Tuesday, November 30, 2010

টিনা মাই বেষ্ট ফ্রেন্ড

বন্ধুরা আমি আজ আমার জীবনের সবচেয়ে রোমাঞ্চিত ঘটনাটা আপনাদেরকে বলব। আমার জীবনের প্রথন কোনো মেয়ের সাথে সেক্স করার

অভিজ্ঞতা। এটা সত্যি ঘটনা তাই কিছু কিছু ক্ষেত্রে কিছু কিছু চরিত্রের নাম পরিবর্তন করা হয়েছে। এবার তাহলে আসল কাহিনীতে যাওয়া যাক।

তখন আমি মাত্র এইচ-এস-সি পাস করেছি, বিদেশে যাবার একটা সুপ্ত বাসনা ছিলো দীর্ঘদিন ধরেই। তার আগে আমি ঢাকা ইউনিভার্সিটি,

বি,ইউ,ই,টি, ঢাকা মেডিক্যাল ইত্যাদিতে টেষ্ট দিয়েছিলাম কিন্তু কোথাও কিছু হয় নি। তাই মনে মনে ঠিক করলাম আগে থেকেই যখন মনের

ইচ্ছা ছিল বিদেশ গিয়ে পড়বার তাহলে এবার তাই করি। আমি প্রথমেই রাশিয়া যাবার চেষ্টা করে সফল হলাম। আমি রাশিয়া চলে গেলাম দু

মাসের মধ্যে। উদ্দেশ্য ওখানে গিয়ে কম্পিউটার সায়েন্স পড়া। যাই হোক, ওখানে গিয়ে আমি যে ইউনিভার্সিটিতে ভর্তি হলাম সেখানে প্রায় বেশির

ভাগ স্টুডেন্টই মেয়ে, ছেলেও আছে, তবে অনুপাতে কম।
তো আমার এই ঘটনাটা আমার সেকেন্ড সেমিস্টারের রেজাল্টের দিনের। আমরা যারা কম্পিউটার সায়েন্সে ছিলাম তারা সবাই খুব ভালো রেজাল্ট

করেছিলাম। তাই আমরা ঠিক করেছিলাম সেদিনটা আমরা এনজয় করে কাটাবো। আমার ক্লাসের সবচেয়ে সুন্দরী মেয়ে টিনা এস্টালিনা, এঞ্জেলিনা

স্মারকোভা এই দুজন। ভাই, যেমন দেখতে আর তেমন ফিগার, সব কিছু মিলিয়ে ওরা ছিলো সমস্ত ইউনিভার্সিটিতে বেস্ট। তো ওখানে সব

ছেলেরাই চাইতো ওদের সাথে একটা রাত কাটাতে, ওদের চুদতে। কিন্তু কারো ভাগ্যে সেটা হয়নি। আর আশ্চর্যজনক ভাবে আমার সেই সৌভাগ্যটা

হয়েছিল।
তো যাই হোক, সেদিন রাতে আমরা ৪ জন ফ্রেন্ড মিলে বের হলাম মস্কো টাউন থেকে ৫ কিলোমিটার দূরে একটা আবাসিক রিসর্টের উদ্দেশ্যে,

যেখানে সব ধরনের আনন্দ বিনোদনের ব্যবস্থা আছে, ড্যান্স থেকে শুরু করে একদম সবকিছু। যাই হোক আমরা প্রথমে ড্যান্স শুরু করি আর

ফাঁকে ফাঁকে ওয়াইন পান। কিছুটা মাতাল হয়ে আবার ড্যান্স। আমরা ৪ জন, দুইজন মেয়ে ও দুইজন ছেলে ছিলাম। যখন ড্যান্স করছিলাম

তখনতো একে অন্যকে প্রায় জড়িয়েই ছিলাম। আমি টিনার সাথে পেয়ার করে নাচছিলাম, তাই একটু পরপরই ওকে জড়িয়ে ধরছিলাম। হঠাৎ

একসময় খেয়াল করলাম যে টিনা আর ড্যান্স করছে না, সে সম্পূর্নভাবে শুধু আমাকে জড়িয়ে ধরে আছে। ওর দুধগুলো এতো আকর্ষনীয় ছিলো

যে বন্ধুরা কি বলবো। ওগুলো অনেকক্ষণ ধরেই আমার বুকের সাথে চেপ্টে আছে, আমার সে যে কি ফিলিংস হচ্ছিল তা ভাষায় বোঝাতে পারবো

না। মুহুর্তেই প্রচন্ড সেক্স উঠে যাচ্ছিল আমার।
একসময় আমরা ড্যান্স ফ্লোর থেকে সোজা আমাদের ঘরে চলে গেলাম। ও বলা হয়নি, যে আমরা আগেই বাইরে থেকে খেয়ে এসেছিলাম। যাই

হোক, টিনাকে নিয়ে আমি বিছানার উপরে শুইয়ে দিলাম, ও আধো চেতন আধো অচেতন। ওকে বিছানায় শুইয়ে দেবার কিছুক্ষণ পর আমিও

টিনার পাশে গিয়ে শুই। শোয়া অবস্থায় টিনাকে আরো সুন্দর লাগছিলো। মনের মধ্যে একটা অদ্ভুত ফিলিংস হচ্ছিল যে এই প্রথম কোনো মেয়ের সাথে

আমি শুয়ে আছি। ওকে এতো সুন্দর লাগছিলো যে মনে হচ্ছিল একটা জীবন্ত এঞ্জেল আমার ঘরে আমার বিছানায় শুয়ে আছে।
তো আমার তো যন্ত্র খাড়া হয়ে ছিলো অনেক আগে থেকেই। আরো বেশি শক্ত হয়ে যাচ্ছিল ক্রমঃশ, একটা কথাই চিন্তা করছিলাম তখন শুধু যে

কখন ওকে চুদবো। যাই হোক, তারপর আমি ওর পাশে কিছুক্ষণ চুপ করে শুয়ে রইলাম আর ভাবছিলাম কিভাবে শুরু করা যায়। একটু পর

অনুভব করলাম টিনা আমার একটা হাত ধরেছে। আলতো ভাবে হাতটা নিয়ে তার বুকের উপর রাখলো। আমি ওর ইশারা বুঝে গেলাম। ওর ওই

আকর্ষনীয় দুধ দুইটা দুই হাত দিয়ে টিপতে শুরু করলাম। টিনা মজা পাচ্ছিল কিন্তু আমি সাহস করতে পারছিলাম না। আস্তে আস্তে সাহস সঞ্চয়

করে ওর জামাটা খুলে দিলাম। কালো রঙের ব্রা টা বেরিয়ে এলো। দুধ দুইটা যেন ব্রা ফেটে বেরিয়ে আসতে চাইছিলো। আলতো করে কিস করলাম।

তারপর পিঠে লাগানো ব্রার হুকটা খুলে দেই, বুকটা পুরো নগ্ন হয়ে গেল, উন্মুক্ত হলো দুধ দুটো।
আঃহ, কি যে সুন্দর সেই দুধদুটা! আমার মনে হচ্ছিল আমি যদি সারাজীবন ধরে চুষি, টিপি, তাও আমার সাধ মিটবেনা। উফ! কি

ফিগার রে বাবা! এবার ওর পা দুটো ফাঁক করে দিলাম। ওর উপরে হাল্কা করে শুয়ে শুধু দুধদুটো খুব করে চুষতে লাগলাম পাগলের মতো।

আর টিপতে লাগলামও। ও চোখ বুজে উপভোগ করছিল সেই আরাম আর আমাকে জড়িয়ে ধরে ফিস ফিস করে বললো, আমার দুধগুলোকে আরো

চুষে দাও, জোরে জোরে চোষ, চুষে চুষে লাল করে দাও। আমি ওর দুইটা দুধই খুব আরাম করে চুষছিলাম। প্রায় ১৫ মিনিট ধরে চুষলাম আর

টিপলাম। আমি ফিল করলাম যে ও অনেকটা গরম হয়ে গেছে। এবার আমি ওর গলা,কান, ঠোঁট আর বুকের সব জায়গায় সমানে চুমু দিতে

শুরু করলাম। ও আরামে মৃদু উহহ, ওহহ, আহহ শব্দ করছিল।

আমি ওর জামার নিচের অংশটাও এবার খুলে ফেললাম, দেখি নিচে ও একটা নীল রঙের প্যান্টি পরেছে। ওটাও খুলে দিলাম আস্তে আস্তে,

তারপর ওর নাভিতে চুমু দিলাম, পেটে চুমু দিলাম। উফফফ… কি যে সুন্দর ছিলো মেয়েটা, কি বলবো! উরুটা কি ছিলো…দেখার

মতো, যেনো খোদা ওকে স্পেশাল করে বানিয়ে পাঠিয়েছে এই পৃথিবীতে। এরপর আমি ওর গুদের পাশ দিয়ে হাত বুলাতে শুরু করলাম কিন্তু গুদে

হাত দিলাম না। খেয়াল করলাম, এক ধরনের রস চুঁইয়ে চুঁইয়ে পড়ছে ওর গুদ বেয়ে। ওর গুদের পাশ দিয়ে হালকা লোম ছিল, যা পুরোটা

ভিজে গেছে। ফর্সা সাদা গুদে ওই রসটা চিক চিক করছিল। আমি আমার হাত দিয়ে ওই রস পরীক্ষা করে দেখলাম একটু আঠালো কিন্তু খুব

পিচ্ছিল। আমার তখন অবস্থা খুব খারাপ হয়ে গেছে। নুনুটা টন টন করছে, এত শক্ত হয়ে গেছে যেন ওটা টিনার গুদের মধ্যে যাবার জন্য

অস্থির হয়ে উঠেছে। আর কিছুক্ষণ পর ওকে ঠেকানো যাবে না।
আমি টিনার গুদের ভিতরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। তারপর আস্তে আস্তে আপ-ডাউন করছি। টিনা আহহ উহহহ করে একটু নড়াচড়া করে

উঠলো। এভাবে কিছুক্ষন করতেই টিনা আমাকে অনুরোধ করলো, আমি আর পারছি না। প্লিজ, তোমার নুনুটা আমার গুদে ঢোকাও, আমি

আর পারছিনা প্লিজ…আমাকে জোরে জোরে চুদে দাও, আমার গুদের ভিতর যে আশ্চর্য চুলকানি হচ্ছে। তোমার নুনুটা দিয়ে আমার সমস্ত

চুলকানি মিটিয়ে দাও, আমাকে চোদো, আমাকে চোদো, তোমার নুনুটা ঢোকাও প্লিজ…
তখন আমি টিনার সম্পুর্ণ নগ্ন দেহটাকে আস্তে একটু সরিয়ে পা দুটো ফাঁক করে দিলাম। আমিও সম্পুর্ণ নগ্ন ততক্ষন, আমার নুনুটা আমি হাত

দিয়ে ধরে একটুখানি টিনার গুদের মুখে ঢুকাই, জাস্ট ঢুকিয়ে রাখি। তারপর টিনার উপরে শুয়ে ওর ঠোঁট, দুধ আবার চুষতে থাকি। এবার

একটু জোরে একটা ঠাপ মারলাম, গুদের ভিতরে আমার নুনুটা পুরা ঢুকে গেল ফচ করে সুন্দর করে।
টিনা আআহহহহ করে একটু শব্দ করে উঠলো। আমি টিনার ঠোঁটে ক্রমাগত কিস করছি আর ঠাপ মেরে চলেছি আস্তে আস্তে, নুনুতে এতো রস

লেগে গেছে যে নুনুর ঘর্ষনে গুদে ফচ ফচ করে শব্দ হচ্ছিল প্রতি আপ-ডাউনে। যাই হোক, আমি এতো আরাম পচ্ছিলাম যে ভাষায় প্রকাশ করতে

পারব না। আমার তখন মনে হচ্ছিলো যেন আমি স্বর্গে আছি। এবার আস্তে আস্তে ঠাপের তালটা বাড়িয়ে দিলাম। একটু জোর দিয়ে ঠাপাচ্ছি। টিনা

ওর বুকের উপর আমাকে চেপে ধরেছে, কিস করছে আর বিড় বিড় করে বলছে আরো জোরে, জোরে আমাকে চোদো, আরো

জোরে…আআহ… আরেকটু জোরে। মেরে দাও আমার গুদের ভিতরের সব পোকাগুলোকে…চোদো চোদো…
তখন আমি টিনাকে অনেক জোরে জোরে ঠাপ মারছি, স্পিড তেমন না কিন্তু অনেক জোরে জোরে ধাক্কা। দেখি ওর গুদ আবার রসে ভিজে গেল।

ও বলে চলেছে সমানে…আরো জোরে, আরো জোরে..উহহহহ..উহহ…
স্পিড বাড়িয়ে দিলাম, আরো জোরে চুদতে লাগলাম, ক্রমাগত ঠাপ আর ঠাপ, ঠাপ ঠাপ শব্দ হতে লাগলো। টিনা আরামে ওর পা দুটো আরো

ফাঁক করে দিয়ে আমাকে কিস করতে লাগলো আর উউউউ…আআআ…আআউউউ… এই জাতীয় শব্দ করে যাচ্ছে। একটা মজার কথা

হচ্ছে যে তখন ঐ জাতীয় শব্দ এতটাই সেক্সি লাগছিলো যে আমার নুনুটা আরো খাড়া হয়ে ওঠে আর আমিও আরো জোরে জোরে ঠাপাতে থাকি।

এভাবে ক্রমাগত ঠাপিয়ে ওর গুদটা গরম করে ফেললাম, ওর গুদের সব রস বের হয়ে গিয়ে শুকিয়ে আসছিল আস্তে আস্তে। এদিকে আমার অবস্থা

খারাপ হয়ে আসছে।
টিনা আমাকে জোরে তার বুকের উপর চেপে রেখেছে। মুখের কাছেই দুধ, তাই মজা করে চুষছিলাম আর লাগাচ্ছিলাম। ও বলল, আর না,

আর পারবো না, আঃ লাগছে, আর না ; বের করে নাও তোমার নুনু। আর পারছিনা, উঃ আঃ! তখন আমার মাল প্রায় বেরোবে

বেরোবে। আমি ওর গুদে তাড়াতাড়ি আর কয়েকটা ঠাপ মেরে গুদ থেকে নুনুটা বের করে ফেললাম আর সঙ্গে সঙ্গে আমার সমস্ত মাল বেরিয়ে গেল

বিছানার উপর।
তারপর আমি আর টিনা একে অপরকে জড়িয়ে ধরে শুলাম, একটু ঘুমালাম।
আবার দুই ঘন্টা পর আবার শুরু করলাম রতিলীলা। শেষ করে আবার ঘুম। সকালে যখন ঘুম থেকে উঠি দেখি টীনা ড্রেস পরে আমার পাশে বসে

আছে। ওকে দেখে যা ভালো লাগছিল! এতো সুন্দর একটা মেয়েকে যতবার দেখি ততবারই চুদতে ইচ্ছা করে। তাই ওর হাতটা ধরে টান দিতেই

সে বলল, এই দুষ্টু, এখন না, রাতে আবার হবে। আসলে টীনা আমার উপরে হঠাৎ করে খুব খুশি হয়ে গেছে, আমার চোদার স্টাইল দেখে

আর ওকে আমি পুরোপুরি তৃপ্তি দিতে পেরেছিলাম বলে। পরে ওর সাথে আমি আমি আরো অনেকবার চোদাচুদি করি, প্রত্যেকবারই খুব এনজয়

করি। আমার ৫টা বছর যেন দেখতে দেখতে কেটে গেলো টিনার সাথে। তারপর আর কি, আমি চলে এলাম দেশে।
কিন্তু বন্ধুরা, টিনার কথা মনে পড়লে মনটা আজো ওর জন্য ব্যাকুল হয়ে ওঠে, কিন্তু ওকে তো আর পাওয়া যাবে না।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete