Tuesday, November 15, 2011

বজরায় এক রাত

রবিবাবু বজরার পাটাতনে গদি মোড়া চেয়ারে বসে বসে ঘামছেন। একজন খানসামা প্রবল বেগে পাখা দিয়ে বাতাস করছে। রবিবাবুর সামনে বাটি ভরতি বরফ। বরফ দিয়ে ভদকা খাচ্ছেন তিনি। ভদকার বোতল এসেছে তার জন্য সুদূর বিলেত থেকে। পুরাতন বান্ধবীর পাঠানো উপহার। আকাশের অবস্থা ভালো না। কালো কালো মেঘের চাদরে যেন পুরো আকাশটা ঢাকা। ঠাণ্ডা বাতাস বইছে। এর মধ্যেও রবিবাবুর কানের পাশ দিয়ে ফোঁটা ফোঁটা ঘাম। দুশ্চিন্তার রেখা কপাল জুড়ে।
ভদকার গ্লাসে ছোট ছোট চুমুক দিতে দিতে আর ঘামতে ঘামতে রবিবাবু ভাবছেন, উনি কি আর পারবেন? এই এতদিন পর? সেই কবে যে বউদিকে চুদেছেন, তারপর অনেকদিন হয়ে গেছে। আর কাওকে চুদা হয়নি। নিজের উপর রাগ হচ্ছে তার। ধূর্ত গোমস্তার কথা না শুনলেই হোতো। যাচ্ছেন জমিদারির কাজে। এর মধ্যে এইসবের কি দরকার ছিল খামাখা? দুইটা কচি মেয়ের সামনে আজ তাকে কি লজ্জাই না পেতে হয়? এই ৮০ বছর বয়সে পাকা বালের ভিতর হারিয়ে যাওয়া ধনটা যদি না দাঁড়ায় সময়মত? কি লজ্জা! কি লজ্জা!!! ছোট মেয়েগুলি কি ভাববে তাকে? কবিরাজ মশাই এর দাওয়া অবশ্য চলছে আজ সকাল থেকেই। ধনের মালিশটা মাখছেন তিনি একটু পর পর। গোমস্তার কাছে মেয়ে দুইটার ছবি দেখার পর থেকেই রবিবাবুর মাথাটা গরম হয়ে আছে। একদম কচি দুইটা খাসা মাগী যেন। চোখা চোখা দুধ গুলি দেখলে মনে হয় যেন কামড়ে দুধের বোঁটা ছিরে ফেলি। এইরকম কচি দুইটা মেয়ে পুরা ল্যাংটা হয়ে তার পা এর কাছে বসে বসে ধনটা চুষবে, আর চিড়িক চিড়িক করে মাল বের হয়ে মেয়ে দুইটার কচি মুখ ভরে যাবে, মেয়ে দুইটার ঠোঁট থেকে, গাল থেকে মাল গড়িয়ে গড়িয়ে দুধের উপর পরবে, হয়ত একটা মেয়ের দুধের বোঁটায় ঝুলবে এক ফোঁটা মাল, বজরার পাটাতনের ধুলার মধ্যে ল্যাংটা কচি মেয়ে দুইটা গড়াগড়ি খাবে, ভাবতেই রবিবাবুর ধনটা শক্ত হয়ে গেল। ঢকঢক করে পুরা ভদকার বোতল এক চুমুকে শেষ করলেন তিনি।
সন্ধ্যার পর পরই জামশেদপুরের ঘাটে বজরা ভিড়ানো হল। চারদিক শুধু বালি আর বালি। একপাশে পদ্মা বয়ে চলেছে আপন মনে। অনেক দূরে পাকা সড়ক, আর একটা প্রাচীন বটগাছ। পশ্চিম আকাশে তখনো লালচে আভা। বটগাছের আড়াল থেকে একটা হাড় জিরজিরে মধ্যবয়স্ক লোক বের হয়ে এল। একটা মানুষ যতটুকু নোংরা থাকা সম্ভব, লোকটা তাই। শস্তা বিড়ির গন্ধ আসছে লোকটার সারা গা থেকে। দুই হাতে শক্ত করে ধরে আছে সেই কচি মেয়ে দুইটাকে। মেয়ে দুইটা লোকটার হাত থেকে ছাড়া পাওয়ার প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। রবিবাবুকে দেখে মেয়ে দুইটা ভরশা পেল। হাজার হোক, জমিদার বলে কথা। লোকটা মেয়ে দুইটাকে গোমস্তার কাছে বুঝিয়ে দিয়ে চলে গেল। বজরা আবার ছাড়া হল। বজরার খোলা অংশে রবিবাবু রাত্রের খানা খেতে বসলেন। মেয়ে দুটি পরিবেশন করল। চাঁদের আলোতে মসলিন কাপড় পরা মেয়ে দুটির শরীরের অবয়ব দেখে রবিবাবুর ধন পুরা খাড়া হয়ে গেল। তাড়াহুড়া করে খাওয়া শেষ করলেন তিনি। ওড়না না পরায় পাতলা মসলিন কাপড়ের নিচে মেয়ে দুইটার কচি দুধ দেখে আর দুধের বাদামি বোঁটা দেখে রবিবাবুর ধন থেকে মাল বের হয় হয় অবস্থা।
মেয়ে দুটিকে দুইপাশে বসিয়ে আস্তে আস্তে পিঠে হাত বুলালেন খানিকক্ষণ রবিবাবু। তারপর ধীরে ধীরে জামার চেন খুলে মেয়ে দুইটার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে ফেললেন তিনি। দুইজোড়া বিশাল কচি কচি দুধ বের হয়ে আসলো। লজ্জায় মেয়ে দুটি মাথা নিচু করে ফেলল। ফিশফিশ করে একজন বলল, বাবু এসব কি করছেন আপনি? রবিবাবু একগাল হেসে দুইহাতে মেয়ে দুইটার কালো কালো দুই দুধের বোঁটা টিপে ধরে মৃদু ঝাঁকুনি দিয়ে বললেন, আমাকে এত লজ্জার কি আছে খুকুরা? আসো আমরা খেলা করি। মেয়ে দুইটার দুধ আস্তে আস্তে টিপতে লাগ্লেন তিনি। হাতের তালু দিয়ে দুধের চোখা চোখা বোঁটার উপর হাত ঘুরিয়ে ঘুরিয়ে মেসেজ করতে লাগলেন। কচি মেয়ে দুইটিকে পুরা ল্যাংটা করে ফেললেন তিনি বজরার পাটাতনের উপর। মনে মনে বেজায় খুশি রবিবাবু। ওষুধ কাজ শুরু করছে। ধনটা যেন গরম লোহার একটা দণ্ড। ল্যাংটা হয়ে বজরার পাটাতনে লাফাতে লাফাতে নৃত্য করতে ইচ্ছা করছিল যেন তার। পাছে তার প্রহরীরা শব্দ পেয়ে এসে দেখবে যে জমিদারবাবু ল্যাংটা হয়ে লাফাচ্ছেন, এটা ভেবে নিজের ইচ্ছাটা কোন রকমে সংবরণ করলেন তিনি। মেয়ে দুইটার দুধে সুরসুরি দিতে দিতে একটা দুধ মুখে ভরে চুষতে শুরু করলেন রবিবাবু। তার লম্বা দাড়ির খোঁচায় মেয়ে দুইটা সুরসুরি পেয়ে খিলখিল করে হাসতে সুরু করল। দুধ চুষতে চুষতে রবিবাবু দুই হাত দিয়ে মেয়ে দুইটার ভোদায় আংলি করা সুরু করলেন। একটা মেয়েকে বজরার পাটাতনে চিত করে ফেলে মেয়েটার দুই পা দুই দিক সরিয়ে কচি ভোদা চোষা সুরু করলেন রবিবাবু। খানিক্ষন চুষতেই ভোদার রস বের হয়ে রবিবাবুর দাড়িতে মাখামাখি হয়ে গেল। মেয়ে দুইটার ভোদার ভিতর আঙ্গুল ঢুকিয়ে রস বের করে চুষে চুষে খাচ্ছিলেন তিনি। অনেক বছর পর আদিম উমত্ততায় খুব ক্লান্ত হয়ে গেলেন তিনি।
আরাম করে বজরার পাটাতনে রাখা আরাম কেদারায় বসলেন ল্যাংটা রবিবাবু। কচি মেয়ে দুইটাকে পা এর কাছে বসিয়ে মাথায় আস্তে আস্তে হাত বুলিয়ে খাড়া ধনের সামনে আনলেন তিনি। কচি হাত নিজের হাতে নিয়ে ধনটা একটা মেয়ের হাতে ধরিয়ে দিলেন। এক হাতে ধনের গোরা চেপে ধরে জিভ বের করে ধন চেটে দেয়া সুরু করল মেয়েটা। অন্য মেয়েটা জিভ দিয়ে রবিবাবুর সারা শরীর চেটে দিচ্ছিল। এদিকে ধন চোষা মেয়েটা রবিবাবুর ধনটা পুরাপুরি মুখে ভরে নিয়ে চোষা শুরু করে দিয়েছে। সে আগেই শুনেছিল যে জমিদারবাবু ধন চোষাতে পছন্দ করেন। মেয়েদের নরম ঠোঁট দেখলেই নাকি জমিদারবাবুর ধন সুরসুর করতে থাকে। মাঝে মাঝে মেয়ে দুইটিকে রবিবাবু আংলি করে দিচ্ছিলেন। এদিকে কচি মেয়েটাকে ল্যাংটা হয়ে নরম ঠোঁট দিয়ে ধন চুষতে দেখে রবিবাবুর ধন থেকে মাল বের হয় হয় অবস্থা। তিনি ভদ্রতার মুখোশ খুলে মেয়েটার চুল মুঠি করে ধরে বিচ্ছ্রি ভাবে মেয়েটার মুখের ভিতর শক্ত ধনটা ঢুকানো আর বের করানো শুরু করলেন। বিচ্ছ্রি ভাবে গালিগালাজ করতে করতে মেয়েটার মুখের ভিতর পুরা ধন চেপে ধরে মাল ফেললেন তিনি। মাল ফেলার সময় অন্য মেয়েটার নরম পাছায় বিচ্ছ্রি ভাবে থাপড়াতে লাগলেন তিনি।
মাথা ঠাণ্ডা করে এক গ্লাস ভদকা নিয়ে রবিবাবু ভাবতে লাগলেন, কোন স্টাইলে মাগী গুলিকে চুদবেন তিনি। বজরার খোলা পাটাতনে একটা মাগীকে চিত করে ফেলে লাগাবেন নাকি হামাগুড়ি দেইয়ে কুকুরের মত চুদবেন। পরেরটাই মনে ধরল তার। একটা ল্যাংটা মাগীকে হামাগুড়ি দিতে বললেন তিনি। তার পিঠের উপর উঠে দুই হাত দিয়ে মেয়েটার কোমর ধরে ভোদার মুখে ধন সেট করে দিলেন এক ঠাপ। বেথায় মেয়েটা ছিল্ল্যে উঠলো। মেয়েটাকে বিচ্ছ্রি একটা গালি দিয়ে রবিবাবু কুকুরের মত চোদা শুরু করলেন। অন্য মেয়েটার দুধের বোঁটা চুষতে চুষতে এই মেয়েটাকে চুদতে লাগলেন রবিবাবু। অনেকক্ষণ চুদে মেয়েটার ভোদার ভিতর ধনটা চেপে ধরে মাল ঢেলে দিলেন তিনি। অন্য মেয়েটা চুষে চুষে রবিবাবুর ধনটা পরিষ্কার করে দিল। ক্লান্ত শ্রান্ত রবিবাবু মেয়ে দুইটাকে গোমস্তার হাতে তুলে দিয়ে বজরার ভিতর নিজের রুমে গিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে গেলেন।

4 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete
  2. ★★★Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350
    Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স korla বিকাশ korta hoba "BKASH, DBBL, A TAKA petata perla contack koro akhone call me 01763852350★★★★★Bondu ra sex korba but বিসসেস্ত khuka passo na amaka call dao 01763852350
    ""Phn sex 500taka""
    imo sex 1000taka
    সমই ১ঘণ্টা
    সেক্স করলে ১০০ ভাগ সেভ থাকবে
    ১ বার টাই করে দেখ
    সেক্স

    ReplyDelete
  3. ফোন সেক্স 30 মিনিট 250 টাকা ইমু সেক্স 30 মিনিট 500 টাকা সেক্স করতে আগে টাকা বিকাশ করতে হবে সেক্স করতে কল দেও ০১৭১০৪৬৯৪৫০
    ইমু সেক্স 1000 টাকা 60 মিনিট ফোন সেক্স 500 টাকা বিকাশ নাম্বার 01710469450 ফোন সেক্স 30 মিনিট 250 টাকা ইমু সেক্স 30 মিনিট 500 টাকা সেক্স করতে আগে টাকা বিকাশ করতে হবে সেক্স করতে কল দেও 01710469450 ইমু সেক্স 1000 টাকা 60 মিনিট ফোন সেক্স 500 টাকা বিকাশ নাম্বার 01710469450 ফোন সেক্স 30 মিনিট 250 টাকা ইমু সেক্স 30 মিনিট 500 টাকা সেক্স করতে আগে টাকা বিকাশ করতে হবে সেক্স করতে কল দেও 01710469450

    ReplyDelete