Tuesday, November 30, 2010

ডাঞ্জন কুইন

আব্বা আর আফসার কাকা ছোটবেলার বন্ধু। স্কুল লাইফ থেকে একসাথে, একই কলেজ হয়ে ঢাবির ইকনোমিক্স ডিপার্টমেন্ট থেকে উনারা পাশ করেন। ৭১ সালে মুক্তিযুদ্ধের সময় দুজনেই ছিলেন ঢাবির ছাত্র এবং মুক্তিযোদ্ধা। দুজন দু ব্যাংকে চাকরী করলেও ছোটবেলা থেকেই আমাদের বাসায় আফসার কাকার ফ্যামিলির যাতায়াত ছিল খুব। ৯৫ সালে আব্বা আর আফসার কাকা মিলে উত্তরায় এই জমিটি কিনে একটা তিনতলা ফ্ল্যাট বাড়ী তৈরী করেন, তখন থেকে আমরা এই বাসাতেই আছি। ফ্ল্যাটের উত্তর দিকটা আমাদের আর দক্ষিন দিকটা ওনাদের। দুইপাশের দোতলাগুলোতে আমরা থাকি আর বাকীগুলো ভাড়া। এই ঘটনাটা বেশ কয়েকবছর আগের যখন আমি মাত্র এইচএসসি পরীক্ষা দিচ্ছি। লিখিত পরীক্ষাগুলো শেষ হয়ে গেছে তখন, প্রj্যাক্টিকাল গুলো বাকী আছে। আমাদের নীচতলায় দাড়ি টুপীওয়ালা পঞ্চাশোর্ধ ইসলামী ব্যাংকের এক লোক ভাড়া থাকতো। অজানা কারনে আব্বা এই লোকটাকে দেখতে পারতেন না। মিতভাষী এই ভদ্রলোক আমাকে দেখলেই বিশাল একটা সালাম দিত। আব্বা বলতো এই লোক জামাত কর্মী, সে সময় আবার বিএনপি জামাতের আমল চলছে, বলতে গেলে জামাত নিজেই ক্ষমতায়। আব্বা লোকটাকে তাড়াতেও পারছিল না। প্রায়ই গভীর রাতে কারা যেন লোকটাটর বাসায় এসে আবার চলেও যেত। যাহোক আমি এসবে এত মাথা ব্যাথা করতে চাই নি কখনও। শুধু ওনার তরুনী বৌকে দেখে ভাবতাম এই মহিলা এই বুইড়ার সাথে থাকে কি করে।
ঘটনাটা ঘটলো রাতে। আব্বা ধাক্কা মেরে আমাকে ঘুম থেকে তুললেন, তানিম ওঠ ওঠ। আমি মহাবিরক্ত হয়ে ঘুম জড়ানো কন্ঠে বললাম, কি সমস্যা আমি ঘুমাচ্ছি। আব্বা বললেন, উঠ আগে, কে যেন কান্নাকাটি করছে। আমি বিরক্তমুখে উঠলাম। কৈ? কারো তো কান্না শুনি না। আব্বা বললো, না আমরা শুনেছি, অনেকবার, তোর মাকে জিজ্ঞাসা কর। আম্মাও ঘুম থেকে উঠে এসেছেন। তখনই মহিলাটা চিৎকার দিয়ে উঠলো। বেশ তীব্র চিৎকার। কেউ মনে হয় মুখ চেপে ধরেছে। নীচতলা থেকেই আসছে মনে হয়। আব্বা বললেন, শুনছিস? নীচ থেকে আসছে। আমি বললাম, তাই তো মনে হয়। - কি করা যায় বল তো - পুলিশে ফোন দাও - পুলিশ আসতে অনেক দেরী হবে, এখনই কিছু করা দরকার - আন্দাজে কে না কে কানতেছে, কি করতে চাও তুমি আব্বা আর আমার জন্য অপেক্ষা না করে দরজা খুলে আফসার কাকা দরজায় কড়া নাড়তে লাগলেন। আফসার কাকা মনে হয় জেগেই ছিলেন। উনি সাথে সাথে দরজা খুলে বললেন, কিছু হয়েছে? আব্বা বললেন - কান্না শুনতে পাস? - হ্যা শুনতেছি, ব্যাপার কি বুঝছি না - কি করবি তাহলে? আফসার কাকা বললেন, দাড়া আশরাফকে ডেকে তুলি। আফসার কাকার ভাতিজা আশরাফ ভাই এনএসআই তে চাকরী করেন, মফস্বলে। ট্রেনিং উপলক্ষে ঢাকায়। আমি ওনার সাথে অনেক আগে থেকেই পরিচিত। কিছুক্ষন পর আশরাফ ভাই একটা পুলিশের ওয়্যারলেস হাতে বের হয়ে বললেন, আসলে পুলিশ ডাকাটাই ভালো হবে। ততক্ষন অপেক্ষা করি সবাই। আমি একটু আগে ফোন করেছি, ওরা চলে আসবে। আব্বাকে বললেন, আপনার সাথে পরিচয় আছে এই লোকের। আব্বা বললেন, তেমন কিছু চিনি না, ইসলামী ব্যাংকে চাকরী করে জানি। আশরাফ ভাই শুনে চিন্তিত হয়ে বললেন, জানেন তো এরাই এখন ক্ষমতা দখল করে আছে, পুলিশেও কিছু করতে ভয় পাবে।
এরকম সময়ে ভীষন জোরে চিৎকার দিয়ে উঠলো মহিলাটা। আশরাফ ভাইও বিচলিত হয়ে পড়লেন। বললেন, হুম, কতক্ষনে পুলিশ আসবে বুঝতেছি না। একমিনিটের মধ্যে নারী কন্ঠ আবারও কান্না করে উঠলো, এখন মারপিটের ভোতা শব্দও পাওয়া যাচ্ছে। পুরো ফ্ল্যাটের অনেকে তখন ঘুম থেকে উঠে গেছে। আফসার কাকার মেয়ে স্নিগ্ধা আপুও ঘুম থেকে উঠে এসেছে। স্নিগ্ধা আপু আমার চেয়ে একবছরের বড়। পড়ে একক্লাশ ওপরে। আগাগোড়া ভাল ছাত্রী। ওনারাও মুখ চোখ শক্ত করে পরিস্থিতি বোঝার চেষ্টা করছেন।
আশরাফ ভাই নীচে নেমে গেলেন আমাকে নিয়ে। দারোয়ান চাচা অস্থিরভাবে পায়চারী করছেন। আশরাফ ভাই বললেন, কি হচ্ছে দারোয়ান ভাই। - আমি কি বলুম স্যার, খোদাই জানে আজকে কি হইছে, আগে তো এত মাইর হয় নাই - আগেও হয়েছে নাকি এরকম - হ, মাঝে মাঝেই তো হয়, তয় আইজ মনে হয় আজরাইল ভর করছে আশরাফ ভাই দরজায় কান রাখলেন। আমিও রাখলাম। ক্রমাগত কান্নার শব্দ আসছে। সম্ভবত মুখ বাধা, ফোপানীটা বোঝা যায়। পুরুষকন্ঠ হিসহিসিয়ে কি যেন বলে যাচ্ছে বোঝা যায় না। একটা চড় দেয়ার মত শব্দ হলো, মেয়েটাও কেদে উঠল জোরে। হঠাৎ আশরাফ ভাই ক্ষেপে উঠলেন। জোরে জোরে দরজায় কড়া নাড়তে থাকলেন, দরজা খুলুন, আমি পুলিশের লোক বলছি। ভিতরে পুরুষ কন্ঠের কথা বন্ধ হয়ে গেল। একধরনের ধাতব শব্দ ভেসে এল। মেটাল কাটার দিয়ে কিছু কাটা হচ্ছে মনে হয়। আশরাফ ভাই বললেন, শব্দটা শুনেছো? আমি বললাম, হ্যা, কোন মেশিন নাকি? উনি বললেন, সম্ভবত জানালার গ্রীল কাটা হচ্ছে। বলে উনি দরজায় জোরে জোরে কয়েকটা লাথি মারলেন। দরজা বেশ শক্ত। উনি পিছিয়ে এসে দৌড় মেরে কয়েকটা লাথি মারলেন আবারও। চারপাচবার এমন করার পর দরজার হুড়কো ভেঙ্গে গেল। উপর থেকে আব্বা আফসার চাচা নেমে এসেছেন তখন। মেয়েরাও সিড়িতে এসে তামাশা দেখছে। ঘরের ভেতরে পুরো অন্ধকার। আমি ঢুকে করিডোরের আলো জালিয়ে দিলাম। ঘরে সবকিছু ছিমছাম। দারোয়ান চাচা একটা লোহার রড নিয়ে হাজির আর আশরাফ ভাইয়ের হাতে মনে হয় পিস্তল, অন্তত ওরকম একটা কিছু। একটু আগাতেই বেডরুম দেখা গেল। ভয়াবহ দৃশ্য। ভাড়াটিয়া মহিলা খাটের স্ট্যান্ডের সাথে বাধা। প্রায় নগ্ন। দুধ দুটো অনাবৃত অবস্থায় ঝুলে আছে। মুখ থেকে রক্তের ধারা বেয়ে পড়ছে। গায়ে বুকে লাল লাল দাগ। চুলগুলো খাটের সাথে বাধা। মহিলাটা কি বেহুশ হয়ে আছে কি না বুঝলাম না। আমরা ঘরে ঢুকলাম কিন্তু সে মাথা উচু করলো না। আশরাফ ভাই ঢুকে একটা চাদর ছুড়ে মারলেন মহিলাটার গায়ে। হাত দিয়ে দুধ এবং ভোদাটা ঢেকে দিলেন চাদের নীচে। মহিলাটা আসলেই জ্ঞান হারিয়েছে। দারোয়ান চাচাকে পানি ছিটাতে বলে, আমাকে বললেন, হারামজাদাটা কই। আমি বললাম, কি জানি আমাদের মনে হয় একটু সাবধান হওয়া উচিত। আশরাফ ভাই বললেন, এইসব জামাতী কুত্তাগুলা কাপুরুষ থাকে। আমি নিশ্চিত আমাদের শব্দে সে পালিয়েছে। আমরা এরুম সে রুম করে রান্নাঘরে গেলাম। কিচেনের গ্রীল পুরোটা ভাঙ্গা। গ্রীল কাটারটাও পরে আছে। কিচেনের জানালা দিয়ে পালিয়েছে তাহলে। বয়ষ্ক মানুষ চাল্লু বলতে হবে। বাসায় কেউ গ্রীল কাটার রাখে নাকি, ডাকাত ছাড়া। আশরাফ ভাই বললেন, জামাতের ক্যাডার সব চুরি ডাকাতির ট্রেনিং নেয়া। উনি ভাঙা জানালা দিয়ে উকি মেরে এদিক ওদিক দেখলেন, নাহ কেউ নেই, শালা ভাগছে। আমরা ঘরের ভেতরে চলে এলাম। মহিলাটার পুরো মুখ ফুলে গেছে বিভৎসভাবে। অনেক অত্যাচার হয়েছে মনে হয়

ফ্ল্যাটের প্রচুর লোকজন জমে গেছে তখন। অনেকবার চোখমুখে পানি দেওয়াতে মহিলার (পরে জানা গেল তার নাম তাসলিমা) জ্ঞান ফিরেছে। সবার মুখে একরকমের ভয় ধরানো অবিশ্বাস। দাড়ি টুপীর আড়ালে এই জামাতী বদমাশ নারী নির্যাতন করে চলছিল। আরো কত অপরাধের সাথে এই লোক জড়িত তা হয়তো কোনদিন জানা হবে না। এদিকে পুলিশের কোন খবর নেই। স্নিগ্ধা আপুর আম্মা বললেন, তাসলিমাকে ওপরে নিয়ে গিয়ে প্রাথমিক শুশ্রূষা দেয়া হোক, সকালে হাসপাতালে নিয়ে যেতে হবে। কথামত মেয়েরা এসে তাসলিমাকে জামাকাপড় পরিয়ে দিল। পুরুষরা তখন বাসার সামনের রাস্তায় জটলা করছে। কেউ কেউ আশে পাশের গলিতে ব্যর্থ খোজাখুজি চালিয়ে দেখল। আমি দরজায় দাড়িয়ে তাসলিমার জামা কাপড় পড়া দেখছিলাম। বয়স মনে হয় ২৫ থেকে ৩০ এর মধ্যে হবে। চমৎকার চোদা ফিগার, চেহারা মোটামুটি। স্তন দুটো ঝুলে যায় নি। সারা দুধে খামছা খামছির দাগ। ওকে দাড় করিয়ে পায়জামা পরিয়ে দিল মেয়েরা। সুগঠিত পাছা, পাছার উপরে ছোট দুটো টোল পড়েছে। দুর্ভাগ্যজনকভাবে ভোদাটা আর দেখতে পেলাম না। স্নিগ্ধার মা আমাকে খেয়াল করে বললেন, তানিম, তুমি এখানে কি কর, যাও বাইরে যাও, বেটা ছেলেদের এখানে থাকার দরকার নেই। অন্যরাও মুখ ফিরিয়ে আমাকে দেখে অবাক, আমি এতক্ষন দাড়িয়ে তাদের কাজকর্ম দেখে যাচ্ছিলাম।
পুলিশ এল অনেক পরে। প্রথমেই আলামত নষ্টের অভিযোগ করলো এসআই। আব্বা আর আফসার কাকার অনেক অনুরোধের পর মামলা নেয়ার প্রতিশ্রুতি দিয়ে পুলিশ চলে গেল। পরদিন খবর পেয়ে সাভার থেকে তাসলিমার বাপ এসে সে কি গালাগালি আমাদের। তার মেয়ের সর্বনাশের জন্য সে আমাদের সবাইকে দায়ী করলো, এই শালাও জামাতের লোক। তাসলিমা পরে সুস্থ হয়ে বলেছিল, ওর বাবাই টাকার লোভে জামাতের নেতার কাছে ২২ বছরের মেয়েকে তুলে দেয়। একই লোকের আরো দুইটা বৌ আছে। দুই ঘরে ছেলেমেয়ে আছে। ছোট বৌ তাসলিমাকে নিয়ে আমাদের বাসায় উঠেছিল।
প্রায় মাসখানেক পর ঘটনাটা অনেক মিইয়ে গেল। আমার প্রj্যাক্টিকাল পরীক্ষা ততদিনে শেষ। ফার্মগেটে সানরাইজে কোচিং এ ঢুকলাম। আম্মা তো আমার মাথা জালিয়ে খেয়ে ফেলবে এমন অবস্থা। যেভাবেই হোক ... হতে হবে। আব্বার সাথে শলা পরামর্শ করে স্নিগ্ধা আপুকে আমার টিউটর হিসেবে নিয়োগ দেয়া হলো। স্নিগ্ধা আপু এর আগেও অনেকবার আমার টিউটর হয়েছে। এইটে থাকতে বৃত্তি পরীক্ষার আগে উনি কয়েকমাস আমাকে অঙ্ক করাতেন। এসএসসি পরীক্ষার আগে আবারও অঙ্ক আর বিজ্ঞান পড়ানোর নাম করে উনি মাস দুয়েক আমার হাড়গোড় পুড়িয়ে খেয়েছেন। ছোটবেলা থেকেই মাতব্বরী করার স্বভাব স্নিগ্ধা আপুর। আমার আব্বা আম্মা আবার স্নিগ্ধা বলতে অজ্ঞান। এবারও একদিন পরপর উনি ঘন্টা খানেকের জন্য মানসিক অত্যাচারের দ্বায়িত্ব ওনার হাতে পড়লো। ইলেকট্রিকালে ঢুকে ওনার এমন পায়াভারী হয়েছে, প্রত্যেক বাক্যে হয় ... না হয় ... নিয়ে কিছু থাকবে। একঘন্টা পড়ানোর নামে ওনার ডিপার্টমেন্ট কেনো ...এর সেরা বিভাগ তার বর্ণনা চলতো। আমি মুখবুজে হাইপারবোলার জিওমেট্রি সল্ভ করে যেতে থাকি। কি আর বলব।
এভাবেই চলছিল, একদিন খবর এলো কে বা কারা নাকি তাসলিমাকে নারী পুনর্বাসন কেন্দ্র থেকে তুলে নিয়ে গেছে। বুঝতে অসুবিধা হয় না ওর জামাতি হাজব্যান্ডই এর পিছনে। সেদিন স্নিগ্ধা আপু পড়াতে এসে ভীষন গম্ভীর হয়ে গেলেন। পুরুষ জাতি যে আসলে অসভ্যই রয়ে গেছে সেসব বললেন। কি আর করা তা দোষ তো পুরুষদেরই, আমি আর কিছু বললাম না। হ্যা হু করে গেলাম। তাতে উনি আরো ক্ষেপে গিয়ে বললেন, তোমার মত লোকদের জন্যই পৃথিবীতে মেয়েদের এত কষ্ট। আমি বলললাম, - আমি আবার কি দোষ করলাম। আমি তো জামাতি নই। ইফ এনিথিং আমি জামাতকে চরম ঘৃনা করি - জামাতি আর নন-জামাতি সব পুরুষই এক রকম। তোমার মধ্যেও একটা ভন্ড লুকিয়ে আছে। সুযোগ পেলে তুমিও মেয়ে ধর্ষন করতে পিছ পা হবা না - আরে এসব কি বলেন। কিসের সাথে কি? সব মেয়েরা যেমন একরকম না , সব ছেলেরাও একরকম না - আমি জানি সব ছেলেই একরকম। সব ছেলের মধ্যেই একটা পশু থাকে কথায় কথায় জানলাম, এক ছেলেকে স্নিগ্ধা আপু তৃতীয় পক্ষের মাধ্যমে প্রেম নিবেদন করে ব্যর্থ হয়েছেন। সুতরাং ওনার মাথা একটু গরমই আজকে। আমি বললাম, আচ্ছা ঠিকাছে। আমি যদিও দোষী নই, তবুও আপনার যদি মনে হয় পুরুষ জাতির সবাই অপরাধী সেক্ষেত্রে আপনি আমার ওপর প্রতিশোধ নিতে পারেন, তাতে যদি পুরুষ জাতির পক্ষ থেকে কিছু পাপস্খলন করতে পারি। স্নিগ্ধা আপু বললেন, এত সাহস আছে তোমার, তুমি তো একটা কাপুরুষ। আমি বললাম, আমার সমন্ধে আপনার অনেক ভুল ধারনা। আমি তো বললাম, পুরুষরা অন্যায় করেছে এবং করে। সব পুরুষকে শোধরানোর ক্ষমতা আমার নেই। তবে পুরুষদের পক্ষ থেকে আমি অপরাধ না করেও শাস্তি খেতে আপত্তি নেই। আসলে তাসলিমার অপহরনের খবরটায় আমিও বিচলিত ছিলাম। দেশের আইনকানুন সবই এখন পশুদের পক্ষে। স্নিগ্ধা আপু একটু ভেবে নিলেন মনে হয়। বললেন, হুম আইডিয়া টা মন্দ না। তোমাকে একটা পিটুনী দিতে আমার ভালই লাগবে। তাহলে কালকে সকাল দশটায় আমাদের বাসায় আসো। আমি বললাম, আমার বারোটায় কোচিং, এগারোটার মধ্যে রওনা দিতে হবে। এক ঘন্টায় হবে? উনি একটা ক্রূর হাসি দিয়ে বললেন, হবে হয়তো।
আব্বা আম্মা সকাল আটটার মধ্যেই অফিসে চলে যান। স্নিগ্ধা আপুর বাবা মাও তাই। আমি আবার পরীক্ষার পর থেকে একটু বেলা করে ঘুম থেকে উঠি। কোচিংএ যাওয়ার আগে গোসল করে ফিটফাট হয়ে যাই, বেশ কিছু ভিকি গার্লস আছে আমাদের ব্যাচে। গোসল থেকে মাত্র বের হয়েছি। নীচে ভিষন চেচামেচি হচ্ছে। দারোয়ান চাচার গলার স্বর শুনে আমিও গেলাম। তিনচার জন দাড়িওয়ালা লোক এসে স্টোরেজে রাখা তাসলিমাদের মালপত্র নিয়ে যেতে চাইছে। দারোয়ান চাচার সাথে কথা বলে আমি বললাম, আপনারা শুক্রবার আসেন, এখন ঘরে বড় কেউ নেই, এত মালপত্র আপনাদের হাতে ছেড়ে দেওয়া যাবে না। শিবির কর্মীগুলা একেকটার চোখ লাল। ড্রাগ নেয় মনে হয়। অনেকবার বলার পর ওরা চলে যেতে রাজী হলো। উপরে উঠে আসছি, স্নিগ্ধা আপু দরজা খুলে দাড়িয়ে আছে। এই তোমার দশটা? আমি বললাম, আমি ঠিকই দশটার মধ্যে আসতাম, নীচে গ্যাঞ্জাম হচ্ছে শুনতে পেয়েছেন নিশ্চয়ই। - এতসব বুঝি না। দেখতে পাচ্ছি তুমিও বিশ্বাসযোগ্য নও। - আমি বললাম, আপনি খুব সেনসিটিভ হয়ে আছেন। আমি শার্ট টা চড়িয়ে আসছি, আপনার ওখানে থেকে সরাসরি কোচিং এ চলে যাবো। আমি ঘরে এসে শার্ট প্যান্ট বদলে নিলাম। একদফা দাতও ব্রাশ করলাম। কোচিং এ অনেকগুলা মেয়ে, গন্ধওয়ালা মুখ নিয়ে ওদের সামনে যাওয়াটা বোকামী। আরো পনের বিশ মিনিট সময় নষ্ট হয়ে গেলো। স্নিগ্ধাদের খোলা দরজা দিয়ে ঢুকে গিয়ে হাসতে হাসতে বললাম, কৈ, আপনি চাবুক নিয়ে রেডী। আমি তখনও ঘুনাক্ষরে অনুমান করিনি স্নিগ্ধাপু আসলেই সিরিয়াস। উনি ভেতর থেকে এসে দরজাটা লাগিয়ে দিলেন। এরপর টেনে ওনার রুমে নিয়ে গেলেন। বিছানায় শুধু তোষক চাদর নেই। বললেন এখানে বস। তোমাকে আমি তাসলিমার মত করে খাটের সাথে বাধব। আমি হেসে বললাম, বলেন কি? এত কিছু। সত্যি সত্যি উনি আমার দু হাত পিছনে নিয়ে তাসলিমা যেভাবে বাধা ছিল সেভাবে বেধে ফেললেন। এরপর উনি পা দুটোও বেধে ফেললেন। এই প্রথম আমি একটু ভয় পেলাম। এর আগে কেউ আমাকে হাত পা বেধে রাখেনি। হাত পা বাধা থাকলে কেমন যে অসহায় লাগে সেটা টের পেলাম। আমি মুখ শক্ত করে বললাম, এখন কি? আমার কিন্তু এগারোটায় কোচিং। উনি বললেন, আরে রাখো তোমার কোচিং। তাসলিমাকে যা যা করা হয়েছে সেগুলো করবো, তখন বুঝবে মেয়েদের কেমন লাগে। আমি বললাম, সেটা কিভাবে সম্ভব? আমি তো কোন অপরাধ করি নাই। স্নিগ্ধা বললো, তাসলিমা কি অপরাধ করছিলো? ও তখন গিয়ে একটা কাপড় এনে আমার মুখ বেধে দিল। প্রথমে একটা চড় দিলো গালে। মেয়েদের চড়ে জোর নেই, সত্যি বলতে কি ভালৈ লাগলো। কিছু বললাম না। আবার আরেক গালে একটা চড় দিলো। এটা আরো জোরে। এরপর চটাপট করে চারপাচটা চড় মারলো দুই গালে। এখন আর ভালো লাগছে না। ব্যাথাই লাগছে। তারমানে সত্যিই তো, তাসলিমাকে ঐ জামাতী পাষন্ডটা যখন পিটুনী দিচ্ছিল ওর যে শুধু ব্যাথা লাগছিল তা নয়, চরম অপমানিত বোধও হচ্ছিল। কিছু বললাম না আমি। পুরুষ জাতির যুগ যুগের অন্যায়ের কথা ভেবে এ যাত্রা চুপ মেরে রইলাম। উনি এবার একটা স্কেল নিয়ে আসলেন। পুরানা আমলের হলুদ স্কেল। স্কেল দিয়ে জিন্সের প্যান্টের ওপরে কয়েক ঘা দিলেন। খুব একটা লাগলো না। এমনিতে স্কেলের পিটুনীতে ব্যাথা অনেক বেশী।
স্নিগ্ধা আরো কিছুক্ষন কাপড়ের ওপর দিয়ে মারপিট করলো। তারপর বললো, না এভাবে হবে না। তাসলিমাকে তোমরা ল্যাংটা করে পিটিয়েছো। তোমাকেও তাই করবো। এদিকে মুখবাধা আমার, আমি গাইগুই করলাম, স্নিগ্ধাপু উপেক্ষা করে গেলেন পুরোপুরি।

মাথায় চরম রাগ উঠে যাচ্ছে। স্কেল দিয়ে বুকে পিঠে মেরে চলছেন স্নিগ্ধাপু। কোনভাবে হাত পায়ের বাধন খুলতে পারলে এক ঘুষি দিয়ে থেতলে দিতে মন চাইছে স্নিগ্ধাকে। দিনে দুপুরে এই কান্ড হচ্ছে অথচ বাইরের কেউ ঘুনাক্ষরে জানতে পারছে না। স্নিগ্ধা এক দফা মার শেষ করে চেয়ারে গিয়ে বসলো। তার চোখ মুখও লাল হয়ে আছে। এমন শক্ত করে হাত পা বেধে রাখা আমার পুরো শক্তি দিয়েও এক ফোটা ঢিলা করতে পারছি না। স্নিগ্ধা কি ভেবে কাছে এসে মুখের কাপড়টা খুলে দিল। আমি চিতকার দিয়ে বললাম, আপনি এগুলো কি করছেন? আমি ভীষন ব্যাথা পাচ্ছি। এখন ছাড়েন আমি চলে যাবো। স্নিগ্ধা বললো, এত তাড়াতাড়ি। শত শত মেয়ে যে অত্যাচার সহ্য করে এত অল্পেই শোধ হয়ে গেল? - এসব ছেদো কথা বাদ দেন। আপনি দড়ি খুলেন আমি চলে যাবো - উহু। তুমি কি প্রতিজ্ঞা করছিলে মনে নেই? আমি আর কিছু বললাম না। স্নিগ্ধাকে ছোটবেলা থেকে দেখে এসেছি সে ভীষন ঘাড় ত্যাড়া। যা করতে চায় তা সে করবেই। মাস্টারনীর বেশে তাকে খুব সুইট লাগছিলো। শুধু যদি মার গুলা আস্তে দিত মাফ করে দিতাম। উনি বললেন, এবার তাসলিমার মত তোমাকে নেংটো করব। আমি বললাম, প্লিজ এটা বাদ দেন। আর করতে চাইলে আপনি আগে নেংটো হয়ে নেন। - আমাকে কেন নেংটো হতে হবে। তাসলিমার জামাই কি নেংটো ছিল - মনে হয় ঐ শালা নেংটোই ছিল - সেটা পরে দেখা যাবে, আগে তোমাকে নেংটো করে নেই - তাহলে অন্তত জানালার ব্লাইন্ডস গুলো টেনে ঘরটা অন্ধকার করে নিন - আচ্ছা ঠিক আছে স্নিগ্ধা গিয়ে জানালার ব্লাইন্ডস গুলো আসলেই টেনেদিল। কাছে এসে বললো, হুম তোমাকে অনেক কষ্ট দেয়া হয়েছে। একটা পুরষ্কার দেই। এই বলে উনি আমার গালে আলতো করে একটা চুমু দিলেন। আমার তো পুরো শরীরে শিহরন খেলে গেল। স্নিগ্ধাকে সবসময় খবরদারী বড় বোনের মত দেখে এসেছি খেয়াল করা হয়নি, ও আসলে বুদ্ধিমতী অথচ সেক্সী একটা মেয়ে। হালকা গড়নের, ওর ফর্সা মুখটা লাল হয়ে আছে। চুমু দিয়ে ওর বড় বড় চোখগুলো দিয়ে তাকিয়ে রইলো আমার দিকে। বললো, কি ভাবো? আমি বললাম, আপনার মত কাটখোট্টা মেয়ের মাথায় এত কিছু ছিলো। উনি বললেন, তোমার মত বোকা ছেলেই না স্বেচ্ছায় পিটুনী খেতে আসলো কিভাবে? - আমি অপরাধবোধ থেকে এসেছি - শুধু অপরাধ নাকি আরো অন্য কিছু - বিশ্বাস করেন অন্য কিছু আমার মাথায় ছিল না। আপনাকে আমি শুষ্ক হৃদয়ের মানুষ বলে জানতাম - আচ্ছা তুমি আমাকে ছোটবেলায় "তুমি" বলতে এখন "আপনি" বল কেন? - জানি না। হঠাৎ হয়ে গেছে আর বদলানো হয় নি - নাকি বদলে গেছে আর শোধরানো হয় নি - ঐ যাই হোক - ওকে। এবার নেক্সট পর্ব - আরো আছে নাকি? প্লিজ ব্যাথা দিয়েন না, ওটা ভালো লাগে না - আচ্ছা কম ব্যাথা দেবো উনি আমার পাশে বসে আমার শার্টের বোতাম খুলতে লাগলেন। - হুম, বুকে লোম গজাচ্ছে। পুরুষ হয়ে যাচ্ছো এই বলে উনি টান দিয়ে কয়েকটা লোম ছিড়ে ফেললেন। আমি বললাম, উফ, একি আবার ব্যাথা দিচ্ছেন কেন? - এ আর এমন কি আরো কয়েক গোছা লোম তুলে ফেলল স্নিগ্ধা। উঠে গিয়ে একটা ক্লিপ নিয়ে আসলো। ক্লিপটা আমার একটা নিপলে লাগিয়ে বললো, - কেমন লাগে - খারাপ না, তেমন ব্যাথা পাচ্ছি না - ও তাই নাকি, তাহলে তো অন্য কিছু করতে হয় স্নিগ্ধা একটা কড়া চিমটি দিল অন্য নিপলে। আমি চিতকার দিয়ে উঠলাম, ও মাগো মরে যাবো। তুমি এগুলা কোথায় শিখছ? - ইন্টারনেট থেকে - বল কি, মেয়েরা আবার ইন্টারনেটে পর্ণ দেখে নাকি - কে কি দেখে জানি না, আমি দেখি স্নিগ্ধা বললো, সময় নেই তাড়াতাড়ি করতে হবে। সে পেছনে গিয়ে এক ঝটকায় আমার প্যান্ট খুলে ফেললো। জাঙ্গিয়াটা এরকম ছিড়ে ফেলতে চাচ্ছিলো না পেরে টেনে নামিয়ে নিল। - এই তোমার নুনু?
ও এসে আমার মুখ বেধে দিল আবার। নুনুটা নিয়ে টানা হেচড়া করলো কতক্ষন। নরম নুনুতে মেয়ে হাতের টানাটানি খারাপ লাগছিলো না। হঠাৎ ওর চোখ গেলো বীচিগুলার উপরে। মুখ বাধা থাকায় কিছু বলতে পারলাম না। বীচিগুলোকে মুঠোয় নিয়ে ক্রমশ জোরে চাপ দিতে লাগলো। ওর মাথায় কি রোখ চাপলো, একটা ঘুষি দিয়ে বসলো বীচিটাতে। হার্ট এটাক হয়ে যাবে মনে হয়। চোখ দিয়ে ব্যাথায় পানি বের হয়ে গেল। তলেপেটে প্রচন্ড ব্যাথা শুরু হল। স্নিগ্ধা প্রথমে বুঝতে পারে নি। আমার দিকে হাসতে হাসতে তাকিয়ে দেখল আমার চোখ দিয়ে পানি পড়ছে। ও মনে সম্বিত ফিরে পেল। মুখের কাপড় খুলে দিল সাথে সাথে। আমার মুখ দিয়ে কোন কথা বের হলো না। স্নিগ্ধা বললো, তুমি কি কান্না করছো? আমি কোনমতে বললাম, ভয়াবহ ব্যাথা করতেছে। আমি মনে হয় বেহুশ হয়ে যাব। এবার মনে হয় স্নিগ্ধা ভয় পেয়ে গেল। আমার গাল টিপে, কপালে একটা চুমু দিয়ে বললো, আমি স্যরি। আর করবো না। এভাবে প্রায় দশ পনের মিনিট পর আমি একটু ধাতস্থ হচ্ছি। স্নিগ্ধা বললো, ঠিক আছে এবার অন্য কিছু করছি। তারপর শেষ। ও উঠে গিয়ে ঘরের লাইট নিভিয়ে প্রায় অন্ধকার করে দিল। তারপর ওর পাখির মত শরীরটা নিয়ে আমার পেটের উপর উঠে বসলো। অন্ধকারেও দেখতে পাচ্ছি স্নিগ্ধা চোখমুখ শক্ত করে আছে। খুব ধীরে কামিজটা খুলে ফেলল। কামিজের নীচে সাদা একটা গেঞ্জি। সেটাও খুলে ফেললো। ওর ছোট ছোট দুধগুলো দেখা যাচ্ছে। এরপর আমার পায়ের ওপর মাথা দিয়ে উল্টো করে শুয়ে রইলো। আমিও কিছু বললাম না। সাররিয়েল ফিলিংস হচ্ছে। বাস্তব আর যা ঘটছে তালগোল পাকিয়ে গেছে। স্নিগ্ধা ওর একটা পায়ের বুড়ো আঙ্গুল আমার মুখে দিয়ে বললো, এটা খাও। আমি বললাম, নোংরা না? - নাহ। ধুয়ে এনেছি। খাও। আমি আস্তে করে ওর নেইলপলিশওয়ালা নখটা মুখে দিলাম। গন্ধ নেই। বড় আঙ্গুলটা বাদ দিয়ে ছোট আঙ্গুলগুলো এক এক করে চুষে দিলাম। স্নিগ্ধা পা বদলিয়ে বললো এবার এই পা খাও। মেয়েদের পা মুখে দেয়ার কোন এক্সপেরিয়েন্স ছিল না। মধ্যআঙ্গুলটা চুষতে ভালৈ লাগে। স্নিগ্ধা এবার কাছে এসে বললো, পায়জামার ফিতা খুলে দাও। - আমার হাত তো বাধা? - মুখ দিয়ে ফিতা টেনে খুলে দাও অনেক কষ্ট করে জিভ দিয়ে ফিতা টেনে খুলতে হলো। অন্ধকারে লোমশ ভোদাটা আবছা ভাবে দেখলাম। স্নিগ্ধা আমার হাতের বাধন একটু আলগা করে দিম। বললো, চিত হয়ে শোও এখন। কথামত চিত হয়ে শুয়ে গেলাম। স্নিগ্ধা পায়জামাটা পুরো খুলে ল্যাংটা হয়ে গেল। আলোর অভাবে কিছুই দেখে নিতে পারছি না। ও এসে আমার মুখের ওপর বসে গেল। ওর নরম পাছাটা আমার চোখ নাক মুখের ওপরে। আমি কষ্টে সৃষ্টে বললাম, এই তোমার পাছা ধোয়া তো? - হ্যা ধোয়া, সকালে গোসল করেছি চারপাচমিনিট হয়ে যাওয়ার পর আমি বললাম, এখন উঠো, আমি ভালোমত নিশ্বাস নিতে পারছি না। স্নিগ্ধা গায়ে মাখলো না। সে অল্প অল্প করে পাছাটা ঘষতে লাগলো আমার কপালে। আমার নুনুটা আবার তখন শক্ত হয়ে গেছে। স্নিগ্ধা বললো, হুম তোমার মনে হয় ভাল লাগছে। তাহলে চেটে দাও। আমি বললাম, ইম্পসিবল। আমি তোমার পাছার ছিদ্র চাটতে পারবো না। - ধুয়ে এসেছি বললাম তো - তাতে কিছু আসে যায় না, তুমি এই পাছা দিয়ে হাগো, আমি ওখানে জিভ লাগাতে পারবো না। - তাহলে কিন্তু আমি জোর করে পাছা ঘষবো স্নিগ্ধা সত্যি সত্যি তার গরম পাছার ছিদ্রটা আমার কপালে ঠেসে ধরলো। শক্ত পেশীর ফুটোটা সে বারবার টাইট আর লুজ করে যাচ্ছিল। তার পাছার অল্প কয়েকগোছা বাল সুড়সুড়ি দিতে থাকলো আমার কপালে। বললো, ওকে তাহলে আমার নুনুটা খাও, তারপর ছেড়ে দেব।
ভাল প্রস্তাব। মেয়েদের নুনু খাওয়া আমার কাছে ডালভাত। মর্জিনার নুনু দিয়ে সেই এগারো বছর বয়সে নুনু খাওয়া শুরু করেছি। এরপর মিলি ফুপু তার বান্ধবী উর্মি অনেকেরই ভোদা খাওয়া হয়েছে।
আমি বললাম, ঠিক আছে। তুমি কি অর্গ্যাজম করতে চাও? - তুমি দিতে পারো? - মনে হয় পারি, চেষ্টা করে দেখতে দোষ কি - তাহলে দেখো স্নিগ্ধা ঘুরে গিয়ে তার ভোদাটা আমার মুখে চেপে ধরলো। অনেকদিন লোম কাটে না মনে হয়। তবুও নতুন একটা গন্ধ আছে। মনে হয় এই প্রথম ছেলেমুখের স্বাদ নিতে যাচ্ছে। আমি শুরুতেই ওর ক্লিট টা খুজে নিলাম জিভ দিয়ে। বিভিন্ন দিক থেকে আস্তে আস্তে ক্লিট টাকে নেড়ে যেতে থাকলাম। স্নিগ্ধার ভগাংকুরটা অদ্ভুত। এটার মুল অংশ চামড়ার নীচে। মেয়েদের ক্লিটের ওপরে ছেলেদের ধোনের চামড়ার মত যেটা মুসলমানী করে ফেলে দেয়া হয় সেরকম চামড়া থাকে। কোন কোন মেয়েদের ক্লিট পুরোটাই চামড়ার নীচে। আমি স্পষ্টই বুঝতে পারছি, ক্লিট টা শক্ত হয়ে আছে, কিন্তু ওর মাথাটা জিভ দিয়ে নাগাল পাচ্ছি না। মাথাটা স্পর্শ না করতে পারলে অর্গ্যাজম দেয়া কঠিন হবে। স্নিগ্ধা এদিকে অল্প অল্প করে শব্দ করে যাচ্ছে। আমার চুলের মধ্যে তার হাত। ভোদার মধ্যে আমার মাথাটা ঠেসে রেখেছে। আমি গতি বাড়াতে থাকলাম জিহ্বার। স্নিগ্ধা বললো, ফাক মি, প্লিজ জিভ দিয়ে নীচটা চেটে দাও। আমি বললাম নীচ মানে কোনটা? ভোদা না পাছা। স্নিগ্ধা বললো, দুটোই প্লিজ। আর কোনদিন অনুরোধ করবো না, আজকে একবার করে দাও। আমি কিছু বললাম না। ভোদার গর্ত চাটতে আমার আপত্তি নেই। জিভটা গোল করে ভোদার ভেতরে দেয়ার চেষ্টা করলাম। আমার জিভটা আবার বেশী বড় না। আর স্নিগ্ধা মনে হয় ভার্জিন, ওর পর্দাটা নষ্ট করা উচিত হবে না। আমার আগে থেকেই জানা ছিল মেয়েদের ভোদার গর্ত আর পাছার ছিদ্র খুব কাছাকাছি। স্নিগ্ধা তখন উম উম করে যাচ্ছে। আমি এদিক ওদিক কিছু চাটা দিয়ে আবার ক্লিটে মন দিলাম। এই মেয়েকে তাড়াতাড়ি অর্গ্যাজম করিয়ে শান্ত করতে হবে। এবার শক্তি দিয়ে ক্লিট টাকে ধাক্কা মেরে যেতে থাকলাম। উপর থেকে নীচে। ডান থেকে বায়ে। স্নিগ্ধা শীতকারের শব্দ থেকে বুঝলাম আর বেশী সময় নেই। স্নিগ্ধা ঊউ ঊউ চিতকার দিয়ে অর্গ্যাজম করলো। বড় বড় নিশ্বাস নিয়ে শান্ত হলো। আমার পায়ে মাথা দিয়ে শুয়ে রইলো কতক্ষন। তারপর ধড়মড় করে উঠে পায়জামা কামিজ পড়ে নিল। কি দিয়ে কি হয়ে গেল। সে আমার হাত পায়ের বাধন খুলে দিয়ে বললো, যাও শার্ট প্যান্ট পড়ে বাসায় চলে যাও। আমি আর তোমাকে পড়াবো না। আমি বেশী কিছু বললাম না। স্নিগ্ধার মাথা গরম। শার্ট প্যান্ট পড়ে বাসায় চলে এলাম।
স্নিগ্ধা সত্যিই আর আমাকে পড়াতে এলো না। আম্মাকে বলেছে তার সমসয় নেই, ক্লাশের পড়াশোনা নিয়ে ব্যাস্ত। এক মাস আমার সাথে দেখাই হলো না। আর আমি তাকে এক বেলা দেখার জন্য রাস্তায় দাড়িয়ে থাকি, মোবাইলে মিস কল দেই। একদিন বিকেলে এসে বললো, মন দিয়ে পড়, যদি আমাদের এখানে ঢুকতে পারো তাহলে আবার দেখা হবে, নাহলে ঐ একবারই শেষবার ...

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete