Wednesday, November 24, 2010

নন্দিনীর দমদমে রমেশের চোদন

সকাল থেকেই দমদমের পরিস্থিতি থমথমে৷ সিপিএমের ডাকা বারো ঘন্টার বনধে এলাকার সমস্ত দোকানপাট বন্ধ রয়েছে৷ তায় আবার সকালের দিকে খানিকক্ষণ রেল অবরোধ ৷ এতে অসুবিধার মধ্যে পড়ে নিত্যযাত্রীরা ৷ প্রচুর ট্রেন আটকা পড়ে যায় বিভিন্ন স্টেশনে ৷ গতকাল রাতে দূর্গানগর এলাকার দুইজন সিপিএম নেতাকে কয়েকজন সমাজবিরোধী নৃশংসভাবে খুন করে৷ গুলি ও ভোজালি চালিয়ে তাদের খুন করা হয়৷ এরপর সিপিএম কর্মীরা প্রচুর দোকানপাট ভাঙচুর করে ৷
এই ঝামেলার মধ্যে নৈহাটি ষ্টেশনে আটকা পড়ে নন্দিনী কি যে করবে বুঝতে পারছে না। সে যাবে দমদমে নিজের ফ্ল্যাটে। সে আসছে বেলডাঙ্গা থেকে। অনেক চিন্তা ভাবনা করে স্বামী অজিতের পরামর্শে রমেশকে ডাকলো। রমেশ নন্দিনীর শ্বশুরের বন্ধু দেবুকাকুর ছেলে। অবিবাহিত -বয়সে প্রায় নন্দিনীর সমান।
রমেশ কপাল জোরে একটা ট্যাক্সি পেয়ে বন্ধুপত্নীকে নিয়ে রওনা দিল। কোন রকমে ফ্ল্যাটে ঢোকার পরই বাইরে শুরু হলো বোমাবাজি। বেরোনোর কোন উপায়ই নেই। সে রাতটা রমেশকে থাকতেই হবে অজিতের ফ্ল্যাটে।
কিশোরী বয়স থেকেই নন্দিনীর শরীরে কাম প্রবল। কিন্তু নিম্নবিত্ত রক্ষণশীল বাড়িতে সে কাম মেটানোর কোন উপায় ছিল না। ছাব্বিশ বছরে বিয়ের পরের রাতেই কার্যতঃ স্বামী অজিতকে ধর্ষন করেছিল নন্দিনী। স্ত্রী’র প্রবল কামের চাপে অজিত মাঝে মাঝে অসহায় বোধ করতো।
জন্ম নিয়ন্ত্রনের জন্য বহু মহিলারাই বার্থ কন্ট্রোলের ট্যাবলেট খান ৷ এই ওষুধই যৌন ইচ্ছাকে একেবারে নির্মূল করে দিতে পারে৷ তাই লাইগ্রেশন করিয়ে নিয়েছে নন্দিনী। এতে যেমন চাই – যখন চাই - চোদা যায়। আর কন্ডম ছাড়া বাঁড়ার স্বাদই আলাদা। এর কাজটাও মোক্ষম৷ এই ওষুধটা মহিলাদের যৌন চাহিদা বাড়িয়ে দেয় বহুগুন।
বাচ্চা হওয়ার পর নন্দিনীর শরীর আরো ভরাট। উন্নত ছত্রিশ বুক জোড়া, তানপুরার খোলের মতো পাছা, চল্লিশ বছরেও নন্দিনীকে পুরুষের কাছে আরো আকর্ষনীয় করে রেখেছে। প্রতি শুক্রবারে সে স্বামীর সঙ্গে রাতে নিয়ম করে গল্প (সহবাস) করে। অজিতের যৌন ক্ষমতা সাধারণ। মিনিট পনেরো সংগমের পরেই সে যুবতী বৌয়ের যোনীতে বীর্যপাত করে। এতে নন্দিনীর একবার রাগরস বেরয়। কিন্তু কামের নিবৃত্তি হয় না। তাই সুযোগ পেলেই সে চুদিয়ে নেয় অভিজ্ঞ লোকেদের দিয়ে। পুরোন প্রেমিক অমর, ইলেকট্রিক মিস্ত্রি আবুল ইতিমধ্যে নন্দিনীর শরীরের স্বাদ নিয়েছে বারে বার। রোজগেরে বৌয়ের এই চোদন রোগ অজিত জেনেও নিজের যৌন অক্ষমতার জন্যে কিছু বলতে পারে না। এই সুযোগ যদি রমেশকে দিয়ে চোদানো যায়।
এদিকে রমেশ বিয়ে না করলেও মেয়েদের সান্নিধ্য চায়! মহিলা সঙ্গীর সংসর্গেই রমেশের জীবনের সব টেনশান দূর হয়ে যায় । বিবাহিতা মহিলা সঙ্গীর মধুর স্পর্শ তার বাঁড়াকে করেছে সুগঠিত। কুমারী মেয়েদের বাহানা অনেক। কাকে না কাকে চুদিয়ে পেট বাধিয়ে বলবে বিয়ে কর। তার থেকে যৌন-জীবনে অতৃপ্ত বৌদিরা চোদার জন্যে অনেক সুলভ। অজিতের পাকা আঙ্গুরের মতো টসটসে বৌটাকে চোদার সুযোগ হয়ত আজ করে দেবেন ভগবান। কি ভাবে উপভোগ করব এই তরতাজা তন্বীকে মনে করেই রমেশের বাঁড়াটা আনচান করতে থাকলো।
সন্ধ্যা বেলাতেই নন্দিনী রমেশের আহ্বানে সাড়া দিয়ে বুকের সঙ্গে লেপ্টে গেলো। সুদীর্ঘ এক চুমো দুজনের কামবাসনাকে বাড়িয়ে দিলো বহু গুন। তবে পর পুরুষকে দিয়ে সরাসরি চোদাতে গেলে সস্তা হয়ে যাবে তাই ছেনালি করতে লাগলো নন্দিনী -
“রমেশ প্লীজ এমন কথা বোল না – অমিতের বউ আমি – তোমার বোনের সমান। আমি তোমার মনের কথা বুঝি” – নন্দিনী হাত দিয়ে অমরের বড় বড় বিচি দুটোকে হাত বোলাতে বোলাতে বলল। “সে ঠিক আছে – কিন্তু অমিতের বন্ধু হিসাবে কর্তব্য হচ্ছে তোমাকে সুখে রাখা”। এই বলে রমেশ মুঠো করে নন্দিনীর গুদটা নিয়ে কচলাতে থাকলো।
ও গো তুমি এখন আমাকে নিয়ে কি করবে ?
প্রথমে পরস্ত্রীর সায়া উত্তোলন তারপর যোনিপথে লিংগ স্থাপন পরে যৌন মিলন।
“ইস ইস – অমর! বন্ধুর বউয়ের সঙ্গে এ সব করা পাপ” কিন্তু নন্দিনী রমেশর হাত থেকে নিজের গুদ ছাড়ানোর কোন চেস্টাই করলো না – বরং পা দুটোকে ছড়িয়ে দিলো যাতে অমর গুদটাকে ভালো করে কচলাতে পারে। এদিকে ততক্ষণে রমেশ ডানহাত দিয়ে প্রথমে নন্দিনীর ব্লাউজের সামনের দুটো হুক খুলে তারপর পিছনে হাত নিয়ে গিয়ে ব্রার হুকও খুলে মাইদুটো বার করে একটা মাই মনের সুখে চটকাতে শুরু করলো।
রমেশ গুদটাকে জোরে জোরে কচলাতে কচলাতে বলল “ তোমার গুদের তেস্টা মেটে নি জেনে আমি কি চুপ থাকতে পারি ? বিয়ে করে অমিতের সঙ্গে চোদার লাইসেন্স পেয়েছো কিন্তু চুদিয়ে সুখ নেই – এ তো চির দিন চলতে পারে না”।
“হে ভগবান! তুমি কি বলছো গো । অমিত জানলে কি ভাববে বলো তো ” !
সে ঢ্যামনাচোদার কথা মনে করে তুমিই বা কত দিন উপোসী থাকবে ?
পরিস্থিতি বিচার করে নন্দিনী আরো জোরে রমেশের ধোন খিঁচতে লাগলো।
অজিত তোমাকে পুরো ল্যাংটো করে কখনও চোদে নি ?
কিন্তু তুমি এই কথা কেন জানতে চাইছো ?
এই জন্যে যে আমি যখন তোমাকে ল্যাংটো করে চুদবো তখন বুঝবে কাকে বলে প্রকৃত যৌন সুখ।
না, না তুমি আমাকে চুদলে পাপ হবে গো !
তা হোক, তুমি আমার প্রশ্নের জবাবটা আগে দাও তো !
‘অজিত আমাকে চুদবার জন্যে সায়া তোলে’। এই বলে নন্দিনী মুখ ঢাকলো – এই প্রথম সে অমরকে চোদার কথা উল্লেখ করলো।
রমেশ নন্দিনীকে জড়িয়ে ধরলো। রমেশ চুমু খাওয়ার চেষ্টা করছে আর নন্দিনী মুখ ঘুরিয়ে নিচ্ছে। নন্দিনী খালি ব্রা আর সায়া পরে। অমর ওর বুক দুটো ধরে দেওয়ালে ঠেসে ধরেছে। এরপর অমর পেটিকোটের ফিতে খুলতে শুরু করলো। নন্দিনী হাফ ল্যাংটো হয়ে গেলো। রমেশ তখন নন্দিনীর পুরো পাছা টিপতে শুরু করলো। পোঁদ ফাঁক করে রমেশফুটোতে আঙ্গুল ঢোকালো – আস্তে আস্তে নন্দিনীর বাধা দেওয়ার শক্তি শেষ হয়ে এলো। একটানে অমর ব্রা খুলে দিয়ে ক্ষুধার্তের মতো রমেশ ঝাঁপিয়ে পড়লো। এক হাতে ডান বুক টিপছে – অন্য বুকের বোঁটা চুষতে লাগলো। নন্দিনী আরামে শিতকার দিতে শুরু করলো। পাকা চোদনখোর রমেশ বুঝলো এই হলো নন্দিনীকে বিছানায় নেবার সময়।
নন্দিনীকে বিছানায় নিয়ে রমেশ আস্তে আস্তে নিচে নামতে লাগলো। নন্দিনীর পেটে এসে থামলো। ভরা যুবতীর পেটের গভীর নাভি পুরুষের বাঁড়ার কামোত্তেজক। ঢং করে দুই হাতে গুদের ঠোট ঢেকে সতীত্ব রাখার জন্যে নন্দিনী রমেশকে শেষ বাধা দেওয়ার চেষ্টা করলো। রমেশ তার জিভ দিয়ে নন্দিনীর নাভিকুন্ডলী গোল করে চাটতে লাগল। নন্দিনী লজ্জাতে একবার গুদ, একবার বুক ঢাকে। পোঁদের তলায় বালিশ দিয়ে মাগির পা দুটো ফেড়ে ধরতেই গুদ পথ খুলে গেলো। কয়েকটা বালে পাক ধরেছে। তার মধ্যে রসাল গোলাপী ফুটো। মাগীর হাত সরিয়ে রমেশ চুকচুক করে রস পান করতে থাকলো। রমেশ এবার লুঙ্গি খসিয়ে ল্যাংটো হয়ে গেলো। বাঁড়াটা মুখের কাছে ধরতেই নন্দিনী চুষতে লাগলো। রমেশ নন্দিনীর পা দুটো ফাঁক করে গুদে চুমু খেয়ে বাঁড়াটা নন্দিনীর পাকা গুদের বরাবর সেট করে ঘষতে লাগলো। হঠাত এক ঠাপে বাঁড়া গেঁথে দিল গুদের মধ্যে।
“নন্দিনী আমার কত দিনের সাধ ছিল তোমাকে চুদবার – আজ তা পুরন হলো”। বলে রমেশ ঠাপাতে ঠাপাতে নন্দিনীর স্তনের বোঁটা কামড়ে ধরলো।
এর পর লাজলজ্জা বিসর্জন দিয়ে নন্দিনী রমেশের কোলে বসে চোদাতে লাগলো। পুরো গুদ পথ দিয়ে রমেশের বাঁড়াটাকে চেপে ধরে নেচে নেচে মাগির সে কি চোদন। সে রাত দুজন না ঘুমিয়ে চোদাচুদি করলো।

2 comments: