Wednesday, November 16, 2011

কামনা বাসনা

ইস খুউব না? না ,আমার খুব ভয় করছে। কেউ যদি এসে পড়ে?

কি মুস্কিল ! আমি তো আছি অদিতি, ভয় কিসের?

অদিতির চুড়িদারের ভিতর দিয়ে হাত দিয়ে অনিক একটা মাই টিপতে থাকে।

আহা! বিনিত যদি জানতে পারে আমাদের কথা তাহলে কি হবে ভেবেছ?

আনিক চুড়িদার খুলে ওর মাথা দিয়ে বার করতে করতে বলে, আচ্ছা অদিতি যদি বিনিতকে সব কথা জানিয়ে দিই সেটা কি ভাল হবে?

জানিয়ে দিই মানে? অদিতি অবাক।

তোর আমার চোদাচুদির কথা?

তুই কি পাগল না কি? কোন পুরুষ কি চায় তার লাভারের সঙ্গে অন্য পুরুষের শারীরিক সম্পর্ক আছে? আমি যদি জানতে পারি অন্য মেয়ের সঙ্গে বিনিতের দেহ-সম্পর্ক আছে আমি কি সহ্য করতে পারব?

আচ্ছা ধর যদি আমি বিনিতকে সব বুঝিয়ে বলি এবং সেও রাজি হল,তাহলে...

তা হলে কি?

অনিক ওকে জড়িয়ে ধরে ব্রেসিয়ারের হুক খুলতে খুলতে বলল, আমরা দুজনে মিলে চুদলে তোর আপত্তি নেই তো?

মানে?

অদিতির ব্রা খুলে মাইয়ের বোটা খুটতে খুটতে বলে, আমি তোকে ন্যাংটো চুদব আর বিনিত দাঁড়িয়ে দেখবে আবার বিদিত তোকে চুদবে আমি দাঁড়িয়ে দেখব।

ইস! আমাকে বেশ্যা পেয়েছিস? যাঃ ভাগ! ঠেলে অনিককে সরিয়ে দিতে চায়।

রাগলে তোকে দারুন সুন্দর লাগে। অনিক আবার অদিতিকে জড়িয়ে ধরে।

থাক আর তেল মাখাতে হবে না।

রাগ করিস কেন? আমি কি সত্যি সত্যি তোকে ল্যাংটো হতে বলেছি, ঠাট্টাও বুঝিস না?

এসব ঠাট্টা আমার ভাল লাগে না। এ রকম করলে আমি আর তোর এখানে আসব না। আমি আজেবাজে পরিবারের মেয়ে না।

বেশ বাবা অন্যায় হয়েছে, আর বলব না। এবার ন্যাংটো হয়ে শোও তো... কতদিন গুদে মাল ঢালিনি।

পাশের ঘরে খুট করে শব্দ হয়। অদিতি প্যাণ্টের দড়ি খুলতে গিয়ে থেমে যায়।

কিসের শব্দ হল না?

কিসের শব্দ? তোর মনে ভয় ঢুকে আছে তাই খালি শব্দ শুনছিস। দেখ আমার অবস্থা।

লুঙ্গি খুলতে অনিকের ঠাটানো বাড়াটা দেখে মুচকি হাসে অদিতি। পাশের ঘরে বিনিত কাঠ হয়ে বসে থাকে। একটু হলে সব প্লান গুবলেট হয়ে যাচ্ছিল। মনে হচ্ছে অনিক শেষ পর্যন্ত ম্যানেজ করে নিয়েছে। এর আগে অদিতিকে বিনিত চুদেছে কিন্তু অন্যে চুদলে কেমন দেখতে লাগে তার অনেক দিনের কৌতূহল। রকম-সকম দেখে বিদিতের বাড়া একেবারে খাড়া।

তবু সে চুপটি করে বসে থাকে,ও ঘরে যায় না।

অদিতি মুঠিতে অনিকের বাড়াটা চেপে ধরেছে। অনিক অদিতির মাইগুলো চূষছে-চুপুস চুপুস। আর অদিতি আঃ-আঃ করে শিৎকার দিচ্ছে। অনিক চিৎ হয়ে শুয়ে অদিতিকে বাড়া চুষতে বলে। অদিতি ওর পাছার কাছে বসে দুই উরুর ফাকে বাড়াটা চুষতে শুরু করল। এবার অনিক পাশের ঘরে থাকা বিনিতের দিকে তাকিয়ে চোখ টিপল। অনিকের বাড়ার গা বেয়ে অদিতির লালা গড়িয়ে পড়ছে। কখনো বাড়া কখনো বিচি জিভ দিয়ে চেটে চেটে সুখ ঊপভোগ করছে। অনিক পা দুটো অদিতির কাঁধে তুলে দিয়েছে। অদিতিকে বলল অনিক এবার চড়, বাড়াটা গুদে ভরে নে। অদিতি গুদের মুখে বাড়াটা সেট করে শরীরটা ছেড়ে দিতে পু-উ-চ পু-উ-চ করে পুরোটা অদিতির শরীরে ঢুকে গেল। কোমর নাড়িয়ে অদিতি ঠাপ দিতে লাগল।

বিনিত পাশের ঘর থেকে বেরিয়ে আসে। চুপি চুপি অদিতির পিছনে গিয়ে দাড়ায়। অদিতি চোদানোয় মগ্ন, কোন হুশ নেই। উত্তেজিত অদিতি বলে, এই গুদ মারানির বেটা, বন্ধুর লাভারকে চুদতে খুব মজা?

ওরে বোকাচুদি, তোর ভোদায় খূব কামড়ানি? ভাতারের বন্ধুকে দিয়ে চোদাতে লজ্জা করছে না?

অদিতি পাছা উচু করে ঠাপিয়ে চলেছে। ফুটোর কাছে বাড়া নিয়ে বিনিত দড়াম করে ঠাপ দিতে অদিতির গাঁড়ে বাড়াটা আমুল বিদ্ধ হয়। অদিতি কিছু বোঝার আগেই অদিতির মাই চেপে ধরে বিনিত ঠাপাতে শুরু করে। অদিতি চমকে ঘাড় ঘুরিয়ে কিছু বলতে যাবে তার আগেই বিনিত তার ঠোটজোড়া মুখে ভরে নেয়। অদিতি একটু অপ্রস্তুত। বিনিত বলে, কি হল মনা? এতে লজ্জা পাওয়ার কি আছে? আমরা দুই বন্ধু তোমার গুদ মারছি, ওর বৌ হলে তাকেও আমরা দুজনে চুদবো। কিরে অনিক চুদতে দিবি না?

অসভ্য ছোটলোক, ছিঃ তোমরা এত শয়তান আমার জানা ছিল না। অদিতি রেগে উঠে যেতে চায়, আমরা চেপে ধরি। অদিতির পিঠে আমার ঠাটানো বাড়া ঘষতে ঘষতে বলি, তুমি রেগে যাচ্ছো কেন তুমিতো বারোজনকে দিয়ে চোদাচ্ছো না।

অদিতি প্লীজ সুন্দর পরিবেশটা নষ্ট কোর না। অনিক বলে।

চুপ করো আমাকে বেশ্যা পেয়েছ নাকি?

কি যা-তা বলছো? দ্রৌপদী কি তা হলে বেশ্যা?

বিনিত জোরে চেপে অদিতিকে শুইয়ে দেয়। অদিতি ছট ফট করতে থাকে। অনিক পেটের উপর বসে মাই চুষতে থাকে আর বিনিত দু-পা চেপে ধরে বাড়াটা ভোদার মধ্যে ঢুকিয়ে দেয়। অদিতি কিছুটা শান্ত হয়। অনিক তখন বাড়াটা অদিতির মুখে ভরে দেয়। টু-ইন ওয়ান সিস্টেমে অদিতিকে চোদা চলতে থাকে। বিদিত নীচ দিয়ে আর অনিক উপর দিয়ে মাল ভরবে। দু জনের ঠাপে অদিতি অস্থির। জোর করে অনিকের বাড়াটা মুখ থেকে ঠেলে বের করে বলে, যাও না এতই যদি বাড়ার কুটকুটানি ঘরে মা-বোনের গুদে ঢোকাও।

বিনিত ঠাস করে এক চড় বসিয়ে দিয়ে বলে, গুদমারানি সতীপনা দেখানো হচ্ছে? কেন অনিককে দিয়ে চোদাচ্ছিলি?

তুমি ডেকেছিলে। আমি কি করে জানবো, তোমার বন্ধু একা পেয়ে আমার গুদ মারবে।

তোমার ইচ্ছে না থাকলে কেউ জোর করে চুদতে পারে?

আচ্ছা তখন ইচ্ছে ছিল। এখন নেই। আমাকে যেতে দাও।

তা বললে কি হয়? বাড়ার গোড়ায় মাল জমে আছে... এটুকু ভোদা ভরে নিয়ে যাও।

বাড়িতে আর মাগী নেই? তাদের ভোদায় ঢাল গে যা.....

অদিতির ভোদা সাফ-সুতরো পরিস্কার। ভোদার উপরে নুরের মত একগুচ্ছ বাল। এটা তার স্টাইল। বিনিত খপ করে বাল গুচ্ছ চেপে ধরে বলে, যা কেমন যেতে পারিস যা।

ঊঃ লাগছে! ছাড় - ছাড় - বিনিতের বিচি চেপে ধরে বলে, ছাড় না হলে টিপে ফাটিয়ে দেব।

ভয় পেয়ে বিনিত বাল ছেড়ে দেয়। কিন্তু সঙ্গে সঙ্গে জড়িয়ে ধরে চেপে মেঝেতে শুইয়ে দিতে চেষ্টা করে।

কি হচ্ছে কি? তোরা কি আমাকে জোর করে চুদবি?

অনিক ওর ঠ্যাং দুটো ধর তো। দুজনে পাঁজা কোলা করে মেঝেতে চিৎ করে ফেলে বিনিত ওর বুকের উপর চেপে বসে। ঠাটান বাড়াটা অদিতির চিবুকে লাগে।

অনিক এবার ওর ভোদা চোষ। অনিক দুহাতে পা-দুটো দু-দিকে ছড়িয়ে দিতে ভোদা কেলিয়ে যায়। চেরায় মুখ দিয়ে প্রানপণ চুষতে লাগল। অদিতি অসহায় কিছু করতে পারে না। চুপ করে থাকে। এক সময় বলে, এই বোকাচোদা চুষলে ভাল করে চোষ।

বিনিত বুঝতে পারে অদিতির শরীরে কাম এসে গেছে। বাড়াটা ওর মুখে ভরে দেয়। কিছুক্ষন চোষার পর অদিতির মুখে ফ্যাদায় ভরে যায়। অদিতিও পানি ছেড়ে দেয়। বিনিত তড়াক করে উঠে অনিককে সরিয়ে পিচ্ছিল ভোদায় বাড়া ভরে দিল। অদিতি কোন বাধা দিল না।

অদিতি হাসতে হাসতে বলে, চোদ চোদ হারামীরা তোদের মাকে চুদে জন্মের সুখ নেরে।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete