Wednesday, November 16, 2011

বৌদিকে উলঙ্গ করে

সকাল থেকে বৌদি ফোন করে চলেছে, কতবার বললাম আমি ব্যস্ত আছি এখন কথা বলতে পারবো না তাও শোনে না। যখনি ফোন করে শুধু একই কথা "তোমার আওয়াজ শুনতে ইচ্ছা হচ্ছিলো তাই ফোন করলাম।" আর একটা প্রশ্ন "তুমি কবে আসবে?" নিজের বরের জন্যেও মনে হয় এত অপেক্ষা করে না, আর করবেই বা কেন? বৌএর ওপর এত অত্যাচার করলে কে নিজের বরকে মনে করবে।
যাইহোক আমি বললাম শনিবার রাত্রে আসব তোমার সঙ্গে দেখা করতে আর রবিবার সকালে ফিরে চলে আসব। বৌদি শুনে খুব খুশি হয়ে গেলো। সান্তনা বৌদির সঙ্গে আমার প্রায় ১ বছরের সম্পর্ক। আমরা একসঙ্গে পার্ট টাইম কম্পিউটার ক্লাস করতে যেতাম, এখনকার দিনে কম্পিউটার জানাটা খুব জরুরি তাই চাকরির পরে বাকি সময়ে কম্পিউটার ক্লাস করতাম। সেখানে আমার সান্তনা বৌদির সঙ্গে পরিচয় হয়, সেখানে ধীরে ধীরে বন্ধুত্ব হয়ে যায় আমাদের দুজনার। পরে বৌদি নিজের ব্যক্তিগত জীবনের ব্যপারে কথা বলে, বৌদি খুব মিশুকে তাই আমার সঙ্গে গভীর বন্ধুত্ব হয়ে সময় লাগে নি। পরে তার পরিবার মানে তার স্বামীর ব্যপারে জানতে পারি। সান্তনা বৌদি এত ভালো হওয়ার সত্তেও ওর ভাগ্য এত খারাপ মাঝে মাঝে চিন্তা করলে দুঃখ হয়।
একদিন ওর স্বামীর অত্যাচারের ব্যপারে আমাকে সান্তনা বৌদি বলছিলো। সান্তনা বৌদির স্বামীর নাম সুজয়, সে মাসে ২০ দিন প্রায় বাইরেই থাকে। কোনো কোম্পানীর উঁচু পোস্টে আছে, মিটিং-এর জন্য ওকে প্রায় সময়ই বাইরে থাকে হয়। কিন্তু যখনি বাড়ি ফেরে সবচেয়ে বৌদির অবস্থা খারাপ করে দেয়, ও সবচেয়ে বেশি শারীরিক অত্যাচার করে চোদার সময়।
বৌদি একদিন বলছিলো, রাত্রে চোদার আগে সুজয়দা পশু হয়ে হয়ে যায়। বিছানায় আসতে দেরি নয় বৌদির শাড়ী খুলে ফেলে আর এত উত্তেজিত হয়ে পড়ে কি ব্লাউজ ধরে ছিড়ে দেয়। আর পাগলের মতো মাই দুটো টিপতে থাকে একবার চিন্তাও করে না, কি বৌদি কষ্ট পাচ্ছে না কি হচ্ছে। নিজের জামা কাপড় খুলে উলঙ্গ হয়ে পড়ে আর বড়ো কালো বাঁড়াটা সোজা বৌদির মুখে ঢুকিয়ে দেয়। চুলের মুঠি ধরে মুখেই চুদতে থাকে আর বলে "চোষ খানকি মাগী, গুদ মারানী চোষ আমার বড়ো বাড়াটা।" একবার যদি সামান্য দাঁত লেগে যায় বাঁড়ার ওপর বৌদির গাঁড় ফাটিয়ে দেয়। অনেকক্ষণ ধরে বাঁড়া চোষানোর পর মুখ থেকে বাড়া বের করে গুদে ভরে দেয় আর খিস্তি করতে থাকে চোদার সময়। কঠিন ঠাপন দিতে থাকে গুদের মধ্যে, বৌদির মনে হয় যেন গুদ ফেটে যাবে। গুদ থেকে বের করে তারপর পোন্দে ভরে দেয়। এই ভাবে বৌদির কোনো ছিদ্র বাকি রাখে না চোদার সময়। পরে মালটাও বৌদির মুখের ওপর ফেলে দেয়, কত বার তো বৌদিকে বলে গিলে ফেলার জন্য। সুজয়দার বাড়ি ফেরার নাম শুনলেই বৌদির ভয়ে গাঁড় ফাটতে লাগে।
এরই মধ্যে আমার সঙ্গে পরিচয় হয় আর এত গভীর বন্ধুত্ব হয়ে যায়। বৌদির আমার ব্যবহার খুব পছন্দ তাই আমাকে প্রায় তার বাড়ি ডাকে। আর আমিও চাকরির কারনে বাড়িঘর ছেড়ে এখানে, বাঙ্গালোরে থাকি তাই বৌদির সঙ্গে বেশ ভালো সময় কাটে। বৌদির বিয়ে তো হয়েছে কিন্তু চোদার যে স্বাদ পাওয়া উচিত ছিলো সেটা পায় নি আর আমার তো বিয়েই হয় নি। তাই শেষে আমরা ঠিক করলাম একে অপরের স্বাদ মেটাবো, আমাদের খুব সাধারণ ভাবেই এই আলোচনা হয়ে গেলো। বেশি নাটক করার প্রয়োজন হয় নি কারণ আমরা দুজনেই স্ট্রেট ফরোয়ার্ড। আমি শনিবার বৌদির বাড়ি যাই আর সারা রাত বৌদিকে চুদি বৌদির সঙ্গে আনন্দ করি আর রবিবার
নিজের ঘরে চলে আসি।
সবচেয়ে বেশি আনন্দ হয়ে ছিলো যখন আমি প্রথম বার বৌদির বাড়ি গিয়ে ছিলাম। শোয়ার ঘরটা এমন সাজিয়ে রেখে ছিলো যেন আমাদের ফুলশয্যার রাত, আমি বৌদির জন্য একটা ফুলের তোড়া নিয়ে গিয়েছিলাম। বৌদি সেদিন নিজের জন্য একটা টকটকে লাল রঙের নাইট গাউন এনে রেখে ছিলো যেটা থেকে এপার ওপার দেখা যাচ্ছিলো। রাত্রের খাবার আমরা খুব তাড়াতাড়ি খেয়ে ফেলে ছিলাম, খাওয়ার পর বৌদি আমাকে বললো তুমি শোয়ার ঘরে গিয়ে বসো আমি আসছি। আমি শোয়ার ঘরে ভেতরে গেলাম। দেখলাম বিছানাটা ফুলে ভর্তি আর সুন্দর একটা গন্ধ আসছে, বিছানায় বসা তো দুরে থাক আমি ঘুরে ঘুরে ঘরটা দেখতে লাগলাম। একটু পরে বৌদি এলো লাল গাউন পরে। বৌদিকে দেখেই আমার বাঁড়া দাঁড়িয়ে গেলো, ওহ.. কি দেখতে, গাউনের পাতলা কাপড়ের মধ্যে দিয়ে বৌদির মাই দেখা যাচ্ছে। বৌদি আমার দিকে এগিয়ে এলো। আমার ইচ্ছা হলো গিয়ে কিস করি কিন্তু সাহসে কুলোলো না। বৌদি আমার কাছে এলো। আমাকে ঠেলে ফেলে দিলো বিছানার ওপর, আমার চুলের মুঠি ধরে আমাকে নিজের বুকের কাছে নিয়ে গেলো। জড়িয়ে ধরল আমার মাথাটা, আমার গাল বৌদির মাই-এর ওপরে। আমিও বৌদিকে ধরলাম, এবার একটু সাহস এসেছে। বৌদির মুখ দুহাতে ধরে আমার মুখের কাছে নিয়ে এলাম, ঠোঁটে ঠোঁট ঠেকালাম। এবার কিস করলাম বৌদিও আমাকে কিস করলো, একে অপরের ঠোঁট চুষতে লাগলাম।
আমার ঠোঁট বৌদির ঘাড়ের কাছে নিয়ে গেলাম, ঘাড় চুষতে লাগলাম। বৌদি যেন পাগল হয়ে গেলো, আমার জামার বোতাম খুলল, পেন্টও খুলে দিলো। এই ভাবে আমাকে ধীরে ধীরে উলঙ্গ করে ফেললো, আমিও বৌদির গাউন খুলে বৌদিকে উলঙ্গ করে ফেললাম। আমি জানতাম এইসব কিছু হবে তাই আগে থাকতে বাল কেটে রেখে ছিলাম। এবার আমরা দুজনে উলঙ্গ হয়ে একে অপরকে জড়িয়ে ধরে রেখেছি, আমি জানি বৌদি বাঁড়া চুষতে ভালোবাসে না। তাই আমি সেরকম কিছু চেষ্টাই করলাম না, সোজা আমার ৭ ইঞ্চি বাড়াটা বৌদির গুদে ভরে দিলাম আর ধীরে ধীরে ঠাপাতে লাগলাম। বৌদি শীত্কার করতে লাগলো আহ... আহ... উহ.... আহ... আর পারছি না..... আহ...
আমি ধীরে ধীরে আমার ঠাপন বাড়ালাম আর বৌদির গুদের ভেতরেই মাল ফেলে দিলাম। ওহ.. কি সুখ? আমি আর বৌদি দুজনই চরম আনন্দ পেয়ে ছিলাম তাই বৌদি আমার বাড়ার জন্য পাগল হয় আর শনিবার আসতে না আসতে ফোন করতে শুরু করে দেয়।
মাঝে মাঝে আমরা ফোন সেক্সও করি, আমার চোদনে বৌদি যা আনন্দ পায় সেটা সুজয়দা দিতে পারে না তাই বৌদি সুজয়দার বউ হতে পারে কিন্তু ভালো আমাকে বেশি বাসে।

No comments:

Post a Comment