Thursday, September 30, 2010

"সুগন্ধি ভোদা তানপুরা পাছা"

আমি বললাম মামনি, আমি already ভিজা, চল গাড়ি ধোয়াটা শেষ করে ঘরে যাই।
বলল তন্নী (আমার ভাইয়ের মেয়ে) বাসায় নাই, আমি ঘরে যেয়ে কি করব?
আমি বললাম তুমি আমাকে help কর। অহনা আমাকে water hoseটা দিল।
আমি অহনার দিকে চেয়ে দেখি পুরা ভিজা, ওর সাদা t -shirtয়ের নিচে ওর ব্রা দেখা যাচ্ছে।
এত দিন যে মেয়েটাকে শুকনা, পাতলা একটা মেয়ে, যার মধ্যে মেয়েলি কিছুই কখনো দেখিনি সে বেশ কমনীয় মোহনীয় নারী হয়ে আমার সামনে দাঁড়িয়ে আছে। আমি ওর বড় বড় দুধের উপর থেকে চোখ সরাতে পারছি না। কি সুন্দর তানপুরার মত টাইট একখানা পাছা। কচলাতে নিশ্চয়ই অনেক মজা হবে?
আমি অহনাকে বললাম তুমি বড় হয়ে গেছ।
অহনা বলল আমি ১৬ হচ্ছি আগামী মাসে।
আমি সাবান পানি দিয়ে গাড়ির ফ্রন্ট উইন্ডোটা ধোয়া শুরু করলাম। অহনা আমাকে সাবান পানি দিয়ে ভিজিয়ে দিচ্ছে। আমিও ওকে ভিজালাম আর ওর দুধের দিকে তাকিয়ে ওকে আবার বললাম "তুমি বড় হয়ে গেছ"
আমার চোখের দৃষ্টি follow করে বলল ৩৪ b, বেশি বড় না।
আমি বললাম কালো ব্রায়ে তোমাকে অনেক মানাবে, মানে কালো T -Shirtয়ে।
বলল আমি জানতাম তুমি আমার ভেজা শরীরের দিকে তাকাবে।
আমি বললাম কি? (আমি কি বলছি আর কি শুনছি বলতে পারব না, মাথাতে শুধু অহনার দুধ আর পাছা)
বলল তপু চাচ্চ্চু তাড়াতাড়ি শেষ কর, চল ঘরে যাই।
আমি বললাম তোমার তো কিছু করার নাই, তন্নীতো বাসায় নাই।
বলল অন্য কাজ আছে।
আমি মনে মনে বললাম মেয়েদের মন, আর জোরে বললাম তুমি যাও।
বলল তুমি না গেলে হবে না কাজটা, তোমার হেল্প লাগবে। একা করলে বেশি মজা নাই।
আমি খুব তাড়াতাড়ি শেষ করলাম।
অহনা এই বার ঘরে যাবার আগে একটা তোয়ালে দিয়ে ওর উপর পার্টটা ঢেকে ঘরে ঢুকলো। তুলি ভাবী বললেন তাড়াতাড়ি ready হয়ে আয়, খাবার অলমোস্ট ready আমি বললাম তোমরা শুরু কর, আমার দেরী হবে। আমি খুব ডার্টি, আমি গোসল আর সেভ করব। ভাবী বলল তাহলে তুই আমার সাথে খাস। আমি বললাম ok

অহনা বলল, তুমি আমার দুদুটা চুসতে থাকো। আমি ওর দুধু চুসছি আর পাছা কচলাছি, অনেক মজা পাছি। আমি টের পাচ্ছি আমার ধোনটা আস্তে আস্তে আদর করছে। অহনা বলল এইবার চোদ। দেখলাম আমার ধোনটা ধরে ওর ভোদার ঠোঁটে এনে বলল এইবার ঢুকাও। আমি আস্তে আস্তে ওর পিচ্ছিল ভোদার ভিতর ঢুকে যাচ্ছি। এমন মজা জীবনেও পাইনি। আমি আস্তে আস্তে ওকে ঠাপাচ্চি, বলল তাড়াতাড়ি কর, জোরে চোদ। আমি তাড়াতাড়ি অনেকগুলো ঠাপ দিলাম, মনে হলো আমি মরে যাব। আমার শরীর শক্ত হয়ে যাচ্ছে, শ্বাস নিতে কষ্ট হচ্ছে। আমি ওকে আরো জোরে ঠাপাতে ঠাপাতে আমার কামরস বের হয়ে গেল। বলল তোমার বাথরুমে তাড়াতাড়ি যাও, কেউ এসে পড়বে খুঁজতে।
আমার বাথরুমে এসে গোসল করছি, সারা শরীরে একটা আনন্দ ছড়িয়ে পড়ছে। আমি ভাবলাম এত আনন্দ মেয়েদের শরীরে আর আমি এইটা করছি না। আমার হাতের সামনে এত্তগুলো সুন্দরী।
খাবার টেবিলে দেখলাম বাচ্চা আর ছেলেরা খেয়ে চলে গেছে। সব মেয়েরা বাকি। ভাবী, আমার দুই কাজিন আর অহনা। আমি ভাবলাম এই গুলো কে চুদবো একটা একটা করে।
দুপুরে খাবার পরে একটু রেস্ট করতে যেয়ে পুরা ঘুমিয়ে গেলাম। ঘুম থেকে উঠলাম ভাবীর ডাকে, উনি চা খাবার জন্য ডাকছেন। উনি টেবিলে চা আর চানাচুর নিয়ে বসে আছেন। আমার অসম্ভব ভালো লাগছে, মনে হচ্ছে অহনার দুধ, পাছা আমি এখনো অনুভব করতে পারছি। না হাসলেও হাসি বেরিয়ে যাছে। ভাবী বললেন কি খবর ছোট জামাই, প্রেমে ট্রেমে পড়েছ নাকি? তোমার লক্ষণ তো ভালো লাগছে না। মেয়েটা কে? আমি বললাম মেয়েটা সব সময় তুমি ছিলে, এখনো তুমি। তুমি এই বাড়িতে আসার পর থেকে যে তোমার প্রেমে পড়েছি, আর কোনো মেয়েই আর ভালো লাগে না। ভাবী বললেন তাই নাকি, রত্নাকেও না এইটা বলেছিলি একদিন? আমি বললাম উনিতো দাদার বন্ধুর বউ, আর উনিতো আমাকে তোমার মত আদর করেন না। ভাবী বলল আচ্ছা, ওকে ফোন করে এইটা বলি? আমি বললাম যা খুশি বল, সত্যি কথাটা বদলাবে না। আমি বললাম তোমার ছোট বোন থাকলে বিয়ে করে ফেলতাম। উনি বললেন, sorry, আমি বাড়ীর ছোট মেয়ে।
চা খেয়ে বললাম আমার করার কিচ্ছু নাই। দাদা কখন আসবে?
ভাবী বলল বন্ধুর সাথে তাস খেলতে গেছে, কোনো ঠিক নাই।
আমি বললাম, তোমার রাগ লাগে না?
বলল না, এখন গা সয়ে গেছে, প্রথম দিকে লাগত।
আমি বললাম তুমি তো স্পোর্টস করতে, পলিটিক্সও একটু আধটু করতে, এখন এইগুলো করনা কেন? তোমার ছোট ছেলেও তো ১৩, এখন তো তোমার আর ওকে মুখে তুলে খাওয়াতে হবে না। তুমি lifeটা একটু এনজয় কর এখন। তোমারতো MBA করা আছে লন্ডন থেকে, তাইনা?
ভাবী বললেন সেতো অনেক আগের কথা


আমি বললাম তুমি স্পোর্টস federationয়ের কাজ শুরু কর আর চাইলে আমার business partner হতে পার।
আমার এই বয়েসে, আমি তো বুড়ি হয়ে গেছি।
আমি বললাম আমার বয়েস জানো? উনি বললেন গত মাসে বার্থডেতে সবাইকে খাওয়ালি না, ২৫?
আমি বললাম, ছোটখালার মেয়েতো আমাকে বিয়ে করতে চায়। খালাও আমি যা চাই দিতে রাজি, আমি যদি ওকে বিয়ে করি।
ভাবী বলল, ওতো অনেক সুন্দরী, বিয়ে করে ফেল। আমরা দু'জন একসাথে থাকব, ভালই হবে।
আমি বললাম আমাকে শেষ করতে দাও।
ভাবী বললেন, একটা কথা, রিমি কি আসবে আজ রাতে?
আমি বললাম টিপিকাল মেয়েলি স্বভাব।
ভাবী বললেন আমার কথার উত্তর দে আগে?
আমি বললাম আসবে।
ভাবী বললেন এই জন্য এত খুশি, এইবার বুঝতে পারছি, এত খুশির কারণ। ভাবী খুশিতে হেসেই খুন।
আমি বললাম তুমিতো আমার কথাটা শুনলেই না। এই রকম কত বার যে তোমাকে কথা বলতে যেয়ে শেষ করতে পারিনি তুমি জানো?
ভাবী উঠে আমাকে জড়ায়ে ধরলেন। বললেন, ওকে তুই প্রেমের চিঠি দিস? ওকে নিয়ে এইবার ডেটে যাবি, আমি সব ঠিক করে দেব।
আমি বললাম আমি তোমাকে নিয়ে ডেটে যেতে চাই, যাবে?
ভাবী বলল anytime ছোটজামাই?
আমি বললাম ডেটে যা যা করে সব করতে চাই, রাজি আছ?
ভাবী বললেন আমার জামাইতো আমাকে আজকাল আর ধরেই না। যে রাতে তাড়াতাড়ি বাসায় ফেরে, ফেরে মাতাল হয়ে। গত মাসে তো আমাকে একটা চুমুও খায়নি, গলায় অনেক কষ্ট।
আমি বললাম আমি জানি, সেজন্যই তো তোমাকে নিজের পায়ে দাঁড়াতে বলছি।
ভাবী বললেন তোর আমার ডেট বাদ? সব ছেলেরা এক, খালি আশার কথা শুনায়।
আমি বললাম তন্নী আর স্বপন না থাকলে তোমাকে নিয়ে ভেগে যেতাম।
ভাবী বলল আমার মত বুড়িকে নিয়ে এত স্বপ্ন দেখিস না। তোর একটা ফুটফুটে বউ এনে দেব, দেখিস নুতন সংসারে কত মজা। তখন আমার কথা মনেও থাকবে না। নুতন বৌকে সব শিখিয়ে দেব, দেখবি বাসর রাতেই অন্য সব মেয়ের কথা ভুলিয়ে দেবে।
আমি বললাম চল টিভি দেখি

আমি কোনো কথা না বলে উনাকে লম্বা করে সোফায় শোয়ায়ে দিলাম। উনার ঠোঁটে আমার ঠোঁট ডুবিয়ে দিলাম, উনি চুসতে শুরু করলেন। আমি আমার জিভটা উনার মুখের মধ্যে ঢুকায়ে দিলাম। উনি উনার জিভ দিয়ে আমার জিভটা নাড়ছেন। আমি উনার জিভটা চুষে বের করে কামড়ে ধরলাম। উনি আমাকে শক্ত করে জড়িয়ে ধরলেন। আমার মুখটা উনার দুধের উপর টেনে নামিয়ে এনে দিলেন। উনার গাউন টেনে নামিয়ে নিপলটা চুসতে থাকলাম। উনি এইবার বাম দুধটা আমার মুখে দিয়ে বললেন কামড়ে ছিঁড়ে ফেল। উনার দুই দুধের মধ্যে একটা তিল আছে। উনি বললেন ঐটা আমার লাভ স্পট, জোরে জোরে কামড় দে। আমি ভয় পাচ্ছি উনার দুধ না ছিঁড়ে ফেলি। উনি বললেন ব্যাটা মানুষ মাগীদের ধরবে যেন মাগীর খবর হয়ে যায়। ওই পুচপুচা ব্যাটা আমি পছন্দ করি না। আমি বললাম উঠে দাঁড়াও, আমি তোমার গাউনটা খুলে নিই। উনি বললেন তুই কি আমাকে চুদবি? আমি বললাম না আমি তোমাকে সেজদা দিব, উঠ।
আমি উনার দুই বগলের নিচে হাত দিয়ে উঁচু করে দাঁড় করিয়ে দিলাম। উনি বললেন বল, কি করবি। আমি বললাম গাউন টা খুলো। উনি বললেন আমার কাজ শেষ। আমার কাজ ছিল তোকে গরম করা, তোর যদি আমাকে কিছু করতে ইছে হয় তোর করতে হবে। আমি বললাম তাই? ঠিক আছে! আমি উনার পাছাটা খামচে ধরে আমার শরীর এর মধ্যে টেনে আনলাম। উনার ঠোঁট অনেকখন ধরে চুসলাম। উনার গাউনের কাঁধের strapটা স্লীপ করে নামিয়ে দিলাম। বড় বড় সুন্দর দুইটা দুধ আমি ধরে কচলানো শুরু করলাম। উনার দুধে কোনো এরলা নাই। শুধু বড় লাল একটা নিপল। আমি চুষে কামড়ে অস্থির করে দিলাম। উনি উঃ অঃ করে যাচ্ছেন। আমি হঠাত ছেড়ে দিয়ে বললাম আমার আর কিছু না হলে চলবে। উনি বললেন ঠিক আছে দেখি তোর কত ক্ষমতা। বলে উনার গাউনটা শরীর থেকে ফ্লোরে ফেলে দিলেন। উনার সারা শরীরে এখন শুধু এক জোড়া hi hill ভেনাস এর মূর্তির মত একটা শরীর, কাঁচা হলুদের মত গায়ের রং। উনি বললেন, যা, তোর তো আর আমাকে দরকার নাই। উনাকে ঘাড়ে তুলে বিছানায় ফেললাম। উনি জিগ্গেস করলেন কিরে গেলি না? আমি বললাম মাগী, আমার মাথা খারাপ করে দিয়ে এখন ঢং চোদাও। উনি বললেন আমাকে নে, ভালো করে চুদে দে

আমি উনার উলঙ্গ শরীরে চুমু খেতে শুরু করলাম। উনার নাভীর গর্তটা কি যে মধুর বর্ণনা করা আমার কম্ম না। আমি জিভটা ঢুকিয়ে দিলাম। হালকা হালকা কামড় দিচ্ছি, উনিও আদরে গলে যাচ্ছেন। আমি উনার ভোদাটা খামচে ধরলাম, উনি উঠে বসলেন। আমি বললাম এত বাল কেন? এই জঙ্গলে তো বাঘ লুকোতে পারে, কাটো না ক্যানো? ভাবী বললেন, দুই ভাইয়ের একই স্বভাব, চাঁচা মেয়ে পছন্দ। আমি বললাম তোমার যদি বাল না থাকতো, আমি তোমাকে অনেক মজার একটা জিনিস দিতাম। ভাবী বললেন দে? আমি বললাম তোমারতো অনেক বাল? ভাবী বললেন, আমি এই বাড়ির বউ হবার পর তোর দাদা প্রতি সপ্তাহে আমাকে চেঁচে দিত। অনেকদিন দেয় না। তুই দিবি? আমি বললাম তোমার যন্ত্রপাতি আছে? ভাবী বললেন আমার আলাদা সেভ করার সব আছে। তুই বাম পাশের নিচের ড্রয়ারটা খোল? দেখলাম পিঙ্ক সেভিং রেজার, একটা ইলেকট্রিক সেভিং রেজার সব আছে। আমি বললাম চল তোমাকে সেভ করে দিই। উনি বিছানায় শুয়ে শুয়ে আমার দিকে চেয়ে হাসছেন। আমি বললাম হাসছ কেন? বললেন এমনিই, নে সেভ কর? আমি বললাম চুল পড়বে বিছানায়, দুজনেই ধরা খাব। উনি বললেন ত়া হলে? আমি উনাকে কাঁধে করে নিয়ে বাথরুমের hot tubয়ে বসলাম। উনি বললেন আমার ছোট জামাইয়ের বুদ্ধি আছে।
আমি কাঁচি দিয়ে উনার বাল গুলো ছোট করে দিলাম। তারপর সেভিং রেজার দিয়ে চেঁচে দিলাম। আমি বললাম ইলেকট্রিক রেজার দিয়ে কি কর? উনি বললেন তোর দাদা তোর মত ভালো সেভ করতে পারেনা, তাই ওইটা ব্যবহার করে। উনি বললেন এইবার? আমি উনার বাল গুলো মুছে ফেললাম। উনাকে কাঁধে করে আবার বিছানায় এনে বললাম, তোমাকে তোমার জামাই এত আদর কখনো করেছে? ভাবী বললেন, ফাউ খেতে গেলে এইরকম কষ্ট করতে হয়। আমি বললাম দেখি টেস্ট করে আমার নাপিত বিদ্যার দৌড়? ভাবী হাত বুলিয়ে বললেন খুব ভালো হয়েছে। আমি হাত দিলাম, আস্তে আস্তে হাত বুলিয়ে দিচ্ছি দেখলাম ভাবী চোখ বন্ধ করে আছেন। আমি পুরু ঠোঁট দুইটা ফাঁক করে ধরলাম। ভিতরে কামরস ভিজে গেছে। আমি আস্তে করে আমার জিভটা দিয়ে উনার clotorious টা চেটে দিলাম। উনি আহ: আহ: বলে চিত্কার দিয়ে উঠলেন। বললেন চোস, চোস অনেক মজা। আমি বললাম তোমার তো রসে ভিজে গেছে। উনি বললেন এতক্ষণ ধরে আমার শরীরটা নিয়ে যা খুশি তাই করছিস, আমি রসে ভিজবো না? আমি উনার clotoriousটা চুসতে চুসতে আমার মাঝখানের দুইটা আঙ্গুল একত্রে উনার ভোদার মধ্যে ঢুকায়ে দিলাম। উনি চোখ বড় বড় করে আমার দিকে চেয়ে বললেন, আমিতো এক মহা চোদনখোর এর পাল্লায় পড়ছি, জোরে দে, আরো জোরে, আমার শরীরে আগুন জ্বলছে। আমার বের হবে, বলেই উনি কাম রস ঢেলে দিলেন। উনি বললেন বন্ধ করিস না। আমার টা শেষ হোক। উনি আমার পুরা হাত ভরায় দিলেন। বললেন অনেক মজা দিয়েছিস।আমি উনার ভোদার মধ্যে ধোন রেখে উঠে দাঁড়ালাম। উনাকে সোফায় ফেলে একটা পা উঁচু করে আমার ঘাড়ে নিলাম। উনি বললেন আমি ব্যথা পাব। আমি কিছু বললাম না। আমি জোরে একটা ঠাপ দিলাম। উনার ভোদার মুখটা খুলা ছিল, আমার ধোনটা একদম ভিতরে চলে গেল। উনি কোথ করে একটা শব্দ করলেন। আমি কয়েকটা বড় বড় ঠাপ দিয়ে উনাকে ঘুরিয়ে উপুড় করে সোফায় ফেললাম। উনি বললেন, dogi styleয়ে দে। আমি পিছন থেকে ঢুকলাম। উনার দুধ দুটা ঝুলছে, আমি উনার দুধ দুইটা ধরে পিছন থেকে কয়েকটা ঠাপ দিলাম গায়ের জোরে। উনি উঃ উঃ করছেন। উনি বললেন আমার হয়ে যাবে, আমাকে শেষ করে দে। আমি উনাকে চিত করে আমার বুকের ভিতর উঠায়ে নিলাম। আমার ধোন ভিতরে রেখেই উনাকে সোফার থেকে তুলে নিলাম। উনি আমার বুকের মধ্যে গলা ধরে আছেন। আমি মরণ ঠাপ দিচ্ছি, উনি আমার ঘাড় কামড় দিচ্ছেন, গলা চুসছেন। উনি বললেন আমাকে শেষ করে দে। আমি বিছানায় ফেলে দু একটা ঠাপ দিতেই দুজনই ছেড়ে দিলাম।
মিনিট পাঁচেক কোনো নড়াচড়া নাই। আমি উঠলাম, সোজা showerয়ের নিচে। সাবান দিয়ে ধুচ্ছি, দেখলাম ভাবিও এলেন। উনিও আমার সাথে গোসল করলেন।
উনি জিগ্গেস করলেন কেমন লাগলো। আমি বললাম আরো দু চার বার করলে বুঝতে পারব। উনি জিগেস করলেন কার সাথে করবি? আমি বললাম মানে? উনি বললেন কাপড় পরি চল। আমি কাপড় পরে আসলাম, উনি লাল একটা শাড়ি পড়েছেন। আমার আবার ধরতে ইচ্ছা হচ্ছে। আমি বললাম Air Portয়ে তুমি যাবে? ভাবী বললেন চল। আমি বললাম ডিনার করে যাব? ভাবী বললেন আমি তোকে বাইরে খাওয়াব, চল।
আমরা বাইরে খেতে খেতে ভাবী আবার জিগ্গেস করেলন, কার সাথে ভালো লেগেছে? আমি বললাম কি বলছ বুঝতে পারছি না? উনি বললেন দুপর না রাত্রি? আমি বললাম কি? উনি বললেন আমার সাথে যা করলি তাই। আমি হাঁ করে উনার মুখের দিকে তাকিয়ে আছি আর ভাবছি, উনি বোধ হয় অহনার ব্যাপারটা জানেন। আমি জিগ্গেস করলাম তোমার কাকে ভালো লেগেছে, আমাকে না দাদাকে। উনি বললেন, তোর জন্য তো আমার এখন লাইন দিতে হবে আমি বললাম কি? উনি বললেন তোকে তো এখন সব মেয়েরা চায়। আমি বললাম তোমাকে কি অন্য কেউ কিছু বলেছে? ভাবী বললেন, আমি তোকে যে তোর দাদার চেয়ে বেশি পছন্দ করি তাতো সবাই জানে। কিন্তু আমি তোকে কিভাবে আমার সায়ার নিচটা দেখাবো তার কোনো উপায় খুঁজে পাচ্ছিলাম না। আজ অহনা দেখলাম ওর শরীর ভিজিয়ে, দুধ দেখিয়ে তোকে খেলিয়ে তুলে ফেলল। আমি মনে মনে বললাম আমি একটা গাধা, মানে গাধী। আমার মেয়ের কাছে এখন প্রেম করা শিখতে হবে। আমি বললাম তার মানে তুমি সব দেখেছো। ভাবী বললেন সব না, শুধু ঠাপ টুকু। বাকিটা তুই ইছে করলে বলতে পারিস।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete