Tuesday, December 21, 2010

সেলিনা বেগম বরিশালের মেয়ে

সেলিনা বেগম আমার আজকের নায়িকার নাম। বয়স ৫০ এর কাছাকাছি। ডাকের সম্পর্কে নানী। শেফালির পর নানীকে দিয়েই আবার ইনিংস শুরু করলাম। কিভাবে?

মামার বাড়ি থেকে আমি বাসায় চলে এসেছি। মাথায় চোদার ভুত। যাকে পাই তাকে চুদি এ অবস্থা। বাসায় এসে মাসখানেক কাটল। দিন যায় আর খিচতে খিচতে প্রাণ যায়। অবশেষে, মায়ের চাচাতো ভাইয়ের বাসায় গিয়ে দেখা পেলাম লক্ষ্যের। মামার পাশের রুমে ভাড়া থাকে সেলিনা বেগম পরিবার। দুই মেয়ে পুতুল আর শিমুল। পুতুল বালিকা কিন্তু গোটা গোটা দুধের দেখা বলে দেয় সাবালিকা হতে চলছে। মাখামাখি আর খাই খাই ভাব। মাল হলো শিমুল। কালো মানিক এক্কেবারে। যেমন বুক তেমন পাছা। দেখলেই ধোন খাড়া হয়ে যায়। নানী মানে সেলিনা বেগম এর ফিগার ফিট দেখে মনে হয় ৩০ বা ৩৫। নাভির নিচে শাড়ি পড়ে। ব্রা ছাড়া ব্লাউস পড়ে না। সেক্সি লাগে মহিলাকে। টার্গেট পুতুলের দুধ টিপা। লুড়ু খেলার আসর বসে রোজ সন্ধ্যায়। মা মেয়েরা আর আমি। পুতুল কে আমার পাশে বসাই আর টিপে দিই ফাকে ফুকে। নেভার মাইন্ড। চুদার জন্য সে ফিট না। এক্কেবারেই নবিশ। শিমুলকে পটানোর চেষ্টা করে দেখি শক্ত। কি আর করা টিপে টিপে আর তারপর শিমুলের পাছা মনে করে খিচে দিন কাটতে লাগল।

সুযোগ এসে গেল মাস খানেক পরই। পুতুলের মা মানে নানী আমাকে ডেকেছেন ভর দুপুরে। দেীড়ে গেলাম কি ব্যাপার? এটা সেটা বলে হাতে গুজে দিল একখানা কাগজ। বাসায় ফিরে খুলে পড়ে তো আক্কেল গুড়ুম। নিন আপনারা পড়ে দেখুন কেন?

সুহৃদ নাতি,

ভিষন বিপদে পড়ে তোমাকে ডেকেছি। লজ্জায় বলতে পারলাম না তাই লিখে জানালাম। তোমার নানার অফিস থেকে বেতন পাচেছ না বেশ কদিন। বাসা ভাড়া আর পুতুল শিমুলের স্কুল কলেজের বেতন পরিশোধের তারিখ চলে এসেছে। কোন উপায় না পেয়ে তোমার কাছে হাত পাতলাম। আমাকে যে করেই হোক হাজার দুয়েক টাকা ব্যবস্থা করে দিবা আজই। এ আব্দার তোমার কাছে কেন? তোমার চোখের ভাষা আমার পড়া হয়ে গেছে। তুমি তো পুতুলের ছোট আব্বু। যা তোমার দরকার আমি পুরন করবো। রাতে তোমার নানার নাইট ডিউটি। আমার ঘরের জানালায় ১২টায় এসে টোকা মেরো আমি গেট খুলে দেব। পুবোনো চাল ভাতে বাড়ে জানোতো? সব শেষে অনক অনেক আদর আর ভালবাসা দিয়ে শেষ করলাম।

ইতি

তোমারই সেলিনা

আর ঠেকায় কে? মাকে বলি আমার এক্ষুনি ২০০০ টাকা লাগবে। কি জন্য? বললাম, স্যার চেয়েছেন এ্যাডভান্স। নিয়ে তখুনি ছুটলাম পুতুলদের বাসায়। নানীকে টাকা দিয়ে বললাম, আমি রাতে আসবো। তিনি বললেন, এসো।

আমার ঘরটা বাড়ির শেষ দিকে। চুপচাপ বের হয়ে বাইরে থেকে লাগিয়ে চললাম অভিসারে। শীতের রাত শালে জড়িয়ে হাত পা ঠান্ডায় জমাতে জমাতে হাজির হলাম জানালার কাছে। আশেপাশে তাকিয়ে দেখি কেউ নেই। দুরুদুরু বুকে টোকা দিলাম। সরে আসলাম রাস্তায় গেটের পাশে। মিনিট দুয়েক পর গেট খোলার শব্দ শুনলাম। ঢুকে পড়ে তারাতারি পুতুলদের ঘরের মাঝে সেদিয়ে গেলাম। দরজা লাগিয়ে পা টিপে টিপে অন্ধকারে বিছানায় গিয়ে উঠলাম। আগ্রাসী দুটো হাত আমাকে টেনে নিল লেপের ভিতরে। কোনমতে শাল ফেলে জড়িয়ে ধরলাম নানীকে। চুমো দিলাম তার কপালে। প্রতিউত্তরে বেশ কয়েকটা চুমু উপহার পেলাম। জিহ্ববাটা খুজে নিয়ে পুরে নিলো তার মুখের ভিতরে। এলাচের তীব্র গন্ধ লাগলো নাকে। চুষতে চুষতে আমার থুতু সব খেয়ে নিলো সে, আমার অবস্থা বারোটা। হাতদুটো জড়তা কাটিয়ে তার বুকে চলে এলো। ব্রা পড়া আছে শুধু। হাত গলিয়ে দিলাম ভিতরে। আশাহত হলাম, ন্যাতানো চামড়ার ভিতরে দুটো বেলুন মনে হলো। কি আর করা আজ এটাই আমার কাছে অনেক। মুখ ছাড়িয়ে দুধের বোটায় কামড় বসাতে থাকলাম ক্রমাগত। বুড়ির সেক্স কি পরিমান অবশিষ্ট আছে তা টের পেলাম খানিক পড়ে। উমমম……………….. আহ…………….. ছাড়ো তো……………… ছাড় না। বলে উঠে মাথাটা আমার পায়ের দিকে নিয়ে গেল। লুঙ্গির গিট ছাড়িয়ে বের করে ফেলল খাড়া হয়ে থাকা ধোনটাকে। মুখে পুড়ে সে কি চোষা, বিশ্বাস করেন মনে হলো আর কি চাই। এদিকে তার পাছা আমার বুকের উপর। দুপায়ের ফাকে ভেদার মুখটা উকি মারছে। আমার মনে হলো শুকে দেখি কি অসস্থা ভোদার। মাই গড, ক্লিন শেভড এক্কেবারে গন্ধটা বেশ! তো আর দেরি কি আমি জিহ্ববাটা ঢুকিয়ে দিলাম ভিতরে। রসে একাকার ভিতরটা। আমার মুখ ভরে গেল। ফেলতে পারছি না তো আর কি গিলে ফেলালাম। এদিকে চরম আমার অবস্থা অনুভব করছি মাল চলে আসছে। দুজনেরই তখন অবস্থা শেষের দিকে শুরু হলো মুখ চোদা তার মুখে আমার ঠাপ আর আমার মুখে সে। মিনিট দুয়েকের মধ্যেই দুজনেই একসাথে আউট। মুখ ভর্তি মাল নিয়ে পড়ে রইলো নানী। আমি মুখ ছাড়িয়ে এনে হৃদপিন্ডে বাতাস নিতে থাকি।

কি নাতি সুখ হলো তো, খানিক পড়ে পরিস্কার হয়ে এসে লেপের নিচে সম্পূর্ন ল্যাংটা দুজনে জড়াজাড়ি করে শুয়ে কথা হচ্ছে। অ….নে………ক। বললাম আমি। এবার তবে আসলটা করো, দেখি তোমার জোয়ান শরীরে কতো জোর, হেসে বললো সে। দেখা যাক। বলে চুমো দিলাম তার ঠোটে। মিনিট দশেক এভাবে চুমাচুমি আর চাটাচাটির পর আমার ধোন পরম আনন্দে দাড়িয়ে। আর কি চট করে তাকে বলি, উপরে উঠ। আমার উপরে বসে তার ভোদার গর্ত সেট করে পড়পড় করে পুরো ধোনটা ঢুকিয়ে নিলো সে তার ভিতরে। আর উঠবস করতে লাগলো সামানে। আমি নীচ থেকে মাঝে মাঝে কোমড় তুলে ধাক্কা দিয়ে তাকে সাহায্য করলাম। উহহ…………….. আহহ………………. ইশশ………………… চলতে লাগলো তার চোদন কর্ম আমার উপরে। এভাবে কিছুক্ষন চলার পর সে নিচে নেমে এলো দুপা উপরে উঠিয়ে আমাকে বললো, এবার তুমি করো। আমি ঢুকিয়ে দিয়ে ধাক্কা দিলাম সজোরে, তারপর ধাক্কা ধাক্কা আর খিস্তি। নে মাগি………. ঠাপ খা……………….. তোর ভোদর বারোটা বাজাই দিমু……………….. চোদন কয় কারে দেখ…………………। দে সোনা………………… চুদা দে………… বুইড়া চুদে না আমারে……………….. আমার কুটকুটানি মার………………….. ভোদার খাইজ মাজাইদে। নে ধর বুড়ি………………… মাল আউট হইবো ভোদ মেলে ধর…………………. তোর তো আর ভয় নাই ভোদা ভরে মাল নে। দে ……………….. তোর মালে আমার মুখ ভাসাইছস………………….. এবার পেট ভইরা দে। নেনে…………..। দেদে……………………। আউট করে নেতিয়ে পড়লাম বুড়ির দুধের উপর।

ভোর হয়ে এলো প্রায়, আমি যাই নানি। কালকে সন্ধ্যায় চলে এসো রাতে তোমার নানা থাকবে। সন্ধ্যায় কিভাবে হবে মেয়েরা থাকবে না, থাকুক ব্যবস্থা আমি করবো। চলে এসো। আচ্ছা আসি।

পরদিন সন্ধ্যায় চলে এলাম। লুডু খেলার আসার বসলো। সবাই এক লেপের নিচে। আমি ইচ্ছে মতো হাত পা চালাচ্ছি। কখনো মায়ের ভোদায় কখনো দুধে, কখনো মেয়ের বুকে আর পায়ে ঘষাঘষি। বিদ্যু চলে গেল, অন্ধকারে নানী গেল হারিকেন জ্বালাতে। এই ফাকে শিমুলের দুধ চেপে ধরলাম। কে কি…………… বলতে গিয়ে আবার কি মনে করে থেমে গেল সে। হারিকেন আসলে নানী বললো, তোমরা পড়তে বস গিয়ে। মেয়েরা পাশের ঘরে চলে গেল। আমরা নিচে ফ্লোরে অন্ধকারে বসে একে অন্যের ধোন আর ভোদা হাতাচ্ছি। কানে কানে বললো, চুপচাপ করো শব্দ হয় না যেন। আমি কাপড় তুলে ঢুকিয়ে দিলাম ধোনটা তার ভোদার ভিতরে। তারাতারিই হলো। সেরে উঠে বাথরুম হয়ে এলাম। নানী চলে গেল রান্না দেখতে। আমি মেয়েদের ঘরে। শিমুলের চোরা চাউনি। আমি তার পাশে বসে বলি, খালা লেগেছে? অসভ্য এত্তো সাহস তোমার হলো কিভাবে? জানতে চাইলো সে। সরি ভুল হয়ে গেছে আর হবে না মাফ করো। বলে তার পায়ে হাত দিয়ে বসে পড়লাম। এই কি হচ্ছে উঠ। তারাহুড়ো করে উঠতে গিয়ে মাথাটা ঠেকে গেল বুকের সাথে। ছাড়িয়ে নিতে গেলে তো বুকে হাত দিতেই হবে। পরে দেখলাম সে মিটিমিটি হাসছে আর বলছে, সাহস আছে বুদ্ধি তো ষোল আনা। আমি বলি, খালা একদিন পরীক্ষা করে দেখবে? দেখা যাবে। আশ্বস্থ হলাম এটাকে মারা যাবে।

এরপর দিনের পর দিন রাতের পর রাত নানী কে আমি চুদেছি। প্রথম বার জীবনে তার পাছা মেরেছি। সে কি মজা। পাছা মারার উপর কিছু যদি লিখি কখনো তখন এটা বলা যাবে। আর শিমুল কে চোদা হয়নি আমার তবে তার দুধ পাছা সবই টিপে টুপে একাকার করে দিয়েছি। সেলিনা বেগমের সাথে এরপর আমার একটা ভুল বোঝাবুঝি হয় তারপর আমি রীতিমতো ধমকিয়ে সেই দুহাজার টাকা আদায় করে আনি। এলাকা ছেড়ে তারা চলে গেল। কোথায় জানিনা। আমি তাদের খুজছি ক্ষমা চাইতে। পাঠক আপনাদের মাঝে কেউ যদি সেলিনা বেগম, পুতুল অথবা শিমুলের ঠিকানা জানেন আমাকে জানাবেন দয়া করে। একটি ক্লু দিলাম, সেলিনা বেগম বরিশালের মেয়ে।

1 comment: