Thursday, December 9, 2010

নাজনীন আক্তার পান্না ধর্ষনে ও মজা পেল

নাজনীন আক্তার পান্নার সাথে যথা সময়ে চোদন ক্রীয়ার জন্য মিলিত হয়েছিলাম, নির্দিস্ট জাগাতে আমাদের চোদন পর্ব শেষ হলে এসে গেল টার জীবনের ঘটনা নিয়ে আলাপঃ নাজনীন আক্টার পান্না বলতে লাগল।
সহজে কারো সাথে মিশে যাওয়া,হাস্যরস করা, কথার ফাঁকে চোখ মারা কত যে খারাপ এবং নিজের জন্য কত যে বিপদ বয়ে আনে সে ব্যাপারটা আমি বহুবার টের পেয়েছি।আমার মধ্যে যৌনউম্মত্ততা থাকা সত্বে ও আমি সেদিন নিজকে ধর্ষিতা হিসাবে ধরে নিয়েছি।নিজের ইচ্ছার বিরুদ্ধে যাহা ঘটে তা দুর্ঘটনা এবং অবশ্যই নিজের ইচ্ছের বিরুদ্ধে কোন মেয়েকে যৌনভোগ করা ধর্ষন। আপার বিবাহোত্তর অনুষ্ঠানের কথা চলছিল,তার শশুর বাড়ী হতে মেহমান এসেছে, কয়েকজন মুরুব্বিদের সাথে তিনজন যুবক ও এসেছে, তারা কেউ আমার আপন বেয়াই নয়, মুখবোলা ভাই হিসাবে বেয়াই হয় বটে,তিনজনই দেখতে হ্যান্ডসাম এবং সুন্দর চেহারার অধিকারী,আমার গুরুজনেরা বাদশা দা, লেদু দা বাবা কাকা সবাই মুরুব্বি মেহমান দের আপ্যায়নে আর আমি আমার মুখবোলা বেয়াইদের কে আপ্যায়নে ব্যস্ত হয়ে গেলাম।তারা আসলেন রাত আটটায়,নাস্তাপানি তার পর ভাত পরিবেশন করতে করতে রাত এগারটা বেজে গেল,বিভিন্ন আলাপচারিতার শেষে মুরুব্বিরা আমাদের দক্ষিন কাচারীতে আর বেয়াই সাবেরা বসল আমাদের মুল ঘরের দক্ষিন পাশে খোলা জায়গায়।জায়গাটা খোলা হলেও অনেকটা নির্জন, আমি তাদের সাথে আলাপে যোগ দিলাম।আমার পরনে ছিল হাফ হাতা একটি জর্জেট কামিচ,স্তনের উপরে ছিল একটি পাতলা টাইপের ওড়না,নিচের দিকে ছিল একটি ঘাগড়ী যা সম্পুর্ন খোলা ছিল। আমরা বসলাম সবাই মুখোমুখি হয়ে। আলাপের শুরুতে একজন বলে উঠল বেয়াইন সাহবোকে খুব সেক্সী লাগছে। আমার মনটা খুশীতে নেচে উঠল, আমি ও তার নাকটা তেনে দিয়ে বললাম আপনাকে ও কম সেক্সী লাগছেনা,আরেকজন বলল আমরা আপনার সাথে সেক্সোয়াল কোন আচরন করেছি, আমি বললাম, আমি কি সেক্সো্যাল কোন আচরন করেছি? তৃতীয়জন বলল আপনার কথা বলার ঢং, চলার স্টাইল,কথায় কথায় চোখ মারা, কোমরের গঠন, মুখের অবয়ব সব সব কিছুতেই যেন সেক্সোয়াল সেক্সোয়াল ভাব।আমি অট্ট হাসিতে ফেটে পরলাম এবং বললাম মেয়েদের সব কাজে একটু সেক্স থাকা ভাল, তানাহলে পুরুষদের আকৃষ্ট করা যাবেনা,হাসির তোড়ে আমার বুকে ওড়নাটা খসে গেল, একজন হঠাত উঠে এসে আমার পিছন দিক হতে আমার মাথা ধরে আমার গালে একটা চুমু বসিয়ে দিল,আমি হতভম্ব হয়ে গেলাম, নিজকে সামলিয়ে নিয়ে ঐ বেয়াইকে কোন অভদ্র কথা না বলে আবার আলাপে মশগুল হয়ে গেলাম। অনেক্ষন কেউ কোন কথা বলছেনা, আমি নিরবটা ভেঙ্গে বললাম আমি কিছু মনে করেনি,এটা একটু আধটু বেয়াই বেয়াইনদের মাঝে হয়,তবে আমি সেক্সের জন্য আগ্রহী নয়,আমি আপনাদের কে বিদায় না দিয়ে এখান থেকে যাবনা, তবে আমি অনুরোধ করি আপনারা আর ও ভাল আচরন করবেন, কেননা মুরুব্বিরা আমাদের কাছ থেকে খুব দুরে নয়, যে বেয়াই চুমু দিল সে উঠে গিয়ে আমাদের ঘরের পিছন বরাবর গিয়ে আমায় ডাকল এবং বলল, আমি আপনার কাছে ক্ষমা চািব আপনি একটু উঠে আসুন।আমাদের ঘরের পিছনে সম্পুর্ন নির্জন, তবুও আমি ভয় না করে সরল মনে ক্ষমা নেয়ার জন্য ঐ দুজনের অনুমতি নিয়ে তার দিকে গেলাম, সে আর একটু আড়ালে চলে গেল, আমিও তাকে অনুসরন করলাম,আমি ভাবলাম এখানে দুজন লোক বসে আছে এর মধ্যে কি আর করবে? সে আরো সরে গিয়ে আমাদের ঘরের উত্তর পশ্চিম কোনে চলে গেল যেখানে কেউ সাধারনত যায়না,আমি তাকে অনুসরন করে তার সামনে গিয়ে বললাম ক্ষমা চাওয়ার জন্য এখানে আসতে হয়? সে বলল, তাদের সামনে লজ্জা লাগবে তাই।আমি বললাম কি বকবেন বলুন, সে দেরী নাকরে তার বিশাল বাহু দ্বারা আমাকে ঝাপটে জড়িয়ে ধরল,আমি তাকে এক ধাক্কা দিয়ে ছোটে আসতে দৌড় দিলাম অমনি অন্য দুজন আমাকে জড়িয়ে ধরে ফেলল এবং সাথে ওড়না দিয়ে আমার মুখ বেধে ফেলল।তাদের দুজনে আমার দু বাহু শক্ত করে ধরে রাখল আর অন্য জন আমার সমস্ত কাপড় খুলে উলঙ্গ করে ফেলল, অন্যজন উলঙ্গ করার পর আমার দুনো দুধকে খামচে খামচে চিপতে লাগল,সে তার ডু হাতে আমার দুনো দুধকে চিপে চিপে ময়দা পেশার মত করতে লাগল, বাকী দুজন ও থেমে নাই,এক হাত দিয়ে আমার ধরে রেখে অন্য হাত দিয়ে আমার আমার দুধ টিপতে লাগল,চার হাতের টিপুনি খেয়ে আমার দুধের বেহাল অবস্থা হয়ে গেল।এবার আগেরজন আমার পেটে জিব চালনা শুরু করল,জিব চালাতে চালাতে যতই নিচের দিকে নামটে লাগল আমার সুড়সুড়ী বাড়তে লাগল, এবার ামার সোনায় জিব লাগিয়ে চাটতে লাগল, তখন আমার বেহাল অবস্থা, আমি হরনি হয়ে গেলাম আমার সোনায় গলগল করে পানি ভাঙ্গছে, কিন্তু ঐ দুজন কিছতেই আমার বাহু ছাড়ছেনা।প্রথম জন সোনা চাটার সময় আমার পানি ভাঙ্গা দেখে অন্য দুজন কে বলল এখন বাহু ছেড়ে দে, তারা বাহু ছেড়ে দিয়ে আমার কামিচ বিছিয়ে আমাকে সুয়ায়ে দিল,আমি তখন বাধা দেয়ার শক্তি হারিয়ে ফেলাছি, আমার সমস্ত অনিচ্ছা ইচ্চাতে পরিনত হয়েছে, ধর্ষনটা আমার বেশ ভাল লাগতেছে। তারা আমাকে শুয়ায়ে দিয়ে দুইজনে আমার দুই দুধ চোষা শুরু করল এবং অন্যজনে আমার সোনা চোষা শরু করল।ত্রিমুখী জিব চোদনের ফলে আমার বেহাল অবস্থা,পাশে আমার ভাই, মা,এবং অন্য কেউ শুনতে পাবে কিনা সে হুশ চলে গিয়ে আমি আহ উহ ইহ ইস করতে লাগলাম, তার তিনজনে আমার দুধ ও সোনা চোষে চোষে আমাকে চরম সুখের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে,আমি দুজনের মাথাকে দুহাত দিয়ে আমার বুকে চেপে ধরেছি, আমার কোমরটা কে উচিয়ে ধরে সোনা চোষার সুবিধা করে দিয়েছি।অনেক্ষন ধরে দুধ ও সোনা চোষার পরে দুকনে থেমে গিয়ে একজন তার বাড়াকে আমার মুখে পুরে দিল, সাথে সাথে আমি পাগলের মত চোষতে লাগলাম, অনজন আগের মত দুধ চোষাতে অবিরত থাকল, আরেকজন তারা বাড়াকে আমার সোনার ঠোঠের ফাকে গষাঘষি করে এক ঠাপে পুরোটা সোনার ভিতর ঢুকিয়ে দিল,বহু বাড়া আমার সোনার ভিতর আসা যাওয়া করেছে সম্ভবত এত আরাম কোন সময় পাইনাই। সে কয়েক থাপ দিয়ে উঠে এল,মুখ থকে বের করে আমার সোনায় ঢুকাল আর প্রথম জন সোনা থেকে বের করে মুখে ঢুকাল। একজন মুখে ঠাপাচ্ছে আরেকজন সোনায় ঠাপাচ্চে আহ কি যে আরাম!কয়েক টাপ পর আমি মাল ছেরে দিলাম,সে ও গলগল করে আমার সোনার ভিতর বীর্য ছেড়ে দিয়ে নেতিয়ে পরল, আমার খুব দুর্বল লাগছিল,যে দুধ চোষছিল এবার সে ঠাপানো শুরু করল, প্রায় দশ বার ঠাপ দিয়ে আমার সোনাকে বীর্য ভর্তি করে দিল।আমি বেহুশের মত হয়ে গেলাম, দম বন্ধ হয়ে আসছে যেন,শেষ কন আমার মুখ থেকে বের করে এবার সোনায় ঠাপ দিচ্ছিল বেশিক্ষন ঠাপানো লাগেনি কয়েক ঠাপে তার ও বির্য এসে গেল,তিন জনের চোদনে আহ কি যে মজা পেলাম,রাত বারোটা হয়ে গেল সকল মেহমান চলে যাবে, তারা ও চলে যাবে আমার যেন তাদের জন্য কান্না এসে যাচ্ছিল, ধর্ষন হলেও মজা পেয়েছিলাম খুব বেশী।তাদের তিনজনের ষাথে মাঝে মাঝে আমার এখনো দেখা হয়, কেননা তাডের বাড়ী আমার বাড়ী হতে খুব দুর নয়, দেখা হলে কুশল বিনিময় হয়, তাদের তিনজনের প্রত্যেকজনে সাথে আলাদা আলাদা ভাবে মিলিত ও হয়েছিলাম, সেটা আরেকদিন বলা যাবে।

2 comments:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

    বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete