোলা পায়। অথচ জিনিস্টা উলটা হওয়া দরকার ছিল। পোলাগো বাড়া ক্লাসে আইলে এম্নিতেই উচা থাকে। কিন্তু দুই পোলার জন্য যদি একটা মাইয়া বরাদ্ধ থাকে তাইলে বাড়া আর খাড়া কেমনে থাকে? মামুইন্না শালা দেখি এর মধ্যেই দুই-তিন্টারে চয়েস কইরা ফেলসে। মাঝে মাঝেই খোচা দিয়া জিগায়, “ দোস্ত ঐযে দেয়ালের পাশে লাল সেলোয়ার পরাটা দেখসস? জটীল না?”

অথবা , “ মাম্মা লাস্ট বেঞ্চের টি-শার্ট ওয়ালিরে দেখ, পুরা শখের মত। দুধগুলা আল্পস পর্বতের মত খাড়া খড়া। “

আমিও দেখতে দেখতে কয়েক্টারে পছন্দ কইরা ফেললাম। বড়লোকের মাইয়াগুলা নিয়মিত তেল, চর্বি খায়া যে ফিগার বানাইসে, আর সেক্সি সেক্সি ড্রেসে নিজেদের সাজায়া রাখসে তাতে তাগোদিকে চোখ না দিয়া ঊপায় নায়। আমার ধোনও আস্তে আস্তে ফুইলা উঠতাসে। স্যারে স্ট্যাটীস্টিক্স পড়াইতাসে আর আমি ভাবতাসি বাথ্রুমে গিয়া হ্যান্ডেল মারুম নাকি একেবারে বাসায় গিয়া? বাসায় গিয়া করলেই লাভ। শুইয়া- বইসা খেচা যায়। ভার্সিটির বাথ্রুমে খেচা যার তার কাম না। পোলাপান না নেয় পানি, না করে ফ্লাশ। ওই গন্ধের ভিতর যে খেচতে পারে সে সেক্স ম্যানিয়াক না হইয়া যায় না।

১টা ক্লাসের পর ছুটি হইয়া গেল। আমি মামুনরে কইলাম , “ দোস্ত চল, সহপাঠী আপুগুলার লগে একটু পরিচিত হই ।“

শালা বলে , “ আগেই মাইয়াদের দিকে যাইস না, আগে পোলাগো লগে পরিচিত হ, এরপর মাইয়া। নাইলে ব্যাপারটা অড দেখাইবো।“ আমি কইলাম, “ রাখ তোর অড মড। কোন পোলা কেমন সেইটা চেহারা দেইখা বুইঝা গেসি ।“

প্রথম টার্গেটে থাকল লাস্ট বেঞ্চের সেই টি- শার্ট পড়াটা। তারে ঘিরা দেখি আরও দুয়েক্টা মাইয়া দাড়ায়া আসে। মনে হয় পূর্ব পরিচিত। তক্কে তক্কে থাকলাম কখন মাইয়া ফ্রি হয়। এদিকে মামুন শালা গোলাপি টপ্স পড়া একটার লাইগা অস্থির হইয়া উঠসে। অনেক কষ্টে তারে সাম্লায়া রাখসি। এক সময় মাইয়া ফ্রি হইল। ব্যাগ ট্যাগ নিয়া হেইলা দুইলা ক্লাসে থেইকা বাইর হইয়া গেল। আমি অপলক তাকায়া আসি। মামুন কি জানি কইল খেয়াল করি নাই। পরে মাথায় চাটি দেয়ায় হুশ হইল। সে বলে , “ কিরে তুই নাকি কথা বলবি, ফ্রেন্ডশীপ করবি? মাইয়া তো গেসে গা। এখন হা কইরা তাকায়া থাক মাদারী।“

আমি আসলেই হা হইয়া গেসিলাম। মেরুণ টি- শার্ট আর সাদা প্যান্ট ( ভেলভেট হইতে পারে, শিওর না) পইরা মাইয়া যে হাটা দেখাইসে তাতে হা না হইয়া উপায় কি? পুরা বডি একসাথে কাপায়া হাটার যে শিল্প এই মাইয়া আয়ত্ত করসে তাতে আমি মুগ্ধ । পাছা নড়তাসে ডানে বামে আবার উপরে নিচে , রানগুলা একভাবে, পিঠ অন্যভাবে। মানে পুরাই অস্থি অবস্থা। এইদিকে মাইয়া ততক্ষনে লিফটে উইঠা দরজা লাগায়া দিসে। আমি কইলাম, “ দোস্ত দৌড় দি আয়। মাইয়া হাতছাড়া করা যাইবো না। ভাল মন্দ একটা কিছু আজকেই হইয়া যাইব।

দুই বন্ধু মিলে সিড়ির দিকে দৌড় দিলাম।



( শুরু করলাম চটি লেখা। আমার প্রথম লেখা । প্রথমে তেমন খোলামেলা বর্ণনায় যাচ্ছি না। একটা সিরিজ চালু করার ইচ্ছা আছে। আপনাদের মতামত আশা করছি। কেমন লাগল তার ঊপর ভিত্তি করে সিদ্ধান্ত নিব পরের লেখাগুলো দিব কি না?)


☠☠☠©মহাপুরুষ☠☠☠


Read more
Add comment (5)
Hits: 927
Last Updated on Saturday, 21 May 2011 05:38
চশমা পড়া চিড়ল দাঁতের মিষ্টি ম্যাডাম
Thursday, 19 May 2011 13:42 Zahid MyBlog - MyBlog
E-mail Print PDF



বিদেশে আসার পর থেকেই যৌবনজ্বালা বেড়ে গেছে।পরিষ্কার আবহাওয়া আর ভাল খাবারেরই গুন বোধহয়। আসছি তো ছাত্র হিসেবে তাই কপালে সুখও অনেক দুঃখও অনেক।সুখ হইলো চিন্তা ভাবনা ছাড়া সুন্দর সুন্দর মেশিন দেখি আর দুঃখ হইলো মেশিনগুলার খরচ অনেক।ঠিকমত সার্ভিস চাইলে পকেট খালি করতে হবে যেটা করার ইচ্ছা আমার নাই।কারন হইলো, আমার ৬ ইঞ্চি ধনটা দিয়ে মাগনা দেশ শাষন কইরা আসছি এখন বিদেশে কি ধরা খামু নাকি?নাহ, অস্ত্র ও ট্রেনিং কুনোটাই তো জমা দেই নাই।সুতরাং একটু ধীরে চলো নীতিতে আগাইতে লাগলাম।এরই মাঝে ক্লাসে আস্তে আস্তে মেয়ে মহলে পরিচিতি বাড়লো।এমনে হইলাম ৬ ফুট তার উপরে এ্যাথলেট ফিগারে কালা রঙ দেইখা মাইয়ারা দেখি খুব হাসি হাসি মুখে নজর নামাইয়া কথা বলে।আমিও খুব মন দিয়ে ওদের কথা শুনি। আমার ওদের দেহে পড়লেও কেন জানি ধনটা জাগান দিয়ে উঠে না।বিলাতী তরুনী মেয়েদের মায়া কমতো তাই দুধও একটু ছোট ছোট তাই বোধহয় আমার বাঙলা ধন 'রা' করে না।

তবে এত বড় দেশটাতে জিনিস যে নাই তা না,জিনিস আছে এবং খুব ভালো জাস্তি মেশিনই আছে।যাদের বয়স ৩৫ থিকা ৪৫ ওগুলা খুবই জাস্তি এক্কেবারে দেশী ভাবি-বৌদি ফিগার।আমার কোর্স এ্যাডভাইজারের বৌটা ঐ রকমই একখান মেশিন।যেদিন কোর্স তুলতে যাই ঐদিনই এ্যাডভাইজারের রুমে আমার চোখে পড়ে মধ্যবয়সী মেশিনটা।চশমা পড়ে,কার্লি চুল আর নাদুসনুদুস মানে জাস্তি ফিগার।বয়স হবে ৩৪-৩৫।আমার এক্কেবারে টার্গেট এজ।আর সবচেয়ে আশার কথা হইলো উনি এ্যাডভাইজারের রুমেই সোফায় হেলান দিয়ে পায়ের উপর পা তুলে বইসা আমারে বললো যে আমার সোশ্যালজী কোর্সে তিনিই লেকচার নিব,এই কথা বললো যখন তখনই দেখলাম ম্যাডামের সামনের দাঁত দুটোর মাঝে একটু ফাঁকা আছে।মানে পাখি উড়তে পছন্দ করে।আর আমি শিকারী, কবুতর খুবই লাইক করি যদি কবুতরের চামড়া হয় সাদা,চুল থাকে ভারী,শইল হয় জাস্তি আর বয়স হয় ৩৫।

জিন্সের প্যান্টের ভিতরে গরম আর স্যারের সামনে ওনার বউরে টার্গেট করার চরম অনুভুতি ২টা মিলা দেখি ধন আমার জাগান দিয়া উঠলো।আমিও অনেকদিন পরে টাইট প্যান্টের মাঝে শক্ত ধনের উপস্থিতি টের পাইয়া অতিরিক্ত কাম অনুভব করলাম।এরপর দ্রুত স্যার আর ম্যাডামরে বিদায় জানাইয়া বের হইয়া আসলাম।

দেখি করিডোরে দাড়াইয়া আছে জুলিয়া,রাশিয়ান মেয়ে।বয়স ১৮ তাই পাছাটা একটু উঁচা কইরা হাটে।আর আমারে দেইখাই দৌড় পাইরা আইসা জিগায় 'রনি ও রনি হাউয়ার ইউ'।আমিও একটু হাসি দিয়ে গালে গাল লাগাইয়া চুমার আওয়াজ কইরাই সাইড কাটি কারন এমন চলতি মাইয়ার লগে জড়ায়ে গেলে গোপন ও এ্যাডভেঞ্চারিং মেশিনরা আমার কাছে আসবো না।

এবার দেখি ইরানি মেয়ে গুলশান আইসা আমার ডান বগলের নিচ দিয়ে ওনার হাত ঢুকাইয়া বলতেছে চলো তোমারে কফি খাওয়ামু।ইরানি মেয়ে ততো সুন্দর না তবে শরীরে গরম আছে আর বোগলের নিচে অর্ধের শরীর ঢুকাইয়া শুরুতেই ওর দুধের ছোয়া দিয়া কফির দাওয়াত দেয়ায় আমিও মানা করলাম না।নেসকফি ভালই সাথে যদি ন্যাচারাল দুধ থাকে।

কফি খাইতেছি, তখন দেখি আমার টার্গেট ম্যাডামও আসছে কফি খাইতে।আমি একেবারে দাড়াইয়া গিয়া উনারে খুব সন্মান জানাইলাম।আমার তরফে এত সন্মাননা দেইখা উনিও ভ্যাবাচ্যাকা খাইয়া গেল।তবে খুশী হইছে যে বহুত সেটা বুঝলাম।


কয়েকদিন ম্যাডামের ক্লাস গেল।আমিও প্রতি ক্লাসের পরে ম্যাডামের সাথে করিডরে,লবিতে,ক্যাফ েতে কথা বলি,নানান বিষয় আলুচোনা করি।সমাজবিজ্ঞানে� � ক্লাসতো ওনারে আবার পাম দেই যে, কত কিছু অজানা ম্যাডাম,আপনের সঙ্গ পেয়ে তো আমি অনেক জ্ঞানী হয়ে গেলাম।ম্যাডাম খালি হাসে।

একদিন ওনার অফিসে গেলাম লাঞ্চ টাইমে।উনি ডেস্কে বসা আমি সামনে গিয়া দাড়াইলাম।হঠাৎ ম্যাডামের চোখের দিকে খেয়াল কইরা দেখি উনি চুপেচুপে আমার ধনের দিকে তাকায়।আমার এ্যালার্ট সিগন্যাল পেয়ে ধনটাও দাড়ায় গেল।আমি দেখলাম যে ম্যাডামের চোখের সামনে আমার প্যান্ট ফুলে উঠলো আর পুরা সিনটাই ম্যাডাম দেখলো।পরে আমি বেশী কথা না বইলাই বের হয়ে আসলাম।

এরপরের ক্লাসে ম্যাডাম আইসাই প্রশ্ন করলো, হাউ মেনি অফ ইউ লুক্ড এ্যাট কান্ট? ( মানে ইম্যানুয়াল কান্ট)
আমি হাত তুলে সাথে সাথে বললাম, ম্যডাম আই স্টাডিড কান্ট লাস্ট নাইট।ইট ওয়াজ অসম।

ম্যাডাম দেখি ২-৩ সেকেন্ড আমার দিকে তাকিয়ে কিছু না বলে লেকচার শুরু করলো।

সামনের চেয়ারে বইসা আমিও দুই পা ফাঁক করে ম্যাডামরে বেশ কিছু ইরোটিক ভ্যিউ দিলাম,ম্যডামও দেখি বেশ কয়েকবার আমার দিকে তাকিয়ে দ্রুততার সাথে জিহ্বা দিয়ে ঠোঁট কামড়ালো এবং ঠোঁট ভেজাল।আর ক্লাসে যতবার ইম্যানুয়েল কান্ট উচ্চারন করলো ততবারই আমার দিকে তাকাইলো।আমি কলম চাবিয়ে,পা ফাঁক করে,ঠোঁট কামড়ে ম্যাডামকে টিজ করে গেলাম পুরো এক ঘন্টা।

এরপরের ঘন্টার শুরুতেই ম্যাডাম বললো আজকের জন্য লেকচার শেষ।
হঠাৎ এই ঘোষনায় তো আমার মন খারাপ হয়ে গেল।কারন আমি ভাবলাম ম্যাডাম কি তাহলে আমার টিজিং এ মাইন্ড করলো নাকি?একটু ভয়ও হলো,কারন আমি বাঙ্গালী তো লাখ লাখ টাকারে পাউন্ড বানাইয়া খরচ করে পড়তে গেছি, এক ম্যাডামরে গরম করার ধান্ধা করতে গিয়ে আবার আমার কোর্সে 'এফ' না দিয়ে দেয়।

এইসব চিন্তা করে মনমেজাজ খারাপ।আমেরিকান মেয়ে এ্যালেক্সা আইসা ঢং করা শুরু করলো,আমারও মেজাজ খারাপ তার উপরে ওর নামের মত বুকটাও ছেলেদের মত প্লেইন তাই ওরে পাত্তা না দিয়ে উঠে গেলাম।বললাম,ম্যাড� ��মের কাছে যাই।


হঠাৎ আমার মনে হইলো, আরে!!!!!!!!!!!!!!!!! ম্যাডামে এক ঘন্টা ক্লাস না নিয়া কি আমারে ওনার অফিসে ডাকলো নাকি?

নগদ মনমেজাজে রঙ লাগলো।ধনটাও শক্ত হয়ে জিন্সের উপরে সাপের মত আকৃতি মেলে ধরলো।আমি সাহস কইরা ম্যাডামের দরজায় টোকা দিয়ে ঢুকে গেলাম।

দেখি ম্যাডাম জানালার সামনে দাড়ানো।আমারে দেইখা কোন হাসি নাই,কোন কথা নাই।শুধু হাত থেকে চশমাটা চোখে দিলো।

আমি দরজাটা বন্ধ করার সময় ওনার চোখের সামনেই লক করে দিলাম।

ম্যাডাম একদম সামনে এসে দাড়িয়ে বলে, হাউ ডিড ইউ ম্যানেজ টু স্টাডি কান্ট ইন দিস শর্ট পিরিয়ড অফ টাইম?
আমি বললাম, বিকজ আই লাভ দ্যা ওয়ে কান্ট এক্সপ্লেইন্ড ঔন ফিলিংস, হুইচ ক্যান ব্রিং পিস ওনলি টু এভরিওয়ান,নাথিং এলস টু এনি ওয়ান।আই লাভ দ্যা ওয়ে ইট ইজ,আই লাভ দ্যা ওয়ে ইউ আর।

ম্যাডাম চশমার উপরে ভ্রু উচিয়ে বলে, হোয়াট?

আমি বলি, ইফ ইউ আর আস্কিং মি টু এক্সপ্লেইন মাই ফিল দেন আই সে দ্যাট আই লাভ দ্যা ওয়ে ইউ আর।এন্ড ইফ ইউ আর আস্কিং মি টো টেল ইউ হোয়াট আই লার্নড, দেন আই সে , ইউ আর বিউটিফুল।

ম্যাডাম আমার কলারে খপ করে ধরে বলে, ইউ আর ট্রায়িং টু ফ্ল্যার্ট উইথ মি সিন্স দ্যা বিগিনিং!
আমি বললাম,ইউ মে সে ইটস মাই ফল্ট, বাট আই ডোন্ট এ্যপোলোজাইস কজ ইউ আর ওয়ান টু বে ফ্ল্যাটার্ড।

ম্যাডাম এবার আমার কলার ছেড়ে দিয়ে টেবিলের উপর পাছা রেখে বসে বলে।ওকে,দেখাও আমাকে তোমার এত সাহস কোথা থেকে আসে!
আমি আস্তে আস্তে আমার শার্ট খুলে বললাম,এই সিনা দেখছো?এইটার ভিতর থেকে আসে।

ম্যাডাম তর্জনী আঙ্গুলের ইশারায় আমাকে কাছে ডাকলো।আমি এগিয়ে গেলে আমার বুকে হাত রেখে বলে, ইউ আর সো স্মার্ট।কিন্তু তোমার বয়সী মেয়েদের নিচে ফেলে রেখে কেন আমার রুমে আসলা?
আমি বললাম, ঐ যে কান্ট।আই নো দ্যা লেডি হু ক্যান টিচ মে পিওর কান্ট দ্যা লেডি হু ইজ ডিপ ইনসাইড এন্ড এ্যাবল টু হিল মাই থ্রাস্ট!

ম্যাডাম এবার প্রথমবারের মত দাঁতগুলো দেখালো যা দেখে আমার ধন পুরাই ফর্মে।

এবার আমার এ্যাটাকের পালা,আমি খপ খরে ম্যাডামের চুলের মুঠি ধরে ওনার লিপস্টিকহীন লাল টুকটুকে ঠোঁটে প্রথম চুম্বন একে দিলাম।গরম ঐ মুখটাতে ২ মিনিটের মত মুখ লাগিয়ে সবটুকু রস চুষে চুষে নিয়ে নিলাম।দেখি ম্যাডাম হাপাচ্ছে।
আমি এবার ২ পিস স্কার্ট পড়া টেবিলে বসে থাকা ম্যাডামের দেশী বৌদি সাইজের দুধের উপর হাত বাড়ালাম শার্টের উপর দিয়েই। একহাতে ম্যাডামের দুধ টিপছি,অন্য হাতে বুড়ো আংগুলে ওনার ঠোঁট ঘষছি।ম্যাডাম এবার এলিয়া পড়লো টেবিলের উপর।পিঠের নিচ থেকে কয়েকটা ফাইলে ছুড়ে ফেললো মেঝেতে।আমি স্কার্টটা রোল করে কোমর পর্যন্ত তুলে ফেললাম।সাদা রানের মাঝখানে সাদা প্যান্টিতে অসাধারন জাস্তি নিন্মাঙ্গ।
প্রথমে প্যান্টির উপর দিয়েই ফুলে থাকা গুদটাতে কামড় দিলাম।পরে প্যান্টিসহ চুষলাম।ম্যাডাম আমার চুল ধরে আমার মুখটা চেপে ধরেছে ওনার ফুলে উঠা গুদে।আমি চুল ছাড়িয়ে,ঝুকে ওনার ঠোঁটে বর্বর চুমু দিলাম গলাটা চেপে ধরে।ম্যাডামের চোখ দেখি আমার মতই অতিরিক্ত কামুক হয়ে গেছে।

ম্যাডামের অফিস হওয়াতে চোষাচুষি করার সময় বেশী নেই।তাই আর ওনার দুধ চুষলাম না এমনকি শার্টও খুললাম না। দ্রুত আমার জিন্স নামিয়ে ফেলতেই ম্যাডাম এবার টেবিল থেকে নেম হাটু গেড়ে আমার সামনে বসে আমার ধনটার দিকে চেয়ে আছে।৬ ইঞ্চি ধন কিন্তু তারপরও মহিলাদের প্রিয়।আমি ম্যাডামের থুতনী ধরে উচু করে চশমা পড়া শিক্ষিকার চেহারাটা দেখলাম,উনি চিড়ল দাঁতে অসাধারন একটা হাসি দিয়ে আমার ধনটা মুখে পুড়লো।গরম লালা ভর্তি ফর্সা মুখ।আমার পাছায় ওনার হাত চলছে আর ধন ও বিচির উপর চলছে ওনার মুখ।

বেশিক্ষন ধন চুষার সময় না দিয়ে আমি ম্যাডামকে ওনার টেবিলে শুইয়ে দিলাম।কোমর পর্যন্ত উঠা স্কার্টের নিচ থেকে প্যান্টিটা খুলে ছুড়ে ফেললাম।রসে টইটুম্বুর ফুলে থাকা পরিষ্কার ও পুরু ভোদাটা দেখে ১০ সেকেন্ডের মত চুষার লোভ সামলাতে পারলাম না।

পরে আমার ধনটা এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম শিক্ষিকার পুরু ভারী রসালো ভোদায়।চশমা পড়া চিড়ল দাঁতে ম্যাডাম যেই শিৎকারটা দিল।আমার মনে হলো যে স্ট্যালিন জার্মানী দখল করেও এত গর্বিত হয় নাই।

অতি দ্রুত লয়ে ঠাপা শুরু করলাম।ম্যাডাম দেখি উত্তেজনায় উঠে বসতে চায় শুধু আর আমি ধাক্কা দিয়ে শুইয়ে দেই।শার্ট ও স্কার্ট পরা অবস্থায় মধ্যবয়স্ক মহিলা চুদা অসাধরন মজা।আমার ঠাপের ধাক্কায় সাইডে চশমা ছুড়ে ফেলে টেবিল থেকে পিঠ উচিয়ে বসে পরে আমার সিনায় চুমু আরম্ভ করলো।
আমি ওনাকে টেবিল থেকে তুলে কোলে নিয়ে ঠাপ আরম্ভ করলাম।ম্যাডাম চোখ বন্ধ করে শুধু "ফাক মি হার্ড,প্লিজ মাই লর্ড,ফাক মি রুড বয় ,ফাক মি হার্ক,ওহ গড" বলতে লাগলো।আমি শুধু একবার বললাম,আই লাভ ইউ হোর আই লাভ দ্যা ওয়ে ইউ টিচ মি কান্ট।

৪-৫ মিনিট পর হঠাৎ ম্যাডামের যোনি অতিরিক্ত পিচ্ছিল হয়ে গেল আর তার সাথে আমিও রাগমোচন করে ফেললাম। দেখলাম ওনার ভোদা থেকে দুজনের মিলিত রস বের হয়ে আমার বেয়ে রান বেয়ে পড়ছে।তবুও কিছুক্ষন ওনাকে কোলে ধরে রাখলাম।

নামিয়ে দিতেই ম্যাডাম টিস্যু নিয়ে ওনার যোনি ও পাছা মুছলো এরপর আরো কিছু টিস্যু নিয়ে আমার ধন মুছতে এলো।আমি বললাম, নো! সাক মি টিল ড্রাই। চশমা ছাড়া ততটা সেক্সি না ম্যাডাম তবু ঐ চেহারায় আমাকে ড্রাই ব্লো জব দিল।



আমি জিন্সটা পড়ে শার্টে বোতাম লাগাতে লাগাতেই হঠাৎ দরজায় ঠক ঠক আওয়াজ! ম্যাডাম তাড়াতাড়ি স্কার্ট নামিয়ে ,চুল ঠিক করে,টেবিলে ফাইলগুলো কোনমতে উঠিয়ে দরজা খুলে দিল। দেখি আমেরিকান এ্যালেক্সা আর ইরানি গুলশান দাড়িয়ে দরজায়।
ম্যাডাম বোকার মত হাসতে শুরু করে বললো, কি চাই?
ওরা বললো, রনি আপনার রুমে আসলো অনেকক্ষন আর আমরা বাইরে ওর অপেক্ষায় ছিলাম তাই দেখতে এলাম ও এখানে কি না।
আমি তখন এগিয়ে যেয়ে বললাম,ওকে ম্যাম, থ্যাংক্স ফর দ্যা লেসন।এটা আমার জন্য অনেক উপকারী হলো।আজকে যাই! বলেই ম্যাডামের কোন কথা শুনার অপেক্ষা না করে গুলশান আর এ্যালেক্সার সাথে বেরিয়ে এলাম।কারন ওদের সামনে ম্যাডামের ছাগী টাইপের মাগী হাসিতে গোপন রহস্য ফাঁস হয়ে যেতে পারে।

করিডোরের মাথায় এসে গুলশান আমাকে দেয়ালের সাথে ঠেস দিয়ে ধরে বলে, তুমি ম্যাডামের সাথে সেক্স করছো তাই না?
আমি বলি,তোমার মাথা ঠিক আছে?কি বলতেছো!
এ্যালেক্সা তখন বলে, হ্যা,আমরা ঠিকই জানি।ম্যাডামের প্যান্টি সোফার উপর পড়ে ছিল যেটা আমরা দুজনেই দেখেছি।
আমি তখন বলদের মত একটা হাসি দিয়ে বললাম, ওকে! তোমাদের মত দুই দুই জন পরী যদি আমার মত শয়তানকে এতই কামনা করো তাহলে নেক্সট টাইমে তোমাদের সাথেই থ্রি-সাম হবে!
ওকে?

দুইজনই তখন অতিরিক্ত কামুক টাইপের হাসি দিয়ে বললো, গ্রেট!

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete