Tuesday, September 28, 2010

"ফ্রিদরিখ"

নাটালিয়ার ঘরের সামনে দাঁড়িয়ে এক মিনিট নিজের জামা কাপড় ঠিক করে নিল ফ্রিদরিখ। প্রায় ১০ বছর হতে চললো তাঁদের সম্পর্কের বয়স কিন্তু এখনও সে একটু চিন্তিত থাকে নিজের অবস্থান নিয়ে। নাটালিয়া দরজা খোলার সাথে সাথে তাঁর আবার মনে পড়ে গেল এই নিরাপত্তাহীনতার কারণ। কি অপূর্ব সুন্দরী সে। চেহারাটা ছিমছাম। টানাটানা খয়েরি চোখ, খাঁড়া নাক, ভরাট টকটকে লাল ঠোঁট। মাথার কালো চুল ওর ঘাড়ের একটু নিচ পর্যন্ত আসে। শরীরটাও সেরকম। অনেকদিনের টেনিস খেলা আর সাঁতারের ফলে মাজাটা মেদহীন। কিন্তু নাটালিয়া মোটেও শুকনো না। দেহটা বেশ ভরাট। ওরা যখন বাইরে যায় প্রায়ই ছেলেরা অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকে ওর বুকের দিকে। এতে নাটালিয়ার কোনো যে দোষ আছে তাও না। তার পোশাক আশাক বেশ ছিম ছাম। শুধু বুকই নয়। ছেলেরা ক্ষুধার্ত শকুনের মতন চেয়ে থাকে নাটালিয়ার নিতম্ব আর সরু লম্বা উরুতের দিকে। ফ্রিদরিখের রাগ হয় একটু কিন্তু তার থেকেও বেশি ওর নিজেকে খুব ছোট মনে হয়। এই অপরূপ সুন্দরী কামদেবীর পাশে ছোট খাট ফ্রিদরিখ যেন একেবারেই বেমানান। তাকে দেখলে মনেই হয় না যে সে একটা নাম করা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক।
নাটালিয়া দরজা খুলেই ফ্রিদরিখকে জড়িয়ে ধরলো, এত দেরি হলো? আমি কখন থেকে পথ চেয়ে বসে আছি! দরজাটা বন্ধ করেই তার নরম ঠোঁটটা চেপে ধরলো ফ্রিদরিখের ঠোঁটের ওপরে। তার দেহে বয়ে যাচ্ছে কামোত্তেজনা । সে অনেকক্ষণ অপেক্ষা করেছে কিন্তু এখন আর সইতে পারছে না। ফ্রিদরিখকে চুমু খেতে খেতে হঠাৎ তার গলায় একটা হালকা কামড় দিল নাটালিয়া। ফ্রিদরিখ আস্তে একটা উঃ শব্দ করে তার বান্ধবীকে একটু দূরে ঠেলে তার দিকে রাগ আর দুষ্টুমি মেশানো এক দৃষ্টিতে তাকিয়ে তাকে এক ধাক্কা দিয়ে সোফার ওপর ফেলে দিল। ফ্রিদরিখের চোখে এখন এক পাশবিক খিদার ছাপ। সে নিজের পরনের শার্টটা এক টানে খুলে ফেলে তার সামনে শুয়ে থাকা অপ্সরীটির দিকে নজর দিল। নাটালিয়ার পরনে একটা হালকা খয়েরী রঙের মিনিস্কার্ট। তার ওপরে একটা সাদা শার্ট। ফ্রিদরিখ ক্ষুধার্ত দৃষ্টিতে তাকিয়ে নাটালিয়ার জামার বোতাম গুলো খুলতে লাগলো আর নাটালিয়া তার হাত দিয়ে ফ্রিদরিখের প্যান্টের ওপর দিয়ে ওর পুরুষাঙ্গ মালিস করতে লাগলো। জামাটা খুলে যেতেই নাটালিয়ার সাদা লেসের ব্রাটার পালা এলো। ফ্রিদরিখ তার মুখ দিয়ে ব্রার কাপ দুটো নামিয়ে নাটালিয়ার শক্ত হয়ে আসা গোলাপী বোঁটায় তার মুখ বসালো আর কাম্ড়াতে শুরু করলো, যেন সে আগের কাম্ড়ের প্রতিশোধ নিচ্ছে। নাটালিয়ার আর্তনাদ আর কাম ভরা চিৎকারে যেন সে আরো শক্তিশালী হতে শুরু করেছে। নাটালিয়াও ফ্রিদরিখের প্যান্ট খুলে ফেলেছে এরই মধ্যে এবং সে হাত দিয়ে টানছে বাড়াটাকে। সেটা কম করে হলেও ৯ ইঞ্চি মত লম্বা হবে আর এতটায় পুরু যে প্রায়ই নাটালিয়া চিন্তা করে এটা প্যান্টে আঁটে কি করে। একটা হালকা শব্দে ব্রার হুকটা খুলে গেল আর মসৃণ ত্বকে মোড়ানো দুটো ভরাট মাই নেচে উঠলো চোখের সামনে, তার একটা এখনও ফ্রিদরিখের জিবের পানিতে চক্চক্ করছে।
ফ্রিদরিখ একটা মুহূর্ত তাকিয়ে চিন্তা করলো ব্রাটা কি নিষ্প্রয়োজন। কেন যে ওগুলো পরে। এত সুন্দর ডবডবে দুধের কি বাঁধন দরকার। বরং স্বাধীন হয়ে বোঁটা দুটো বাতাসের স্বাদ পেলে কী ক্ষতিটাই বা হতো? ফ্রিদরিখ অন্য দিন নিজের বাড়াটা নাটালিয়ার মুখে ভরতে দারুণ ভালবাসে কিন্তু আজ তার পক্ষে আর দেরি করা সম্ভব না। এমনকি স্কার্টটাও সে খুললো না। সেটা একটু উঁচু করে দেখলো প্যান্টি নেই। বুঝল ফ্রিদরিখের বাড়াটার অপেক্ষায় আছে তাঁর বান্ধবী। সে নিজের জিবটা গুদে লাগাতেই পেল নারী দেহের প্রকৃত স্বাদ। একটু না চাটলেই না! ক্লিটে মুখটা লাগিয়ে সে চুষতে লাগলো আর তৃপ্তির সাথে গোঙাতে লাগলো তার সামনের পরীটি। নাটালিয়া আস্তে আস্তে দুলছে আর সেই সাথে তার দুই হাত বোলাচ্ছে নিজের স্তনের ওপর, মাঝে মাঝে টানছে নিজের শক্ত বোঁটা। হঠাৎ এক বিদ্যুত তাঁর গুদে জন্ম নিয়ে শরীরের বিভিন্ন জাগায় ছড়িয়ে পড়লো। হালকা কেঁপে উঠলো তার সুন্দর দেহটা। এবার ফ্রিদরিখের তৃপ্তির পালা।
নাটালিয়াকে বিছানা থেকে টেনে উঠিয়ে দেয়ালের সাথে চেপে ধরে তার মুখে একটা শক্তিশালী চুমু ছেপে দিল ফ্রিদরিখ। নাটালিয়ার একটা পা হাত দিয়ে ওপরে টেনে ধরে নিজের বাড়াটা ঢুকিয়ে দিল নাটালিয়ার ভোঁদায়। এই বয়সেও বেশ চেপে ধরতে পারে নাটালিয়ার নারী অঙ্গ। ফ্রিদরিখ বেশ শক্ত করে নাটালিয়াকে ধরে, তার দিকে একটু কর্কশ ভাবে তাকিয়ে, ঠাপাতে লাগলো। নাটালিয়ার বড় বড় মাই দুটো শুন্যে লাফাচ্ছে আর তার গুদ যেন ক্রমশ আরো ভিজে উঠছে। সে তার বন্ধুর ঠোঁটটা কাম্ড়ে ধরে চুষতে লাগলো। ফ্রিদরিখকে দেখে কেউ-ই বলবে না এই মানুষটা এরকম পশুর মত দৈহিক সঙ্গম করতে পারে। নাটালিয়ার এই জিনিসটায় সব থেকে ভাল লাগে। বাইরের এই নরম সরম মানুষটা বিছানায় যেন একটা জানোয়ার। মাঝে মাঝে সে বুঝতে পারে না ফ্রিদরিখের দৃষ্টিতে কি ভালবাসা না ঘৃণা, কিন্তু এই রহস্যে রয়েছে এক অন্য রকম স্বাদ যা নাটালিয়াকে টেনে আনে ওর কাছে। এমনই দৃষ্টিতে এক ভাবে তাকিয়ে ফ্রিদরিখ নাটালিয়ার টানটান গুদটাকে ঠাপাচ্ছে এমন সময় নাটালিয়া নিজের ভেতরে এক শক্তিশালি বীর্যশ্রত অনুভব করলো। অন্য কোনো নারী এই সময় আশা করত যে তার সঙ্গী এখনই নিস্তেজ হয়ে লুটিয়ে পড়বে কিন্তু নাটালিয়া জানে এটা কেবল শুরু। প্রায় ৩০ সেকেন্ড পরে থামল ফ্রিদরিখের বীর্য কামান। নাটালিয়ার কাছে সময়টা যেন থেমে ছিল। তাঁর আবার পানি খসলো।
ফ্রিদরিখ আবার নাটালিয়ার বুকে চুমু খেতে যাচ্ছিল কিন্তু নাটালিয়া তাঁকে থামিয়ে দইশ ভাষায় বললো, বাকিটা রাতে। জেনিফার আসবে একটু পরেই।
-আবার?
-আমি জানি তোমার ওকে তেমন ভাল লাগে না, কিন্তু ওর আর আমার সম্পর্ক যে প্রায় ২০ বছরের। সেই বিশ্ববিদ্যালয়ের দিন থেকে।
-আরে কী যে বল। আমি কি কখনও ওর আসা নিয়ে আপত্তি করেছি?
-তা করনি কিন্তু ওর আসার কথা শুনলেই তুমি এমন একটা চেহারা বানাও দেখেই মনে হয় তুমি এখনই রাগে আগ্নেয়গিরি মত ফেটে পড়বে।
নাটালিয়া হাসতে লাগলো আর এই সুযোগে ফ্রিদরিখ তার কাপড় নিয়ে বাথরুমে চলে গেল। ফ্রিদরিখ বরাবরই জেনিফার-এর আসাতে বিরক্ত হন, কিন্তু তার কারণটা ভুল ধরেছে নাটালিয়া। ঘৃণা না বরং যৌন অস্বস্তি ফ্রিদরিখের প্রধান সমস্যা ওই মেয়েটিকে নিয়ে।
জেনিফার অনেকক্ষণ ধরে নাটালিয়ার সাথে কী যেন গল্প করছে আর হাসছে। ফ্রিদরিখ টিভি দেখার ভান করছে আর বার বার ওদের দিকে তাকিয়ে দুজনের মধ্যে তফাত খুঁজছে। জেনিফার লুং-এর বাবা চিনা আর মা ফরাসী। সেই সুবাদে তার চেহারাটায় একটা অদ্ভুত সৌন্দর্য রয়েছে। বয়্স প্রায় ৪০ হতে চললো কিন্তু চিনা রক্তের সুবাদে জেনিফারের শরীরের বাঁধনটা এখনও অটুট। তার নাঁকটা খাড়া না হলেও একেবারে বোঁচাও না। চোখ গুলো বেশ টানা টানা আর ঠোঁট গুলো কমলার কোয়ার মত রসাল। ওর চুল মাজা পর্যন্ত লম্বা। লম্বা কালো চুল গুলো আলোতে চক্চক্ করে আর রেশমের মত সাট হয়ে থাকে। ঠিক যেন নাটালিয়ার কাঁধ সমান কোঁকড়া খয়েরি চুলের বিপরীত। জেনিফার-এর মাই দুটো তেমন বড় মনে হয় না ফ্রিদরিখের কাছে যদিও ওর পরনের ঢিলে ঢালা কাপড়ের কারণে তা কখনই ঠিক করে বোঝা সম্ভব হয় না। বাকি দেহটা শুঁকনো পাতলা কিন্তু বেশ সুঠাম। জেনিফার ছাত্র জীবন থেকেই নাটালিয়ার সাঁতারের সঙ্গী। সাঁতারুদের দেহের কাঠামো বেশ ভাল লাগে ফ্রিদরিখের, চ্যাপটা কিন্তু চওড়া এবং ভরাট।
জেনিফার-এর সাথে নাটালিয়ার চরিত্রে তেমন মিল নেই। তারা কী করে যে এত ঘনিষ্ঠ তা ফ্রিদরিখ কখনই বুঝতে পারে না। নাটালিয়া নিজের সৌন্দর্য ব্যাপারে বেশ সচেতন। সব সময় বেশ ফিটফাট থাকে আর সেই কারণেই মানুষের চোখেও পড়ে বেশি। সেখানটাতেই সব গোলমালের শুরু। প্রায়ই মানুষের মন্তব্য শোনে ফ্রিদরিখ, বাঁদরের গলায় মুক্তোর মালা, কী ভাবে যে ওই রসাল মালটাকে জোগাড় করলো, মেয়েটার দুধে যা গুন ছেলেটার সারা দেহেও তা নেই ইত্যাদি। প্রথম প্রথম ফ্রিদরিখ এতে পাত্তা দিত না। রাস্তার মানুষের কথায় কান দেওয়ার মানুষ সে নয়। কিন্তু ১০ বছর পরও যখন এই একই জিনিস চলতে থাকে তখন কারই বা ভাল লাগে। নাটালিয়ার ছেলে বন্ধুরও অভাব নেই। বন্ধু হলেও তাদের চোখ বেশিরভাগ সময় লেগে থাকে নাটালিয়ার দেহে।ফ্রিদরিখ ভাল মানুষ। এই সব নিয়ে সে কোনো কথা বলতে পছন্দ করে না। কিন্তু নাটালিয়া তার নতুন চাকরি পেয়ে যুক্তরাষ্ট্রে চলে আসার পর থেকে ফ্রিদরিখের নিরাপত্তাহীনতা বেড়েই চলেছে। প্রায় নাটালিয়ার ছেলে বন্ধুরা আসে তার সাথে সময় কাটাতে। বেশিরভাগই বিবাহিত বা বান্ধবীর সাথে সহবাস করে কিন্তু ফ্রিদরিখ জানে যে পুরুষ মানুষ বরাবরই মেয়েদের যৌন শক্তির কাছে দূর্বল। বিশেষ করে মেয়েটার শরীরে যখন নাটালিয়ার মত পরিপূর্ণ হয়। তার গোলগোল বুক আর ভরাট পশ্চাৎ সবাই সুযোগে বন্ধুত্বের পর্দার আড়ালে থেকে হাতড়িয়ে দেখে। আর সে সরল বিশ্বাসে এ নিয়ে কোনো প্রশ্ন তোলে না।
ফ্রিদরিখ এসব নিয়ে ভাবছে হঠাৎ ফোন বেজে উঠলো। নাটালিয়া ফোনটা পেয়েই বললো, তোমরা একটু বসো। নীল আমার একটা বই নিয়েছিল, নিচে আসবে ফেরত দিতে। আমি নিয়ে আসি।
নাটালিয়া যেতেই ঘরটা একটু থমথমে হয়ে গেল। জেনিফার-ই প্রথম কথা বললো, তোমার খারাপ লাগে না?
-কী?
-এই যে তুমি কানাডায় থাকো আর ন্যাট থাকে এখানে?
-কী আর? নিউ ইয়র্কে একটা জায়গা খুলেছে। কলাম্বিয়াতে। আমি হয়ত সেটা পেতে পারি। ওদের ডীন আমার বেশ পরিচিত। টিভি দেখবে?
ফ্রিদরিখ রিমোটটা জেনিফার-কে দিতে উঠলো। হাঁটতে গিয়ে টেবিলে পা বেঁধে হঠাৎ হুমড়ি খেয়ে পড়লো জেনিফার-এর ওপর। আগেও জেনিফার-এর শরীরে শরীর লেগেছে ফ্রিদরিখের কিন্তু আজ কেন জানি সে জেনিফার-এর স্তনটা বেশ পরিষ্কার অনুভব করলো। তার দেহটা বেশ নরম। গরম একটা আভা বেরুচ্ছে। ফ্রিদরিখ ক্ষমা চেয়ে আবার বসল নিজের আসনে। নাটালিয়ে ফিরে এলো, সাথে নীল। ফ্রিদরিখ তার সংবর্ধনার উত্তর দিল না। উটকো ঝামেলা। সে রাতের ডিনার করবে।
সারা রাত জুড়েই ফ্রিদরিখ নীলকে লক্ষ করতে থাকলো। বারবার সে এই ছুতোই ওই ছুতোই নাটালিয়ার গায়ে হাত দেয়। কখনও বা কাঁধে কখনও আবার নিতম্বে। নাটালিয়া এগুলো গায়ে করে না। বন্ধু নীলের মনে কেনই বা নোংরা চিন্তা থাকবে তা নাটালিয়ার মাথায় আসে না। কিন্তু আজ আরেকটা দিকে মন চলে যাচ্ছে ফ্রিদরিখের। জেনিফার-এর নরম সেই বুকের টান সে এখনও বোধ করছে। জামার ভেতরটা ঠিক কেমন, তা জানার কৌতূহল কিছুতেই তাকে ছেড়ে যেতে চায় না। ফ্রিদরিখ জানে যে জেনিফার-এর স্তন নাটালিয়ার থেকে ছোটই হবে কিন্তু সে কখনও কোনো এশীয় নারীর বুক চোখে দেখেনি। জেনিফার টি ভি দেখতে দেখতে ঝিমাচ্ছে। সে বেশ খানিকটা মদ খেয়েছে। নিজের দিকে তেমন খেয়াল নেই। তাঁর পরনের লম্বা স্কার্টটা তাঁর পা বেয়ে এখন মাঝ উরুতে। লম্বা লম্বা পা দুটো কেমন জলপায়ের মত রঙ। ফ্রিদরিখ কল্পনা করতে চেষ্টা করছে পায়ের মাঝখানের জাগাটা কেমন হবে। নীল বের হয়ে যাওয়ার আগে নাটালিয়াকে একবার জড়িয়ে ধরে বিদায় নিল। ফ্রিদরিখ একটু আড় চোকে তাকালেও সে এ নিয়ে কিছু বলতে পছন্দ করে না। সেটা তার সভাবে নেই বিশেষ করে যখন নাটালিয়ার ওপর তার সম্পূর্ণ আস্থা রয়েছে। কালকেই ওদের দেখা হবে। আজকের এই জড়ানোটা কোনোই প্রয়োজন ছিল না।

নাটালিয়া এসে বলো উঠলো, হায়, হায়, জেনিফার তো আধমরা। তুই এ অবস্থায় বাড়ি যাবি কী করে?
ব্যাপারটা ঠিক। পুলিস না ধরলেও এরকম মাতাল অবস্থায় গাড়ি চালানো নিরাপদ না। নাটালিয়ার অনেক জোরা জোরিতেও জেনিফার থাকতে রাজি হল না। নাটালিয়া ফ্রিদরিখকে রাজি করাল জেনিফার-কে গাড়ি করে পৌঁছে দিতে।
এত রাতে রাস্তা ঘাট ফাঁকা। শহরের অন্য মাথায় যেতে খুব সময় লাগলো না। জেনিফার এখন বেশ সজাগ। মাঝে মাঝে বেতারের গান নিয়ে টুকটাক মন্তব্য করছে সে। ফ্রিদরিখ তেমন কথা বলছে না। সে নিজের মাথা থেকে জেনিফার-কে বার করতে চায় কিন্তু একই গাড়িতে বসে সেটা বেশ কঠিন! জেনিফার-এর বাড়িতে আসতেই জেনিফার বললো, ওপরে আসবে না? তুমি তো কখনো আসোনি আমার নতুন বাসায়।
-আজ থাক। রাত হয়ে গেছে।
-না, না, এত দূর কষ্ট করে এলে, এক গ্লাস পানি খেয়ে যাও। ও! আমার বাবা ইউরোপ থেকে কিছু গ্রামীণ মদ এনেছে। একটু খাও আর নাটালিয়ার জন্যেও নিয়ে যাও।
প্রায় ১০ মিনিট তর্কের পর ফ্রিদরিখ হাল ছেড়ে দিল। মাতালদের সাথে তর্ক করা সময়ের অপচয়। সে ওপরে উঠে গেল জেনিফার-এর সঙ্গে। জেনিফার ঘরে পৌঁছে একটা বোতল বসার ঘরে রেখে বললো, তুমি বসো আমি গ্লাস নিয়ে কাপড়টা পাল্টে আসছি। জেনিফার ফেরত এলো একটা ঘুমানোর গাউন পরে। ফ্রিদরিখ একবার ঢোক গিলল তাকে দেখে। সিল্কের গাউনটা কোন রকমে মাজার নিচ পর্যন্ত আসে। গাটাকে আঁক্ড়ে ধরে আছে। গলাটা বেশ বড়। নিচে জেনিফার-এর গোলাপী নাইটিটার বেশ খানিকটা দেখা যায়। জেনিফার বসলো ঠিক ফ্রিদরিখের পাশে। দুটো গ্লাসে মদ ঢেলে সে গল্প শুরু করলো।
-ন্যাট বলে তুমি নাকি বাইরে বিড়াল আর ঘরে বাঘ। ১০ বছর পরও বাঘ?
-হা! হা! বাজে কথা। সব পুরুষই ঘরে বাঘ।
-মোটেও না। আমার শেষ বন্ধু চুপ চাপ শুয়ে থাকত আর আমি খেটে মরতাম। ভাগ্যিস আমার চুষতে ভাল লাগে। নাহলে কী যে করতাম। তাও তো ছিল কিছু একটা। এখন প্রায় ৩ মাস শুঁকনো মৌসুম।
বলে সে জোরে হাসতে লাগলো। জেনিফার-এর এত সাবলীল ভাবে আলোচনায় একটু আশ্চর্য হলেন ফ্রিদরিখ কিন্তু মদের জোরে তার নিজের লাগামও এখন একটু আলতো ভাবে ধরা।
-আজকাল তো অনেক পুরুষ স্ট্রিপার আছে। গেলেই পারো?
-আরে ধুত। তারা তো নেচেই শেষ। আর এদিকে যে আমার গা দিয়ে রস পড়বে সেটা কে দেখবে?
হাসতে হাসতে আরেকটু মদ ঢালতে গেল জেনিফার। তার গাউনের বেল্টটা সে ভাল করে বাঁধেনি। গাউনটা একটু ফাঁকা হয়ে গেল। ফ্রিদরিখের বাড়াটা টাটিয়ে উঠছে। সে আর না পেরে বাথরুমে চলে গেল। ৫ মিনিট বাদে ফিরে ফ্রিদরিখ দেখলো জেনিফার সোফায় ঘুমোচ্ছে। ফ্রিদরিখের নুনুটা এখনও বেশ শক্ত হয়ে আছে। এই দৃশ্য দেখে সে নিজেকে আর সাম্লাতে পারলো না। কাছে গিয়ে গাউনের বাঁধনটা সম্পূর্ণ খুলে দিল। ভেতরের নাইটিটা খুব মোটা না। দেহের গঠনটা আবছা আবছা দেখা যায়। নাইটিটা বেশ খানিকটা উঠে গেছে। সাদা প্যান্টিটা ফ্রিদরিখের মুখের খুব কাছে। সে একটু এগিয়ে শুঁকে দেখলো। যৌন রসের তীব্র গন্ধ। ফ্রিদরিখের মনে দুটো কন্ঠ। একটা যেন রেসের ঘোড়াকে তাড়িয়ে নেবার জন্যে বলছে, আরো জোরে। আরো জোরে। অন্যটা ফ্রিদরিখকে বেঁধে রাখতে চায়, এটা নাটালিয়ার বান্ধবী, আর সে অচেতন, এটা ধর্ষণ, কি করছ?
একটা চুমু, তারপরই ফ্রিদরিখ চলে যাবে। তাই সিদ্ধান্ত নিল সে। দুমুটা দিতেই, জেনিফার হালকা চোখ খুলে মৃদু কন্ঠে বললো, ও ফ্রিদরিখ! জেনিফার সজাগ কিন্তু আপত্তি করলো না? ফ্রিদরিখের ভেতরের পশুটা এবার বেরিয়ে এলো। জেনিফার-কে বসিয়ে তার গাউনটা খুলে ফেললো। এর পর চোখ পড়লো জেনিফার-এর বুকে। ফ্রিদরিখ এক টানে জেনিফার-এর ফিনফিনে নাইটিটা ছিঁড়ে ফেললো। গোলাপী কাপড়টা টুকরো টুকরো হয়ে মাটিতে পড়ে যেতেই ফ্রিদরিখ কাম্ড়ে ধরলো জেনিফার-এর বাম মাই। মানুষ কত ভুল ধারণাই না করে। জেনিফার-এর ঢিলা কাপড়ের নিচে সে যে এত সুন্দর দুটো পাকা আমের আকৃতির স্তন লুকিয়ে রেখেছিল তা কেউ চিন্তাও করতে পারত না। ফ্রিদরিখ বোঁটা দুটোকে দুই হাত দিয়ে চিমটি দিয়ে ধরে, জেনিফার-এর মুখে নিজের মুখ বসালো। তার বাড়াটা টাটাচ্ছে কিন্তু জেনিফার-এর যে অবস্থা তার পক্ষে দৈহিক মিলন সম্ভব না। সে মিট্মিট্ তাকিয়ে গোঙাচ্ছে। ফ্রিদরিখ জেনিফার-এর প্যান্টিটাও টান দিয়ে ছিঁড়ে ফেললো। জেনিফার-এর পশু দেখার শখ সে মিটিয়ে দেবে আজ।
ফ্রিদরিখ জেনিফার-এর পা দুটো ফাঁক করে, তাঁর ঠোঁট লাগাল গুদে আর হাত দুটো দিয়ে জেনিফার-এর শরীরের বাকিটা আবিষ্কার করতে লাগলো। জেনিফার-এর নগ্ন দেহটা যেন মোমের তৈরি। তার মাই দুটো নাটালিয়ার থেকে সামান্য ছোট বা একই মাপের হলেও তার ছোট দেহে সেগুলোকে দেখে অনেক বেশি বড় মনে হয়। নাইটির মাপ ঠিক হলে ওগুলো ৩২ বি। বোঁটা দুটো হালকা খয়েরি, বেশি বড় না। এখন যৌন উত্তেজনায় সেগুলো বেশ টাটাচ্ছে। জেনিফার-এর চিকন কোমরের পরেই তার ছোট্ট গোলগোল ডালিমের মত পাছা। আর সামনের বাল ছোট করে কাটা। জেনিফার-এর গুদ বেয়ে এখন রস পড়ছে। ফ্রিদরিখ সেই স্বাদে পাগল হয়ে যাবে। সে খুব বেশি নারীর রস চাকেনি কিন্তু জেনিফার-এর যৌন রসে এক অপূর্ব সুবাস। যেন এই বাসনায় হওয়া উচিত নারীত্তের প্রতীক। ফ্রিদরিখ আর পারছে না। তার বাড়াটা আর মানতে চাইছে না। কিন্তু একটা মাতাল মেয়ের গোঙানির ওপর ভরসা করে চোদা সম্ভব না। সে বাড়াটা হাতে ধরে, নিজেই খেঁচতে লাগলো। জেনিফার-এর ডবডবে বুক আর রসে ভেজা গুদের গন্ধে ফ্রিদরিখের বাড়া থেকে ফিনকি দিয়ে মাল বেরিয়ে জেনিফার-এর মাইয়ের ওপর পড়তে লাগলো। প্রায় ১৫ সেকেন্ড ধরে জেনিফার-এর সারা শরীরে থকথকে যৌন রস ছিটিয়ে দিল ফ্রিদরিখ। জেনিফার এই অর্ধচেতন অবস্থায় হাত দিয়ে একটু মাল মুখে পুরে শব্দ করলো। নিজের সারা শরীরে সে ফ্রিদরিখের রস মাখতে লাগলো।

ফ্রিদরিখ একবার জেনিফার-কে ভাল করে দেখলো। সৌন্দর্যের দেবী। ভরাট স্তন আর সুগন্ধি রসই না, অসাধারণ চেহারা এই মেয়েটার। রসাল ঠোঁট গুলো কী ফ্রিদরিখ আর কোনো দিন চেকে দেখতে পারবে? বা সচেতন অবস্থায় কি নিজের পুরুষাঙ্গ দিয়ে জেনিফার-এর গুদের স্বাদ নিতে পারবে? জেনিফার-এর এই ছোট্ট দেহে ওই বিরাট স্তনের দিকে ফ্রিদরিখ আবার তাকালো। ওর বাড়াটা আবার নাড়া দিয়ে উঠলো। কে বরবে এর বয়স ২৫-এর বেশি?
না, অনেক রাত হয়ে গেছে। বাড়ি যাওয়া দরকার। ফ্রিদরিখ বেরিয়ে গেল। তার মাথায় সব সকালের মত পরিষ্কার। নাটালিয়া না, বরং জেনিফার-কেই তাঁর চায়।
সকালে ফ্রিদরিখের ঘুম ভাঙল এক অদ্ভুত অনুভবের সাথে। তাঁর হাত দুটো খাটের সাথে বাঁধা। মিট্মিট্ চোখে তাকিয়ে দেখলো তাঁর দু পায়ের মাঝখানে বসে কালো একটা ফিনফিনে কাপড়ের নাইটি পরে নাটালিয়া তার পাজামার ওপর দিয়েই তাঁর পুরুষাঙ্গ নিয়ে খেলছে। ফ্রিদরিখের চোখ খুলতে দেখে নাটালিয়া একটু উঠে বসে প্রথমে ফ্রিদরিখের জামার বোতাম গুলো খুলতে লাগলো, বললো, গুটেন মরগেন। ইখ মোখটে ফ্রুষ্টুক। (সুপ্রভাত! আমি নাস্তা চাই।)
তারপর নিজের জীব দিয়ে চাটতে চাটতে পৌঁছে গেল ফ্রিদরিখের কোমরে। এবার সে উঠে বসে একটু নাচের ভাঙ্গিতে আস্তে আস্তে নিজের পরনের নাইটিটা খুলে ফেলে উপুড় হয়ে ঝুঁকলো ফ্রিদরিখের পায়ের মাঝখানে। ফ্রিদরিখের পাজামাটা নামিয়ে নাটালিয়া ফ্রিদরিখের বাড়াটা চেটে তার ভরাট দুটো দুধের ফাঁকে নুনুটাকে বসিয়ে সেটাকে নিজের মাই দিয়ে খেঁচতে লাগলো। নাটালিয়া মাথাটা নিচু করে নিজের জিব টা একটু বের করে দিল যাতে করে প্রত্যেকবার বাড়াটার আগায় যেন তার জিবটা ঠেকে। এমনিতেই সকাল বেলা ঘুম থেকে উঠলে ছেলেদের কাম রুচি বেশি থাকে, তার ওপর যদি ঘুম ভাঙে নারী দেহের ছোঁয়ায়, তাহলে কার না বাড়া টাটিয়ে ওঠে।
ফ্রিদরিখের লম্বা বাড়াটা একবার হারিয়ে যাচ্ছে নাটালিয়ার চুচির ফাঁকে, আবার একটু পরেই পুরু বাড়াটা জেগে উঠছে এবং নাটালিয়ার ভেজা উষ্ণ জিব ঠেকছে নুনুর আগায়। বাড়াটার আগায় একটু একটু আঠালো রস জমতে লাগলো। এবার নাটালিয়া আরো একটু ঝুঁকে পুরো লেওড়াটাকেই পুরে দিল নিজের মুখে এবং তুমুল খিদার সাথে সেটাকে চুষতে লাগলো। একটু পরে ফ্রিদরিখের সারা শরীর কাঁপতে লাগলো এবং তার বাড়াটা নাটালিয়ার গরম ভেজা মুখের মধ্যে টাটিয়ে উঠে, সেখান থেকে থকথকে গাঢ় মাল বেরুতে লাগলো। নাটালিয়া স্কুল পালানো দুষ্টু মেয়ের মত দৃষ্টিতে ফ্রিদরিখের দিকে এক ভাবে তাকিয়ে প্রত্যেক ফোটা চুষে খেয়ে ফেললো।
এবার নাটালিয়া হামাগুড়ি দিয়ে এসে ফ্রিদরিখের বুকের ওপর বসে তার পা ফাঁক করে, গুদটা ঠেলে দিল ফ্রিদরিখের মুখের দিকে। ফ্রিদরিখ জানে যে তাদের সম্পর্ক আর বেশি দিন টিকবেনা কিন্তু ঠিক এই মুহূর্তে সে সেটা নিয়ে ভাবতে পারছে না। তার সামনে এক হুরী নগ্ন হয়ে নিজের রসে ভেজা ভোঁদাটা তার মুখের সামনে ধরে রেখেছে। কোনো পুরুষের পক্ষেই না করা সম্ভব না। ফ্রিদরিখ নিজের জিব টা দিয়ে নাটালিয়াকে চাটতে লাগলো। সকালের নারী রসের স্বাদটায় আলাদা। নাটালিয়া ফ্রিদরিখের হাতের বাঁধন খুলতে লাগলো। ফ্রিদরিখ তার হাত দিয়ে নাটালিয়ার মাই দুটো চট্কাতে লাগলো।

নাটালিয়ার গুদ যখন বেশ রসে চপ্চপে হয়ে আসল, ফ্রিদরিখ নাটালিয়াকে শুইয়ে দিল বিছানায় এবং তাঁর নরম দেহের ওপর নিজেও শুয়ে পড়লো। নাটালিয়ার বুকটা ঠেকেছে ফ্রিদরিখের বুকে। তাদের যৌনাঙ্গ ছুলো একে অপরকে। অন্যান্য দিন তাদের কামলীলা হয় সাগরের মত উত্তাল। আজ একটা শান্ত ভাব। ফ্রিদরিখ নাটালিয়ার ঠোঁটে চুমু দিয়ে নিজের পুরুষাঙ্গকে ঢুকিয়ে দিল নাটালিয়ার ভেজা গুদে। সে নাটালিয়াকে জড়িয়ে ধরে তৃপ্তি নিয়ে ওকে চোদা শুরু করলো এবং তাদের মৈথুন চললো প্রায় আধা ঘণ্টা। তারা প্রায় পুরো সময়টায় চুমু খেল একে অপরকে। তারপর দ্বিতীয় বারের মতন ফ্রিদরিখের বীর্যপাত হলো। এবার ফ্রিদরিখের পুরুষ রস নাটালিয়ার গুদটা একেবারে ভরে উপ্চে বেরুতে লাগলো। নাটালিয়ারও প্রায় একই সাথে পানি খসলো। তাঁরা বেশ খানিকক্ষণ শুয়ে থাকলো। ফ্রিদরিখ ভাবল, এটায় শেষের শুরু।
কানাডার থ্যান্ক্স গিভিং মার্কিন যুক্তরাষ্ট্রের থেকে আলাদা। তাই নাটালিয়া চলে গেল কাজে। বাকি দিনটা ফ্রিদরিখ একাই কাঁটালো। ওর বাস বিকাল বেলা। সে চিন্তা করতে লাগলো কীভাবে সে নাটালিয়াকে এটা বলবে। প্রায় ৫ টা বাজে। সন্ধে হয়ে আসছে। একটু পরেই ফ্রিদরিখকে বেরুতে হবে। হঠাৎ ফোনটা বেজে উঠলো। জেনিফার-এর কন্ঠ।
-আমি কি একটু দেখা করতে পারি?
-আমি তো বেরিয়ে যাচ্ছি। বাস স্টপে আসতে পারো?
-ঠিক আছে। তুমি থাকো, আমি তো এমনিও আসবো গাড়ি নিতে। তোমাকে নামিয়ে দেবো।
জেনিফার-এর আসতে বেশি দেরি হলো না। গাড়িতে করে যেতে ৫ মিনিটের মত লাগে। জেনিফার সেই সুযোগে কিছু কথা বলতে চেলো।
-তুমি কি নাটালিয়াকে ছেড়ে দিচ্ছ?
-জানি না। মনে হয় হ্যাঁ।
-ও আমার খুব ঘনিষ্ঠ। ওর পুরনো বন্ধুর সাথে আমি সম্পর্ক গড়তে পারি না। কালকে রাতের ব্যাপারটা ভুলে গেলেই সব থেকে ভাল হয়।
-হম্ম্!
জেনিফার আর কোনো কথা বললো না। এমন কি বাস স্টপে নেমেও না। ফ্রিদরিখ নিজের জন্যে একটা টিকেট কিনে বাসে উঠে পেছনের সারিতে গিয়ে বসল। ফ্রিদরিখ জানালা দিয়ে বাইরে তাকিয়ে একটু ভাবল, না, সে জানে না কীভাবে সে নাটালিয়াকে বলবে যে এই সম্পর্ক এখানেই শেষ।
প্রায় ২ সপ্তাহ পেরিয়ে গেছে। ফ্রিদরিখ এখনো নাটালিয়াকে কিছুই বলতে পারেনি। তবে এবার সে বলবেই, বাসে উঠেই সে এ কথাটি চিন্তা করলো। পেছনের শারিতেই সে বসল। জাগাটা ফ্রিদরিখের বেশ পছন্দ। এক সাথে ৪ টা সীট থাকায় একটু শুয়ে যাওয়া যায়। পেছনে হওয়ায় একটু নিরিবিলিও বটে। ফ্রিদরিখ জানালার বাইরে তাকিয়ে নাটালিয়াকে কী বলবে সেটা গুছিয়ে নিতে নিতেই বাসটা ছেড়ে দিল। হঠাৎ তার ঘাড়ে কারো হাত অনুভব করে সে একটু আঁৎকে উঠে আশ্চর্য হয়ে দেখলো জেনিফার দাঁড়িয়ে। সে কি কল্পনা করছে? না, জেনিফার একটু হেসে কথা বললো।
-গুটেন আবেন্ড! (শুভ অপরাহ্ণ!) তুমি নিউ ইয়র্কে কী করছ?
-একটা এক দিনের সম্মেলন ছিল। এখন যাচ্ছি নাটালিয়াকে দেখতে। বসো!
জেনিফার বসে একটু ভুরু কুঁচ্কে বললো, তোমরা এখনও এক সাথে?
-একটু ভাবার সময় দরকার ছিল। প্রস্তুতি। ব্যাপারটা কী, আমি এখনও ঠিক বলতে পারবো কি না জানি না।
সন্ধ্যা বেলার বাস। বাস টা শহর থেকে বেরিয়ে মহাসড়কে উঠতে উঠতে রাত হয়ে গেল। চারপাশ অন্ধকার। জেনিফার আর ফ্রিদরিখ গল্প করে সময়টা ভালই কাটাচ্ছিল। জেনিফার-কে আজকে বেশ সুন্দর দেখাচ্ছে। তার পরনে বরাবরের মত ঢিলা পোশাক নেই। বরংচ একটা বেশ ছোট হালকা নীল রঙের ব্লাউজ পরেছে একটা হাঁটু পর্যন্ত লম্বা স্কার্টের ওপরে। ওর লম্বা চুল ছাড়া। ঠোঁটে হালকা রঙ মাখা। ফ্রিদরিখ ঘনঘন ওর নগ্ন পায়ের দিকে তাকাতে লাগলো। ফ্রিদরিখের মাথায় ঘুরছে এক পুরনো চিত্র। মাতাল অবস্থায় জেনিফার ন্যাংটা হয়ে শুয়ে আছে ওর ঘরের সোফার ওপর। ওর পরনের নাইটি ও প্যান্টি ছেঁড়া। ওর গোলাপী গুদ রসে ভিজে চক্চক্ করছে। এটা চিন্তা করতে গিয়ে ফ্রিদরিখ একটু কথার খেই হারিয়ে ফেললো। জেনিফার সেটা লক্ষ করে জিজ্ঞেস করলো, ঠিক আছ?
-হ্যাঁ, জেনিফার, আমি খুব দুঃখিত। ওদিন রাতে আমার ওপরে ওঠা ঠিক হয়নি।
-আরে আমি তো তোমাকে জোর করে ওঠালাম।
একটু দুষ্টু ভাবে হেসে চোখ টিপে জেনিফার বললো, আর কোনো ক্ষতি তো হয়নি। নাটালিয়া মাঝে মাঝেই আমাকে তোমার বিছানার পারদর্শিতার কথা বলে। আমি একটু পরখ করে দেখতে চেয়েছিলাম।
ফ্রিদরিখ-ও তামাসার ছলে বললো, আর কী দেখলে? ভাল লাগলো? আমি কি আসলেই বেড়াল না বাঘ?
জেনিফার এবার একটু ইতস্ততা করে বললো, সেটা তো পুরোপুরি বুঝতে পারিনি। তুমি তো মাঝপথে উঠে চলে গেলে। কিন্তু এত বড় কিছু আমি আগে কখনও দেখিনি।

বলেই জেনিফার ফ্রিদরিখের প্যান্টের মধ্যে যে তাবুটি তৈরি হয়েছে সেটার দিকে তাকালো। চোখ তুলে ফ্রিদরিখের চোখের দিকে তাকাতেই ফ্রিদরিখ তার ঠোঁটে একটা চুমু খেলো আর এক হাত জেনিফার-এর পেছনে দিয়ে, জেনিফার কে কাছে টেনে নিল। নিয়ে, তার শার্টের গলার খোলা বোতামের ফাঁক দিয়ে জেনিফার-এর বুকের ওপরে চুমু খেলো আর একি সাথে জেনিফার-এর হাটুতে হার রেখে আস্তে আস্তে হাঁটা দিয়ে জেনিফার-এর স্কার্টটা ওঠাতে লাগলো। জেনিফার একটু বাঁধার সরে বললো, কী করছ? কেউ দেখে নেবে। কিন্তু ফ্রিদরিখ সেই কথার তোয়াক্কা না করে, নিজের প্যান্টের বেল্ট আর জীপটা খুলে, নিজের বাড়াটা বের করে জেনিফার-এর এক হাতে পুরে দিল। আর নিজে জেনিফার-এর শার্টের বাকি বোতাম খোলা শুরু করলো।
জেনিফার তেমন শব্দ না করে ফ্রিদরিখকে আটকাতে চেষ্টা করলো কিন্তু ফ্রিদরিখ আজকে থামবে না। জেনিফার-এর শার্টটা পুরোপুরি খোলার পরেই সে জেনিফার-এর ব্রা টার দিকে তাকালো। ব্রাটা তার ভরাট মাইয়ের জন্য ছোট। মনে হচ্ছে যেন ব্রাটাকে চিঁড়ে ভেতরের সুন্দর স্তনটা ফেটে বেরিয়ে আসবে। ফ্রিদরিখ ব্রাটা খুলে দৃশ্যটা উপভোগ করলো এক মুহূর্ত। না, আসলেই জেনিফার-এর দেহটা যেন মোমের তৈরি। তার চামড়াটা হলদে। দুধের ওপরের হালকা খয়েরি মাঝারি আকারের বোঁটা দুটো যেন পাকা করম্চার মোত। এদিকে জেনিফার নিজের হাতের মধ্যে ধরে রাখা বাড়াটাকে আস্তে আস্তে ঠাপাচ্ছে।
বাসটা অন্ধকার কিন্তু কেউ যদি শুনে ফেলে? কেউ যদি রাস্তার আলোতে ওদের দেখতে পায়? কেমন একটা অকল্পনীয় উত্তেজনা জেনিফার-এর সারা দেহে। তার গুদ ইতোমধ্যেই ভিজতে শুরু করেছে। জেনিফার এবার ফ্রিদরিখের সামনে মাটিতে বসে ফ্রিদরিকের প্যান্টটা টেনে নামিয়ে ফ্রিদরিখের বাড়াটা নিজের হাতে নিয়ে একটু পরীক্ষা করলো। বাইরের আবছা আলো পড়ছে ওদের শরীরে। মনে হচ্ছে যেন স্বপ্নের একটা দৃশ্য। জেনিফার ফ্রিদরিখের চোখের দিকে এক ভাবে তাকিয়ে ফ্রিদরিখের পুরুষাঙ্গটা নিজের মুখে পুরে দিয়ে সেটা এক ভাবে চুষেই চলেছে। যেমন করে ক্ষুধার্ত শিশু মায়ের বুক চোষে। জেনিফার-এর ক্ষুধাটা অবশ্য ভিন্ন। সে আজকে ফ্রিদরিখকে চেখে দেখতে চায়। সে আজকে ফ্রিদরিখের রসে নিজের যৌন তৃষ্ণা মেটাবে। প্রায় ২০ মিনিট ধরে চললো জেনিফার-এর মুখের কাজ। ফ্রিদরিখ জেনিফার-এর স্তন দুটোকে এভাবে হালকা আলোয় লাফাতে দেখে আর জেনিফার-এর মুখের গরম ছোঁয়া নিজের বাড়ায় অনুভব করে এক সময় আর থাকতে পারলো না। তার বাড়া একটু ফুলে গিয়ে সেখান থেকে মাল বেরুতে লাগলো। জেনিফার তার তৃষ্ণা মিটিয়ে সেটা গিলল বেশ কিছুক্ষণ ধরে।
কিন্তু ফ্রিদরিখের যৌন বাসনার যেন কোনো শেষ নেই। তার লেওড়াটা এখনও টাটাচ্ছে। সে জেনিফারের ছোট খাট দেহটাকে টেনে দাঁড় করাল। দ্রুত একটানে জেনিফার-এর স্কার্ট আর প্যানটি নামিয়ে জেনিফার-কে নিজের কোলের ওপর বসালো। ঠোঁটে ঠোঁট মিলিয়ে, জেনিফার-এর নগ্ন মোমের দেহটা দু হাত দিয়ে জড়িয়ে ধরে নিজের বাড়াটা পুরে দিল জেনিফার-এর গুদে। ফ্রিদরিখ শুনেছে যে চিনা মেয়েদের গুদ ছোট হয় কিন্তু এতটা টাইট হবে তা সে কোনো দিন-ই কল্পনা করেনি। ফ্রিদরিখের বাড়াটা কে কাম্ড়ে ধরলো জেনিফার-এর রসে ভেজা ভোঁদা। ফ্রিদরিখ দুহাত জেনিফার-এর কোমরে রেখে জেনিফার-কে ওঠা নামা করতে সাহায্য করতে লাগলো। তার মুখ চলে গেল জেনিফার-এর বুকে। একবার এই বোঁটা টানে আরেকবার ওই বোঁটা কাম্ড়ায়। ফ্রিদরিখের দেহেও অনেকদিনের না মেটানো খিদা। ফ্রিদরিখের বিরাট নুনু যেন জেনিফার-এর গুদটাকে ছিঁড়ে ফেলবে। জেনিফার জোরে জোরে গোঙাতে লাগলো। কেউ শুনলে শুনুক। সে এখন আর পরোয়া করে না। অন্যরা কী করে জানবে তাঁরা কিসের স্বাদ পাচ্ছে। নিজের গুদে এত বড় পুরুষাঙ্গ দিয়ে চোদানো যন্ত্রণা আর শুখের এক অপূর্ব সঙ্গম ঘটিয়েছে যা জেনিফার ছাড়া আর কারো পক্ষে বোঝা সম্ভব না। তার ওপরে জেনিফার-এর বোঁটায় ফ্রিদরিখের কামড় যেন জেনিফার কে পৌঁছে দিয়েছে স্বর্গে।
জেনিফার-এর হালকা পাতলা কিন্তু সুঠাম শরীরটা বাসের জানালা দিয়ে আসা চাঁদের আলোতে বার বার জলে উঠছে। তার ডবডবে মাই দুটো বাসের গতি আর চোদার ঝাঁকুনিতে বারবার লাফাচ্ছে। সেই সাথে তার গুদ যেন অনেক বাঁধা সত্ত্বেও ফ্রিদরিখের বাড়াটাকে বারবার গেলার চেষ্টা করছে। এভাবেই তাদের যৌন সঙ্গম চললো এক ঘন্টারও বেশি সময় ধরে। ফ্রিদরিখ এক পর্যায়ে না পেরে জেনিফার-কে বাসের সীটে শুইয়ে দিয়েও চুদেছে। প্রতি মুহূর্তই যেন নতুন এক স্বাদ। এখন জেনিফার বসে আছে ফ্রিদরিখের কোলে আগের মত করে। জেনিফার আর পারছে না কিন্তু ফ্রিদরিখ আরো চায়। জেনিফার ফ্রিদরিখের ঠোঁটটা কাম্ড়ে ধরে একটা শক্ত চুমু দিতেই ফ্রিদরিখের বাড়া টাটিয়ে পুরুষ বীর্জ জেনিফার-এর টাইট ভোঁদাটা ভরিয়ে ফেললো। জেনিফার সব শক্তি হারিয়ে এক হুংকার ছেড়ে ফ্রিদরিখের শরীরের ওপরে এলিয়ে পড়লো। তারা একটুক্ষন হাঁপিয়ে বাসের সীটের ওপর শুয়ে পড়লো। নিচে ফ্রিদরিখ, তাঁর দেহটাকে ছুঁয়ে জেনিফার-এর দেহ। বুকে বুক ঠেকেছে। যৌনাঙ্গও এখনও ছুঁয়ে আছে। নিজেদের চুম্বন থামিয়ে তারা একটু আসে পাশে তাকালো।
বাস চালক রেডিও ছেড়ে আধা ঘুমে রাস্তার দিকে চেয়ে আছে। পেছনে দেখার সময় তার নেই। তার ঠিক পেছনেই দুজন বয়স্ক মানুষ। দুজনে দিনের ক্লান্তিতে ঘুম। আরেকটু পরে আর দু জন। এক জনের কানে গানের যন্ত্র আর অপর জন চিতপাত হয়ে সময়ের শত ব্যবহার করে নিদ্রালোকে। ফ্রিদরিখদের খুব কাছে একজন বয়স্ক ভদ্রলোক। সে জানালা দিয়ে বাইরে তাকিয়ে। তাঁকে দেখে নির্বিকার মনে হচ্ছে। ফ্রিদরিখ জেনিফার-এর ঠোঁটে চুমু দিয়ে জেনিফার-এর চোখের দিকে তাকালো। ফ্রিদরিখ জানে সে নাটালিয়াকে কিছুই বলতে পারবে না। জেনিফার একটু দুষ্টুমি সাথে হেসে বললো, নাটালিয়াকে কি এগুলো বলা খুব দরকার? হুয়াট ইউ ডোন্ট নো ক্যান্ট হার্ট ইউ! (যা তুমি জানো না তা তোমার ক্ষতি করবে না!) বাস বোস্টন যেতে আরো ২-৩ ঘণ্টা। অন্যদিন ফ্রিদরিখের বাসে খুব ঘুম পায়। কিন্তু আজকে বোধ হয় সে রকম হবে না

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete