Thursday, January 20, 2011

একজন কাজের মেয়ে ও একটি পিশাচ!

সুজনের ঘরে ঢুকেই পারুল কেমন যেন দম আটকে গেল। গাজার কটুগন্ধযুক্ত ধোঁয়ায় সারাঘর অন্ধকার হয়ে আছে।ভয়ে ভয়ে রুমে ঢুকে পারুল সুজন কে বলল,

"ভাইজান ঘর ঝাড়ু দিবাম।"

গাঁজার নেশায় বুঁদ সুজন কাজের মেয়েটিকে দেখে মনে মনে বলতে থাকে,"দে না মাগি!তরে মাানা করসে কেডা।ধনের মধ্যে গুদটা ভরে তর ঘর ঝাড়ু দেয়া মারাইতাসি।শালি বান্দি মাগি তর পুটকিতে পাকা বাঁশ।"মুখে অবশ্য সুজন নামের এই জানোয়ারের অন্য কথা,

"আয় আয়। আচ্ছা পারুল তোর লেখাপড়া কতদূর পর্যন্ত?"

"৪ কেলাস পড়ছিলাম ভাইজান।তারপর বিউটি খালা মাইনষের বাড়িত কাম দিছুইন!"

"হুম।কিরে তোর কি লেখাপড়া করতে ইচ্ছা হয় না?তুই জানিস লেখাপড়া কত প্রয়োজনীয়?পড়ালেখা জানলে তোকে কেউ ঠকাতে পারবে না।"

"না ভাই এম্নিতেই ভালা আছি।আমারে কেউ ঠকায় না।"

কিন্তু পারুল জানে না জানে না আগামীকাল ১টা পশু তাকে কিভাবে ঠকিয়ে জীবনের সবচেয়ে মুল্যবান সম্পদ নিয়ে যাবে।কিন্তু এই মুহূর্তে সে তাড়াতাড়ি ঘর ঝাড়ু দিয়ে পালাতে পারলে বাচে।কারন ভাইজান তার সদ্য গজিয়ে ওঠা বুকটার দিকে লোভীর মত তাকিয়ে আছে।পারুলের বয়স মাত্র ১৩ হলেও সে পুরুষের এ দৃষ্টি সে বোঝে।

"আচ্ছা তোর বগল কি ঘামে?"

"কি?"বিস্ফোরিত চোখে সে ভাইজান এর দিকে তাকিয়ে থাকে।

"কি না বল জি।আমার কাছে লজ্জা করার কোন দরকার নেই।তুই যদি লেখাপরা জানতি তাহলে বুঝতি।তোর বয়সি মেয়েদের শরীর এ অনেক পরিবর্তন আসে।গোলাপের কুঁড়ির বিকাশ হয়।"

"ভাইজান আমি যাই।"

"আচ্ছা যা।আর শোন তোর কোন প্রব্লেম হলে আমাকে বলবি।।"

"জি আচ্ছা কইবাম।"

এবার সুজন ও পারুলের কিছু পরিচয় দেয়া যাক।

সুজন বড়লোক পিতার একমাত্র সন্তান।সে একটি প্রাইভেট ইউনিভারসিটিতে বিবিএ করছে।আগে বলা হত বাংলাদেশে কবি ও কাক এর সংখ্যা প্রায় কাছাকাছি।এখন এর সাথে যুক্ত হয়েছে বিবিএ।তার ইউনিভারসিটিতে যেতেও হয় না।অলিতে গলিতে বেড়ে ওঠা এসব ইউনিভারসিটিতে নাকি না গেলেও চলে।খালি আসাইনমেন্ট আর প্রেজেন্টেশন দিলেই চলে।ছোটবেলা থেকেই সুজনের কচি মেয়েদের জোর করে চুদতে তার অদ্ভুত ভাল লাগে।আর একটি গুন সুজনের আছে।সে ক্লাস নাইন থেকে গাঁজা খায়।রাতের বেলা বিভিন্ন সাইটে পানিশমেন্ট টাইপের 3এক্স দেখে আর গাঁজা টানে।এই দুটি জিনিস না করলে তার ঘুম আসে না।সারারাত তার নির্ঘুম কাটে।হয়ত মানসিকভাবে অসুস্থ বলেই তার এই অবস্থা।

অন্যদিকে পারুল একজন অভিজ্ঞ কাজের মেয়ে যে ১০ বছর বয়স থেকে বিভিন্ন বাসায় কাজ করে আসছে।তার বয়স এখন ১৩।

তার বয়স অল্প হলেও সে চোদাচুদি সম্পর্কে ভালই জানে।বাংলাদেশের সব কাজের মেয়েই হয়ত জানে।পারুল দেখতে শুনতেও খারাপ না।কচি টেনিস বলের মত দুধ আর টসটসে পাছা নিয়ে সে যখন বাইরে বাজার করতে যায় তখন অনেক ছেলে বাথরুমে ছোটে মন ভরে খেচার জন্য।

তবে এখন পর্যন্ত কারো কাছে চোদা খায় নাই। সে কাজের শেষে রাতেরবেলায় ঘুমিয়ে পরার আগে সে তার কচি ভোঁদার দিকে তাকিয়ে থাকে।সে বুঝতে পারেনা কিভাবে এই ছোট্ট ভোঁদার মধ্যে এত বড় বড় ধন ঢোকে।আর একটি বিশেষ গুন আছে তার ভোদার।পারুলের ভোদায় এখনও বাল ওঠে নাই!!!

সুজনের আবার অনেক দিনের শখ আবাল মেয়ে চোদা।সে জানত আজ হোক কাল হোক সে পারুলকে চুদবেই,কিন্তু এত দ্রুত তার জিবনের এই শখ যে পূরণ হবে তা সপ্নেও ভাবেনি।স্বপ্নে দেখলে নিশ্চিত সপ্নদোষ হত।

সেইদিনই রাতেরবেলা গাঁজা কিনে বাসায় ফিরে পর কলিংবেল টিপতে পারুল দরজা খুলে দিল।পারুল এই মাত্র কাজ শেষ করে গোসল করায় তার চুল থেকে এখনও পানি পড়ছিল।আর মুখটা মনে হচ্ছিল যেন ভুল করে ১টি পরী মানুষ হয়ে জন্মেছে।পারুলের এই রূপ দেখে সুজনের ধন ধক করে দাড়িয়ে গেল।সুজন মনে মনে বলল,

"এই মাগি এই,তরে যদি আইজকালের মধ্যে না চুদি তয় আমার ধন কাইটা ফালায় দিমু।তর পুটকির ভিতর ১০০১টা কন্ডম পরে ধন না ঢুকাইছি তাইলে আমি গু খাই!!"

মুখে অবশ্য মধু মাখানো কথা,

"কিরে পারুল সব ঠিক আছে তো"।

"জি ভাইজান"।

"আব্বু আম্মু কইরে?"

"খালা-খালু তো গেসে ধান্মন্ডি।আপনের নানির শইলডা নাকি ভালা না।"

"হুউম।শোন খাবার দে।আর আব্বু আম্মু কবে আসবে?"

"আজকায় আইবাম কইসে।"

"ওক।আচ্ছা তুই কি জানিস তোকে যে কি সুন্দর লাগছে?শোন রাতে আমার রুম এ আসিস।তোকে ১টা মুভি দেখাব।মুভির নাম Synopsis।নায়িকার সাথে তোর চেহারার অদ্ভুত মিল আছে।"

"ভাইজান আপনের কথা আমি কিছুই বুজতাসি না।তয় আপনেরে খাওন দিয়া আমি ঘুমামু।"

"অ্যানিওয়ে,তাহলে কালকে দেখিস।যা এখন খাবার দে।"

এই মুহূর্তে সুজন মনে মনে যা বলছে তা যদি পারুল জানত তাহলে সে আজকে রাতেই এই বাড়ি ছেড়ে পালিয়ে যেত।সুজন মনে মনে বলছিল,"আজকে যদি আইতি তাইলে তর পাডে বাচ্চা দিতাম না।এখন ডিসিশন নিলাম তর ভোদায় মাল ফালাইয়া বাচ্চা বাইর করমু।"

রাতেরবেলা সুজন গাঁজা খেতে খেতে বাইরের ঘরে আব্বু আম্মুর বাসায় ঢোকার শব্দ পেল।

"দূর শালা,আসার আর টাইম পাইল না।না আসলে কি বাল হইত?"নিজের মনেই গাল দিয়ে উঠল সুজন।

পরদিন সকালবেলা আবার সুজনের বাবা-মা বের হয়ে গেল ভোরবেলায়।গতকাল সারারাত সুজনের ঘুম হয় নাই।সারারাত ধরে সে পারুলের কথা ভেবেছে।সুজন সাধারণত wonder action এ কাজ উদ্ধার করে।প্রথমে সে মেয়েদেরকে মুগ্ধ করে তারপর জোর করে ধরে চোদে।

বিছানা থেকে উঠে সে রান্নাঘরে গিয়ে দেখল পারুল কাজে ফাঁকি ঘুমাচ্ছে।সে আর wonder এর ধার দিয়ে গেল না।সোজা পারুলের মুখের সামনে গিয়ে প্যান্ট এর ভিতর থেকে ধনটা বের করে খেচা শুরু করল।কিছুখন পর মাল পারুলের মুখে পড়লে তার ঘুম ভেঙ্গে ধরমর করে উঠে বসে।

"ভাইজান এইগুলা কি?"

"এইগুলা হইতাসে বীর্য,চাইটা খায়া ফেলা।"

"ভাইজান এইসব কি কন,আমার লগে এইরকম করবাম লাগছেন ক্যান?"

সুজন আর কোন কথা না বলে পারুলের চুলের মুঠি ধরে বসা অবস্থা থেকে দাড় করাল।এরপর পারুলের ঠোঁটে গাঢ় ১টা চুমু দিয়ে গলার কাছে মুখ গুজে দিল।

"ভাইজান আমারে মাফ কইরা দেন,আমারে ছাইড়া দেন।"

"চুপ খানকি"

পারুল বুঝল এবার নিজের চেষ্টা ছাড়া বাঁচা অসম্ভব।তাই সে প্রবলভাবে বাধা দিচ্ছে।সুজন এই জিনিসটাই চাইছিল।সে পারুলের হাতটা বাঁকা করে ধরে কঠিন চাপ দিল।পারুল বাথায় চীৎকার করে উঠল।সুজন পারুলের হাতটা বাঁকা করে ধরে টানতে টানতে নিজের রুমে নিয়ে গিয়ে বিছানায় ছুড়ে ফেলল।তারপর পারুলের নরম দুইগালে বসাল দুইটি রামচড়।চড় খেয়ে পারুলের জগত যেন নীল হয়ে গেল।সুজন এই সুযোগে পারুলের দুই হাত পিছনে নিয়ে শক্ত করে বাধল।তারপর পারুলের মুখের ভিতর জিভ ঢুকিয়ে চুমু দিয়ে নিচে ফেলে দিল।হাতের বাথায় ককিয়ে উঠে পারুল বাধা দেয়ার চেষ্টা করল।

সুজন এবার পারুলের পায়জামার ফিতা খুলতে নিতেই পারুল ভয়ংকরভাবে চীৎকার করে উঠল।সুজন এবার পারুলকে ছেড়ে দিয়ে টেবিলের উপর থেকে ১টা কাপড় তুলে নিল।প্রতিরাতে 3x দেখে খিচে মাল ফেলে এই কাপড় দিয়েই সে মাল মুছে।কাপড়টা নিয়ে পারুলের মুখে গুজে দিল।পারুলের চিৎকার এখন চাপা গোঙানিতে পরিণত হয়।

সুজন পারুলের পায়জামার গিঁটটা খুলে নিচের দিকে নামিয়ে আনল।পারুলের ভোঁদা দেখে সুজনের চক্ষুঃস্থির।এত সুন্দর আবাল ভোঁদা দেখে তার ধন আবারো দাড়িয়ে গেল।সে এবার পারুলের দুই পা দুই হাতে চেপে ধরে মুখটা ভোঁদায় নামিয়ে চাটতে লাগ্ল।ভোদার উপর সুজনের জিভের ছোঁয়া লাগতেই পারুলের জল বেরিয়ে এল।সুজন ভোঁদার উপর বেশ কয়েকটি জোরে জোরে কামড় দিল।পারুলের ২ চোখের কোণা দিয়ে জল গড়িয়ে গেল।সুজন এবার পারুলকে উলটে দিয়ে পাছার দাবনা দুইটি ফাক করে ভোঁদার গোঁড়া থেকে চাটতে চাটতে পাছার ফুটোয় চুমু দিতে থাকে।সুজন পারুলের পুটকির ভিতরে আঙ্গুল ঢুকিয়ে পিঠের ঠাস করে ১টা থাপ্পর দিল।

সুজন এবার উঠে দাঁড়িয়ে জামা-কাপড় খুলে পারুলের ভোঁদার মুখে ধনটা সেট করে ঢুকিয়ে দিতে গেলে পিছলে বেরিয়ে আসে।এবার ধনটা আবার সেট করে মুন্ডিটা ঢুকিয়ে দিতেই ভোদা থেকে রক্ত বেরিয়ে গেল।পারুলের চোখ থেকে পানি এবং মুখ থেকে গোঙ্গানির আওয়াজ বেরুতে থাকে।আস্তে আস্তে সুজন পুরোটা ধন ভোঁদার ভেতর ডুকিয়ে দেয় তার নিজস্ব পদ্ধিতিতে।ঠাপের পড় ঠাপে পারুলের পারুলের প্রাণ যখনঁ ওষ্ঠাগত থিক সেই সময় সুজন তার ধনটা পারুলের ভোদাটা থেকে বের করে নেয়।

পারুলের চুলের মুঠি ধরে হামাগুরি দিয়ে বসিয়ে পুটকির ফুটো আবারো চাটতে থাকে সুজন।কিছু ১টা আঁচ করতে পারে পারুল।তাই আবারো প্রবলভাবে বাঁধা দেয়ার চেষ্টা করে কিন্তু কোন লাভ হয় না।সুজন এবার পারুলের পুটকিতে তার ধন ঢোকানর অনেক চেষ্টা করে কিন্তু কিসুতেই পারে না।আসলে সুজন আগে কখন পুটকি মারেনি।এদিকে সুজনের মালও জানান দিচ্ছে আমি আসছি আমি আসছি।বিরক্ত হয়ে আবার ভোদায় অনেক কষ্টে আবারো ধন ঢুকিয়ে পারুলের গলা চেপে আখেরী চোদন দিতে থাকে সুজন।অবশেষে পারুলের ভোঁদার ভেতর মাল ফেলে ক্ষান্ত দেয় সুজন।

"পারুল মাগি,কেমুন লাগল?"

পারুলের কোন সাড়াশব্দ নেই।

"এই মাগি কথা কস না কেন।কথা না কইলে কইলাম পুটকির ভিতর ঢুকামু।ক ভাইজান ভাল লাগছে"।

তারপর পারুল কোন কথা বলতে পারেনা।পারুলের চোখ দেখে সুজনের মেরুদন্ডে শীতল স্রোত বয়ে জায়।পারুল অন্তত ১০ মিনিট আগে মারা গেছে।

এতক্ষন একজন মৃত মানুষের সাথে সেক্স করেছে চিন্তা করতেই সুজন বমি করে দেয়।





ধর্ষণ আর খুনের ঘটনা টাকা দিয়ে মিটিয়ে ফেললেও সুজন বাবা-মা তাকে শত চেষ্টা করেও তার উন্মাদ অবস্থার পরিবর্তন করাতে পারেনি।এই ঘটনার ৬মাস এর মধ্যেই সুজন নিজের শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যা করে!!...

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete