Thursday, January 20, 2011

ক্লাসফ্রেন্ডকে চুদা

আমি বিদেশে পড়তে গিয়া এক ক্লাসমেটকে খুব ভাললাগতো....নাম ধরেন ""ইভা"" ( ছদ্দোনাম) আমরা পাশা পাশি বোসতাম....একসাথে কাজ করতাম....মাঝে মাঝে তার বাসায় গিয়া ক্লাসের কাজ করতাম....

(( সে সেক্সের ব্যপারে খুবই অভিঙ্গ তা পরে জানতে পারছিলাম....তাই আমি ছিলাম তার হাতের পুতুলের মতন ))

কিছু দিন ধইরা দেখতাম ইভা যেন কেমন কেমন ভাবে আমার দিকে তাকাাইয়া থাকে.... ভাব ভঙ্গি একটু পাল্টাইয়া যাইতে লাগলো.....

এক কিছুদিন পরে একদিন আমি ইভার বাসায় কম্পউটারে কাজ করতেছি সে বিছানায় বইসা রইছে.... একটু পরে আইসা আমার পেছনে দাড়াইয়া আমার মাথার পাশদিয়া দেখতে লাগলো আমি কি করতেছি......

ইভা আমার মাথায় হাত দিলো... আস্তে করে কানে কামর দিলো.... আমি মাথা ঘুরাতে চাইলে বললো তুমি তোমার কাজ কর....আমাকে আমার কাজ করতে দেও....সে আমার কানে কামর দিতেছে....বুকে হাত দিতেছে...

আমি চিন্তা করতেছি আমার কি করা উচিত....তাকে কিস করবো কি করবোনা চিন্তা করতেছি... কিছুক্ষন পরে চিন্তা করলাম কিস না করলে সে কাপুরুষ ভাববে..... আমি তখন ইভার দিকে মাথা ঘোরালাম তার ঠোক আমার একদম কাছে.... আমার ঠোটের সাথে সে ঠোট মিলালো.... কিস করলাম.... তার পরে উঠে দারিয়ে তার দিকে তাকালাম.... মিস্টি হাসি...জরীয়ে ধরে আবার কিস করলাম..... অনেক গুলান কিস করার পরে মনে হইলো ঠিক হইতে ছেনা....সে আমারে বিছানায় বসাইয়া দিলো... তার পরে ধাক্কা দিয়া আমারে শুয়াইয়া আমার উপরে উইঠা বসলো....কিছুক্ষন কিস...জরাজরির পরে আমার পেন্টের বোতামে হাত দিলো... আমি বাধা দিলাম....সে বল্লো সে সুধু দেখবে...আস্তে করে জিন্সিনের বোতাম খুইলা নাইরা চাইরা দেখতে লাগলো.... তার পরে টুক কইরা মুখের মোধ্যে নিয়া আস্তে কইরা চুষতে লাগলো.... আমার তো মাল বাইর হয় বাইর হয় অবস্তা... এই প্রথম জীবনে কোন মাইয়া ধোন মুখে নিলো....আমারে বল্লো চিন্তা কইরো না.... আমার চোষা শুরু করলো... কিছুক্ষান পরে আমার মাল বাইর হইয়া গেলো.... তখন ধোন তার মুখের মধ্যে...সে সবটুকু মাল মুখে নিয়া আমার দিকে মুচকি হাসি দিয়া টয়লেটে গিয়া কুলি কইরা আসলো....

ফিরা আ্ইসা আবার কিস করতে শুরু করলাম...ইভারে নিচে শুয়াইয়া দিয়া আমি কিস করতে শুরু করলাম...আমি ইভার দুদুতে হাত দিলাম ব্রা খুলতে পারতে ছিলাম না...ও খুইলা দিলো...দুদু খাওয়া শুরু করলাম...মাঝারি সাইজের দুদু..বোটায় কামর দিলাম ও কেমন যেন কইরা উঠলো.... আমার এক হাত দিয়া ওর পেন্টির উপরে দিলাম...একটু বাল আসে মনে হইলো... আমি আস্তে আস্তে বুকে>>পেটে>>নাভিতে কিস করতে করতে নিচে নামতে লাগলাম... পেন্টিটা নামানো শুরু করলে ইভা উচু হইয়া পেন্টি খুইলা নিলো... ঘরে অল্পো আলো... অল্প আলোতে ভোদা দেখলাম... মছ্রিন ভোদা উপরে ছোট্টো একটুকরা বাল ছেটে রাখা... ও আমার মাথা নিচে ঠেলে দিলো ভোদার কাছে... আমি আলতো কইরা জিভ লাগালাম.... একটু কেমন যেনো গন্ধ জিভ দিয়া আস্তে আস্তে ক্লিটটা নাড়তে লাগলাম...ও কেমন যেন গুঙ্গরানোর মতন শব্ধ করতে লাগলো....এরই মাঝে আমার ৫.৭৫ ইন্চি ধোন পুরা খাড়াইয়া রেডি হইয়া গেছে.... কিছুক্ষন পরে ইভা আমারে উপরে টাইনা নিলো... কইলো আই ওয়ান্ট ইউ বেবি...ইভা চিত হইয়া সোয়া পা পাকা কইরা ....আমি ওর উপরে কিস করতেছি আর দুদু চাপতেছি...ও এক হাত দিয়া আমার ধোন ওর ভোদার উপরে ঘোষতেছে... কিছুক্ষন পরে ওর ড্রয়ার থিকা কন্ডোম বাইর কইরা দাত দিয়া ছিড়া আমার ধোনে পড়াইয়া দিলো... তার পরে আস্তা কইরা হাত দিয়া ভোদার ফাকে সেট কইরা দিলো...আমি আস্তে চাপ দিলাম...দুই এক চাপ দেবার পরে আস্তে কইরা ভেতরে ঢুইকা গেলো.... ভেতরে মনে হইলো আগুনের মতন গরমে আমার ধোন পুইড়া যাবে...কেমন যে লাগতে ছিলো তা ভাষায় বোঝাতে পারবোনা... ইভা আমাকে কইলো আস্তে আস্তে গভীর ভাবে ঠাপাতে....আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম....ও আমাকে জরিয়া ধইরা চোখ বন্ধকইরা মজা নিতে লাগলো.... ১০/১২ ঠাপদিতেই আমার মাল বাইর হইয়া গেলো....আমার শরির কাপায়া অদ্ভুত আনন্দের সাথে মাল আউট হইলো...আমি ওর বুকের উপরে শুইয়া পড়লাম....ওর কেবল মজা শুরু হইতেছিলো....আমার খুবই লজ্জা লাগতেছিলো... ও বল্লো এটা সাভাবিক... কিছুক্ষন পরে আস্তে কইরা ইভার ভোদা থিকা ধোন বাইর কইরা নিলাম.... টয়লেকে ঘিয়া পরিস্কার হইয়া আসলাম....ইভা সুইয়া রইছে বিছানাতে....বল্লো পরের বারে আভো ভালো করতে পারবা... কিছুক্ষণ পরে বাসাতে চইলা আসলাম....

এর পরে প্রায় ১ বছর ওর সাথে চুদাচুদি করছি... ও ডগি স্টাইলে চোদা শেখাইছে.... ইভার কাছ থিকা কয়েক পদের চোদার প্রাকটিল করছি...

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete