Sunday, September 19, 2010

"sonia"

তখন প্রায় রাত ১১টা, রেস্টুরেন্ট প্রায় খালি। আমাদের পাশের টেবিলে একটা কাপল বসা। ছেলেটা বেশ কিছুবার সোনিয়ার দিকে তাকালো। তারপর বৌয়ের কাছে ধরা খেয়ে চেপে গেল। ওর দোষ দিয়ে কি লাভ? সোনিয়া যা পরেছে, ওয়েটার, দারোয়ান থেকে শুরু করে সবাই তাকিয়ে আছে ওর দিকে। নিচে ডেনিম স্কার্ট, নো প্যান্টিস। সোনিয়া আমার সাথে ডেটে গেলে কখনো প্যান্টি পরে না। জানে এটা আমার জন্য অসম্ভব টার্ণ-অন। চিন্তা করে এতো হট হয়ে যাই, পারলে গাড়িতেই চুদে দেই ওকে। কিন্তু আর কেউতো এটা জানে না। সবার চোখ পড়েছে ওর দুধের উপর। টাইট টি-শার্ট না পরলে ওর হয় না। আবার দুধের যা সাইজ, সব টি-শার্টই তো টাইট হয় ওর।
সোনিয়াকে বেশ কিছুদিন ধরে চোদা হয়নি, আমরা দুজন প্রচন্ড রকম হর্নি তখন। ডিনারের পর পরই ডেসার্ট অর্ডার দিয়ে অপেক্ষা করছি। এমন সময় দেখি সোনিয়া ওর চেয়ারটা একটু আমার কাছে আনলো, আর স্কার্টটা অল্প অল্প করে হাত দিয়ে তুলছে। জানি যে প্যান্টি নেই, হাত দিলেই স্ট্রেট সোনিয়ার টাইট ভোদা, ধোন শক্ত হতে দুই সেকেন্ড। এর মধ্যে ওয়েটার আইসক্রিম নিয়ে আসলো। খানকির পোলা কি দেখছে জানিনা, যদিও টেবিলের অন্য সাইডে ছিল। আগেই বলেছি সোনিয়া কিরকম খেলা পছন্দ করে, ঠিক তাই করলো। ভ্যানিলা আইসক্রিম কোনটা চুষছে আর এমনভাবে তাকাচ্ছে, কি বলবো! আইসক্রিম গলছে ওর গরম স্বাসে, আর গলিত ফোঁটাগুলো চেটে সাফ করছে। এখনো তাকিয়ে আছে আমার দিকে।
এরপর সোনিয়া শুরু করলো লাস্ট ওভার। দেখলাম হঠাচেয়ারে কেমন হেলান দিয়ে বসলো, প্রায় শুয়ে পড়ার মত। কি ব্যাপার, বুঝতে না বুঝতে অনুভব করলাম, টেবিলের নিচ থেকে সোনিয়া ওর সফট পা দিয়ে আমার থাইয়ে ঘষছে। হাই হীল খুলে ওর বাঁ পা টা দিয়ে আমার প্যান্টে ঘষছে। আগাতে আগাতে পৌঁছে গেলো ডেস্টিনেশনে। আমার শক্ত খাড়া ধোনে এখন পা দিয়ে খোঁচাচ্ছে। নিচে তাকিয়ে দেখি, সুন্দর নেলপালিশ দেওয়া পা টা, আমার ধোন চুলকাচ্ছে। টের পেলাম আমার ধোন ভিজে গেলো প্রি-কামে। সত্যি কথা, প্যান্ট তখন ফেটে যাচ্ছে, আর পারবো না, এখনি ঝাঁপিয়ে পড়বো ওর উপর...
সোনিয়া থেমে গেলো। উঠে দাঁড়ালো, ঘুরে, পাছাটা দুলাতে দুলাতে রেস্টুরেন্টের বাইরে হাঁটা দিলো, খালি পায়ে। উফফ, এই পাগল মেয়েটা কোনদিন যে আমাকে বিপদে ফেলবে? আমি তাড়াতাড়ি বিল মিটিয়ে, ওর জুতা জোড়া নিয়ে গেলাম ওর পিছনে। ধোন তখনও ইরেক্ট, বুঝলাম, এই রেস্টুরেন্টে আর আসা হবেনা আমার। বাইরে গিয়ে দেখি গাড়ির হুডে বসে আছে সোনিয়া, হাসছে। ওর সুইট গিগল, যখন জানে আমাকে পাগল করে ফেলেছে, তখনই হাসিটা দেয়। দেখে ইচ্ছা হয় তখনই রাম চোদন দিতে।
সোনিয়া এক পা তুললো, পারফেক্ট এঙ্গেল, আবারো মনে করিয়ে দিলো প্যান্টি পরে নি। তাড়াতাড়ি ওর জন্য গাড়ির দরজা খুলে দিলাম। ঢোকার সময় দুধ বাড়ি খেলো আমার হাতে। এখন ওকে বাসায় নামাতে হবে, কিন্তু সোনিয়াকে চুদতে আমার হবেই, দরকার হলে গাড়িতেই...আর পারছিনা। ড্রাইভ করে যাচ্ছি বাসায়, কিন্তু সোনিয়া আমাকে এখনো ছাড়লো না। ওর এক হাত আমার প্যান্টের উপর দিয়ে চালাচ্ছে, আস্তে করে জিপ খুলে ফেললো ওর নরম হাত দিয়ে। তারপর আমার ধোন নিয়ে খেলা শুরু করল, গরম করে ফেললো ধোনটা আমার। খুবই আস্তে চালাচ্ছি গাড়ি। এক তো এক্সিডেন্ট হবার ভয়, আবার এখন বাসায় ওকে নামাতেও ইচ্ছা করছেনা। দেখি ওর মনে আরো কত কি খেলা আছে এখনওহঠা সোনিয়া গাড়ির পিছনের সিটে গিয়ে পা ফাঁক করে বসে নির্লজ্জের মতো ফিঙ্গারিং শুরু করলো রাস্তায় চোখ রাখবো, না কি ওর কান্ড দেখবো? এই মেয়েটাকে এতো চুদি, এতো চুদি, ঠান্ডা করতে পারলাম না এখন পিছন থেকে আসছে মোনিং এর আওয়াজ, সোনিয়ার শরীর কাঁপছে, ঠোঁটে কামড় দিয়ে মাস্টারবেট করেই যাচ্ছিল ওর বাসার রাস্তায় এসে দেখি ইলেকট্রিসিটি নেই সব অন্ধকার...
আমার হাত কাঁপছে, প্রচন্ড হর্নি আমি। সোনিয়া এর মধ্যে দেখি ওর ডেনিম স্কার্ট খুলে ফেলেছে। এখন পিছের সিট থেকে ওর লম্বা ফর্সা স্মুদ পা টা বাড়িয়ে আমার ঘাড়ের উপর তুললো। আর পারলাম না, গাড়িটা কোনোরকমে পার্ক করে পিছনের সিটে গেলাম, ওর উপর চড়ে বসলাম। একদম ওয়েট পুশি, নাগাল পাওয়া কোনও সমস্যাই না। দুই পা আমার কোমরে পেঁচিয়ে দিয়ে সোনিয়া আমাকে জড়িয়ে ধরল, কাছে টানল। শার্টের বোতাম ছিঁড়ে আমার বুকে খামচি দিচ্ছে, ঠাপিয়ে যাচ্ছি আমি সোনিয়াকে। পাছাটা তুলে রেখেছে সোনিয়া, ঠাপের সাথে তাল মিলাচ্ছে। হঠাআওয়াজ শুনলাম, কে যেন নক করছে, পুলিশ নয়তো? দেখি না। সোনিয়া দুই পা দিয়ে গাড়ির ছাদে বাড়ি দিচ্ছে, এই আওয়াজ শুনে চমকে গেছিলাম। বুকে খামচি দিয়ে তো রক্ত বের করে দিয়েছে মেয়েটা, আর মুখে তো দাগ বসালই। বেশি হর্নি হয়ে গেলে সোনিয়া সবসময় এই কাজটা করে থাকে, অনেকদিন পর যখন ওকে আবার ভালো মতো চুদি। আমার বন্ধুরা পরের দিন দেখলেই বুঝে যায়, আগের দিন সোনিয়ার সাথে আমার কয়েক রাউন্ড হয়ে গেছে।
সোনিয়াকে আমি কম চুদিনি, আমার আগেই দেখি টের পেয়ে যায় আমার কখন মাল আউট হবে। ঠিক যখন আরাম করে ওর টাইট ভোদায় মাল ঢালার প্রস্তুতি নিচ্ছি, আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল সোনিয়া। এখন কি পাগলামি চাপলো ওর মাথায়! কিছু বোঝার আগেই আমার উপর চড়ে বসলো। ওর একটা ফেভারিট পজিশন, আমার ধোনের উপর লাফানো। ধোনটা ভালো করে ভোদায় ফিট করে নিয়ে কোমর ঝাঁকাচ্ছে, ভোদার ভিতর প্রতিটা দেয়ালে বাড়ি খাচ্ছে আমার ধোন। তারপর একটা এঙ্গেল ওর পছন্দ হলো, ওই পজিশনে আবার লাফানো শুরু করল সোনিয়া। ওর গরম ভোদার রস গড়িয়ে পড়ছে গাড়ির সিটে। অনেকক্ষন লাফিয়ে ওর অর্গাজম হলো। ভোদা দিয়ে আমার ধোন একদম কামড়িয়ে ধরলো, যেন মাল চুষে ফেলবে যা আছে ভেতরে।
সোনিয়া আমাকে রিলিজ করার পর ওর দিকে তাকিয়ে দেখি, এখনো সেক্সি লুক দিচ্ছে আমাকে, আরো চায় ও। এবার আমার ফেভারিট পজিশন, অর্গাজমের পর একটু ক্লান্ত, আমি এই চান্সে ওকে ডগি স্টাইলে সাজিয়ে নিলাম। তারপর ভেজা ভোদায় রাম ঠাপ। বেশিক্ষণ হয়ত পারব না, কিন্তু থামলাম না। কোমরে হাত দিয়ে পিছন থেকে এতো জোরে মারছি ওকে, প্রায় সিট থেকে পড়ে গেলো সোনিয়া। একদম ডীপ পেনিট্রেশন, চিত্কার দিচ্ছে সোনিয়া। পাড়ার লোক এতদিনে জানে, এই চিত্কার একমাত্র সোনিয়ার মুখ থেকেই আসতে পারে, ওকে যখন কড়া চোদন দেওয়া হয়। পচাত পচাত আওয়াজ হচ্ছে, সোনিয়ার ভোদা ভিজে শেষ, ফাইন্যালি আমারও মাল আউট হবে। তখন ধোন বের করে ওর পাছার উপর মাল ফেললাম। হাঁপাতে হাঁপাতে ওর উপর পড়লাম, কিছুক্ষণ শুয়ে থাকলাম এভাবে, ওর পিঠ, পাছার উপর দিয়ে হাত বুলিয়ে দিচ্ছি, ঘাড়ে কামড় দিচ্ছি, কানের পিছনে চাটছি। খুব ইচ্ছা হচ্ছে, সারা রাত এভাবে ওকে ধরে শুয়ে থাকার, কিন্ত অলরেডি বেশ লেট হয়ে গেছে।
অন্ধকারে কাপড় খুঁজে কোনো রকমে পরে ফেললাম দুজনে। তারপর বাসায় সোনিয়াকে নামিয়ে দিলাম

1 comment: