Tuesday, November 15, 2011

চিত্রা আর গায়ত্রী

আমাদের কলেজের সুন্দরী মেয়েদের মধ্যে গায়ত্রী এক জন, তার শরীর সবার থেকে আলাদা। তাকে দেখে মনে হয় সে নিয়মিত শরীর চর্চা আর খেলাধুলা করে থাকে। এরকম শরীর শুধু আমাদের কলেজেই নয় প্রায় সব জায়গাতেই খুব কম দেখা যায়। সে পড়াশোনা করার জন্য বাইরে থেকে এসেছিলো, তাই হোস্টেলে থাকতো আর তার সঙ্গে তার এক বান্ধবী থাকতো, চিত্রা। চিত্রাও কোনো অংশে কম নয়, তার শরীর এথেলেটিক্স-এর মতো না হলেও সে কিন্তু কম সেক্সি ছিলো না। আর তার সৌন্দর্য আরও বেড়ে যেত তার হাসি মুখের জন্য। সে সবসময় আনন্দে থাকতো, তার আসে পাশে যারা থাকতো তারাও আনন্দিত হয়ে যেত তার জন্য। সবাই তাকে পছন্দ করতো কারণ সে সহজে যে কোনো মানুষের সঙ্গে মিশে যেত। যখন গায়াত্রী আর চিত্রা একে অপরের সঙ্গে থাকতো, গায়াত্রীর চোখ সোজা চিত্রার মাইয়ের ওপরে যেত।
আর সব হোস্টেলের মতো তাদের হস্টেলেও স্নান করার জন্য চারকোনা বাথরুম ছিলো। আর বাথরুমের মাঝের দেওয়াল খুব বেশি ওপর পর্যন্ত ছিলো না, তাই চিত্রা একটু উঁচু হয়ে দাঁড়ালে বাথরুমের ওপাশে সহজে দেখতে পেতো। যাই হোক, রোজকার মতো সেদিনও গায়ত্রী ভলিবল খেলে এসে খুব ক্লান্ত দেখাচ্ছিল। তার ঘরে ঢুকতেই নিজের তোয়ালে আর নাইটি নিয়ে চিত্রাকে বললে সে স্নান করতে যাচ্ছে। চিত্রা নিজের ল্যাপটপে কাজ করছিলো... সে সঙ্গে সঙ্গে বলে উঠলো সেও স্নান করতে যাবে। আর গায়ত্রীর পেছনে পেছনে বাথরুম চলে গেলো। গায়ত্রী বাথরুমে ঢোকার সঙ্গে সঙ্গে উলঙ্গ হয়ে গেলো আর স্নান করার জন্য শাওয়ার (ঝরনা) খুলে দিলো। ঠান্ডা জল তার মুখে আর শরীরে পড়তেই তার ক্লান্তি ভাব ধীরে ধীরে দূর হতে লাগলো। আর সেই ঠান্ডা জলের স্বাদে সে নিজের চোখ বন্ধ করে স্নান করে চললো। এদিকে চিত্রা নিজের বাথরুমের বালতি উল্টো করে, তার ওপরে দাঁড়িয়ে গায়ত্রীর উলঙ্গ শরীর দেখতে রইলো। সন্ধ্যার সময় বলে সেখানে আসে পাশে কেউ ছিলো না। আর এদিক ওদিককার সামান্য আলো ছিটকে এসে গায়ত্রীর শরীরে লাগছিলো আর তার সৌন্দর্য আরও বেড়ে উঠে ছিলো।
চিত্রা যে গায়ত্রীকে প্রথমবার উলঙ্গ দেখছিল এমন নয়। সে মাঝে মাঝেই সুযোগ পেলে দেখতে থাকতো, কিন্তু চিত্রার মনের প্রবৃত্তির ব্যপারে গায়ত্রী জানত না। সে মনে করতো চিত্রা তার প্রিয় বান্ধবী তাই গায়ত্রী সবসময় তার খেয়াল রাখে। এদিকে কলেজের অন্য মেয়েরা গায়ত্রীর পাশে আসার জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করতে থাকতো কিন্তু পারতো না। আর এদিকে চিত্রা সবসময় গায়ত্রীর সঙ্গ উপভোগ করতো। তাই অনেকে চিত্রাকে দেখতে পারতো না আর চিত্রা মনে মনে একটু অহংকারে থাকতো গায়ত্রীর মতো বান্ধবী পেয়ে। যাইহোক, বাথরুমে গায়ত্রীকে উলঙ্গ স্নান করতে দেখে চিত্রা নিজের গুদে আঙ্গুল ঘসতে শুরু করলো। এদিকে গায়ত্রী সাবান মেখে স্নান করছিলো আর অন্য দিকে চিত্রা গোটা সাবান নিজের গুদের ভেতরে ঢুকিয়ে ফেলছিলো। চিত্রার ইচ্ছা হচ্ছিলো সেই বাথরুমে ঢুকে গিয়ে বন্য সেক্স করার। কিন্তু কোনো রকম ভাবে নিজেকে সামলে নিলো।
গায়ত্রীকে চোদার ইচ্ছা যে প্রথমবার হয়েছে তা নয়। চিত্রা যখন থেকে গায়ত্রীকে দেখেছে, তার মনে মনে কামনা জেগে গেছে। কিন্তু কোনো দিন কিছু বলার সাহস হয় নি। চিত্রা কোনো রকম নিজেকে সামলে নিয়ে মুখ হাত ধুয়ে বাথরুম থেকে চলে এলো। চিত্রা আসার কিছুক্ষণ পরই গায়ত্রীও নিজের চুল শোকাতে শোকাতে ঘরে ঢুকলো। গায়ে তার একটা নাইটি যেটা এপার ওপার দেখা যাচ্ছে। গায়ত্রীকে এই অবস্থায় দেখে তার উত্তেজনা আরও বেড়ে গেলো আর সে ঠিক করলো আজ সে যে ভাবেই হোক শুরু করবে। বেশ কিছুক্ষণ কথা বার্তা বলার পর গায়ত্রী বললো সে ঘুমোতে যাবে কারণ সে খুবই ক্লান্ত। আর এই বলে সে বিছানায় শুয়ে পড়লো আর কয়েক মুহুর্তের মধ্যে সে গভীর নিদ্রায় চলে গেলো। চিত্রা তাকে অনেকক্ষণ ধরে লক্ষ্য করছিলো, গায়ত্রী ঘুমিয়ে পড়ার কিছুক্ষণ পর চিত্রা ধীরে ধীরে বিছানা থেকে নেমে ঘরের আলো বন্ধ করে দিলো। গভীর নিদ্রায় গায়ত্রী স্বপ্নের জগতে চলে গিয়েছিলো আর সে স্বপ্নে দেখতে লাগলো কেউ তার মাই দুটো ধরে আদর করছে। গায়ত্রীর কোনো মতেই ইচ্ছা হোলোনা তার হাত সরানোর। তাই কয়েক মুহূর্ত পরে সে অনুভব করতে লাগলো কিছু ভিজে ভিজে জিনিস যেন তার গুদে স্পর্শ করছে। সেই অনুভব তার সারা শরীরে ছড়িয়ে পড়ছিলো। সে তার চোখ খোলার চেষ্টা করছিলো কিন্তু কিছুতেই খুলতে পারলো না কারণ সে খুবই ক্লান্ত ছিলো আর অন্য দিকে স্বপ্নের এই স্পর্শ সে উপভোগ করছিলো। গায়ত্রী কোনো রকম নিজের চোখ খোলার চেষ্টা করলো আর শেষ পর্যন্ত সে খুলে ফেললো। সারা ঘর যেন ঘন অন্ধকারে ছেয়ে রয়েছে, আর এই অন্ধকারে কিছু ভিজে বস্তু যেন তার গুদ থেকে যেতে চাইছে না। কিছু একটা ঘটনা ঘটছিল তার গুদের মধ্যে, সে কিছু বুঝতে পারছিলো না কারণ তখনও সে ঘুমের ঘোর থেকে বাইরে আসতে পারেনি। ঘুমের ঘোরে সে অনুভব করতে লাগলো একটা শরীর যেন তার শরীরের ওপর থেকে উঠে এসে তাকে কিস করছে। সে বুঝতে পারছিলো কেউ তার ঠোঁটে গভীর চুম্বন করছে। সে তার জীভ বের করে ঘুমন্ত গায়ত্রীর ঠোঁটের ওপর দিয়ে ঘোরাতে লাগলো, তার ঠোঁট চুষতে লাগলো। এই অনুভবে গায়ত্রী তার ঠোঁট খুলতেই সে তার জিভ গায়ত্রীর মুখের ভেতরে ঢুকিয়ে ফেললো। আর ঠিক তখনি সে তার আঙ্গুল গায়ত্রীর গুদের ভেতরে প্রবেশ করাতে শুরু করলো। গায়ত্রীর গুদ কামরসে আগে থাকতেই ভিজে গিয়েছিলো। এই অনুভূতি পেয়ে গায়ত্রী শীত্কার করতে শুরু করলো। আর সেই শরীর গায়ত্রীর গুদের কাছে ফিরে গেলো আর নিজের জিভ তার গুদে ঢোকানোর চেষ্টা করতে লাগলো। তার গুদ আগে থেকেই কামরসে ভিজে ছিলো আর চিত্রার জিভের স্বাদ পেয়ে সেটা আরও স্যাৎসেতে হয়ে গেলো। আর সেই শরীর, মানে চিত্রা গায়ত্রীর গুদের গন্ধ আর স্বাদ পেয়ে উন্মাদ হয়ে যেতে লাগলো। তার অনেক দিনের স্বপ্ন আজ বাস্তবে রুপান্তরিত হচ্ছিলো, গুদ থেকে বেরিয়ে আসা রস চিত্রা উপভোগ করতে লাগলো।
এবার গায়ত্রীর ঘুম ভেঙ্গে গেলো আর সে চোখ খুলে ফেললো, গায়ত্রী বুঝতে পারলো চিত্রাই তাকে এই যৌন উত্তেজনা দিচ্ছে। সে নিজের পোঁদ উঁচু করে, গুদ চিত্রার মুখের দিকে এগিয়ে দিলো যাতে তার সুবিধা হয় গুদের স্বাদ নিতে। চিত্রও কম নয়, সে তার জিভ যতটা সম্ভব গায়ত্রীর গুদে ঢুকিয়ে ফেললো। গায়ত্রী যৌন উত্তেজনা চরম উপভোগ করতে লাগলো আর তার যৌন রস বেরোনোর সময় এসে গেলো, সে উত্তেজনায় তার পোঁদ জোরে জোরে নাড়াতে লাগলো আর তার যৌন রস বেরিয়ে এসে পড়লো চিত্রার মুখে। গায়ত্রী শান্ত হওয়ার পর, চিত্রা উঠে পড়লো আর নিজের উলঙ্গ গুদ গায়ত্রীর মুখের কাছে নিয়ে গেলো। গায়ত্রী তার জীবনে প্রথমবার কারো গুদ চাটতে চলেছিলো। যখন চিত্রা নিজের গুদ গায়ত্রীর মুখের কাছে নিয়ে গেলো, গায়ত্রীর জিভ নিজে নিজেই বেরিয়ে গিয়ে চিত্রার গুদ চাটতে শুরু করে ফেললো। গায়ত্রী এই ভাবে গুদ চাটতে শুরু করার সঙ্গে সঙ্গে চিত্রার সারাটা শরীর যেন চমকে উঠলো। ধীরে ধীরে গায়ত্রীর ভালো লাগতে লাগলো চিত্রার গুদের স্বাদ, তাই আরও জোরে জোরে চুষতে লাগলো। চিত্রা শীত্কার শুরু করলো আহ... আহ..., এই শীত্কার শুনে গায়ত্রীর আরও ভালো লাগতে লাগলো আর গায়ত্রী তার জিভ চিত্রার গুদে প্রবেশ করাতে শুরু করে ফেললো। চিত্রা ঠাপ দিতে শুরু করলো গায়ত্রীর জিভে। তার জিভের রস বেরিয়ে গায়ত্রীর মুখের ওপর দিয়ে মাইয়ে ছড়িয়ে যেতে লাগলো। চিত্রা তার গুদ গায়ত্রীর মুখের আরও কাছে নিয়ে এলো, গায়ত্রীর গোটা মুখ চিত্রার গুদের রসে ভিজে গিয়েছিলো। আর তখনি চিত্রা শিত্কারের সঙ্গে সঙ্গে চিত্কার করতে শুরু করলো আর রীতিমত গায়ত্রীর মুখের ওপরে বসে পড়লো। এদিকে গায়ত্রী যতটা সম্ভব তার জিভ চিত্রার গুদে ঢোকাতে থাকলো। শেষ পর্যন্ত চিত্রার যৌন রস বেরোতে শুরু করলো, আর বেশ কয়েক মুহূর্ত পর সে শান্ত হলো।
এবার চিত্রা গায়ত্রীর ওপর থেকে নেমে তার পাশে এসে শুয়ে পড়লো। দুজনে একে অপরকে জড়িয়ে ধরে নিলো আর কিস করতে শুরু করলো। এখন তাদের লজ্জা ভেঙ্গে গিয়েছিলো আর তারা একে অপরকে আদর করছিলো। চিত্রা গায়ত্রীর নাইটি খুলে ফেললো, গায়ত্রী ভেতরে কিছু পরে ছিলোনা তাই একদম উলঙ্গ হয়ে পড়লো। চিত্রা একটু নিচের দিকে নেমে এলো, আর গায়ত্রীর মাই নিয়ে খেলতে শুরু করলো। সে তার মাই ধরে আদর করতে লাগলো, মাইয়ের বোঁটা চুষতে লাগলো। এদিকে গায়ত্রী সেক্সের মেঘে ভেসে বেড়াচ্ছিলো। সেও চিত্রাকে আদর করতে করতে তার মুখ ধরে নিজের বুকের ভেতরে গুঁজে দিলো। চিত্রা তখনও ব্যস্ত ছিলো গায়ত্রীর মাই নিয়ে খেলা করতে। গায়ত্রী পুরোটা উলঙ্গ হলেও, চিত্রার গায়ে কিন্তু নাইটি তখনও ছিলো। চিত্রার এরকম মাই নিয়ে খেলায় গায়ত্রীও উত্তেজিত হয়ে পড়লো। গায়ত্রী চিত্রার নাইটি খোলার চেষ্টা করতেই, চিত্রা সঙ্গে সঙ্গে উঠে গিয়ে এক ঝটকায় নিজের নাইটি খুলে ফেললো, তারপর বিছানায় তারা একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে রইলো। দুজনেই একদম উলঙ্গ... শরীরে একটা সুতো পর্যন্ত নেই।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete